vlxxviet mms desi xnxx

ফ্রান্সের খেলা কোন চ্যানেলে দেখাবে? | ফ্রান্সের আজকের খেলা ফুটবল লাইভ ম্যাচ

0
Rate this post

ফ্রান্সের খেলা কোন চ্যানেলে দেখাবে? | France Football Live Match Today 2022 | ফুটবল লাইভ আজকের খেলা ফ্রান্স

খেলাধুলা আমাদের মনোরঞ্জনের একটি মাধ্যম আর সেই খেলাধুলা দিনশেষে কর্মব্যস্ততার পরে আমরা খুব স্বাচ্ছন্দে টিভি সেটের সামনে বসে দেখতে বেশি স্বাচ্ছন্দ বোধ করি। কিন্তু আমাদের প্রিয় খেলাটি কোন চ্যানেলে দেখাবে সেটি নির্দিষ্ট করে আমরা অনেকেই জানিনা। না, জানার কারণে আমরা খেলা মিস করে ফেলি। 

ফ্রান্সের দলে অনেক আক্রমণাত্মক খেলোয়াড় রয়েছে। শক্তিশালী এই দলটি বিশ্বকাপে যে একটি গুরুত্বপূর্ণ একটি অংশ হিসাবে থাকবে তা বলা যায়। সারাদিনের কর্মব্যস্ততা শেষে কোন চ্যানেলে কোন খেলা হচ্ছে এটি জানা ও খোঁজ করা আসলেই জটিল। তাই এই জটিলতাকে পানির মত সহজ করে দেওয়ার জন্যই আমাদের আজকের পোস্ট। যেভাবে জানবেন ফ্রান্সের খেলা কোন চ্যানেলে দেখাবে

আরো দেখুনঃ

ফ্রান্স ফুটবল লাইভ ম্যাচ ২০২২ | France Football Live Match 20022

১৯৩০ সালের উদ্বোধনী বিশ্বকাপে অংশগ্রহণকারী চারটি ইউরোপীয় দলের মধ্যে একটি এবং ১৫ টি ফিফা বিশ্বকাপে অংশগ্রহণ করেছে এরা। যেকোনো দেশের তুলনায় এরা ষষ্ঠতম অবস্থানে রয়েছে ফুটবল দল হিসেবে। জাতীয় দলের ফিফা বিশ্বকাপ শিরোপা জিতেছে এমন আটটি দলের মধ্যে একটি এবং একাধিকবার জিতেছে এমন ৬ টির মধ্যে একটি হচ্ছে ফ্রান্স।

১৯৮৮ সালে প্রথম বিশ্ব কাপ শিরোপা জিতেছিল এই ফরাসিরা। ফাইনাল ম্যাচে ফ্রান্স ব্রাজিলকে ৩-০ গোলে পরাজিত করেছিল।

ফুটবল লাইভ আজকের খেলা ফ্রান্স

ফ্রান্স: ইউরো 2020-এর হতাশার পরে, ফ্রান্স কি এখানে ফিরে আসতে পারে কারণ তারা চ্যাম্পিয়ন হিসাবে পুনরাবৃত্তি করতে চায়? বেনজেমা জান্ডকে হারিয়ে বাকিটা যে প্রতিভাবান তাতে কোনো সন্দেহ নেই। কিলিয়ান এমবাপ্পে টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হতে পারেন, কিন্তু এই নতুন প্রজন্ম কত দ্রুত জিততে পারে সেটাই হবে। কাতার পর্যন্ত নেশন্স লিগে তাদের শেষ ছয়টি খেলায়, তারা শুধুমাত্র একটি জিতেছে এবং ছয়টির মধ্যে পাঁচটিতে একাধিক গোল করতে ব্যর্থ হয়েছে।

ফ্রান্স বনাম অস্ট্রেলিয়া কাতারের আল ওয়াকরাহের ৪০,০০০ ধারণক্ষমতার আল জানুব স্টেডিয়ামে মঙ্গলবার, ২২ নভেম্বর সন্ধ্যা ১ টায় শুরু হবে।

দুই দল আগের পাঁচটি অনুষ্ঠানে মুখোমুখি হয়েছে, সর্বশেষটি রাশিয়ায় ২০১ টুর্নামেন্টের এই পর্যায়ে এসেছিলেন কারণ ফ্রান্স তাদের গ্রুপ C ওপেনারে 2-1 ব্যবধানে জয়ী হয়েছিল।

কাজান অ্যারেনায় গোলশূন্য প্রথমার্ধের পর, আন্তোইন গ্রিজম্যান ৫৮ মিনিটে পেনাল্টি থেকে ফ্রান্সকে এগিয়ে দেন। এরপর মাত্র চার মিনিট পর নিজের স্পট কিক দিয়ে অস্ট্রেলিয়ার হয়ে সমতা আনেন মাইল জেডিনাক, এর আগে ৮১ তম মিনিটে আজিজ বেহিচের করা একটি নিজের গোলে চ্যাম্পিয়নদের জয় নিশ্চিত করেন।

ফ্রান্সের খেলা কোন চ্যানেলে দেখাবে?

২২ নভেম্বর মঙ্গলবার রাত ১০ টায় ফ্রান্সের খেলা সরাসরি সম্প্রচারিত হবে। যে চ্যানেলগুলোতে আপনি অসাধারণ এই খেলাটি উপভোগ করতে পারবেন সেগুলো হলো: 

  • গাজী টেলিভিশন (জি টিভি/Gazi Tv
  • চ্যানেল টি স্পোর্টসে/ Channel T sports খেলাটির সরাসরি সম্প্রচার দেখতে পাবেন।

অনলাইনে ফ্রান্সের লাইভ ম্যাচ খেলা

অনলাইন মাধ্যমে আপনি ফ্রান্সের লাইভ ম্যাচ খেলার উপভোগ করতে পারবেন এজন্য আপনাকে অনলাইনে নির্দিষ্ট অ্যাপ ডাউনলোড করে নিতে হবে। অ্যাপটি ডাউনলোড করতে সর্বোচ্চ আপনার ২০ থেকে ৩০ সেকেন্ড সময় লাগতে পারে। এন্ড্রয়েড বা আইওএস অপারেটিং সিস্টেমে চলা ফোনের মাধ্যমে এই অ্যাপটি ডাউনলোড করে দেখতে পাবেন। এছাড়া ল্যাপটপ, কম্পিউটার, ট্যাবলেট ও স্মার্ট টেলিভিশন উপভোগ করতে পারবেন এই ম্যাচ। অ্যাপগুলো হলো:

  1. টফি (Toffee)
  2. মোবড্রো (Mobdro)
  3. জিওসিনেমা (JioCenama)
  4. টি স্পোর্টস (T sports)
  5. লাইভ নেট টিভি (Live Net Tv)
  6. লেপটপ স্পোর্টস (Laptop Sports)

ফেসবুকে কিভাবে ফ্রান্সের লাইভ ম্যাচ দেখবেন?

সোশ্যাল মিডিয়ার যুগে বেশিরভাগ মানুষ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আর সকল কিছু লাইভ সম্প্রচার দেখতে ভালবাসেন। বেশিরভাগ মানুষ যেহেতু সোশ্যাল মিডিয়াতে সময় দিয়ে থাকেন তাই সোশ্যাল মিডিয়াতে অবশ্যই লাইভ ম্যাচ দেখার একটি ব্যবস্থা থাকে। সোশ্যাল মিডিয়া বা ফেসবুকের মাধ্যমেও আপনি ফ্রান্সের লাইভ ম্যাচটি দেখতে পাবেন। 

ফেসবুকের মাধ্যমে লাইভ ম্যাচটি দেখতে হলে আপনাকে প্রথমে…

  • ফেসবুকের সার্চ (Search) অপশনে গিয়ে “Football Live Match” লিখে সার্চ করতে হবে। 
  • এরপর সাজেস্টকৃত অনেকগুলো লাইভ সম্প্রচারের অপশন আপনার সামনে আসবে। 
  • এবার এর ভেতর থেকে আপনি আপনার পছন্দ অনুযায়ী অপশনে গিয়ে ভিডিও ওপেন করে খেলাটি দেখতে পাবেন।

অনলাইনে ওয়েবসাইট স্ট্রিমিং ফ্রান্স ফুটবল লাইভ ম্যাচ ভিডিও

যে ওয়েবসাইট গুলোতে স্ট্রিমিং করে ফ্রান্স ফুটবল লাইভ ম্যাচ ভিডিও দেখতে পারবেন সেগুলো হল:

  • Live Soccer TV
  • Live TV
  • Sony LIV
  • Hotstar
  • Facebook Wathc
  • Sky Sports
  • Sport Plus
  • SportRAR

কপিরাইট সমস্যার কারণে কাতার বিশ্বকাপ লাইভ ম্যাচ নিচের লিঙ্ক এ গিয়ে দেখুন-

এখানে দেখুন: বিশ্বকাপ ফুটবল লাইভ দেখার উপায়.

ফ্রান্স কেন ফুটবলে এত ভালো? 

ফিফা বিশ্বকাপে ফ্রান্সের অবস্থান কত নাম্বারে আপনি কি জানেন? আপনি জেনে অবাক হবেন ফ্রান্সের অবস্থান তৃতীয়তে রয়েছে ফিফা ফুটবল বিশ্বকাপে। 

সারা বিশ্বের প্রতিটি ফুটবল দলই চেষ্টা করে তাদের নিজেদের একটি তরুণ ও শক্তিশালী ফুটবল টিম তৈরি করতে এক্ষেত্রে ফ্রান্সও পিছিয়ে নেই। কিন্তু তাদের ফুটবল টিম  তৈরিতে তারা অনেক সতর্কতা অবলম্বন করে। ১৯৭৩ সালে ফরাসি পেশাদার চার্টার কার্যকর হয়, যা ফ্রান্সের সমস্ত পেশাদার ক্লাবকে যুব একাডেমিক প্রতিষ্ঠা করতে বাধ্য করে। এর ফলে এখান থেকে প্রতি বছর নতুন নতুন তরুণ ও শক্তিশালী ফুটবল খেলোয়াড় বের হয়ে আসে। 

ফুটবল ফিফা বিশ্বকাপে ফ্রান্সের বিজয়

২০২২ ফিফা বিশ্বকাপে ফ্রান্স খেলার যোগ্যতা অর্জন করেছে। বিশ্বকাপ এটি তাদের সপ্তম উপস্থিতি। লম্বা সময় ধরেই তারা তাদের উপস্থিতি ফিফা বিশ্বকাপে যোগ্যতার সাথেই জানান দিচ্ছে। 

ফ্রান্স দুটি ফিফা বিশ্বকাপ, দুটি ওয়েফা ইউরোপীয় চ্যাম্পিয়নশিপ, দুটি শিফা কনফিগারেশন কাপ, একটি কনমেবল উয়েফা‌‌ কাপ অফ চ্যাম্পিয়ন, এবং একটি ওয়েফা নেশনস লীগ শিরোপা  জিতেছে।

ফ্রান্সের খেলা কোন চ্যানেলে দেখাবে -FAQ

১. ২০২২ বিশ্বকাপে সবচেয়ে শক্তিশালী দল কোনটি?

ফিফা বিশ্বকাপ ২০২২ পাওয়ার র‍্যাংকিং- এ আছে ব্রাজিল, আর্জেন্টিনা। শীর্ষ পাঁচের বাইরে ইংল্যান্ড রয়েছে। 

২. কোন চ্যানেলে আমি ফ্রান্সের খেলা দেখতে পারবো?

যে চ্যানেলে আপনি ফ্রান্সের খেলা দেখতে পারবেন:

  • Sky Sports Football App
  • BT Sport Football App
  • Amazon Prime Football
  • FloSports
  • SportPlus
  • SEC Network

পরিশেষে : আজ রাত ১০ টায় ফ্রান্সের লাইভ ম্যাচটি সরাসরি সম্প্রচার করা হবে। নির্দিষ্ট টিভি চ্যানেলেও খেলাটি দেখতে পাবেন এমনকি ফেসবুকের মাধ্যমে আপনি লাইভ সম্প্রচার সরাসরি উপভোগ করতে পারবেন। আজকের পোস্টে তাই ফ্রান্সের খেলা কোন চ্যানেলে দেখাবে সেই বিষয়েই আলোচনা করেছি। আশা করছি আপনি সম্পূর্ণ আর্টিকেলটি পড়ার মাধ্যমে খুব ভালোভাবে বুঝতে পেরেছেন কোন টিভি চ্যানেলে আপনি লাইভ সম্প্রচারটি দেখতে পাবেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex