vlxxviet mms desi xnxx

হের্থা বিএসসি কোন দেশের ক্লাব?

0
Rate this post

হের্থা বিএসসি কোন দেশের ক্লাব? | হের্থা বিএসসি ক্লাবের প্রতিষ্ঠাতা কে? | Hertha BSC Which Country Club?

হের্থা বিএসসি, ক্লাবটি বর্তমানে জার্মান ফুটবল লীগের শীর্ষ স্তর বুন্দেসলীগায় প্রতিদ্বন্দ্বীতা করে। ক্লাবটির সম্পূর্ণ নাম হলো Hertha, Berliner Sport Club। ক্লাবটিকে স্থানীয়রা Die Alte Dame নামেই ডেকে থাকেন। আজ আমরা জানবো, হের্থা বিএসসি কোন দেশের ক্লাব এবং ক্লাবটির প্রতিষ্ঠাতা কে।

আরো দেখুনঃ সরাসরি ফুটবল খেলা দেখার সফটওয়্যার.

হের্থা বিএসসি কোন দেশের ক্লাব?

এটি ৪ বার বিশ্বকাপ ফুটবলে জয়ী হওয়া দেশ জার্মানির একটি ক্লাব। ক্লাবটির গ্রাউন্ড Olympiastadion। এটি ৭৪ হাজার ৬৪৯ জন ধারণ ক্ষমতা বিশিষ্ট। 

হের্থা বিএসসি ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

আজ থেকে প্রায় ১৩১ বছর আগে, ১৮৯২ সালের ২৫ জুলাই হের্থা বিএসসি ক্লাবটি প্রতিষ্ঠা করা হয়েছিল। দুইটি দল মিলে এই ক্লাব প্রতিষ্ঠা করে। তারা ছিল ২ টি ভাইয়ের দল। ফ্রিটজ এবং ম্যাক্স লিন্ডনার এবং  অটো এবং উইলি লরেঞ্জ (Fritz and Max Lindner and Otto and Willi Lorenz) এই চারজন মিলে ক্লাবটি প্রতিষ্ঠা করেছিলেন।

ক্লাবের বর্তমান ক্রীড়া পরিচালক বেঞ্জামিন ওয়েবার (Benjamin Weber)। প্রেসিডেন্ট হলেন কে বার্নস্টাইন (Kay Bernstein)। আর প্রধান কোচ স্যান্ড্রো স্চোয়ার্জ (Sandro Schwarz)।

আরো দেখুনঃ

ক্লাবটি অনেক ঘরোয়া শিরোপা লাভ করেছে। তার পাশাপাশি Berlin Cup, Amateur-Oberliga Berlin, Regionalliga  Berlin, Oberliga Berlin, Berlin/Brandenburg Champions, Gauliga Berlin-Brandenburg এগুলোর প্রতিটাতেই বিজয়ী এই ক্লাব। এছাড়াও Under 19 Bundesliga North/Northeast, German Under 19 Championship এর মতো ইয়ুথ গেমস গুলোতেও শিরোপা আছে এই ক্লাবের।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex