vlxxviet mms desi xnxx

যুক্তরাষ্ট্র বনাম ওয়েলস লাইভ ফুটবল ম্যাচ | আমেরিকা বনাম ওয়েলস লাইভ ম্যাচ

0
Rate this post

যুক্তরাষ্ট্র বনাম ওয়েলস লাইভ ফুটবল ম্যাচ | আমেরিকা বনাম ওয়েলস লাইভ ফুটবল | Usa vs Wales live match Today 2022

আপনি কি কাতার বিশ্বকাপে যুক্তরাষ্ট্র বনাম ওয়েলস লাইভ ফুটবল খেলাটির সম্প্রচার কোথায় হবে বা কিভাবে দেখতে পারবেন সে বিষয়ে জানতে চাচ্ছেন। তাহলে আজকের আর্টিকেলটি আপনার জন্য

গ্রুপ পর্বের প্রথম ম্যাচে ওয়েলসের প্রতিপক্ষ যুক্তরাষ্ট্র। আহমদ বিন আলি স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ১ টায় খেলাটি সম্প্রচারিত হবে। দীর্ঘ ৮ বছর পর বিশ্বকাপের মঞ্চে তরুণ এবং প্রতিভাবান ফুটবলারদেরকে নিয়ে হাজির হচ্ছে যুক্তরাষ্ট্র। ৬৪ বছর পর বিশ্বকাপের মূল মঞ্চে ওয়েলস।

যুক্তরাষ্ট্র বনাম ওয়েলস পরিসংখ্যান

এটি ফিফা বিশ্বকাপে মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েলসের মধ্যে প্রথম খেলা। মার্কিন দল এখন পর্যন্ত তাদের আগের দুটি ম্যাচের (W1 D1), দুটি প্রীতি ম্যাচেই অপরাজিত।

২০২২ সহ, শুধুমাত্র মেক্সিকো (১৭) কনকাকাফ দেশগুলির মধ্যে USA (11) এর চেয়ে বেশি ফিফা বিশ্বকাপে উপস্থিত হয়েছে, যখন USA তাদের শেষ চারটি অংশগ্রহণের তিনটিতে (২০০২, ২০১০, ২০১৪) নকআউট পর্যায়ে পৌঁছেছে।

ইউএসএ ফিফা বিশ্বকাপে তাদের শেষ ২৭ ম্যাচে মাত্র দুটি ক্লিন শিট রেখেছে, প্রক্রিয়ায় ৪৬ টি গোল করেছে। বিপরীতে, মার্কিন যুক্তরাষ্ট্র ১৯৩০ থেকে ১৯৫০ সালের মধ্যে তাদের প্রথম ছয় বিশ্বকাপের তিনটিতে ক্লিন শিট রেখেছিল।

ফিফা বিশ্বকাপে ৩৩ টি খেলায়, মার্কিন যুক্তরাষ্ট্র কখনও গোলশূন্য ড্র হয়নি। যা প্রতিযোগিতার ইতিহাসে অন্য যেকোনো দলের চেয়ে বেশি।

২০২২ ফিফা বিশ্বকাপে ওয়েলসের উপস্থিতি ১৯৫৮ সালে তাদের শেষ অংশগ্রহণের পর থেকে ৬৪ বছর পূর্ণ করে, যা টুর্নামেন্টের ইতিহাসে উপস্থিতির মধ্যে দীর্ঘতম ব্যবধান।

ওয়েলস তাদের একমাত্র পূর্ববর্তী ফিফা বিশ্বকাপে কোয়ার্টার ফাইনালে পৌঁছেছিল, ১৯৫৮ সালে। তারা ব্রাজিলের কাছে হেরে যায় (0-1), এমন একটি ম্যাচে যেখানে পেলে টুর্নামেন্টে তার প্রথম গোল করেন এবং সর্বকনিষ্ঠতম গোলদাতা হন। ফিফা বিশ্বকাপ (১৮ বছর, ২৩৮ দিন)।

জিওভানি রেইনা মার্কিন যুক্তরাষ্ট্রের হয়ে ১৪ টি আন্তর্জাতিক খেলায় চারটি গোল করেছেন। রেইনা এই মাসে ২০ বছর বয়সী হয়েছিলেন এবং ২১ বছরের কম বয়সে ১৫ টি ক্যাপ জিততে মার্কিন যুক্তরাষ্ট্রের ইতিহাসে ১৪ তম খেলোয়াড় হতে পারেন, যেখানে আগের ১৩ জনের মধ্যে একজন ছিলেন মে ১৯৯৪ সালে তার বাবা ক্লাউদিও রেইনা, যিনি ১০ টি গেমও শুরু করেছিলেন। ১৯৯৮, ২০০২ এবং ২০০৬ টুর্নামেন্ট জুড়ে বিশ্বকাপ।

USA-এর গ্রেগ বারহাল্টার প্রথম ব্যক্তি যিনি ফিফা বিশ্বকাপে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রতিনিধিত্ব করবেন একজন খেলোয়াড় এবং ব্যবস্থাপক উভয় হিসেবে, বারহাল্টার বিশ্বকাপ ২০০৩-এ দুটি উপস্থিতি নিয়ে।

ওয়েলসের ১৩ টী গোলের মধ্যে তাদের শেষ দুটি বড় টুর্নামেন্টে (ইউরো ২০১৬ এবং ২০২০) অন্তত একজন গ্যারেথ বেল বা অ্যারন রামসেকে গোলস্কোরার বা সহায়তা প্রদানকারী হিসেবে জড়িত থাকতে দেখা গেছে।

মার্কিন যুক্তরাষ্ট্র বনাম গ্রুপ বি খেলাটি কোন টিভি চ্যানেল লাইভ সম্প্রচারণ করবে?

মার্কিন যুক্তরাষ্ট্র বনাম গ্রুপ বি খেলাটি ভারতের স্পোর্টস 18 চ্যানেল লাইভ সম্প্রচারণ করবে।

নিচের লিঙ্কে বিস্তারিতভাবে লাইভ বিশ্বকাপ ফুটবল খেলা দেখাও নিম্নে দেয়া হল-

এখানে দেখুন: কাতার বিশ্বকাপ ২০২২ লাইভ ম্যাচ.

যুক্তরাষ্ট্র বনাম ওয়েলস লাইভ ফুটবল ম্যাচ | Usa vs Wales live match Today 2022

কয়েকভাবে আপনি যুক্তরাষ্ট্র বনাম লাইভ ফুটবল ম্যাচ টি দেখতে পারেন।

মোবড্রো (Mobdro) অ্যাপ: এই অ্যাপটি ডাউনলোড করার মাধ্যমে আপনি যুক্তরাষ্ট্র বনাম লাইভ ফুটবল ম্যাচ টি দেখতে পাবেন।

টফি (Toffee) অ্যাপ: একটি খুব বেশি জনপ্রিয় খেলা দেখার ক্ষেত্রে। এটি পারেন চাইলে।

JioCenama অ্যাপ: খেলা দেখার সময় সবচেয়ে ব্যবহৃত অ্যাপ হল JioCenama অ্যাপ। ডাউনলোড করতে সর্বোচ্চ ২০ সেকেন্ডের মত সময় লাগে। এই অ্যাপটির মাধ্যমে আপনি যুক্তরাষ্ট্র বনাম ওয়েলস লাইভ ফুটবল ম্যাচটি দেখতে পাবেন।

যুক্তরাষ্ট্র বনাম ওয়েলস লাইভ ফুটবল খেলা

ফিফা বিশ্বকাপে অংশগ্রহণকারী ৩২ টি দলকে আটটি গ্রুপে ভাগ করা হয়েছে এবং গ্রুপ রাউন্ডের পরে প্রতিটি গ্রুপের শীর্ষ দুটি দল রাউন্ড অফ 16 – এ যাবে। এরপর আটটি দল কোয়ার্টার ফাইনাল এবং সেমিফাইনালে উঠবে। ১৪ ও ১৫ ডিসেম্বর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।

ওয়েলস বনাম যুক্তরাষ্ট্র লাইভ খেলাটি খুবই গুরুত্বপূর্ণ হতে যাচ্ছে কারণ দুই দলই দীর্ঘ সময় পর নতুন উদ্যমে বিশ্বকাপের মঞ্চে খেলতে নামছে। দুই দলেরই নিজেকে প্রমাণ করার এক বিশাল সুযোগ রয়েছে। তাই এটি যে খুবই উত্তেজনাপূর্ণ একটি খেলা হতে যাচ্ছে তা নিঃসঙ্কোচে বলাই যায়।

সমাপ্তি: কাতার বিশ্বকাপের ঢেউ সারা বিশ্বের প্রতিটি দেশেই লেগেছে। এরমধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ একটি ম্যাচ হচ্ছে যুক্তরাষ্ট্র বনাম ওয়েলস লাইভ ফুটবল ম্যাচ। অ্যাপ স্ট্রিমিং এর মাধ্যমে আপনি এই খেলার সরাসরি সম্প্রচার দেখতে পাবেন।  বিশ্বকাপ ফুটবলে আপনি কোন দলটি সাপোর্ট করছেন তা আমাদেরকে কমেন্টের মাধ্যমে অবশ্যই জানাবেন। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex