vlxxviet mms desi xnxx

ইংল্যান্ড বনাম ওয়েলস লাইভ ম্যাচ 2022 | ওয়েলস বনাম ইংল্যান্ড লাইভ ম্যাচ

0
Rate this post

ইংল্যান্ড বনাম ওয়েলস লাইভ ম্যাচ 2022 | ওয়েলস বনাম ইংল্যান্ড লাইভ ম্যাচ বিশ্বকাপ ফুটবল টিভিতে দেখার উপায় | England vs Wales Live Match 2022

কাতার বিশ্বকাপে 2022 B গ্রুপের আর মাত্র দুটি খেলা বাকি আছে। তারপরই নির্বাচন হয়ে যাবে যে কারা নকআউট পর্বের জন্য যোগ্য। ১৬ টি দল পরবর্তীতে একে অপরের মুখোমুখি হবে নকআউট পর্বে। গ্রুপ B এর বিজয়ী দল রানার্আপ দল গ্রুপ A – এর সাথে পরবর্তীতে খেলবে। 

নকআউট পর্বছ অংশগ্রহণের জন্য ইংল্যান্ড বনাম ওয়েলস লাইভ ম্যাচ এ কারা বিজয়ী হবেন সেটি দেখা ও সময়সূচি জানার জন্য সকলেরই তাই আগ্রহ। তাই আজকের পোষ্টের মাধ্যমেই আপনাদেরকে এই লাইভ ম্যাচটির সময়সূচি জানাবো। 

আরো দেখুন:

ইংল্যান্ড বনাম ওয়েলস লাইভ ম্যাচ বাংলাদেশ সময়সূচি

B- গ্রুপের খেলার সময়সূচি অনুযায়ী কাতার বিশ্বকাপে ২০২২ ইংল্যান্ড বনাম ওয়েলস লাইভ ম্যাচ খেলাটি অনুষ্ঠিত হবে বুধবার ৩০ শে নভেম্বর প্রথম প্রহরে। এখনে প্রথম প্রহরে অর্থ হল ২৯ তারিখ রাত ১ঃ০০ টায় খেলাটির সরাসরি সম্প্রচার আপনি দেখতে পাবেন।

ইংল্যান্ড বনাম ওয়েলস এর পরিসংখ্যান

ইংল্যান্ড বনাম পরিসংখ্যানের দিকে লক্ষ্য করলে আমরা দেখতে পাবো ২০২০ সালের সিক্স ন্যাশন্স ষষ খেলায় ইংল্যান্ডের স্কোর ছিল ৩৩ – ৩০ 

২০১৯ সালের একটি সিক্স ন্যাশন্স ম্যাচের ইংল্যান্ডের স্কোর ছিল ১২ – ৬ আর ওয়েলসের ২১ থেকে ১৩। যা তুলনামূলক অনেকটাই বেশি ইংল্যান্ডের থেকে। ফ্রেন্ডলি ইন্টারন্যাশনালে ওয়েলসের স্কোর ১৩ – ৬। আর ইংল্যান্ডের স্কোর ছিল ৩৩ থেকে ১৯। 

১৯৫০ সালে বিশ্বকাপে খেলা শুরু করার পর থেকে ২০১৮ সাল পর্যন্ত ১৮ টি ফাইনাল টুর্নামেন্ট এর মধ্যে তারা ১৫ টি অংশগ্রহণ করেছে। কিন্তু তারা ১৯৭৪, ১৯৭৮ এবং ১৯৯৪ সালের বাছাই পর্বের টুর্নামেন্ট থেকে ছিটকে পড়ে।

১৮৮৩ সালের প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে ওয়েলস এ পর্যন্ত ২৮ বার সিক্স ন্যাশন্স টুর্নামেন্টে জিতেছে। এর আগে তাদের ঝুলিতে আছে হোম নেশনস চ্যাম্পিয়নশিপ এবং ফাইভ নেশনস  চ্যাম্পিয়নশিপ।

ইংল্যান্ড বনাম ওয়েলস লাইভ ম্যাচ বিশ্বকাপ ফুটবল টিভিতে দেখার উপায়

কাতার বিশ্বকাপে গ্রুপ। গ্রুপ B -এ ৩০শে নভেম্বর মুখোমুখি হতে যাচ্ছে ওয়েলস ও ইংল্যান্ড। ইংল্যান্ডের অনেক সফল রেকর্ড রয়েছে ফুটবলের মাঠে। ১৮৮২ সালের ১৮ই ফেব্রুয়ারি বেলফাস্টে ১৩-০ ব্যবধানে এবং ১৮৯৯ সালের ১৮ ফেব্রুয়ারি সান্ডারল্যান্ডে ১৩-২ গোলের জয়ে আয়ারল্যান্ডের বিপক্ষে ইংল্যান্ড দুবার ১৩ গোল করেছিল। যা ইতিহাসে এখন পর্যন্ত কোন দল এত গোল বিশ্বকাপের মাঠে করতে পারেনি। 

অপরদিকে ১৯৫০ কাল থেকে এখন পর্যন্ত প্রতিটি বিশ্বকাপেই তারা খেলেছে। কিন্তু এখন পর্যন্ত মাত্র ২ বার তারা ফাইনাল টুর্নামেন্টের যোগ্যতা অর্জন করেছে। ১৯৫৮ সালে তারা ব্রাজিলের সাথে আগে  কোয়ার্টার ফাইনালে খেলেছিল। কিন্তু বিশ্বকাপের মঞ্চে অর্জনের পাল্লা ততটা ভারী না হল তারা কিন্তু ২৮ বার চ্যাম্পিয়নশিপ জিতেছে। তাই দুর্বলের খাতায় যে তাদের নামটা উঠবে না এটা ধরা যায়। 

আপনি এখানে প্রতিটি খেলার লাইভ সহ ওয়েলস বনাম ইংল্যান্ড লাইভ ম্যাচ খেলার আগে সব ধরনের ধারণা বিস্তারিত বিষয় থাকবে। 

এখানে দেখুন: কাতার বিশ্বকাপ লাইভ ম্যাচ 2022

বাংলাদেশের টিভি চ্যানেলে:

বাংলাদেশের টিভি চ্যানেলে যারা দেখতে চান তারা হচ্ছে গাজী টিভি (Gazi TV), BTV (বিটিভি) এবং টি স্পোর্টস (T Sports) ইংল্যান্ড বনাম ওয়েলস লাইভ ম্যাচ দেখতে পাবেন।

বাহিরে টিভি চ্যানেলে:

প্রতিটি খেলার আপনি সরাসরি সম্প্রচার দেখতে পাবেন বিবিসি (BBC) এবং আইটিভি (ITV) চ্যানেলের। খেলার সম্প্রচার দেখতে পাবেন সরাসরি। এছাড়া FOX অথবা FS1 টিভিতেও আপনি খেলার সম্প্রচার দেখতে পাবেন।

ইংল্যান্ড বনাম ওয়েলস লাইভ ম্যাচ স্ট্রিমিং করে দেখা Live Match Streaming

লাইভ স্ট্রিমিং করার মাধ্যমেও আপনি বিভিন্ন ওয়েবসাইট ও অ্যাপের সাহায্যে এই ম্যাচটির সরাসরি সম্প্রচার দেখতে পাবেন খেলার মাঠ থেকে। এর জন্য আপনাকে নির্দিষ্ট অ্যাপটি ডাউনলোড করতে হবে ডাউনলোড করার জন্য আপনার সর্বোচ্চ ২০ থেকে ৩০ সেকেন্ড সময় লাগতে পারে। 

যে অ্যাপ গুলোর মাধ্যমে আপনি লাইভ স্ট্রিমিং করে কাতার বিশ্বকাপ খেলার সরাসরি সম্প্রচার দেখতে পাবেন সেগুলো হল:

  • টফি Toffee
  • মোবড্রো Mobdro
  • Jiocimema

এছাড়া কিছু প্ল্যাটফর্ম ও ওয়েবসাইটেও  স্ট্রিমিং করে আপনি খেলার সরাসরি সম্প্রচার দেখতে পাবেন। যেমন:

  • LinkedIn Live
  • instagram live 
  • YouTube Live
  • Twitch
  • Brightcove
  • Upstream

সমাপ্তি: এই পর্যন্ত ইংল্যান্ড একবার বিশ্বকাপ জিতেছে। কিন্তু নিজেদের ঘরে শিরোপা তোলার যে রেকর্ড তাদের রয়েছে তা থেকে বোঝা যায় যে তারা যথেষ্ট শক্তিশালী একটি দল। ওয়েলেসের এখন পর্যন্ত বিশ্বকাপের শিরোপা জেতার রেকর্ড না থাকলেও তাদের নিজেদের ২৮ বার চ্যাম্পিয়নশিপে জয়ের নজির রয়েছে। আজকের পোস্টে আমি ইংল্যান্ড বনাম ওয়েলস লাইভ ম্যাচ / England vs Wales Live Match কিভাবে দেখবেন তার বিষয়ে বিস্তারিত কথা বলেছি। আশা করছি ম্যাচটি খুব ভালোভাবেই আপনারা উপভোগ করবেন। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex