vlxxviet mms desi xnxx

পর্তুগাল খেলা কোন চ্যানেলে দেখাবে? | পর্তুগাল আজকের খেলা লাইভ ম্যাচ

0
Rate this post

পর্তুগাল খেলা কোন চ্যানেলে দেখাবে? | পর্তুগাল ফুটবল লাইভ ম্যাচ 2022 | Portugal Football Live Match Today 2022

দীর্ঘ সাড়ে চার বছর পর ২০ শে নভেম্বর জমকালো আয়োজনের মাধ্যমে আবারো শুরু হয়ে গেছে এবারের কাতার ফিফা  ফুটবল বিশ্বকাপ। এবারের বিশ্বকাপে ৩২ টি দল লড়াই করবে বিভিন্ন গ্রুপে। ২৪ শে নভেম্বর রাত দশটায় মাঠে নামবে পর্তুগাল বনাম ঘানা। পর্তুগাল খেলা কোন চ্যানেলে দেখাবে, পর্তুগাল আজকের খেলা লাইভ ম্যাচ স্ট্রিমিং দেখার জন্য পর্তুগাল ভক্তরা সারা বিশ্ব জুড়ে অধীর আগ্রহে বসে আছে। কাতারের বিভিন্ন ভ্যানুতে প্রতিদিন চারটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। 

২৪ শে নভেম্বর রাত দশটায় অনুষ্ঠিত হবে পর্তুগাল বনাম  ঘানার খেলা। পর্তুগাল খেলা কোন চ্যানেলে দেখাবে এবং বাংলাদেশে বসে আপনি কিভাবে সহজেই  পর্তুগাল খেলা উপভোগ করতে পারবেন লাইভ এসব ব্যাপারে বিস্তারিত আর তা জানতে পারবেন আপনি নিচের আর্টিকেলটি থেকে। চলুন তাহলে এখন আমরা এক নজরে দেখে আসি পর্তুগাল লাইভ ম্যাচ দেখার উপায়।

আরো দেখুন:

পর্তুগাল খেলা কোন চ্যানেলে দেখাবে | পর্তুগাল ফুটবল লাইভ ম্যাচ 2022

পর্তুগাল এবং ঘানা উভয় দলই তাদের খেলার জন্য ভক্তদের পছন্দের তালিকায় রয়েছে। দুটি দল নিজ নিজ জায়গা থেকে খেলায় দুর্দান্ত পারফরমেন্স করার জন্য প্রস্তুত। বাংলাদেশে পর্তুগাল এবং ঘানা উভয় দলের ভক্তই রয়েছে। তাই পর্তুগাল বনাম ঘানার খেলাটি অনেক জমজমাট হতে চলেছে। যেহেতু সারা বিশ্বজুড়ে দুটি দেশের ভক্ত রয়েছে তাই সবাই অধীর আগ্রহ রয়েছে কখন খেলাটি শুরু হবে এবং তারা কিভাবে সহজেই এই খেলাটি লাইভ উপভোগ করতে পারবে পর্তুগাল খেলা কোন চ্যানেলে দেখাবে।

আমি নিচে বেশ কিছু দেশের টিভি চ্যানেলের লিস্ট দিয়ে দিচ্ছি যেগুলোর মাধ্যমে আপনারা চাইলে নিজ নিজ কান্ট্রি থেকে খেলা করতে পারবেন।

বাংলাদেশ– TV: GTV, T-Sports, BTV;

  • Live stream: Toffee

ইন্ডিয়া– Sports18 and Sports18 HD;

  • Live stream: Jiocinema

কানাডা – TV: CTV, TSN; 

  • Live Stream: fuboTV, TSN app

ইউনাইটেড কিংডম – TV: BBC One; 

  • Live Stream: BBC iPlayer, BBC Sport Website

অস্ট্রেলিয়া – TV: SBS; 

  • Live Stream: SBS On Demand

নিউজিল্যান্ড – TV: Sky Sports; 

  • Live Stream: Sky Sport

মালয়েশিয়া – TV: RTM, Astro; 

  • Live Stream: Astro Go

সিঙ্গাপুর – TV: Mediacorp Channel 5; 

  • Live Stream: StarHub TV, IPTV, Singtel TV

হংকং – TV: BeIN Sports, ITV; 

  • Live Stream: Now TV, ViuTV

নাইজেরিয়া – SuperSport and Showmax Pro.

ফুটবল লাইভ আজকের খেলা পর্তুগাল

কাতার ফিফা বিশ্বকাপে পর্তুগালের প্রথম খেলা অনুষ্ঠিত হবে বৃহস্পতিবার রাত দশটায়। পর্তুগালের বিপক্ষে সেদিন মাঠে নামবে ঘানা। ফুটবল প্রেমীরা ইতিমধ্যে তাদের নিজেদের প্রিয় দলের খেলা কখন কিভাবে দেখতে হবে পর্তুগাল খেলা কোন চ্যানেলে দেখাবে তা নিয়ে খোঁজখবর নেওয়া শুরু করে দিয়েছে। পর্তুগাল খেলা কোন চ্যানেলে দেখাবে পর্তুগলের যারা ভক্ত রয়েছে তারা চাইলে বিভিন্ন উপায় তাদের লাইভ খেলা উপভোগ করতে পারবে। 

বারের বিশ্বকাপে পর্তুগালের গোল কিপার হিসেবে থাকবে রুই প্যাট্রিসিও, দিয়োগো কোস্তা, জোসে সা। পেপে, রুবেন দিয়াজ, জোয়াও ক্যান্সেলো, নুনো মেন্ডেজ, দিয়েগো দালত, অ্যান্তোনিও সিলভা, রাফায়েল গুয়েরেরো কে দেখা যাবে গোলরক্ষক হিসেবে। মিডফিল্ডার হিসেবে থাকবে ভিটিনহা, বার্নান্ডো সিলভা, ব্রুনো ফার্নান্ডেজ, রুবেন নেভেস, দানিলো পেরেইরা, পালহিনহা, জোয়াও মারিও, ওটাভিও, ম্যাথিউ নুনেজ, উইলিয়াম কার্ভালো। আর স্ট্রাইকার হিসেবে খেলতে দেখা যাবে জোয়াও ফেলিক্স, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, রাফায়েল লিয়াও, আন্দ্রে সিলভা, গোনস্যালো রামোজ, রিকার্ডো হোর্তা।

 পর্তুগাল বিশ্বকাপ কোন চ্যানেলে দেখাবে?

পর্তুগাল বনাম ঘানার খেলা উপভোগ করার জন্য পর্তুগিজ ভক্তরা যেসব চ্যানেলের চোখ রাখবেন তার একটি লিস্ট আমি উপরে দিয়ে দিয়েছি। বাংলাদেশে মূলত তিনটি টিভি চ্যানেলের মাধ্যমে এই খেলাটি লাইভ সম্প্রচার করা হবে। এই চ্যানেলগুলো হলো-

  • রাষ্ট্রীয় মালিকানাধীন বিটিভি
  • বেসরকারি টিভি চ্যানেল জিটিভি ও টি স্পোর্ট

এছাড়াও বেশ কিছু টিভি চ্যানেল রয়েছে যেগুলো বাংলাদেশের না। এর মধ্যে উল্লেখযোগ্য হলো স্পোর্টস 18, BBC iPlayer, iTV Hub, FOX ইত্যাদি।

আপনি এখানে প্রতিটি খেলার লাইভ সহ পর্তুগাল লাইভ ম্যাচ খেলার পূর্ব ধারণা আরো বিস্তারিত বিষয় থাকবে। 

এখানে দেখুন: কাতার বিশ্বকাপ 2022 লাইভ ম্যাচ

 পর্তুগাল ফুটবল লাইভ ভিডিও

যারা টিভি চ্যানেলে বসে ফুটবল খেলা দেখতে পছন্দ করেন না তারা পর্তুগাল ফুটবল লাইভ ভিডিও দেখতে পারবেন বিভিন্ন ওয়েবসাইট বা অ্যাপস এর মাধ্যমে। এজন্য দরকার আপনার সাথে থাকা একটি স্মার্টফোন এবং ইন্টারনেট কানেকশন। বেশ কিছু অ্যাপস রয়েছে যেগুলো ফোনে ডাউনলোড করার মাধ্যমে আপনি ফুটবল বিশ্বকাপ উপভোগ করতে পারবেন। বাংলাদেশের উল্লেখযোগ্য অ্যাপস হচ্ছে টফি। অ্যাপ ডাউনলোড করা যদি আপনার কাছে ঝামেলার মনে হয় তাহলে আপনি সরাসরি অনলাইনে বিভিন্ন ওয়েবসাইটের মাধ্যমে উপভোগ করতে পারবেন লাইভ খেলা।

 উপসংহারএতক্ষণে নিশ্চয়ই আপনারা বুঝে গেছেন পর্তুগাল লাইভ ম্যাচ স্ট্রিমিং পর্তুগাল খেলা কোন চ্যানেলে দেখাবে উপায় গুলো কি কি। এবার আপনারা আপনাদের নিজেদের পছন্দ ও সুযোগ সুবিধা মত যেকোনো একটি উপায়ে পর্তুগালের লাইভ স্ট্রিমিং উপভোগ করতে পারবেন। যাদের মনে হবে টিভিতে দেখলে সুবিধা তারা টিভিতে বিভিন্ন চ্যানেলের মাধ্যমে দেখে নিবেন অথবা যাদের মনে হবে যে হাতে থাকা স্মার্টফোনের মাধ্যমেই সুবিধা তারা স্মার্টফোনের অ্যাপস ডাউনলোড করে অথবা বিভিন্ন ওয়েবসাইটের মাধ্যমে খেলা গুলো উপভোগ করতে পারবেন। পর্তুগাল লাইভ ম্যাচ নিয়ে আজকের এই আর্টিকেলটি এখানেই শেষ করছি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex