vlxxviet mms desi xnxx

আর্জেন্টিনার ১১ গোল খাওয়ার ইতিহাস | আর্জেন্টিনার ১১ গোল খাওয়ার রেকর্ড

0
1/5 - (2 votes)

আর্জেন্টিনার ১১ গোল খাওয়ার ইতিহাস | Argentina 11 Goal Record | আর্জেন্টিনার ১১ গোল খাওয়ার রেকর্ড

আমাদের মধ্যে অনেকে আছেন যারা ইন্টারনেট অনুসন্ধান করে থাকেন আর্জেন্টিনার ১১ গোল খাওয়ার ইতিহাস। মূলত আর্জেন্টিনা নারী ফুটবল দল বিশ্বকাপে জার্মানির বিপক্ষে ১১ গোল খেয়েছিল। নারী ফুটবল দলের লজ্জাকার হারের পাশাপাশি পুরুষ ফুটবল দলের রয়েছে লজ্জাকার হারের ইতিহাস। তবে পুরুষ ফুটবল দলের লজ্জাকার গোল খাওয়ার সংখ্যা অনেক কম। তবুও এই খারাপ সময়ে সমর্থকেরা আর্জেন্টিনার দলের পাশেই থাকেন। চলুন তাহলে জেনে নিয়ে আর্জেন্টিনার ১১ গোল খাওয়ার ইতিহাস সম্পর্কে।

আর্জেন্টিনার ১১ গোল খাওয়ার ইতিহাস

১৯০২ সালে আর্জেন্টিনা সর্বপ্রথম আন্তর্জাতিক খেলায় অংশগ্রহণ করে উরুগুয়ের বিপক্ষে। এরপর আর্জেন্টিনা দল অনেক দূর এগিয়ে গেছে। আবার অনেক সময় মাঝপথে হোচট খেয়েছে।

আর্জেন্টিনার ১১ গোল খাওয়ার ইতিহাস আসলে সবার প্রথমে নারী ফুটবল দলের কথা বলতে হবে। ২০০৭ সালে নারী বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে জার্মানির কাছে ১১-০ গোলের ব্যবধানে হেরেছিল আর্জেন্টিনা নারী ফুটবল দল।

যা আর্জেন্টিনার ইতিহাসে সবথেকে খারাপ পরাজয় ছিল। ম্যাচ শেষে আর্জেন্টিনা কোচ হোসে কার্লোস বোরেলা বলেছিলেন, “আমি আমার কৌশল নিয়ে খুব বেশি মন্তব্য করতে চাই না।” এটি আমাদের জন্য একটি দুঃস্বপ্নের মতো রাত ছিল। গোলক ভ্যানিলা কোরেয়া নিজেদের জালে নিজেই দুটি গোল দিয়ে দেন। যেটা আসলে একটা দু:স্বপ্নের মতো রাত ছিল।

ম্যাচের আগে কোচ বোরেলা বলেছিলেন চার বছর আগে মার্কিন যুক্তরাষ্ট্রে যা ঘটেছিল তার প্রতিশোধ নিতে চান। ঠিক চার বছর আগে এই জার্মানি নারী ফুটবল দলের কাছে ৬-১ গোলে হেরেছিল আর্জেন্টিনা নারী ফুটবল দল। কিন্তু প্রতিশোধ নেওয়া তো দূরে থাক, উল্টো ১১ গোল খেয়ে ইতিহাস সৃষ্টি করে। এতদিন আপনারা যারা জানতেন না আর্জেন্টিনার ১১ গোল খাওয়ার ইতিহাস নারী ফুটবল দলের আশা করি এখন সবাই সে সম্পর্কে জেনে গেলেন।

আরো দেখুন:

আর্জেন্টিনা সর্বোচ্চ গোল খাওয়ার ইতিহাস

আর্জেন্টিনা নারী ফুটবল দলের মতো আর্জেন্টিনা পুরুষ দলেরও বেশ কিছু লজ্জাকর গোল খাওয়ার ইতিহাস রয়েছে। উপরে আমরা আর্জেন্টিনার ১১ গোল খাওয়ার ইতিহাস নারী দল সম্পর্কে জেনেছি। এবার জেনে নিন আর্জেন্টিনা পুরুষ দলের লজ্জাকর গোল খাওয়ার ইতিহাস।‌

  • আর্জেন্টিনা বনাম কলম্বিয়া ১৯৯৩

১৯৯৩ সালে কলম্বিয়ার বিপক্ষে আর্জেন্টিনা ৫-০ গোলে পরাজিত হয়। যা খুবই লজ্জাকর বিষয় ছিল আর্জেন্টিনা ফুটবল দলের জন্য। কারণ পরিসংখ্যান দেখলে, কলম্বিয়া মোট ২৮ বার আর্জেন্টিনার মুখোমুখি হয়েছে। এর মধ্যে আর্জেন্টিনা জয়লাভ করেছে ১৩ বার।

  • আর্জেন্টিনা বনাম উরুগুয়ে, ১৯৫৯

১৯৫৯ সালে আর্জেন্টিনা ৫-০ গোলের ব্যবধানে উরুগুয়ের কাছে পরাজিত হয়। এই ম্যাচটি ছিল কোপা আমেরিকা ফাইনাল ম্যাচ। তাই এই ম্যাচটি আর্জেন্টিনার মধ্যে অন্যতম একটি।

  • আর্জেন্টিনা বনাম চেকোশ্লোভাকিয়া, ১৯৫৮

আর্জেন্টিনা ১৯৫৮ সালে সুইডেন বিশ্বকাপে চোকোশ্লোভাকিয়া এর কাছে ৬-১ ব্যবধানে আর্জেন্টিনা হেরে যায়। এরকম হারের ফলে আর্জেন্টিনা গ্রুপ পর্ব থেকে বাদ পড়ে যায় সেই বিশ্বকাপে। 

  • আর্জেন্টিনা বনাম স্পেন, ২০১৮

২০১৮ সালে স্পেনের শহর মাদ্রিদে আর্জেন্টিনা খেলতে নামে। সে সময় আর্জেন্টিনা দলের মূল তারকার লিওনেল মেসি ইনজুরির কারণে দলের বাইরে ছিলেন। এই ম্যাচে আর্জেন্টিনার স্পেন এর কাছে ৬-০ গোলের ব্যবধানে হেরে যায়। স্পেনের দিয়াগো কস্তা ১২ মিনিটের মাথায় প্রথম গোল করেন। এটি আর্জেন্টিনা পুরুষ ফুটবল দলের সব থেকে বড় পরাজয় ছিল। 

আর্জেন্টিনার সবচেয়ে বেশি গোল খাওয়ার রেকর্ড

আর্জেন্টিনা নারী ফুটবল দল সর্বোচ্চ ১১ দল হজম করে জার্মানি বিপক্ষে। অন্যদিকে আর্জেন্টিনা পুরুষ ফুটবল দল ৬ দল হজম করে স্পেন এর বিপক্ষে। এই দু’টি বিষয় অবশ্যই ক্লিয়ার হতে হবে। তাছাড়া কাতার বিশ্বকাপ ২০২২ শুরু হয়ে গেছে। সমর্থকদের মধ্যে তর্ক – বিতর্ক শুরু হয়ে গেছে। বাংলাদেশ সহ সারা বিশ্বে আর্জেন্টিনা অনেক সমর্থক রয়েছে। তাই আপনি যদি আর্জেন্টিনা সমর্থক না হন তাহলে অবশ্যই আপনাকে আর্জেন্টিনা ১১ গোল খাওয়ার ইতিহাস সম্পর্কে জানা উচিত। আর্জেন্টিনা দল বর্তমান ভাল ফর্মে রয়েছে। কাতার বিশ্বকাপ ২০২২ এর বড় দাবিদার আর্জেন্টিনা। তাদের দলের ভিতর বোঝাপড়া বেশ ভাল। 

সর্বশেষ কথা: আশা করি আপনারা আজকের এই পোস্টটি পড়ে আর্জেন্টিনার ১১ গোল খাওয়ার ইতিহাস সম্পর্কে সঠিক তথ্য জানতে পেরেছেন। এই পোস্ট নিয়ে যদি আপনাদের কোন জিজ্ঞাসা থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। আমাদের দক্ষ টিম আপনাদের প্রশ্নে যথাযথ উত্তর দেওয়ার চেষ্টা করবে। কাতার বিশ্বকাপ ২০২২ এ সকল আপডেট সবার আগে পেতে অবশ্যই আমাদের ওয়েবসাইটে প্রতিদিন ভিজিট করুন। কাতার বিশ্বকাপের খেলা গুলো ঘরে বসে উপভোগ করুন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex