vlxxviet mms desi xnxx

ঘানা বনাম উরুগুয়ে লাইভ ম্যাচ 2022 | উরুগুয়ে বনাম ঘানা লাইভ ম্যাচ

0
Rate this post

ঘানা বনাম উরুগুয়ে লাইভ ম্যাচ 2022 | উরুগুয়ে বনাম ঘানা লাইভ ম্যাচ অ্যাপ স্ট্রিমিং এর মাধ্যমে দেখার উপায় | Ghana vs Uruguay Live Match 2022

উরুগুয়ে এবার ২০২২ কাতার বিশ্বকাপের অভিষেক ম্যাচটি হেরে যায় পর্তুগালের সাথে। দ্বিতীয় ম্যাচটিতে তারা সাউথ কোরিয়ার সাথে ড্র করে অনেকটা সামঞ্জস্য বজায় রাখে নিজেদেরকে মাঠে টিকিয়ে রাখতে। এর পরবর্তী ম্যাচটিতে যদি তারা জয় না পায় তাহলে “H” গ্রুপ পর্ব থেকেই তারা বাদ পড়বে সেটি বলা যাচ্ছে আপাতত।

ঘানার এদিকে একটি ম্যাচে জয় আর একটিতে পরাজয় রয়েছে তাই তারা আপাতত ব্যালেন্সের মধ্যে থাকলেও শেষ ম্যাচটিতে জয় না পেলে পয়েন্টের দিক থেকে তারা পিছিয়ে পড়বে। তাই এই ম্যাচটিতে নিজেদের জয় নিশ্চিত করতে তারা সর্বাত্মক চেষ্টা করবে।

তাই ঘানা বনাম উরুগুয়ে লাইভ ম্যাচ টি যে অসাধারণ একটি ম্যাচ হতে যাচ্ছে তা বলা যায়। প্রশ্ন হল আপনি এই ম্যাচটি কিভাবে দেখবেন। চলুন জেনে নেই কি কি উপায়ে আপনি এই ম্যাচটির লাইভ সম্প্রচার সরাসরি দেখতে পারেন। 

আরো দেখুন:

ঘানা বনাম উরুগুয়ে লাইভ ম্যাচ বাংলাদেশ সময়সূচী

উরুগুয়ে বনাম ঘানার লাইভ ম্যাচ টি সম্প্রচার করা হবে কাতার থেকে আগামী ২ ডিসেম্বর শুক্রবার রাত ৯ঃ০০ টায়। এই লাইভ ম্যাচ টি আপনি আপনার স্মার্টফোনে অ্যাপ স্ট্রিমিং করে, ফেসবুক থেকে বা দেশীয় টিভি চ্যানেলেও দেখতে পারবেন। 

উরুগুয়ে বনাম ঘানা পরিসংখ্যান

বিশ্বকাপে র‍্যাংকিং এর দিক থেকে উরুগুয়ে ১৪তম স্থানে রয়েছে। উরুগুয়ে ১৯৩০ সালে ফিফা বিশ্বকাপের আয়োজক ছিল এবং প্রথমবারের মতো তারা ফিফা কাপ নিজেদের ঘরে তুলেছিল। সে সময় তারা আর্জেন্টিনাকে ৪-২ গোলে হারিয়েছিল। 

১৯৫০ সালে ফাইনাল ম্যাচের স্বাগতিক ব্রাজিলকে তারা ২-১ গোলে বিপর্যস্ত করেছিল। দলটি এ পর্যন্ত ১৪ বার বিশ্বকাপে খেলার যোগ্যতা অর্জন করেছে। ১০ বার তারা গ্রুপ পর্ব থেকে নকআউট পর্বে খেলেছে, পাঁচবার সেমিফাইনাল এবং ২ বার ফাইনালে পৌঁছেছে। 

ঘানা ২০০৬ সালে প্রথমবারের মতো বিশ্বকাপে অংশগ্রহণ করার যোগ্যতা অর্জন করে। দলটি এ পর্যন্ত চার বার আফ্রিকা কাপ জিতেছে ১৯৬৩, ১৯৬৫, ১৯৭৮, এবং ১৯৮২)। বিশ্বকাপে পয়েন্টের দিক থেকে উরুগুয়ের তুলনায় ঘানা এগিয়ে। ঘানার পয়েন্ট সংখ্যা ৩ এবং উরুগুয়ের ১। 

ঘানা বিশ্বকাপের অভিষেক ম্যাচে পর্তুগালের সাথে 2-0 গোলের ব্যবধানে হেরে যায়। দ্বিতীয় ম্যাচে সাউথ কোরিয়ার সাথে ড্র করে। অপরদিকে ঘানা পর্তুগালের সাথে ৩-২ দুই গোলে হেরে যায় এবং দ্বিতীয় ম্যাচে সাউথ কোরিয়ার সাথে ৩-২ গোলে জয় পায়।

পরিসংখ্যান বলছে উরুগুয়ের একটি ম্যাচে হার এবং একটিতে ড্র রয়েছে। অপরদিকে ঘানার একটিতে জয় এবং আরেকটিতে পরাজয় রয়েছে।পরিসংখ্যান বলছে পয়েন্টের দিক থেকে ঘানাই এগিয়ে রয়েছে উরুগুয়ের তুলনায়। 

ঘানা বনাম উরুগুয়ে লাইভ ম্যাচ অ্যাপ স্ট্রিমিং এর মাধ্যমে 

আপনার অ্যান্ড্রয়েড বা স্মার্ট ফোনে বিনামূল্যে কাতার বিশ্বকাপের সরাসরি লাইভ সম্প্রচার দেখার জন্য কিছু দুর্দান্ত অ্যাপ রয়েছে। এই অ্যাপগুলো বিনামূল্যে স্ট্রিমিং করে খেলা দেখতে পারবেন। নিচে কিছু সেরা লাইভ অ্যাপ স্ট্রিমিং দেওয়া হলো এন্ড্রয়েড ফোনের জন্য:

আপনি এখানে প্রতিটি খেলার লাইভ সহ উরুগুয়ে বনাম ঘানা লাইভ ম্যাচখেলার আগে সব ধরনের ধারণা বিস্তারিত বিষয় থাকবে। 

এখানে দেখুন: কাতার বিশ্বকাপ 2022 লাইভ ম্যাচ

  • Toffee
  • JioCenema
  • Mobdro
  • Live NetTV
  • USTV
  • TVCatchup
  • AOS TV
  • Philo
  • TV Tap
  • Kodi
  • JioTV Live Sports Movies Shows
  • Plex Live TV

সমাপ্তি: বিশ্বকাপের মঞ্চে কখনো বলা যায় না কে শক্তিশালী দল কে দুর্বল দল! প্রতিটি দলই আসলে শক্তিশালী এবং নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করে। তারপরও কিছু নির্দিষ্ট দল তো চোখে পড়ার মতো থাকে সব সময়। চোখে পড়ার মতো দল থাকলেও নির্দিষ্ট করে কখনো বলা যায় না যে এই দলই বিশ্বকাপ ট্রফি নিজেদের করে নিবে। 

উরুগুয়ে আর ঘানার পরিসংখ্যান লক্ষ্য করলে দেখা যায় ঘানা খুব কমই বিশ্বকাপে নিজেদের যোগ্যতার প্রমাণ দিয়েছে এদিক থেকে উরুগুয়ে অনেকটাই এগিয়ে। কিন্তু এবারের বিশ্বকাপের শুরু থেকেই ঘানা বেশ ভালো খেলছে এবং পয়েন্টের দিক থেকেও তারা এগিয়ে। এখন দেখার বিষয় যে ঘানা বনাম উরুগুয়ে লাইভ ম্যাচ টিতে/ Ghana vs Uruguay Live Match কে জিতে কে হারে! ফলাফল তো ২ ডিসেম্বরই দেখা যাবে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex