vlxxviet mms desi xnxx

সৌদি আরবে ঈদের চাঁদের খবর ২০২৪

0
Rate this post

সৌদি আরবে ঈদের চাঁদের খবর ২০২৪ | Eid moon news in Saudi Arabia 2024

সৌদি আরবে ঈদের চাঁদ দেখা গেছে কিনা, এটা এখন অনেকেরই সাধারণ প্রশ্ন। কারণ, সৌদি আরবের এক দিন পরে বাংলাদেশে ঈদের চাঁদ দেখা যায়। মূলত, বাংলাদেশ এবং সৌদি আরবের গোলার্ধ জনিত অবস্থানের কারণেই এই পার্থক্য। যার ফলে, সৌদি আরবে একদিন আগে চাঁদ দেখা যায়। তো, প্রিয় পাঠক, আজ আমরা সৌদি আরবে ঈদের চাঁদের খবর সম্পর্কে জানতে চলেছি। 

আরো দেখুনঃ রমজান মাসের ক্যালেন্ডার ২০২৪

সৌদি আরবে ঈদের চাঁদের খবর ২০২৪

সৌদি আরবে ঈদের চাঁদ কী দেখা গেছে কিনা এটা এখন অনেকেই জানতে চাচ্ছেন? রমজান মাসের ২৯ তম দিনের উপর ভিত্তি করে নিশ্চিতভাবে এ বিষয়ে কিছু তথ্য বলা যায়। কারণ, ২৯ তম রোজার ইফতার করার পরে যদি, সন্ধ্যার আকাশে শাওয়াল মাসের চাঁদের দেখা পাওয়া যায়, তাহলে বলা যায় যে, পরের দিন ঈদ হবে। তবে, বেশির ভাগ ক্ষেত্রেই দেখা যায় যে, রমজান মাসে ৩০ টি রোজা হয়। 

অর্থাৎ, ২৯ টি রোজা হওয়ার সম্ভাবনা খুব কমই থাকে। অন্যদিকে, ২৯ তারিখ ইফতারের পরে সন্ধ্যার আাকাশে যদি শাওশাল মাসের চাঁদ দেখা না যায়, তাহলে মোটামুটি নিশ্চিতভাবে বলা যায় যে, ৩০ টি রোজা সম্পন্ন হবে।

তার পরের দিন ঈদ হবে। তাছাড়া, প্রথমে যদি সৌদি আরবের চাঁদ দেখা কমিটি বলে যে, সেখনে ঈদের চাঁদ দেখ গেছে। তাহলে নিশ্চিতভাবে বলা যায়, বাংলাদেশে তার পরের দিন ঈদ হবে। মানে, সৌদি আরবে ঈদ অনুষ্ঠিত হওয়ার পরের দিন।

সৌদি আরবে কি ঈদের চাঁদ দেখা গেছে

সৌদি আরবে ঈদের চাঁদ দেখার জন্য অপেক্ষা করতে হবে অন্তত ২৯ তম রোজা পর্যন্ত। সৌদি আরবে ঈদের চাঁদের খবর সম্পর্কে আমরা সঠিক সময়ে বিস্তারিত তথ্য আপনাদের কাছে পৌঁছে দেবো।

২৯ রমজানে যদি সৌদি আরবের আকাশে ঈদের চাঁদ না দেখা যায়, তাহলে অনেকটা নিশ্চিত ভাবেই বলা যায় যে, ৩০তম রোজার পর ঈদ হবে। আর ২৯তম রোজায় চাঁদ দেখা গেলে, সহজেই অনুমেয়, এবারের রোজা ২৯ টি। এবং তার পরের দিন ঈদ। এ সম্পর্কে আরো বিস্তারিত তথ্য আমরা পরে আপডেট করে দেবো।

 

সৌদি আরবে ঈদের চাঁদ উঠেছে ২০২৪

সৌদি আরবে কী ঈদের চাঁদ উঠেছে কিনা তা জানতে আমাদের ব্লগ সাইটে অবশ্যই চোখ রাখুন। কারণ, এ সম্পর্কিত সকল ধরনের তথ্য সঠিক সময়ে আপনাদেরকে আপডেট করে জানিয়ে দেয়া হবে।  

যদি সৌদি আরবের আকাশে চাঁদ দেখা যায়, তবে আমরা সে সম্পর্কে তথ্যগুলো যাচাই বাছাই করে, আপনাদেরকে আপডেটকৃত তথ্যসমূহ জানিয়ে দেবো। আর এ ধরনের তথ্যগুলো সবার আগে জানার জন্য অবশ্যই আমাদের ব্লগ সাইটে চোখ রাখুন। 

সৌদি আরবে ঈদের চাঁদ উঠেছে ২০২৪

সৌদি আরবে ঈদের চাঁদ দেখা বিষয়ক তথ্যগুলো আমরা খিব শীঘ্রই জানিয়ে দেবো। সৌদি আরবে ঈদের চাঁদের খবর নিয়ে আমরা সকলেই উৎসাহিত থাকি। আর এ বিষয়ে আমরা অবশ্যই পাঠকের চাহিদাকে গুরুত্ব দেবো।

সৌদি আরবে কি ঈদের চাঁদ উঠেছে ২০২৪

সৌদি আরবে ঈদের চাঁদের খবর নিয়ে আমাদের অনেক আগ্রহ থাকে। আর এটাই স্বাভাবিক। কারণ, দীর্ঘ ১ মাস পবিত্র রমজান মাসের রোজা রাখার পর, আমাদের সকল মুসলিম মুমিন ব্যক্তির জন্য খুশির দিন হয়ে আসে ঈদ। আর এদিনে আমরা ছোটো থেকে বড় সকলেই আনন্দে মেতে উঠি। তাই, বিশ্বের সকল দেশের পাশাপাশি বাংলাদেশের অধিবাসীরাও অনেক উৎসাহিত থাকেন এটা নিয়ে। 

কিন্তু, যেহেতু সৌদি আরবে বাংলাদেশের একদিন আগে ঈদ হয়, তাই আমরা সৌদি আরবের ঈদের চাঁদের খবর জানলেই বুঝে পারি, বাংলাদেশে কবে ঈদ হচ্ছে। আর এ ধরনের খবরাখবর সমূহ জানা মাত্রই আমরা আমাদের পাঠকদের মাঝে জানিয়ে দেবো। তাই নিঃসন্দেহে এই সাইটে চোখ রাখুন। যাতে, আপডেট হওয়া মাত্রই তথ্য গুলো আপনি জানতে পারেন। 

সৌদি আরবে ঈদে চাঁদ দেখা যাবে সম্ভবত, এপ্রিল মাসের ২১ থেকে ২২  কিংবা ২৩ তারিখের মাঝে। যেহেতু রোজা ২৯ টিও হতে পারে, আবার ৩০ টিও হতে পারে। অন্যদিকে, চাঁদ দেখর উপর ভিত্তি করে রোজা ১দিন এগিয়ে কিংবা ১দিন পিছিয়ে যেতে পারে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex