vlxxviet mms desi xnxx

প্রমিস ডে স্ট্যাটাস | প্রমিস ডে মেসেজ

0
5/5 - (1 vote)

হ্যাপি প্রমিস ডে স্ট্যাটাস | প্রমিস ডে মেসেজ | প্রমিস ডে পিকচার | Happy Promise Day

ফেব্রুয়ারি মাসের ১১ তারিখে পালিত হবে প্রমিস ডে। আর এই বিশেষ দিনটি তাদের জন্য অনেক স্পেশাল। যাদের একজন ষ্পেশাল মানুষ আছে। কেননা, রিলেশন চলার সময় আমাদের একে অপরের প্রতি অনেক প্রতিশ্রুতি দিতে হয়। যেমন, একসাথে পথ চলবো, একসাথে বাঁচবো ইত্যাদি। 

আর আপনার মনের মানুষ কে প্রতিশ্রুতি দেওয়া ও নেওয়ার অন্যতম একটি দিন হলো, ফেব্রুয়ারি মাসের ১১ তারিখ। এই দিনে আপনি আপনার ষ্পেশাল মানুষটির সাথে অঙ্গীকারবদ্ধ হয়ে। আপনাদের প্রেমের সম্পর্ক কে আরো মধুর করে তুলুন।

প্রমিস ডে কবে?

আমরা সকলেই জানি, ফেব্রুয়ারি মাস কে ভালোবাসার মাস বলা হয়ে থাকে। আর ভালোবাসার সম্পর্ক কে আরো মধুর করার লক্ষ্যে। প্রতি বছর ফেব্রুয়ারি মাসের ১১ তারিখ প্রমিস ডে পালন করা হয়। যে দিনে প্রত্যেকটা মানুষ, তাদের ভালোবাসার মানুষ এর সাথে। অঙ্গীকারবদ্ধ হওয়ার সুযোগ পায়।

আরো দেখুনঃ 14 ফেব্রুয়ারি ভালোবাসা দিবস.

প্রমিস অর্থ কি?

আপনি কি জানেন, প্রমিস অর্থ কি? -যদি আপনি না জেনে থাকেন। তাহলে শুনুন,, প্রমিস হলো একটি ইংরেজি শব্দ। আর এই ইংরেজি শব্দের বাংলা অর্থ হলো, অঙ্গীকার, প্রতিশ্রুতি। মূলত, যখন আপনি কাউকে প্রতিশ্রুতি দিবেন কিংবা প্রতিজ্ঞা করবেন। তখন তাকে প্রমিস বলা হবে। 

প্রমিস ডে মেসেজে

এবার আমি আপনাকে হৃদয় জুড়িয়ে যাওয়ার মতো কিছু প্রমিস ডে মেসেজ শেয়ার করবো। যেগুলো আপনি আপনার প্রিয় মানুষটি কে মেসেজের মাধ্যমে শুভেচ্ছা জানাতে পারবেন। এতে করে, আপনার সেই মনের মানুষটি আরো বেশি ইমপ্রেস হবে।

♥️ প্রমিস ডে মেসেজে ♥️

শোনো প্রিয়তম, আমার সারাটি জীবন শুধু তোমার হাত ধরে হাঁটবো। আর আজকে প্রমিস ডে এর দিনে তোমাকে এই প্রতিশ্রুতি দিলাম।

♥️ প্রমিস ডে মেসেজে ♥️

আমি তোমাকে কখনই দুরে যেতে দিবো না। যদি তুমি দুরে যাও, তাহলে আমি তোমাকে ঠিকি খুজে নিবো। তবুও তোমাকে দুরে যেতে দিবো না। হ্যাপি প্রমিস ডে।

♥️ প্রমিস ডে মেসেজে ♥️

আমি দীর্ঘ পথ পাড়ি দিতে পারবো। শুধু তোমাকে একটা কথা দিতে হবে। তুমি কি থাকবে আমার অপেক্ষায়?

♥️ প্রমিস ডে মেসেজে ♥️

আমি কখনই সেরা হতে চাইনা। আমি শুধু তোমার পাশে থাকতে চাই। আমি তোমার অপেক্ষায় নিজেকে স্থির রাখতে চাই। হ্যাপি প্রমিস ডে।

♥️ প্রমিস ডে মেসেজে ♥️

আমি তোমাকে কথা দিচ্ছি। যদি আমার প্রচন্ড রাগ হয়। তবুও আমি কখনই ঘুমাতে যাবো না। বরং আমি তোমার অপেক্ষা তে থাকবো। সারারাত জেগে জেগে তোমার সাথে ঝগড়া করবো।

♥️ প্রমিস ডে মেসেজে ♥️

আমার জীবনের শেষ সময়টুকু পর্যন্ত আমার পাশে থাকতে পারবে তো? আমাকে তুমি আগলে রাখতে পারবে তো? কথা দাও আমার মনের মানুষ।

♥️ প্রমিস ডে মেসেজে ♥️

জীবনে অনেক কঠিন পরিস্থিতি আসবে। তাই বলে তোমাকে ছেড়ে আমি কখনই দূরে যাবো না। আর এই বিশেষ দিনে আমি তোমার কাছে প্রতিজ্ঞা করলাম।

♥️ প্রমিস ডে মেসেজে ♥️

যদি সবাই প্রতিশ্রুতি ভঙ্গ করে ফেলে। তবুও আমরা আমাদের প্রতিশ্রতি তে অটল থাকবো। যদি সবার ভালোবাসা নষ্ট হয়ে যায়। তবুও আমরা একে অপরকে ভালোবেসে যাবো।

♥️ প্রমিস ডে মেসেজে ♥️

শোনো প্রিয়তমা, আমরা লাইলি মজনুর মতো হবোনা। আমরা, শিরিন ফরহাদ এর মতো হবোনা। বরং আমরা নতুন করে ভালোবাসার ইতিহাস তৈরি করবো। যা বিশ্বের বুকে আলোড়ন সৃষ্টি করবে।

♥️ প্রমিস ডে মেসেজে ♥️

আমি তোমার সমস্যা গুলোর সমাধান করতে পারবো না ঠিক। তবে আমি ততক্ষন তোমার পাশে থাকবো। যতক্ষন তুমি লড়াই করে যাবে। আর এই হলো আমার প্রতিজ্ঞা।

♥️ প্রমিস ডে মেসেজে ♥️

আজ প্রমিস ডে, আজ আমি প্রতিজ্ঞা করছি। আমি যতোদিন বাঁচবো, ততদিন তোমাকেই ভালোবাসবো। আর তোমার পাশে থাকার আপ্রান চেস্টা চালিয়ে যাবো।

♥️ প্রমিস ডে মেসেজে ♥️

যখন আমি তোমাকে প্রথম দেখেছিলাম। তখন থেকে আমি নিজেকে নতুন করে চিনতে পেরেছি। তাই আমি আমি তোমার সাথে বাকিটা জীবন কাটিয়ে দিতে চাই।

♥️ প্রমিস ডে মেসেজে ♥️

তুমি যেন আমার কাছে স্বপ্নের মতো একজন মানুষ। তুমি যেন আমার কাছে সবথেকে ভালোলাগার মতো একজন মানুষ। তাই তোমাকে কথা দিচ্ছি, আমি তোমাকেই আপন করে রাখবো।

♥️ প্রমিস ডে মেসেজে ♥️

তুমি আমাকে নতুন করে বাঁচতে শিখিয়েছো। তুমি আমাকে নতুন করে ভাবতে শিখিয়েছো। তাই তোমার কাছে অঙ্গীকার করছি। জীবনে যতো ঝড় আসুক না কেন। আমি শুধু তোমার ই থাকবো।

♥️ প্রমিস ডে মেসেজে ♥️

আজ প্রমিস ডে, আজকের এই দিনে তুমি আমাকে কথা দাও। আমি যদি তোমাকে চিরকাল আমার সাথে কাটিয়ে দিতে বলি। তাহলে তুমি কি আমার সাথে থাকার জন্য রাজি হবে?

আরো দেখুনঃ

তো উপরে আপনি চমৎকার সব প্রমিস ডে মেসেজ দেখতে পাচ্ছেন। আর উক্ত মেসেজ গুলো আপনি আপনার প্রিয় মানুষ টির সাথে। ফেসবুক কিংবা মেসেজে শেয়ার করতে পারবেন। এতে করে, সেই মানুষটির কাছে প্রমিস ডে এর দিনটা আরো বেশি মধুর মনে হবে। 

 প্রমিস ডে স্ট্যাটাস

এতক্ষন ধরে আমরা চমৎকার সব প্রমিস ডে মেসেজ গুলো দেখলাম। তবে এবার আমি আপনাকে বেশ কিছু প্রমিস ডে স্ট্যাটাস শেয়ার করবো। আশা করি, নিচে শেয়ার করা প্রমিস ডে স্ট্যাটাস গুলো। আপনার অনেক ভালো লাগবে। 

♥️ প্রমিস ডে স্ট্যাটাস ♥️

আজকের প্রমিস ডে এর দিনে আমি তোমাকে একটা কথা বলবো। আমি কখনই তোমাকে আমার অভাব অনুভব করতে দিবো না। কারন, আমি আমার সারাটি জীবন শুধু তোমার পাশেই থাকবো প্রিয়। 

♥️ প্রমিস ডে স্ট্যাটাস ♥️

আমি যতোদিন বেঁচে থাকবো, ততোদিন তোমাকেই ভালোবেসে যাবো। আমি যতোদিন বাঁচবো, ততোদিন তোমার যত্ন নিবো। আর তোমার কাছে আমি প্রমিস করছি। 

♥️ প্রমিস ডে স্ট্যাটাস ♥️

অহংকার ছাড়া কথা বলা সম্ভব। কোন প্রকার উদ্দেশ্য ছাড়াই তোমাকে ভালোবাসা সম্ভব। আর এভাবেই তোমাকে সারাটা জীবন ভালোবেসে যাবো। তুমি কি থাকবে আমার পাশে? কথা দাও প্রিয়, কথা দাও। 

♥️ প্রমিস ডে স্ট্যাটাস ♥️

আমাদের ভালোবাসার মধ্যে অনেক প্রমিস থাকবে। আমাদের ভালোবাসার মধ্যে অনেক আশা থাকবে। আমার ভালোবাসার মধ্যে অনেক স্বপ্ন থাকবে। কারন, আমরা দুজন দুজন কে ভালোবাসি। 

♥️ প্রমিস ডে স্ট্যাটাস ♥️

যদি কোন দুর্যোগে এই পুরো পৃথিবীটা বিছিন্ন হয়ে যায়। তবুও আমি তোমাকে ভালোবেসে যাবো। তবুও আমি তোমার অপেক্ষাতে দাড়িয়ে থাকবো। যেন, তুমি আমার কাছে আসতে পারো। আমাকে আমার মতো করে ভালোবাসতে পারো। 

♥️ প্রমিস ডে স্ট্যাটাস ♥️

আমি চাই প্রেমের মধ্যে থাকা সব প্রমিস গুলো যেন পূর্ণতা পায়। আমি চাই সবাই যেন তার মনের মানুষ গুলো কে আপন করে পায়। আর আমি চাই তুমি যেন সারাটা জীবন আমার পাশে থাকতে পারো। 

♥️ প্রমিস ডে স্ট্যাটাস ♥️

তুমি আমার জীবনের গল্পের একজন স্পেশাল মানুষ। যার কথা আমি শয়নে স্বপনে ভাবি। যাকে ছাড়া আমি আমার এক মুহূর্ত সময় কল্পনা করতে পারিনা। আর আজ প্রমিস ডে, তাই তোমাকে কথা দিচ্ছি। এভাবেই আমি তোমাকে ভালোবেসে যাবো আমার সারা জীবন ধরে। 

♥️ প্রমিস ডে স্ট্যাটাস ♥️

আমার হৃদয়ের মধ্যে যতটুকু ভালোবাসা মতো জায়গা আছে। তার সবটুকু জায়গাতে শুধু তোমার নাম লেখা থাকবে। যেন, এই স্থানটুকু আর কেউ দখল করতে না পারে। হ্যাপি প্রমিস ডে।

♥️ প্রমিস ডে স্ট্যাটাস ♥️

আমার ভালোবাসা কে স্বার্থক করার জন্য, আমি সারাজীবন তোমাকেই ভালোবেসে যাবো। আমাদের স্বপ্ন গুলো কে পূরণ করার জন্য। আমি সারা জীবন তোমাকে পাশে রাখবো। শুভ প্রমিস ডে এর শুভেচ্ছা। 

♥️ প্রমিস ডে স্ট্যাটাস ♥️

আজকে শুভ প্রমিস ডে। আর এই দিনে আমি তোমার কাছে ‍প্রমিস করছি। তোমার কাছে যখনি আমার প্রয়োজন হবে। আমি তখনি তোমার পাশে থাকবো। কারন, আমি শুধু তোমাকেই ভালোবাসতে চাই প্রিয়। 

♥️ প্রমিস ডে স্ট্যাটাস ♥️

আমি তোমার সাথে থাকার প্রমিস করেছি। আর আমার এই প্রমিস টি আমি কখনই ভুলে যাবো না। তুমিও কখনও আমাকে ভুলে যাবেনা কথা দাও। তুমিও কি থাকবে আমার অপেক্ষায়?

♥️ প্রমিস ডে স্ট্যাটাস ♥️

তোমাকে সবসময় খুশি রাখার প্রমিস করেছি। তোমার পাশে ছায়ার মতো থাকার প্রমিস করেছি।  সব রকম পরিস্থিতির মধ্যে তোমাকে ভালোবাসবো এই প্রতিশ্রুতি দিয়েছি। আর আমি আমার দেওয়া এই প্রমিস কখনোই ভুলে যাবো না। 

♥️ প্রমিস ডে স্ট্যাটাস ♥️

তোমাকে আমি ভালোবাসি এটা সত্য। তোমাকে আমি আপন করে নিতে চাই এটা সত্য। আর এমন করেই আমি তোমাকে ভালোবেসে যাবো। 

♥️ প্রমিস ডে স্ট্যাটাস ♥

আমি তোমাকে কথা দিচ্ছি, তোমার জীবনে যতো কষ্ট আছে। আমি তার সব কষ্টের ভাগ নিবো। আমি তোমাকে কথা দিচ্ছি, তোমার জীবনে যতো বেদনা আছে। আমি তার সব বেদনার ভার নিবো। শুধু তুমি আমাকে তোমার মতো করে ভালোবেসে যাও। 

♥️ প্রমিস ডে স্ট্যাটাস ♥️

আমি তোমার সাথে অবশ্যই ঝগড়া করবো। তবে তোমার কষ্টে কখনই ‍নিজেকে খুশি রাখতে পারবো না। কারন, আমি আমার থেকেও তোমাকে অনেক বেশি ভালোবাসি। 

হ্যাপি প্রমিস ডে পিক

প্রমিস ডে এর দিনে ভালোবাসার মানুষের সাথে প্রমিস করতে চান? -তাহলে নিচের হ্যাপি প্রমিস ডে পিক ডাউনলোড করে নিন। এবং সেই প্রমিস ডে পিক গুলো ফেসবুক কিংবা হোয়টসঅ্যাপে আপনার প্রিয় মানুষটির সাথে শেয়ার করুন। 

হ্যাপি প্রমিস ডে পিক

হ্যাপি প্রমিস ডে পিক

হ্যাপি প্রমিস ডে পিক

হ্যাপি প্রমিস ডে পিক

হ্যাপি প্রমিস ডে নিয়ে আমাদের কিছুকথা

প্রমিস ডে এর দিনে আপনি তাকেই প্রমিস দিন। যে মানুষটি কে দেওয়া প্রতিজ্ঞা আপনি রক্ষা করতে পারবেন। আপনি তার সাথে অঙ্গীকারবদ্ধ হবেন, যার প্রতি আপনার মনে সত্যিই ভালোবাসা আছে। তাহলেই আপনার ভালোবাসা পূর্ণতা পাবে। অন্যথায় ভুল মানুষ কে প্রতিশ্রুতি দিয়ে, কারো মনে কষ্ট দেওয়ার চেষ্টা করবেন না। 

আর আপনি যদি ভালোবাসা রিলেটেড আরো ছন্দ, ক্যাপশন, স্ট্যাটাস, মেসেজ জানতে চান। তাহলে নিয়মিত আমাদের ওয়েবসাইট এর মধ্যে ভিজিট করবেন। ধন্যবাদ। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex