vlxxviet mms desi xnxx

জিটিভি লাইভ খেলা সরাসরি দেখার উপায় 2024

0
5/5 - (1 vote)

জিটিভি লাইভ খেলা সরাসরি টিভি 2024 | জিটিভি লাইভ ফুটবল, ক্রিকেট, বিপিএল, ও আইপিএল 2024 খেলা দেখার উপায় 

আপনি যদি ফুটবল প্রেমীদের মধ্যে একজন হয়ে থাকেন এবং আপনি যদি জিটিভি লাইভ খেলা সরাসরি দেখার উপায় সম্পর্কে জানতে চান। তাহলে সম্পূর্ণ আর্টিকেল জুড়ে আমাদের সাথেই থাকুন। কেননা আমাদের আজকের এই ব্লগ পোস্ট এর মাধ্যমে আমরা আপনাদের করবো জিটিভি লাইভ খেলা সরাসরি দেখার উপায় সম্পর্কে। যাতে করে আপনারা সহজেই উপভোগ করতে পারেন কাতার বিশ্বকাপের আয়োজিত সকল ম্যাচ। 

আরো দেখুন:

জিটিভি লাইভ খেলা সরাসরি দেখার উপায়

GTV (Gazi TV) ফিফা বিশ্বকাপ এবং বাংলাদেশ ক্রিকেট দলের সমস্ত খেলা সরাসরি সম্প্রচার করে। টি-স্পোর্টস ছাড়াও এটি বাংলাদেশের খেলা বিষয়ক একটি প্রধান চ্যানেল। এছাড়া কাতার আয়োজিত ফিফা ২০২২ এর সকল খেলা সরাসরি সম্প্রচার করবে জিটিভি এবং জিটিভি লাইভ। মূলত খেলা বিষয়ক বাংলাদেশে প্রধান চ্যানেল হওয়ার কারণেই  মূলত GTV – জিটিভি বর্তমান সময়ের একটি জনপ্রিয় টেলিভিশন চ্যানেল। 

জিটিভি চ্যানেলের মাধ্যমে ফুটবল বা ক্রিকেট খেলা গুলো উপভোগ করার জন্য বিভিন্ন উপায় রয়েছে জিটিভি লাইভ খেলা সরাসরি দেখার উপায়। কিন্তু আপনি যদি সঠিক উপায় না জানেন তাহলে আপনি বিভ্রান্ত হতে পারেন। আপনি যাতে বিভ্রান্ত না হয়ে যে কোনো পরিস্থিতিতেই এই খেলা গুলো উপভোগ করতে পারেন যে কারণেই আমাদের আজকের এই লেখাটি আপনার জন্য। জিটিভি লাইভ খেলা সরাসরি দেখার উপায়  এই ব্লগের মাধ্যমে আপনি সহজে এবং ধাপে ধাপে জানতে পারবেন জিটিভি লাইভ খেলা সরাসরি দেখার উপায় সম্পর্কে।

এই আর্টিকেল থেকে যা যা জানতে পারবেন-

জিটিভি লাইভ ক্রিকেট খেলা

জিটিভি লাইভ ফুটবল খেলা দেখার উপায় 

Gazi TV অথবা GTV Live -এ খেলা দেখার অনেক গুলো উপায় রয়েছে। এছাড়াও আপনি যদি জিটিভি বা গাজী টিভির অন্যান্য অনুষ্ঠান গুলো সরাসরি উপভোগ করতে চান সেটি ও করতে পারবেন। গাজী টিভির অফিসিয়াল অনলাইন স্ট্রিম প্রদানকারী হলো Rabitholebd যেখানে আপনি সরাসরি এই চ্যানেলের আয়োজন গুলো উপভোগ করতে পারবেন। এছাড়া BDIX টেলিভিশন সার্ভারে জিটিভি লাইভ দেখতে পারবেন। তবে মনে রাখার বিষয় হলো BDIX এর মাধ্যমে লাইভ দেখতে হলে অবশ্যই আপনার BDIX সংযোগ থাকতে হবে। অন্যথায় আপনি এই সার্ভারের মাধ্যমে লাইভ উপভোগ করতে পারবেন না।

বাংলাদেশেরে ফুটবল প্রেমীদের জন্য কাতার আয়োজিত সকল ফুটবল ম্যাচ সরাসরি সম্প্রচার করবে Gazi TV আর GTV Live বিভিন্ন BDIX সার্ভারে উপলব্ধ। আপনি যদি ব্রডব্যান্ড ব্যবহারকারী হয়ে থাকেন এবং আপনার যদি BIDIX কানেক্টিভিটি থাকে  তাহলে আরও সহজেই আপনি HD তে GTV Live দেখতে পারবেন। ফিফা বিশ্বকাপ ২০২২ টি স্পোর্টস, জিটিভি, বাংলাদেশ টেলিভিশন এবং টফি সম্প্রচার করবে।

এছাড়াও আপনি চাইলে আইপি ব্যবহার করেও জিটিভি লাইভ দেখতে পারবেন। মোবাইল অথবা কম্পিউটার ব্যবহার করে সরাসরি যে কোনো খেলা দেখার সবচেয়ে ভালো উপায় হলো সার্ভারের মাধ্যমে দেখা। কারণ এখানে সরাসরি এবং সম্পূর্ণ HD তে খেলা উপভোগ করতে পারবেন। 

  • প্রথমে আপনার পছন্দ মতো যে কোনো একটি ব্রাউজার চালু করে নিন এবং একটি নতুন ট্যাব চালু করুন। 
  • এবার সার্চ বারে 172.16.50.2 টাইপ করুন অথবা কপি করে সার্চ বারে Paste করে এন্টার বাটনে প্রেস করুন। 
  • এবার নিচের ছবির মতো আপনারা অনেক গুলো টিভি চ্যানেল দেখতে পারবেন। এখান থেকে আপনারা সরাসরি যে কোন টিভি চ্যানেলের আয়োজন গুলো উপভোগ করতে পারবেন।

জিটিভি লাইভ ফুটবল খেলা দেখার উপায় 

জিটিভি লাইভ ক্রিকেট খেলা দেখার উপায়

জিটিভি বা গাজী টিভি হলো বাংলাদেশ ক্রিকেট দলের একচেটিয়া সরাসরি খেলা সম্প্রচারকারী লাইসেন্সধারী টেলিভিশন চ্যানেল। তাই বাংলাদেশ ক্রিকেট দলের সমস্ত খেলা হোম সিরিজ, টি-২০ বা ওয়ানডে ম্যাচগুলো Gazi TV তে দেখানো হয়। বলা যায় যে, বাংলাদেশ ক্রিকেট দলের যে কোনো খেলা গুলো দেখা যাবে এই টেলিভিশন চ্যানেলের মাধ্যমে। 

আসন্ন বাংলাদেশ ও ভারতের ওডিআই ২০২২ সিরিজ ম্যাচ টি সরাসরি দেখা যাবে Gazi TV এর পর্দায়। বাংলাদেশের সাথে ৩ ম্যাচের এই সিরিজ টি শুরু হবে ৪ ডিসেম্বর থেকে এবং শেষ হবে ১০ ডিসেম্বর। 

গাজী টিভি লাইভ ক্রিকেট অ্যাপ-

Gazi live Cricket অ্যাপটি হলো লাইভ ক্রিকেট খেলা গুলো দেখার জন্য একটি মোবাইল বেজী অ্যান্ড্রোয়েড অ্যাপ। এটি একটি সাধারণ অ্যাপ তবে ক্রিকেট খেলা লাইভ দেখার জন্য এটি সেরা অ চমৎকার একটি অ্যাপ। এই অ্যাপটি ব্যবহার করে আপনি আপনার মোবাইলে GTV লাইভ ক্রিকেট খেলা দেখার জন্য বিভিন্ন BDIX টিভি প্রদানকারীর অ্যাক্সেস পাবেন। মজার বিষয় হলো এটি একটি বিনামূল্যের অ্যাপ  তাই এর জন্য আপনাকে কোনো অর্থ খরচ করতে হবে না। খুব সম্ভবত এটি বাংলাদেশি ব্যবহারকারীদের জন্য BDIX TV অ্যাপ। এই অ্যাপটি ব্যবহার করে আপনি সরাসরি গাজী টিভির আয়োজিত লাইভ ক্রিকেট খেলা গুলো দেখতে পারবেন।

জিটিভি লাইভ বিপিএল 2024 দেখার উপায়

বঙ্গবন্ধু বিপিএল আমাদের অনেক আশার একটি ট্রফি। প্রতি বছর আয়োজন করা হয় এই ট্রফির। বিপিএল (BPL) খেলা দেখার জন্য ক্রিকেট প্রেমীরা অনেক উৎসাহ নিয়ে বসে থাকে। নিষেধাজ্ঞা থাকার কারণে বিপিএল খেলা কেউ সরাসরি সম্প্রচার করতে পারে না। এছাড়া বিভিন্ন মাধ্যমে বা কোনো  অ্যাপের সাহায্যে বিপিএল খেলা দেখতে প্রদান করতে হয় অর্থ। ফ্রি তে বিপিএল খেলা উপভোগ করতে পারে না অনেকেই। তাই আপনার একমাত্র ভরসা হতে পারে গাজী টেলিভিশন চ্যানেল। যেখানে আপনি বাংলাদেশের সকল ক্রিকেট ম্যাচ গুলো উপভোগ করতে পারবেন। 

তবে টফি- Toffey অ্যাপের সাহায্যে আপনি সরাসরি ক্রিকেট ম্যাচ বা ক্রিকেট ম্যাচের  স্কোর উপভোগ করতে পারবেন সহজেই। এটি একটি মোবাইল বেজড অ্যান্ড্রোয়েড অ্যাপ হওয়ার কারণে যে ফোনে  অ্যান্ড্রোয়েড মোবাইলে ইন্সটল করার মাধ্যমে ক্রিকেট ম্যাচ গুলো উপভোগ করা যায়।

জিটিভি লাইভ আইপিএল দেখার উপায়

আইপিএল এর ম্যাচগুলো সময়ের সাথে জাঁকজমক হয়ে উঠছে। ইউটিউব চ্যানেল জিটিভি লাইভ এর মাধ্যমে অফিসিয়ালি আইপিএল এর ক্রিকেট ম্যাচ উপভোগ করা যেত। কিন্তু জটিলতার কারণে এখন থেকে আর সেটি সম্ভব নয়। তাই আইপিএল এর ম্যাচগুলো উপভোগ করতে হলে চোখ রাখতে হবে জিটিভির পর্দায়। 

জিটিভি লাইভ এর মধ্যে আইপিএল দেখার জন্য অনেকগুলো উপায় রয়েছে। জিটিভি লাইভ অফলাইনে দেখার জন্য সবচেয়ে সেরা উপায় হচ্ছে টেলিভিশনের মাধ্যমে জিটিভি লাইভ সরাসরি সম্প্রচার দেখা। বাংলাদেশের প্রায় সকল কেবল টিভি অপারেটরদের কাছে জিটিভি লাইভ সরাসরি দেখানোর অনুমোদন রয়েছে। এছাড়া আকাশ কেবল অপারেটর বাংলাদেশের বর্তমানে সবচেয়ে জনপ্রিয় ক্যাবল অপারেটর গুলোর মধ্যে অন্যতম। যারা কিনা আকাশ কেবল অপারেটর ব্যবহার করে জিটিভি লাইভ সরাসরি সম্প্রচার দেখতে চান তারা দেখতে পারবেন খুব সহজে। 

জিটিভি লাইভ অনলাইনে দেখার জন্য অফিসিয়াল ও আনঅফিসিয়াল অনেকগুলো উপায় রয়েছে। জিটিভি লাইভ অনলাইনে দেখার জন্য অফিসিয়াল  উপায় হচ্ছে জিটিভি লাইভ স্ট্রিম সম্প্রচারকারীর  অফিসিয়াল ওয়েবসাইট Rabbitholebd ওয়েব সাইট ঘুরে দেখা। এছাড়া মোবাইল অ্যাপ এর মাধ্যমে খুব সহজে জিটিভি লাইভ আইপিএল উপভোগ করতে পারবেন। তবে Rabbitholebd ওয়েব সাইট অথবা অ্যাপ ব্যবহার করার জন্য আপনাকে সাবস্ক্রিপশন ফি দিতে হবে।

আরো দেখুন:

জিটিভি লাইভ খেলা সরাসরি আমাদের শেষকথা

আমাদের এই ব্লগের মাধ্যমে আমরা আপনাদের সাথে শেয়ার করেছি জিটিভি লাইভ খেলা সরাসরি দেখার উপায়। আশা করি এই ব্লগের মাধ্যমে আপনারা সহজেই এখন থেকে ক্রিকেট ও ফুটবল খেলার সকল ম্যাচ সরাসরি উপভোগ করতে পারবেন। 

আমাদের এই ব্লগের মাধ্যমে আমরা নিয়মিত খেলা সম্পর্কিত বিভিন্ন আর্টিকেল ও ব্লগ পাবলিশ করে যাচ্ছি। আশা করি এই ব্লগটি আপনারা পছন্দ করবেন। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex