vlxxviet mms desi xnxx

হ্যাপি নিউ ইয়ার ২০২৪ স্ট্যাটাস। Happy New Year 2024 পিকচার

0
5/5 - (1 vote)

হ্যাপি নিউ ইয়ার ২০২৪ স্ট্যাটাস। Happy New Year 2024 পিকচার | হ্যাপি নিউ ইয়ার নিয়ে কিছু কথা

নিউ ইয়ার ২০২৪! সবার মনে যেনো এক নতুন প্রত্যাশা, নতুন স্বপ্ন আর আকাঙ্ক্ষা নিয়ে এই হ্যাপি নিউ ইয়ার ২০২৪ শুরু হতে যাচ্ছে। দীর্ঘ সময় ধরে করোনা কালীন ঘরবন্দি জীবন পার করার পর এই হ্যাপি নিউ ইয়ার টি যেনো সবাইকে নতুন করে স্বপ্ন দেখাতে শুরু করেছে।

অনেকেই এই নিউ ইয়ারটি কে ঘিরে সকল দুঃখ, হতাশা জলাঞ্জল দিয়ে নতুন করে শুরু করার কথা ভাবছে। নিউ ইয়ারটি যেনো সকলের জন্য পরিপূর্ণ এবং অর্থবহ হয়ে উঠে সেটিই প্রত্যাশা পাশাপাশি নিউ ইয়ারটি যেনো প্রকৃত পক্ষেই হ্যাপিময় হয়ে উঠে সেটিই কাম্য।

হেপি নিউ ইয়ার ২০২৪ সকল পিকচার এখানে দেওয়া আছে-

এখানে দেখুন: নতুন বছরের পিকচার 2024

হ্যাপি নিউ ইয়ার ২০২৪

হ্যাপি নিউ ইয়ার ২০২৪ কে ঘিরে অনেকেরই নানা রকম প্ল্যান আছে, আছে কিছু স্বপ্ন। আবার অনেকের আছে দুঃখ, দুর্দশা গুলো মুছে ফেলার অপ্রাণ চেষ্টা করার পরিকল্পনা। প্রতি বছরই আমরা প্রায় সকলেই হ্যাপি নিউ ইয়ার এর অপেক্ষায় থাকি। হ্যাপি নিউ ইয়ার কে বরণ করি নতুন আঙ্গিকে, নতুন রূপে।

এই হ্যাপি নিউ ইয়ার এ যেনো সকলেই এক রকম আনন্দঘন মূহুর্ত দিয়ে শেষ করতে চাই বছরের শেষ টা। সময়ের সাথে সাথে যেনো এই হ্যাপি নিউ ইয়ার পালন করা  বা উৎযাপন করা একটা ট্র্যাডিশনে তৈরি হয়ে গেছে আমাদের সকলের মাঝেই। প্রায় প্রতি বছরই আমরা এই রাত টি আনন্দসহকারে উৎযাপন করতে চাই। এতে যেমন পুরনো বছরের সকল দুঃখ, ক্লান্তি মুছে যায় তেমনি নতুন বছরের আগমনি বার্তা আমাদের মনে স্বতঃস্ফূর্ত ভাব বয়ে আনে।

1. মনের ভেতরে যত কষ্ট আছে তার সব গুলো কে বাইরে ফেলুন। মনের ভেতরে নতুন স্বপ্ন নিয়ে সামনের দিকে এগিয়ে চলুন। হ্যাপি নিউ ইয়ার ২০২৪.

2. নতুন বছরের স্ট্যাটাস টি যখন তুমি পড়বে, তখন তুমি মুচকি হেসে আমার কথা মনে করবে। আজ তোমাকে জানিয়ে দিব বছরের শেষ দিন নিয়ে কিছু কথা। ভুলে যাওয়ার সব অতীতের কষ্ট স্মৃতি, ভুলে যাও সব ব্যথা।

3. প্রিয় শুধু বছরের শুরুর দিনটা তোমার ভালো কাটুক এমনটা নয়। বরং তুমি তোমার জীবনের প্রত্যেক টা মুহূর্ত সুখে শান্তিতে কাটাতে পারো। সেই আশা ব্যক্ত করে তোমাকে জানিয়ে দিলাম, নতুন বছর নিয়ে স্ট্যাটাস ২০২৪.

4. আকাশের ওই সূর্যটা বিলিয়ে দেয় আলো। তুমি যেন সারাটি জীবন থাকতে পারো ভালো। রাতের ওই চাঁদটা ছড়িয়ে দেয় জোৎস্না। বন্ধু তোমাকে জানিয়ে দিলাম নতুন বছরের এই শুভ কামনা। ভালো কাটুক তোমার আগামীর দিন গুলো।

5. আবার জানুয়ারি মাস, কেটে গেছে গরমের অবসাদ, এসেছে নতুন বছর। তাই মনের ভিতর থাকার সকল গ্লানি ভুলে গিয়ে নতুন বছরকে বরণ করে নাও। আর তোমার প্রিয় মন মানুষ গুলোকে জানিয়ে দাও হ্যাপি নিউ ইয়ার ২০২৪.

6. তোমার মনে আছে যত ভালোবাসা, সেখান থেকে জাগিয়ে তোল নতুন নতুন আশা। ভুলে যাও সব হানাহানি, ভুলে যাও সব ভেদাভেদ। হ্যাপি নিউ ইয়ার ২০২৪ 2024 এসএমএস দিয়ে জানিয়ে দিলাম। আমার মনের ভেতরে থাকা আবেগ।

7. নতুন বছরে সবাই সেজেছে ভিন্ন রংয়ের মেলায়। তুমি কি থাকবে বসে তুমি যাবে না সুখ সাগরের সেই ভেলায়? তুমি কি চেয়ে থাকবে, সেই সুখের পানে? আমি তো বেশ ভালই আছি হ্যাপি নিউ ইয়ার ২০২৪ কবিতা ও গানে।

8. নতুন বছরের ফেসবুক স্ট্যাটাস দিয়ে তোমাকে জানিয়ে দিচ্ছি শুভ হ্যাপি নিউ ইয়ার ২০২৪। ভালো থাকো সুস্থ থাকো, নতুন এই দিন গুলো তে।

9. পাখির ডানায় লিখে দিয়েছি নতুন বছরের কিছু কথা। বন্ধু তুমি কেমন আছো, এখনো কি তুমি মনের ভেতর জমিয়ে রেখেছো ব্যথা? ভুলে যাও সব অতীত স্মৃতি, ভুলে যাও সব অভিলাস। তাই তোমাকে জানিয়ে দিলাম, নতুন বছর নিয়ে স্ট্যাটাস।

10. আজ ভুলে যাব সব দুঃখ-কষ্ট, দেখব নতুন আশা। বন্ধু তুমিও নিজেকে বদলে ফেলো, জানিয়ে দাও আমাকে হ্যাপি নিউ ইয়ার ২০২৪। মনে জাগাও নতুন স্বপ্ন, নতুন সুখের ঘ্রাণ। সুখের খোঁজে পথিক হও যতক্ষণ আছে এই দেহে প্রাণ। নতুন বছরের স্ট্যাটাস ২০২৪.

11. সুগন্ধ ফুল ফুটে উঠেছে বনে বনে। আমি ভাবছি তোমার কথা মনে মনে। হয়তো তুমি ভুলে গেছো আমাদের অতীতের ছবিটা। তাইতো আমি আবার মনে করিয়ে দেওয়ার জন্য। তোমাকে জানিয়ে দিলাম হ্যাপি নিউ ইয়ার ২০২৪ 2024 কবিতা।

হ্যাপি নিউ ইয়ার এসএমএস

আসছে হ্যাপি নিউ ইয়ার আর এই নিউ ইয়ার এ কাছের মানুষদের সাথে নিয়ে দিনটি উৎযাপন করার নানা রকম প্ল্যান থাকে। প্রিয় মানুষদের সাথে নিয়েই আমাদের যত গুপ্ত ইচ্ছা। দিনটি শুরু করতে চাই কাছের মানুষদের সাথে। মাথায় চিন্তা থাকে, হ্যাপি নিউ ইয়ার এর শুরুতেই তাদেরকে এসএমএস এর মাধ্যমে প্রথম উইশ করা। আর সেই কথা মাথায় রেখেই হ্যাপি নিউ ইয়ার এর এসএমএস সাজানো হলো।

>> “নতুন বছরের নতুন যাপন যেন সুখ আর শান্তিময় হয়, এই কামনায় তোমাকে জানাই হ্যাপি নিউ ইয়ার।”

>> “চিরকুটে লিখে দিলাম নিউ ইয়ার এর নাম, বন্ধু তুমি গ্রহণ করো তোমার প্রতি আমার টান।”

>> “জেগে উঠুক মনে নতুন স্বপ্ন, দূর করে সকল দুঃখ। নতুন কে বরণ করো, সকল ইচ্ছা পূরণ করো। হ্যাপি নিউ ইয়ার ২০২৪।”

>> “নতুন বছরের নতুন দিন, মন থেকে শুভেচ্ছা নিন। হতাশা গুলো ঝেড়ে ফেলুন, নতুন কিছু স্বপ্ন গড়ুন। নতুন বছর নতুন আশা, রইলো অনেক ভালোবাসা। হ্যাপি নিউ ইয়ার ২০২৪।”

>> “মুছে দিতে সকল গ্লানি, নতুন বছর আসছে জানি; সুখি ছিলে সুখি হও। মনের কথা খুলে কও। হ্যাপি নিউ ইয়ার ২০২৪।”

>> “নতুন আলোয় নতুন ভোর, আসলো বছর কাটলো প্রহর। অতীতের হলো মরণ, নতুনকে চলো করি বরণ!! পুরোনো সব স্মৃতি করে ফেল ইতি, তোমায় জানাই হ্যাপি নিউ ইয়ার এর প্রীতি।”

>> নতুন বছর, নতুন সাজ। শুরু করো সকল কাজ। মিষ্টি মন, মিষ্টি হাসি। তোমায় জানাই শুভেচ্ছা রাশি রাশি। হ্যাপি নিউ ইয়ার ২০২৪।

“নতুন বছর নতুন আলো, বন্ধুরা সব কই গেলো?
স্বপ্নরা সব ডানা মেলে, ২০২৪ ঘরে এলো।
দুঃখ গুলো চল যাই ভুলে, যাতে সুখের সন্ধান মেলে।
তুই, আমি সবাই মিলে একসাথে ২০২৪ দেব পাড়ি।
হ্যাপি নিউ ইয়ার!”

>> “সূর্য বিলিয়ে যায় আলো, তোমরা সবাই থাকো ভালো। চাঁদ ছড়ায় জ্যোৎস্না, তোমাদের প্রতি রইলো শুভ কামনা। হ্যাপি নিউ ইয়ার ২০২৪!”

>> “করোনা মহামারি, নতুন বছরে নিল ছুটি। এই খুশিতে চলো বুনি, নতুন নতুন স্বপ্ন কুঁড়ি। হ্যাপি নিউ ইয়ার ২০২৪!”

আরো দেখুনঃ নতুন বছরের শুভেচ্ছা.

Happy New Year 2024 SMS

Happy New Year 2024 এর কিছু ইংরেজি SMS তুলে ধরা হলো। প্রিয় কিংবা পরিবারের মানুষদের উইশ করার ক্ষেত্রে এই SMS গুলো ব্যবহার করতে পারেন খুব সহজে।

>> “May you always be adjacent by hope and guided by the stars. Have a flourishing New Year!”

>> “It’s not about the destination, it’s the journey. May you enjoy each day of your adventure life. Happy New Year 2024!” 

>> “365 days complete, 365 new days to go, I am writing a New Year’s resolution, how about you? May you have a wonderful New Year!” 

>> “Make your New Year a blast of fun, full of cheer and warm greetings for everyone. Have a healthy happy New Year!” 

>> “Wishing you a year that’s promising, exciting, inspiring, and full of fun! Happy New Year 2024 to everyone!”

>> “May the new chapter of your life be even better than the last. Have a wonderful New Year 2024!” 

>> “Make your time, full of joy. Make your dream with great dedication. Happy New Year 2024!” 

>> “We may be far apart but you are always in my heart. May you have a healthy and abundant New Year 2024!” 

>> “Here’s your opportunity to turn over a new leaf. May you have a successful journey ahead. Happy New Year 2024!” 

হ্যাপি নিউ ইয়ার ২০২৪ পিকচার

নতুন বছরে সবার চিন্তা থাকে নিজেদের কে নতুন করে গড়ে তোলার। নতুন ভাবে ভাবনা করার এবং নিজের স্বপ্ন গুলোকে বাস্তবায়ন করার। কিন্তু শুধু তো নিজের কথা ভাবলেই হবে না। পাশাপাশি ভাবতে হয় কাছের কিংবা প্রিয় মানুষদের নিয়ে। তাদের জন্য হলেও নতুন বছরকে যেনো আরো সুন্দর করে গুছাতে হয়। সবাইকে নিয়েই তো প্রকৃত পক্ষে নতুন বছরের আমেজ ফুটে উঠে।

হেপি নিউ ইয়ার ২০২৪ সকল পিকচার এখানে দেওয়া আছে-

এখানে দেখুন: নতুন বছরের পিকচার 2024

আর তাই এই হ্যাপি নিউ ইয়ার ২০২৪ আসছে বলে আর্টিকেল টি সাজিয়েছি হ্যাপি নিউ ইয়ার এর সুন্দর সুন্দর পিকচার দিয়ে। খুব সহজেই আপনার পছন্দ অনুযায়ী পেয়ে যাবেন হ্যাপি নিউ ইয়ার এর পিকচার। হ্যাপি নিউ ইয়ার এর পিকচার দিয়ে পছন্দের মানুষ কিংবা খুব কাছের মানুষকে সারপ্রাইজড করতে পারেন।

হ্যাপি নিউ ইয়ার ২০২২ পিকচার হ্যাপি নিউ ইয়ার ২০২২ পিকচার হ্যাপি নিউ ইয়ার ২০২২ পিকচার হ্যাপি নিউ ইয়ার ২০২২ পিকচার হ্যাপি নিউ ইয়ার ২০২২ পিকচার

হ্যাপি নিউ ইয়ার নিয়ে কিছু কথা

আমরা সকলেই নিউ ইয়ার কে খুব আনন্দ সহকারে গ্রহণ করি এবং উৎযাপন করি। প্রিয় মানুষদের সাথে নিয়ে কিংবা পরিবারের মানুষ কে নিয়ে অথবা বন্ধুদের সাথে আড্ডায় মেতে বছরটিকে যেনো নতুন ভাবে সাজিয়ে তুলি। কিন্তু আমরা কি জানি এই হ্যাপি নিউ ইয়ার কার উদ্দেশ্যে উৎসর্গ করা? আমরা এ সম্পর্কে অনেকেই হয়ত জানি না। তাহলে চলুন আজ জেনে নেয়া যাক এই হ্যাপি নিউ ইয়ার সম্পর্কে।

আরো দেখুনঃ জন্মদিনের শুভেচ্ছা বার্তা.

হ্যাপি নিউ ইয়ার মূলত জর্জিয়ান ক্যালেন্ডার অনুযায়ী পালন করা হয়। জর্জিয়ান ক্যালেন্ডার অনুসারে ইংরেজির প্রথম তারিখ কে নিউ ইয়ার হিসেবে পালন করা হয়। এই হ্যাপি নিউ ইয়ার এর প্রচলন মূলত প্রাচীন রোমান দেবতা জেনাস কে উদ্দেশ্য করে পালন করা হয়। ধারণা করা হয়, সে সময় জেনাস আদি দেবতা ছিলেন। আর তার নাম অনুসারেই জর্জিয়ান ক্যালেন্ডারের জানুয়ারি মাসের নাম করণ করা হয়। আর তখন থেকেই প্রতি বছর এই নিউ ইয়ার পালন করা হয়। বলা হয়ে থাকে, বিশ্বের প্রায় সব স্বাধীন দেশে এই দিন টি কে সরকারি ছুটি হিসেবে ঘোষনা করা হয়েছে।

সর্বশেষে বলা যায়, নিউ ইয়ার প্রতি বছর একটি নতুন স্বপ্ন নিয়ে, নতুন আশা নিয়ে শুরু হয়। প্রত্যেকেই তার অপূরণীয় স্বপ্ন গুলো কে নতুন করে সাজিয়ে তুলতে চায়। পিছনের সকল হতাশা, দুঃখ কে ভুলে স্বপ্ন দেখে এক নতুন ভোরের এক আলো কে। নিউ ইয়ার কে ঘিরে যদি নতুন করে বাঁচতে শেখা যায়, নিজের স্বপ্ন কে প্রাণ দেয়া যায় তবে নিউ ইয়ার হোক প্রতি দিন, প্রতি সময়! 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex