vlxxviet mms desi xnxx

ঈদ মোবারক স্ট্যাটাস ২০২৪ | ঈদ মোবারক অর্থ কি?

0
2.5/5 - (2 votes)

ঈদ মোবারক অর্থ কি? | ঈদ মোবারক স্ট্যাটাস ২০২৪ | ঈদ মোবারক পিকচার

আবারো এসে গেল আমাদের সবচেয়ে বড় একটি পর্ব ঈদ। আর সে কারণে আপনার প্রিয় জন কিংবা আপনজন কে শুভেচ্ছা জানানোর জন্য এমন অনেক মানুষ আছেন, যারা ঈদ মোবারক স্ট্যাটাস ২০২৪ খুঁজতে আসছেন। মূলত তাদের উদ্দেশ্যে আজকে আমি সেরা কিছু ঈদ মোবারক স্ট্যাটাস শেয়ার করব আপনার সাথে।

আশা নয় বরং আমার যথেষ্ট বিশ্বাস আছে যে আজকের শেয়ার করা ঈদ মোবারক স্ট্যাটাস গুলো আপনার অনেক ভালো লাগবে। এবং আপনি এই ঈদ মোবারক স্ট্যাটাস গুলোর মাধ্যমে আপনার প্রিয়জনকে শুভেচ্ছা জানাতে পারবেন। তাহলে আর দেরি না করে চলুন সরাসরি সেই ঈদ মোবারক স্ট্যাটাস গুলো জেনে নেয়া যাক।

ঈদ মোবারক স্ট্যাটাস। বছর ঘুরে মুসলিম দের কাছে বার বার ঘুরে আসে ঈদ। এটি অত্যান্ত খুশির একটা দিন। এ দিনে সবচাইতে বেশি ব্যাবহার করা বাক্য হচ্ছে ঈদ মোবারক। কিন্তু অনেকেই জানি না ঈদ অর্থ কি বা মোবারক অর্থ কি!

ঈদ মোবারক অর্থ কি?

ঈদ মানেই আনন্দ ঈদ মানেই খুশি। শাব্দিক অর্থে ঈদ মানে উদযাপন বা আনন্দ। আর মোবারক শব্দের শাব্দিক অর্থ হচ্ছে কল্যানময়। সুতরাং ঈদ মোবারক শব্দের অর্থ হচ্ছে আনন্দ/উদযাপন কল্যানময় হোক। ঈদে আমরা একে অপরকে ঈদের এস এম এস বা ঈদ মোবারক শুভেচ্ছা বার্তা দিয়ে থাকি। তাহলে এবার আমরা কিছু ঈদ মোবারক স্ট্যাটাস দেখে নিই.

আরো পড়ুন: জন্মদিনের শুভেচ্ছা বার্তা

ঈদ মোবারক শুভেচ্ছা ২০২৪

ঈদ মুসলমানদের সবচাইতে আনন্দঘন এবং সবচাইতে পবিত্র একটি অনুষ্ঠান। তিরিশ দিন রোজা রাখার পরেই হোক বা কোরবানি ঈদের পুরো মুসলমান সমাজের হৃদয়ে যেই সুখের ছোঁয়া বয়ে যায় সেই অনুভূতি কাউকে বলে বোঝানোর মত নয়। এই ঈদের দিন গুলোতে আমরা চাই আমাদের আপনজনদের ঈদ মোবারক স্ট্যাটাসের মাধ্যমে শুভেচ্ছা বার্তা পৌঁছে দিবে। 

আজ আমি আপনাদের জন্য এমন কিছু ঈদ মোবারক স্ট্যাটাস কালেকশন নিয়ে এসেছি যা আপনি আপনার প্রিয়জনকে পাঠালে সে অবশ্যই অনেক আবির্ভূত হবে আপনার উপর।

💌Eid Mubarak status 💌

ঈদ মানেই হলো আমাদের ভেতরে লুকিয়ে থাকা হাসি। ঈদ মানেই হলো আমাদের মনের ভেতরে জমে থাকা আশা। ঈদ মানে হলো আমাদের একে অপরের প্রতি ভালবাসা। ঈদ মানে হল দূর আকাশের ঐ মিষ্টি চাঁদের হাতছানি। ঈদ মানে হলো সবাই মিলে একসাথে আনন্দের জোয়ারে ভাসা। তাই তোমাকে আমি জানাতে এসেছি ঈদ মোবারক এর শুভেচ্ছা।

💌ঈদ মোবারক স্ট্যাটাস💌

ফুলের কাজ হল সুবাস দেওয়া, বৃষ্টি করবে আজ আমাদের মনচুরী, খুশি গুলো আজ হাসাবে আমাদের। তোমাকে জানাবো আজ ঈদ মোবারকের ফুলঝুরি। ঈদ মোবারক।

💌Eid Mubarak status 💌

খুশির হাওয়া আজ লাগছে মনে, নাচবো আমরা আজ প্রতিক্ষণে। সাজাবো মোদের নতুন করে, ভাসবো আমরা সুখের ঘোরে। ঈদের এই আনন্দ থাকুক তোমার সারাটি জীবন ধরে। ঈদ মোবারক শুভেচ্ছা নিও।

💌Eid Mubarak status 💌

সারাদেশে চলছে ঈদের জোয়ার, মনে রাখবো না আজ কোন দুঃখের স্মৃতি। আমাদের জীবনে অতীতে ছিল যত দুঃখ কষ্ট, তার সব গুলোকেই জানাবো আজকে ইতি। আর সে কারণেই তোমাকে জানাতে এসেছি ঈদ মোবারক এর প্রীতি।

💌Eid Mubarak status 💌

ঈদের আনন্দ ভাগাভাগি করব আজকে তোমার কাছে, তোমাকে জানিয়ে দিতে চাই ওই একফালি চাঁদ দেখা গেছে দূর আকাশে। সময় অনেক কম তাই যেতে হবে বাড়ি,ঈদের আনন্দের ভেলা গুলোকে সাজাবো সারি সারি, সময় পেলে এসো বন্ধু আমারি কাছে, একসাথে করব আনন্দ দুজন মিলে মিশে।

💌Eid Mubarak status 💌

সবার মধ্যেই ঈদের আনন্দ আসুক, সে গরিব হোক কিংবা ধনী হোক সবাই যেন এক সারিতে বসুক। আর এই আশাতে তোমাকে জানাতে চাই ঈদ মোবারক এর শুভেচ্ছা

💌ঈদ মোবারক স্ট্যাটাস💌

ফিরে এসেছে সেই খুশির দিন, তুমি কি জানো বন্ধু আজকে আমাদের ঈদের দিন। তোমার পাশে থাকা গরিব মানুষদের খবর নিও। ঈদের এই খুশির দিনে তাদেরকেও শুভেচ্ছা জানিও।

💌Eid Mubarak status 💌

আমাদের মাঝে ফিরে এসেছে সেই আনন্দের ঈদ। বিশেষ এই দিনটিতে মুছে যাক আমাদের মধ্যে যত আছে ক্লান্তি এবং জরা। হাসি খুশিতে ভরে উঠুক আমাদের জীবন, পূর্ণতা পাক সব মানুষের জীবনধারা।

💌Eid Mubarak status 💌

মেঘলা আকাশের ওই মেঘলা দিন, ঈদের শুরু হতে বাকি আছে আর মাত্র কয়েকটা দিন। তারপরেই আমরা ফিরে পাবো সেই খুশির দিন। আপনাদের সামর্থ্য অনুযায়ী নতুন কাপড় চোপড় কিনে নিন। আপনার আশেপাশে থাকা গরিব-দুঃখী মানুষদের খবর নিন। সমাজের সকল স্তরের মানুষদের ঈদের দাওয়াত দিন। সবাই মিলে ঈদের খুশিতে হয়ে যান অমালীন।

💌Eid Mubarak status 💌

ঈদের সেই খুশির আনন্দ আবার ফিরে এলো, তোমার জীবনে থাকা ঐ বদ্ধ দরজার দ্বার এবার খুলে ফেলো। ছড়িয়ে দাও তোমার জীবনের এক নতুন রুপ। জালিয়ে দাও তোমার জীবনের আনন্দের সেই ধুপ। দাওয়াত করো তোমার আছে যত আপনজন। সবাইকে জানিয়ে দাও ঈদের নিমন্ত্রণ।

💌ঈদ মোবারক স্ট্যাটাস💌

আমার খুব ইচ্ছে করে তোমায় বলতে ভালোবাসি, বলতাম আমি এই কথা যদি তুমি থাকতে আমার পাশাপাশি। বন্ধু তুই অনেক দূরে আছিস তবুও তুই আছিস আমার এই মনে। তোর জীবনটা হাসিখুশিতে কাটুক এই প্রত্যাশা করি মনে প্রাণে। আজ বহুদিন পর আমি জানিয়ে দিলাম আমার ভেতরে থাকা মনের আশা। সেই কারণে তোকে জানাতে এসেছি ঈদ মোবারক এর শুভেচ্ছা।

💌Eid Mubarak status 💌

কষ্টের আড়ালে লুকিয়ে থাকে সুখের রাশি রাশি। জীবনে আসুক যত দুঃখ বেদনা তবুও আমি তোকে অনেক ভালোবাসি। মুছে ফেলো তোমার অতীত জীবনের যত আছে দুঃখের স্মৃতি। সে কারণেই আমি তোমাকে জানাতে এসেছি ঈদ মোবারক এর শুভেচ্ছা প্রীতি।

💌Eid Mubarak status 💌

তোমার মনের ভিতরে আছে যত সুখের আশা, তার পাখনা গুলো দাও মেলে। মুছে ফেলো সব দুঃখের অতীত স্মৃতি,  সুখের প্রদীপ গুলো কে দাও জ্বেলে। কাটুক তোমার ভবিষ্যৎ জীবন অনেক হেসে খেলে। তোমার মনের ভেতরে থাকা সকল সুখের পূর্ণতা আজ হোক। সে কারণেই তোমাকে জানাতে এসেছি পবিত্র ঈদ মোবারক।

💌Eid Mubarak status 💌

বন্ধু আজ তুমি আছো আমার থেকে অনেক অনেক দূরে। তাই তোমার কথা আমার প্রচন্ড রকম মনে পড়ে। তুমি যেখানেই থাকো না কেন, ঈদের আনন্দটা তোমার অনেক হাসি খুশিতে কাটুক। তোমাকে জানাচ্ছি ঈদ মোবারক।

💌Eid Mubarak status 💌

আমাদের জীবনে এমন অনেক ধরনের কথা থাকে যেগুলো অব্যক্তই থেকে যায়। আমাদের সবার জীবনে এমন অনেক অনুভূতি আছে যেগুলো আমাদের মনের মাঝেই থেকে যায়। আমাদের জীবনে এমন অনেক কষ্টের স্মৃতি আছে যেগুলো আমাদের সবাইকে নীরবে কাঁদায়। কিন্তু এই হাসি কান্নার মাঝেই আমাদের বেঁচে থাকতে হয়। আর সেই সব দুঃখ কষ্টের স্মৃতি গুলোকে ভুলে গিয়ে তোমাকে আজকে জানাচ্ছি ঈদ মোবারক শুভেচ্ছা

Related: বন্ধুদের মিস করা নিয়ে কিছু কথা

💌Eid Mubarak status 💌

এলো আজ খুশির দিন,
আজ কিন্তু ঈদের দিন,
গরীব লোকের খোজ নিন,
আর, ঈদের শুভেচ্ছা নিন,
“”” ঈদ মোবারক “”””

💌Eid Mubarak status 💌

এলো আজ ঈদ,
মুছে যাক ক্লান্তি মুছে যাক জরা,
পুর্নতায় ভরে উঠুক এই ধরা,
“”””” ঈদ মোবারক “”””””

💌Eid Mubarak status 💌

মেঘলা আকাশ মেঘলা দিন,
ইদের বাকি এক দিন,
আসবে সবার খুশীর দিন,
কাপর চোপড় কিনে নিন,
গরিব দুঃখীর খবর নিন,
দাওয়াত রইলো ইদের দিন ।
“””””” ঈদ মোবারক “”””””

💌Eid Mubarak status 💌

ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি,
ঈদ মানে ভালোবাসা আরও বেশি বেশি,

“”” ঈদ মোবারক “””

💌Eid Mubarak status 💌

ঈদ এলো, বৃষ্টি এলো,
খুশীর দ্বার মুক্ত হলো,
ঈদের এখন নতুন রূপ,
বৃষ্টি হলো অপরুপ,
তুমি আমার আপনজন,
তাই তোমায় জানাই নিমন্ত্রন ।
“”” ঈদ মোবারক “””

💌ঈদ মোবারক স্ট্যাটাস💌

ভোর হলো দোর খোল,
চোখ মেলে দেখরে,
রোযা শেষ রোযা শেষ,
ঈদ চলে এল রে,
নতুন জামা পড়ব রে,
হাসি খুশি থাকব রে,
ঈদ চলে এল সবার দুয়ারে।

“”” ঈদ মোবারক “””

💌Eid Mubarak status 💌

“কিছু কথা না বলা থেকে যায়,
কিছু ভাষা বর্ণনা হীন হয়
তবে ঈদের দিন সব প্রান খুলে বলা যায়,
এসো প্রান খুলে আজ সবাই বলি
ঈদ মোবারক বন্ধু ।

💌Eid Mubarak status 💌

” ঈদের আমেজ চলছে বেজায়
বেড়েছে প্রিয়জনের আনাগোনা
আমার বাসায় তোমার আমন্ত্রণ
করোনা যে মানা”

💌ঈদ মোবারক স্ট্যাটাস💌

“30 দিনের কঠোর সাধনা
পূর্ণ হলো আজ
ঈদের খুশিতে ভরে গেছে আঙিনা
পূর্ণ হল কোটি কোটি মুসলিমের সুখ”

💌Eid Mubarak status 💌

” নীল আকাশে ঈদের চাঁদ
ঈদের আগে চাঁদনী রাত
ঈদ হলো খুশীর দিন
দাওয়াত রইলো ঈদের দিন,
ভালো থেকো সীমাহীন ।
ঈদের দিনটা তোমার হোক রঙিন
ঈদ মোবারক”

💌Eid Mubarak status 💌

” আমার আকাশে আজ ঈদের চায়
ও উপর ওয়ালা তোমার অশেষ
রহমতের জন্য তোমায় ধন্যবাদ “

💌Eid Mubarak status 💌

“কাল ঈদ উল আযহা
সাজবে তুমি
মেহেদি দিয়ে রাঙ্গাবে তোমার হাত
এই খুশীর সময়টুকু
কাটুক তোমার বারোমাস
ঈদ মোবারক”

💌Eid Mubarak status 💌

দূর আকাশ থেকে পড়ে গেছে ওই চাঁদের নজর। সেই চাঁদটি আমাদের জানিয়ে দিলো সেই আনন্দের ঈদের খবর। ঈদের খুশি আজ আকাশ বাতাস জুড়ে, আগলে রাখ সেই আনন্দের মুহূর্ত গুলো তোমার বাহুডোরে।

💌Eid Mubarak status 💌

তোমায় বলছি আমি আজ আমার মনে আছে যত কথা। ঈদের এই খুশির দিনে রেখোনা তোমার মনের যত আছে দুঃখ ব্যথা। খুশির এই দিনে পূর্ণতা পাক তোমার মনের মধ্যে আছে যত আশা ভরসা। আর সে কারণেই বিশেষ এই দিনে তোমাকে জানাচ্ছি ঈদের ভালোবাসা। পবিত্র ঈদ মোবারক শুভেচ্ছা নিও।

💌ঈদ মোবারক স্ট্যাটাস💌

তোমার মনের মধ্যে যত স্বপ্ন আসে তার সবগুলোর পূরণ হোক, তোমার জীবনের হাসি কান্না ভুলে গিয়ে সুখের সাগরে ভেসে নতুন একটি জীবনের শুরু হোক। ভালো কাটুক তোমার অতীতের দিনগুলো। আর সেই কারণেই ঈদের এই পবিত্র দিনে তোমাকে জানাচ্ছি ঈদ মোবারক শুভেচ্ছা

💌Eid Mubarak status 💌

তোমার জীবনে আছে যত সোনালী সকাল, তোমার জীবনে আছে যত রোদেলা দুপুর, তোমার জীবনে আছে যত পড়ন্ত বিকেল, তোমার জীবনে আছে যত গোধূলি সন্ধ্যা, তোমার জীবনে আছে যত চাঁদনী রাত, তার সবকিছুকে তুমি রাঙিয়ে নাও, শুরু করো নতুন করে। শুরু হোক তোমার নতুন জীবনের পথচলা। আর এই কামনা করি তোমাকে জানাচ্ছি পবিত্র ঈদ মোবারক।

💌Eid Mubarak status 💌

আমাদের জীবনে যত আছে দুঃখের দিন, আজকে আমাদের ঈদের খুশির দিন। তাই আমাদের জীবনের সকল দুঃখ কষ্টকে আজ ভুলে গিয়ে জীবনকে সাজিয়ে করে নাও রঙ্গিন। আনন্দের ওই নতুন সাগরে হারিয়ে যাওয়া সীমাহীন। কারণ আজকে হল পবিত্র ঈদের দিন।

💌Eid Mubarak status 💌

বন্ধু তোমাকে বলছি আমার মনের কথা, ঈদের এই পবিত্র দিনে মনের মধ্যে রেখো না কোনো দুঃখ ব্যথা। সৃষ্টিকর্তার কাছে চাও তোমার ভেতরে আছে যত চাওয়া। সুযোগ থাকলে পূর্ণতা পাবে তোমার সকল চাওয়া পাওয়া। পবিত্র ঈদ মোবারক শুভেচ্ছা

💌ঈদ মোবারক স্ট্যাটাস💌

যেদিন আমরা দেখি ঈদের চাঁদ, সেদিন আমাদের খুশি মনে ভরে যায় গোটা রাত। আমরা সবাই সেদিন সাজিয়ে নিতে চাই আমাদের জীবনকে নতুন করে। আনন্দ আর খুশি তে নিজেকে পূর্ণতা দিতে চাই ভেসে যেতে চাই সুখের ঐ সুখ সাগরে।

💌Eid Mubarak status 💌

রং লেগেছে আজ আমার মনে, সেই রং আমি ভাগাভাগি করতে চাই তোমার জীবনে। কারণ আজকে আবার ফিরে পেয়েছি সেই খুশির ঈদ। হাসি খুশিতে দুজনে ভুলে যাবো আজ যত আছে দিক। পবিত্র ঈদ মোবারক শুভেচ্ছা

💌Eid Mubarak status 💌

নতুন একটা ভোরের সেই নতুন একটা দিন। শুভ হোক তোমার আজকের এই পবিত্র ঈদ মোবারক এর দিন। তাকিয়ে দেখো তোমার দিকে হাসছে ওই ঝলমলে আলোর চাঁদ। সেই চাঁদের আলোয় রাঙ্গিয়ে তোলো তোমার জীবন ফিরে পাও নতুন একটি প্রভাত। পবিত্র এই ঈদের দিনটি তোমার অনেক হাসিখুশিতে কাটুক। এই কামনায় তোমাকে জানাচ্ছি ঈদ মোবারক এর শুভেচ্ছা।

💌ঈদ মোবারক স্ট্যাটাস💌

ঈদের এই বিশেষ দিনে আমাদের জীবনে আসা আনন্দ গুলো কাটুক থেমে থেমে। ঈদের এই বিশেষ দিনটির মতো আমাদের জীবনে আসুক সুখের ভেলা নেমে। পবিত্র ঈদ মোবারক এর শুভেচ্ছা।

💌Eid Mubarak status 💌

ঈদের এই পবিত্র দিনে নতুন পোশাক পড়ে নিও, তোমার থেকে যারা বড় আছে তাদের থেকে অনেক বেশি করে সেলামি নিও। ঈদের এই দিনটিতে তুমি সেমাই খাও বেশি করে। ঈদের এই বিশেষ দিনটি তোমার কাটুক অনেক আনন্দে ঘুরে ফিরে। সবাইকে তুমি জানিয়ে দাও ঈদ মোবারক শুভেচ্ছা প্রাণ খুলে।

💌ঈদ মোবারক স্ট্যাটাস💌

দূর আকাশের ওই রিমঝিম বৃষ্টিতে, পবিত্র এই ঈদের দিনটি তুমি কাটাও নতুন কোন সৃষ্টিতে। খুশির হাওয়া গুলো তুমি লাগাও মনে মনে। মনের যত আবেগ আছে খুলে দাও তার দ্বার প্রতিক্ষণে। তোমার মনের ভেতরে আছে যত লুকিয়ে থাকা সুখ। সেই সব সুখের ঘরের দরজা আজ উন্মুক্ত হয়ে খুলুক।  আর সেই আশা ব্যক্ত করি তোমাকে জানাচ্ছি ঈদ মোবারক এর শুভেচ্ছা।

💌Eid Mubarak status 💌

ঈদের দাওয়াত দিয়ে দিলাম বন্ধু তোমার তরে, যতই থাকুক জীবনের ব্যস্ততা তবুও তুমি এসো আমার এই ছোট্ট ঘরে। পেট ভরে খেও তুমি সেমাই রাশি রাশি। তোমার জন্য করেছি আয়োজন করোনা তুমি সেগুলো কে বাসি। আর সেই আশা ব্যক্ত করে তোমাকে জানাচ্ছি ঈদ মোবারক এর শুভেচ্ছা।

💌Eid Mubarak status 💌

ঈদের এই বিশেষ দিনটিতে খুশির আমেজে ভরে যায় রাশি রাশি। আর সে কারনেই তো আমরা পেট ভরে খাই পোলাও আর খাসি। মনের মধ্যে আশা ব্যক্ত করি যেন আমরা এই খুশি ধরে রেখেই সারাটি জীবন বাঁচি। ঈদ মোবারক এর শুভেচ্ছা ও প্রীতি রইলো।

💌ঈদ মোবারক স্ট্যাটাস💌

দূর আকাশের ঐ চাঁদ উঠেছে, ফুলের বাগানে নতুন ফুল ফুটেছে। তোমরা কি শুনছো, যদি দেখবে তবে আয়। নতুন চাঁদের আলো আজ আমরা মাখবো সবাই মিলেমিশে আমাদের গায়। ঈদ মোবারক

💌Eid Mubarak status 💌

তুমি কি জানো ঈদের খুশির দিনটি আসতে আর মাত্র একদিন বাকি। আমি ভেবে পাচ্ছিনা ঈদের এই খুশি গুলো আমি কোথায় জমা রাখি। যদিওবা এই কথা গুলো বলা অনেক ইজি, কিন্তু ঈদের দিনটি আসলেই সবাই হবে সবার মতোই বিজি। মনে রেখো একটি বছর ঘুরে ফিরে আসছে বিশেষ এই দিন। তাই সবাই সবার মত করে সবার জীবনকে সাজিয়ে নেওয়ার প্রস্তুতি নিন।

💌Eid Mubarak status 💌

আকাশের ওই নীল রং দিয়ে সাজাবো তোমায় নতুন করে। ভাসবো মোরা সুখ সাগরে, জীবনের দুঃখ গুলোকে ঠেলে দিব অনেক দূরে। আমাদের জীবনকে সাজিয়ে নেবো সুখের রাশি রাশি। আর সেই আশাই ব্যক্ত করে তোমাকে জানাচ্ছি পবিত্র ঈদ মোবারক এর শুভেচ্ছা।

💌ঈদ মোবারক স্ট্যাটাস 💌

পবিত্র এই বিশেষ দিনে গোটা দেশে চলছে ঈদের উৎসব। সবাই যে যার মত নতুন পোশাক পরিধান করেছে। সবার মধ্যেই আছে আনন্দ আর খুশির বন্যা। বন্ধু তুমি ও তোমার জীবনকে হাসি খুশিতে ভরিয়ে দাও আজকের এই দিনটিতে। আর সেই কামনা করি তোমাকে জানাচ্ছি পবিত্র ঈদ মোবারক শুভেচ্ছা

💌Eid Mubarak status 💌

নীল আকাশ দেখো তাকিয়ে আছে ঈদের চাঁদ। তুমি তো জানো ঈদের আগের রাতেই হয় চাঁদনী রাত। আমাদের সবার কাছেই ঈদ মানেই হলো একটি খুশির দিন। পবিত্র এই দিনটি তে আমাদের মনের ভেতরে থাকা খুশি গুলো হোক আজ সীমাহীন। সবাই সবার মত বিশেষ এই দিনটি কে করে নাও রঙিন। ঈদ মোবারক

💌ঈদ মোবারক স্ট্যাটাস 💌

প্রিয় বন্ধু এবং বান্ধবী, ঈদের বাকি আছে মাত্র আর একটা দিন। সবাই তোমরা নতুন জামা-কাপড় কিনে নিন। আর একদিন পরেই আসবে আমাদের সেই অপেক্ষার খুশির দিন। তাইতো তোমাদের জানিয়ে দিচ্ছি ঈদের দাওয়াত অগ্রীম। তোমরা আসবে কিন্তু আমার বাসায় সেদিন। আমি তোমাদের অপেক্ষায় থাকবো গোটা দিন।

আরো দেখুন:

💌Eid Mubarak status 💌

মন চাইছে আমার প্রিয় মানুষটার সাথে কথা বলি। আমার খুব করে মন চাচ্ছে আমার প্রিয় মানুষটার কথা স্মরণ করি। আজকে প্রিয় মানুষ গুলো কে ঈদ মোবারক জানানোর প্রস্তুতি নিলাম। আর তোমাকে দিয়েই ঈদ মোবারক এর শুভেচ্ছা জানানোর কাজটা শুরু করলাম। ঈদ মোবারক শুভেচ্ছা নিও।

💌ঈদ মোবারক স্ট্যাটাস 💌

আমাদের জীবনে এমন অনেক ধরনের কথা আছে যেগুলো না বলাই থেকে যায়। আমাদের জীবনে এমন অনেক ভাষা আছে যেগুলো অপ্রকাশিত হয়েই থেকে যায়। শুধুমাত্র ঈদের এই দিনটিতে নিজের খুশি গুলোকে ভাগ করার জন্য সবাইকে ঈদ মোবারক বলা যায়। আর সে কারণেই আজ মন এবং প্রাণ খুলে তোমাকে জানাচ্ছি ঈদ মোবারক এর শুভেচ্ছা। আজকের এই ঈদের দিন টির মত সুখী এবং শান্তিতে কাটুক তোমার পরবর্তী দিনগুলো।

💌Eid Mubarak status 💌

বর্ষার দিনের এই রিমঝিম বৃষ্টিতে, ঈদের আনন্দ কে ভাগাভাগি করে নেবো নতুন কোন এক সৃষ্টিতে। খুশির হাওয়া লাগাবো আজ আমাদের প্রত্যেকটা মানুষের মনে। নিজের মধ্যে থাকা আনন্দ কে ভাগাভাগি করে উপভোগ করব প্রতি ক্ষণে ক্ষণে। আর এই কামনা করে তোমাকে আজকে জানাচ্ছি ঈদ মোবারক এর শুভেচ্ছা।

💌Eid Mubarak status 💌

বন্ধু ঈদের শুভেচ্ছা তোমাকে কোন চিঠির মাধ্যমে নয়, কোন ফুল দিয়ে নয়, কোনো কার্ড দিয়ে নয়। বরং ঈদের শুভেচ্ছা কে জানিয়ে দিলাম এসএমএস এর মাধ্যমে। পবিত্র ঈদের শুভেচ্ছা ও ভালবাসা নিও।

💌ঈদ মোবারক স্ট্যাটাস 💌

মিষ্টি সকালের স্নিগ্ধ সুবাসের বাতাস। তুমি হলে শীতল ভোরের শিশির ভেজা দূর্বা ঘাস। তুমি হলে রাতের অন্ধকারের দূর আকাশের ওই চাঁদ। তুমি হলে অপেক্ষার প্রহর গোনা স্বপ্নের সেই প্রভাত। তাই তোমাকে জানাচ্ছি ঈদ মোবারক এর শুভেচ্ছা ও প্রীতি।

💌Eid Mubarak status 💌

দূরের ওই মানুষ গুলো সবাই কাছে আসুক। অপেক্ষার প্রহর গোনা মানুষগুলো সব সময় তোমার পাশে থাকুক। মন ছুয়ে যাক মনের টানে, সুখে ভরে যাও তোমার প্রাণে। চেয়ে দেখো ঈদ এসেছে সেই নতুন চাঁদের আগমনে। তাই আমি তোমাকে ঈদের শুভেচ্ছা জানাচ্ছি আমার মন এবং প্রাণে। পবিত্র ঈদ মোবারক এর শুভেচ্ছা নিও।

এই ধরনের ঈদ মোবারক শুভেচ্ছা বার্তা আপনি বড়দের বা আত্তিয়দের দিতে পারেন।

ঈদ মোবারক স্ট্যাটাস

আর এবার যেগুলো পড়বেন সেগুলো আপনি আপনার বন্ধুদের দিতে পারেন। শুনলাম কাল নাকি ঈদ। তাহলে তো কাল থেকে তোর ছুটি। মানে বুঝলি না! কাল তো শয়তান ছাড়া পাবে আর তুই নিজেও তো আস্তা শয়তান।তাহলে বন্ধু ছাড়া পেয়ে দেরি করিস না। তারাতাড়ি আমাদের বাড়ি চলে আসিস। আর হ্যা আপাতত “ঈদ মোবারক

ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস আমাদের জন্য খুবই দরকারি। কারন আমাদের Social media এর বন্ধুদেরও তো ঈদের শুভেচ্ছা জানানো উচিত ঈদ মোবারক স্ট্যাটাস এর মাধ্যমে।

আইসো বন্ধু বাড়িতে বসতে দিবো পিড়িতে যদি আসতে না পারো ঈদ মোবারক গ্রহণ করো “””ঈদ মোবারক“””

” চেয়ে দেখো, নীল আকাশ
চাঁদ উঠেছে, ঈদ এর চাঁদ
খুশীর বার্তা নিয়ে
সেই খুশিতে মোদের বাড়ি
দাওয়াত দিলাম আসিতে।

” ঈদ মানে ভুলে যাই সব
ঈদ মানে সবার মাঝে থাকবে
আনন্দের কলরব”

” বৃষ্টি আসবে……
আর বাড়ির ছাদ ভিজবে না এমন কি হয় ?
চাঁদ উঠবে
জসনা থাকবে
বাগানে ফুল ফোটবে
আর তুমি সুবাশ পাবে
আর ঈদ আসবে
তুমি দাওয়াত পাবে
আর অবশ্যই ঈদের দিন আসবে।
ঈদ মোবারাক।

রং লেগেছে মনে, মধুর এই ক্ষনে,
তোমায় আমি রাঙিয়ে দিবো ইদের এই দিনে ।
ঈদ মোবারাক

ঈদের চাঁদের হাসিতে দাওয়াত দিলাম আসিতে,
আসবে কিনা বাড়িতে ? দেবো হাড়িতে খানা ।
আসতে যদি নাও পারো,
ঈদের দাওয়াত গ্রহন করো
। ঈদ মোবারাক ।

ঈদ এলো, বৃষ্টি এলো,
খুশীর দ্বার মুক্ত হলো,
ঈদের এখন নতুন রূপ,
বৃষ্টি হলো অপরুপ,
তুমি আমার আপনজন,
তাই তোমায় জানাই নিমন্ত্রন ।
___ঈদ মোবারাক___

রংধনু আসে রঙের টানে
সুবাস আসে ফুলের টানে
বন্ধু আসে বন্ধুত্তের টানে
মন চলে যায় মনের টানে
ঈদ আসে খুশীর টানে
((( ঈদ মোবারাক )))

ঈদের রোমান্টিক এস এম এস

এবার কিছু ঈদ মোবারক স্ট্যাটাস পড়বেন যেগুলো আপনি আপনার গার্লফ্রেন্ড /বয়ফ্রেন্ড, স্বামি /স্ত্রী  অর্থ্যাত যাদের সাথে রোমান্টিক সম্পর্ক তাদের যে সকল এস এম এস দেয়া যায় তা দেখি। চলুন তাহলে আমরা দেখি ঈদের রোমান্টিক এস এম এস

বুকে আছে প্রেম মনে আছে আশা এই থেকে গড়েছি প্রেম ভালোবাসা সেই ভালোবাসা হোক ঈদের মত পবিত্র আর সুন্দর
ঈদ মোবারক“””

আকাশে দেখো ঈদের চাদ,
বাকা চাদের হাসি,
চাদের চেয়েও সুন্দর তুমি,
তাইতো এত ভালোবাসি,
ঈদ মোবারক

তোমার আমার ভালোবাসার হয়না কোনো তুলনা। ঈদের দাওয়াত দিচ্ছি তোমায় গ্রহন করতে ভুলনা।
“””””””ঈদ মোবারক“””””””

” ঈদের খুশি ভাগ না করলে
হয় কি তা পূন,
তুমি ছাড়া আমার ঈদ
যেন লাগে অপূর্ন”

” চিঠি দিয়ে নয় “ফুল দিয়ে নয়”
কার্ড দিয়ে নয় “কল দিয়ে নয়”
মনের গহীন থেকে মিষ্টি SmS দিয়ে
জানাই সবাই কে “অগ্রিম ঈদের শুভেচছা”
ঈদ মোবারক.

আজ দু:খ ভুলার দিন,
আজ মন হবে যে রঙ্গিন।
আজ প্রান খুলে শুধু গান হবে,
আজ সুখ হবে সিমাহীন।
তার একটাই কারন,
আজ যে ঈদের দিন।
ঈদ মোবারাক !

“জলের পানি সাদা
যদি তুমি ঈদে না আসো মোর বাড়ি তাহলে
ভেবে নিব তোমার মনে কাদা”

বরকতময় চাঁদনী এই রাত
সবার জীবনে অনে হায়াৎ
এসো সবাই ও মমিন ভাই
আনন্দে ভরা কাটাই এই রাত
সবার জন্য আজকে সবাই
দুহাত তুলে করি মোনাজাত
** Eid Mubarak **

ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস গুলো আশা করি আপনার ভালো লাগলো। আসুন কিছু ঈদ মোবারক পিকচার দেখে নেই।

ঈদ মোবারক পিকচার

ঈদ মুসলিম জাতীর জন্য এক আনন্দের দিন। প্রযুক্তির যুগে আমরা সব কিছুতেই প্রযুক্তি নির্ভর। আগে চিঠি বা কার্ডের মাধ্যমে ঈদ শুভেচ্ছা জানানো হলেও এখন দিন বদলেছে এখন ঈদ শুভেচ্ছা জানানো হয় ঈদ মোবারক স্ট্যাটাস এর মাধ্যমে। ঈদের দিনে গরীব ধনি সবার ঘরেই থাকে খাবার। সাধ্যমত সবার গায়ে থাকে পোশাক। তাই ঈদ এক আনন্দের দিন।

আমরা সকলেই জানি ঈদ মানে আনন্দ, আর এই আনন্দ আমরা সকল মুসলিম ভাই ও বোনদের মধ্যে ভাগাভাগি করে নেই। যখন আমরা ঈদের চাঁদ দেখে জানতে পারি আগামীকাল ঈদ অনুষ্ঠিত হবে ঠিক তখন থেকে আমরা ঈদের আনন্দ সবার সাথে ভাগ করে নেই। ঈদ অনুষ্ঠিত হওয়ার সাথে সাথে আমরা একে অপরের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করে থাকি।

আরো দেখুন:

আর এই ঈদের শুভেচ্ছা বিনিময়ের জন্য আমরা বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে (ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম ইত্যাদি) মাধ্যমে ঈদ মোবারক স্ট্যাটাস দিয়ে ঈদের শুভেচ্ছা জানিয়ে থাকি। ঈদের শুভেচ্ছা জানানোর জন্য আমরা বিভিন্ন ধরনের পিকচার ব্যবহার করি। আর এই ছবিগুলো মাধ্যমে ঈদকে ঘিরে আমাদের মনের ভাব প্রকাশ করে থাকে। আপনার আমরা নিম্নে কিছু পিকচার/ ছবি সংযুক্ত করছি। আপনারা এখান থেকে খুব সহজে এই ছবিগুলো ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন।

ঈদ মোবারক sms

ঈদ মোবারক পিকচার ঈদ মোবারক পিকচার ঈদ মোবারক পিকচার ঈদ মোবারক পিকচার ঈদ মোবারক পিকচার ঈদ মোবারক পিকচার ঈদ মোবারক পিকচার ঈদ মোবারক পিকচার ঈদ মোবারক পিকচার 2022

ঈদ মোবারক নিয়ে কিছু কথা

প্রত্যেক বছর মুসলিমদের দুটি ঈদ থাকে। আর এই দুটি ঈদ গুলোর মধ্যে একটি হচ্ছে ঈদুল ফিতর এবং অন্যটি হচ্ছে ঈদুল আযহা। ইসলাম ধর্মাবলম্বীদের কাছে  দুটি ঈদ খুবই গুরুত্বপূর্ণ।

রমজান মাসের এক মাস রোজা রাখার পর ঈদুল ফিতর পালন করা হয়। এই ঈদে মুসলমান ভাই ও বোনেরা একে অপরের সাথে আনন্দ ভাগাভাগি করে নেয়। ঈদুল ফিতরঈদ আসার আগে একমাস এবাদত পালন করা হয়। আর এই মাসে রোজা রাখা হয়, বেশি বেশি দোয়া, তারাবির নামাজ পড়া, শবে কদরের ইবাদত পালন করা এবং যাকাত প্রদান করা হয়।

ঈদুল ফিতরের সকল শ্রেণীর মানুষের মধ্যে ভেদাভেদ ভুলে গিয়ে একে অন্যের সাথে ঈদের আনন্দ ভাগ করে নেয়। নিজেদের জন্য নতুন জামা-কাপড় কেনা এবং আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব, প্রতিবেশী এবং নিজের সামর্থ্য অনুসারে অসহায় ব্যক্তিদের জন্য জামা কাপড় কেনা হয়।

সকল শ্রেণীর মুসলমানগন এবং ছোট-বড় সকলে আমরা ঈদের চাঁদ দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করি। আর যখন ঈদের চাঁদ দেখা যায় তখন আমরা একে অন্যকে ঈদের শুভেচ্ছা জানিয়ে থাকি এবং ঈদের দিন আনন্দ করার জন্য প্রথমে ঈদের সালাত আদায় করে, নতুন জামাকাপড় পড়ে এবং বিশেষ খাবার তৈরি করে সবার সাথে আনন্দ উপভোগ করি।

ঈদুল আযহা হচ্ছে মুসলমান ধর্ম বলার জন্য অন্যতম এবং অন্যরকম একটি ঈদ। যে ঈদে মহান আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জনের জন্য পশু কোরবানি দেয়া হয় আল্লাহতালার নির্দেশে। এছাড়াও ঈদুল আযহার সময় হজ পালন করা হয়। যে সকল ব্যক্তিবর্গদের হজ পালন করার সামর্থ্য রয়েছে সে সকল ব্যক্তিবর্গ হজ পালন করে থাকে।

এছাড়াও যাদের সামর্থ্য রয়েছে তারা মহান আল্লাহ তা’আলার সন্তুষ্টি অর্জনের জন্য নিজেদের সামর্থ্য অনুসারে পশু কোরবানি দিয়ে থাকে। এবং এই পশুর গোশত সমাজের সকল শ্রেণীর মানুষের সাথে ভাগাভাগি করে নেয়।

তাছাড়া আমরা যখন ঈদের আনন্দে মেতে থাকি তখন আমরা একে অন্যকে শুভেচ্ছা বিনিময় করে থাকি। ঈদ মোবারক স্ট্যাটাস, ঈদ মোবারক কবিতা, ঈদ মোবারক এসএমএস দিয়ে থাকি বিভিন্ন উপায়। বর্তমান যুগ হচ্ছে সোশ্যাল মিডিয়ার তাই একে অন্যকে খুব সহজে শুভেচ্ছা বিনিময় করা যায়।

সুতরাং এভাবে আমরা ঈদের আনন্দ সবার মাঝে ভাগ করে নেই এবং একে অন্যকে শুভেচ্ছা বিনিময় করে থাকি।

আমাদের শেষকথা: প্রিয় পাঠক, পবিত্র এই ঈদের দিনটি আমাদের সবার কাছেই বিশেষ একটি দিন। আর সেই কারণেই আমাদের প্রিয় মানুষ গুলোকে ঈদের শুভেচ্ছা জানানোর প্রয়োজন হয়ে থাকে। সে জন্য আজকের এই আর্টিকেলে আমি সেরা কিছু ঈদ মোবারক স্ট্যাটাস শেয়ার করেছি আপনার সাথে। আজকের শেয়ার করা এই ঈদ মোবারক স্ট্যাটাস গুলোর মাধ্যমে আপনি আপনার প্রিয়জনকে শুভেচ্ছা জানাতে পারবেন।

আশা করি আপনার জীবনের সব ঈদ সুখের কাটুক আর ঈদ মোবারক স্ট্যাটাস গুলো হয়তো আপনার উপরকারে আসবে।

ঈদের দিন শুধুমাত্র একদিন কিন্তু ঈদের নীতি ঈদের আনন্দ সবার মাঝে ছরিয়ে যাক সারাবছর। সবার প্রতি রইলো দোয়া ও ঈদ শুভেচ্ছা ঈদ মোবারক। উইকিপিডিয়া বাংলার সব সময় আপডেট পেতে আমাদের সাথেই থাকুন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex