vlxxviet mms desi xnxx

চাঁদ দেখা কমিটির সর্বশেষ খবর ২০২৪

0
Rate this post

চাঁদ দেখা কমিটির সর্বশেষ খবর ২০২৪

Latest News of Moon Sighting Committee 2024: চাঁদ দেখা কমিটির সর্বশেষ খবর অনুযায়ী, ২০২৪ সালের রমজান মাসের ঈদের চাঁদ দেখা গেছে ২৩ তারিখে। এবং বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশন থেকে ষ্পষ্ট করে জানিয়ে দেওয়া হয়েছে। বাংলাদেশের ধর্মপ্রাণ মুসলিমরা ২৪ তারিখ রোজ শুক্রবার ভোরে সেহরি খেয়ে রোজা রাখতে পারবেন। 

আরো দেখুন: সৌদি আরবে কি চাঁদ দেখা গেছে?

প্রিয় ‍পাঠক, আমরা যারা সর্বশক্তিমান আল্লাহ তায়ালার স`1qsন্তুষ্টির জন্য রোজা রাখার নিয়ত করেছি। তারা সবাই চাঁদ দেখা কমিটির সর্বশেষ খবর জানতে চাই। আর আপনি যেন, চাঁদ দেখা কমিটির সর্বশেষ খবর সম্পর্কে সঠিক তথ্য গুলো জানতে পারেন। সে কারণেই আজকের এই আর্টিকেল টি লেখা হয়েছে। 

চাঁদ দেখা কমিটির সর্বশেষ খবর ২০২৪ | আজ কি রোজার চাঁদ উঠেছে ২০২৪

তো আপনারা যারা রমজান মাসের জন্য দীর্ঘ অপেক্ষা করছিলেন। তাদের সেই অপেক্ষার প্রহর এর সমাপ্তি হয়েছে। কেননা, বাংলাদেশ চাঁদ দেখা কমিটির সর্বশেষ খবর থেকে বলা হয়েছে। ২০২৪ সালের রমজান ঈদের চাঁদ দেখা গিয়েছে, মার্চ মাসের ২৩ তারিখে। এবং বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশন থেকে বিশেষ বার্তায় বলা হয়েছে। ২০২৪ সালের প্রথম রোজা শুরু হবে, মার্চ মাসের ২৪ তারিখ রোজ শুক্রবারে। 

বাংলাদেশে কি আজ চাঁদ উঠেছে ২০২৪

আপনারা যারা বাংলাদেশে কি আজ চাঁদ উঠেছে কিনা সে সম্পর্কে জানতে চান। তাদের উদ্দেশ্যে বলবো, বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশন থেকে নিশ্চিত করা হয়েছে। যে, শাওয়াল মাসের চাঁদ পশ্চিম আকাশে উদিত হয়েছে। আর একজন মুসলিম হিসেবে আমরা সকলেই জানি, যেদিন শাওয়াল মাসের চাঁদ দেখা যাবে। তার পরের দিন থেকে আমরা পবিত্র রমজান মাসের প্রথম রোজা রাখতে পারবো। 

আর যেহুতু ২৩ তারিখে পবিত্র রমজান মাসের চাঁদ দেখা গেছে। সেহুতু আগামীকাল থেকে বাংলাদেশ এর সকল মুসলিম ভাই/বোনেরা রোজা রাখতে পারবে। আর এটি হলো, চাঁদ দেখা কমিটির সর্বশেষ খবর। 

Q: আজকে চাঁদ ওঠার খবর ২০২৪

A: চাঁদ দেখা কমিটির সর্বশেষ খবর অনুযায়ী, ২০২৪ সালের রমজান মাসের চাঁদ দেখা গিয়েছে। তাই আপনারা সবাই আগামীকাল সেহরি খেয়ে মহান আল্লাহ তায়ালার সন্তুষ্টির জন্য রোজা রাখতে পারবেন। 

Q: চাঁদ উঠেছে কি না জানতে চাই ২০২৪

A: আমরা যারা আল্লাহর কে শ্রদ্ধা করি, আমরা যারা কোরআন কে শ্রদ্ধা করি। তারা অনেকেই গুগলে চাঁদ উঠেছে কি না জানতে চাই। তো তাদের জন্য বলে রাখি, পবিত্র রমজান মাসের চাঁদ দেখা গিয়েছে। এবং এই গুরুত্বপূর্ণ তথ্যটি বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশন থেকে নিশ্চিত করা হয়েছে। 

Q: ২০২৪ সালের প্রথম রোজা কবে?

A: যেহুতু ২০২৪ সালের মার্চ মাসের ২৩ তারিখ পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়েছে। সেহুতু ২০২৪ সালে প্রথম রোজা শুরু হবে, মার্চ এর ২৪ তারিখ রোজ শুক্রবার। আর এই দিনে সকল বাংলাদেশের সকল মুসলিমরা ভোরে সেহরি খেয়ে রোজা রাখতে পারবে। 

Q:আজকের চাঁদের খবর 2024

A: আমরা সকলেই জানি যে, রমজান মাসে কবে রোজা শুরু হবে। সেটি মূলত বাংলাদেশ চাঁদ দেখা কমিটি নিশ্চিত করে দেয়। আর চাঁদ দেখা কমিটির সর্বশেষ খবর হিসেবে, ২৩ তারিখ রোজ বৃহষ্পতিবার পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়েছে।

আরো দেখুন: সৌদি আরবে ঈদের চাঁদের খবর ২০২৪ 

চাঁদ দেখা কমিটির সর্বশেষ খবর ও কিছুকথা

একজন ধর্মপ্রাণ মুসলিম হিসেবে আমরা প্রত্যেকের রোজা রাখা উচিত। আর সে কারণে আজকে আমি আপনাকে চাঁদ দেখা কমিটির সর্বশেষ খবর জানিয়ে দিয়েছি। আর এই চাঁদ দেখা কমিটির সর্বশেষ খবর অনুযায়ী, আগামীকাল থেকে আমরা আমাদের প্রথম রোজা রাখতে পারবো।

এবং আপনি যদি ২০২৪ সালের রমজান মাসের সেহরি ও ইফতারের সময়সূচী সম্পর্কে সঠিক তথ্য জানতে চান। তাহলে অবশ্যই আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করবেন। ধন্যবাদ, ভালো থাকুন, রোজা রাখুন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex