vlxxviet mms desi xnxx

ব্রাজিল বনাম কোস্টারিকা পরিসংখ্যান 2024

0
Rate this post

ব্রাজিল বনাম কোস্টারিকা পরিসংখ্যান: বর্তমান বিশ্বের অন্যতম জনপ্রিয় ফুটবল দলের নাম ব্রাজিল। আর এই জনপ্রিয় দলের সাথে কোস্টারিকা মোট ১১ বার মুখোমুখি হয়েছে। সেই ম্যাচ গুলোর মধ্যে বাজিল ১১ টি ও কোস্টারিকা ০১ টি ম্যাচে জয় অর্জন করতে পেরেছে। আর এই তথ্য গুলো ‍নিচের ব্রাজিল বনাম কোস্টারিকা পরিসংখ্যান থেকে জানতে পারবেন।

ব্রাজিল বনাম কোস্টারিকা পরিসংখ্যান

ভবিষ্যতের দিনগুলোতে এই দুটো দলের মধ্যে আরো অনেক আন্তর্জাতিক ফুটবল খেলার আয়োজন করা হবে। আর আমরা সেই খেলার আপডেট ফলাফল গুলো আজকের ব্রাজিল বনাম কোস্টারিকা পরিসংখ্যান এর মধ্যে অন্তর্ভূক্ত করবো।

আরো দেখুন:

Brazil vs Costa Rica Stats | Costa Rica vs Brazil Stats

  • মোট ম্যাচ: ১১
  • ব্রাজিলের জয়: ১০
  • কোস্টারিকার জয়: ১
  • ড্র: ০

ব্রাজিল বনাম কোস্টারিকা কে বেশি শক্তিশালী?

উপরোক্ত ব্রাজিল বনাম কোস্টারিকা পরিসংখ্যান অনুসারে, ব্রাজিল কোস্টারিকার চেয়ে অধিক বেশি শক্তিশালী দল। কারণ, ব্রাজিল ১১ টি ম্যাচের মধ্যে ১০ টিতে জিতেছে। অপরদিকে কোস্টারিকা কেবল ১ টি ম্যাচে জিতেছে।

এর পাশাপাশি বিশ্বকাপে ফুটবল ম্যাচে ব্রাজিল ০২ টি ম্যাচে কোস্টারিকার বিপক্ষে জিতেছে। কিন্তুু কোস্টারিকা কোন বিশ্বকাপ ম্যাচে ব্রাজিলের বিপক্ষে জিততে পারেনি। আর এই সকল বিষয় থেকে এটা ষ্পষ্টভাবে বলা যায় যে, ব্রাজিল বনাম কোস্টারিকার মধ্যে ব্রাজিল বেশি শক্তিশালী।

এখানে প্রতিটি খেলার লাইভ দেখাসহ, খেলার পূর্ব কোস্টারিকা বনাম ব্রাজিল লাইভ ম্যাচ বিস্তারিত দেওয়া আছে।

এখানে দেখুন: ফুটবল লাইভ দেখার উপায়.

আপনার জন্য আমাদের কিছুকথা

পাঠক, ফুটবল মাঠে সব ফুটবলার নিজের সেরাটা দিয়ে খেলার চেস্টা করে। তাই কোস্টারিকা বনাম ব্রাজিলের ফুটবল ম্যাচ গুলো দর্শকদের কাছে এক অন্যরকম অনুভূতির সৃষ্টি করে। তবে এখন পর্যন্ত এই দুটো দলের খেলার ফলাফল আজকের কোস্টারিকা বনাম ব্রাজিল পরিসংখ্যানে শেয়ার করা হলো। ধন্যবাদ, ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex