vlxxviet mms desi xnxx

বেলজিয়াম বনাম মরক্কো লাইভ ম্যাচ 2022

0
Rate this post

বেলজিয়াম বনাম মরক্কো লাইভ ম্যাচ | মরক্কো বনাম বেলজিয়াম লাইভ ম্যাচ দেখার উপায় | Belgium vs Morocco Live Match 2022

দ্যা গ্রেটেস্ট শো অন আর্থ খ্যাত ফিফা ওয়ার্ল্ড কাপ ২০২২ এর ২২ তম আসর অনুষ্ঠিত হচ্ছে কাতারে। ৩২ দল ৮ টি গ্রুপে বিভক্ত ৮ টি ভেন্যুতে মিলে চলছে এই ফুটবলের মহারণ। তন্মধ্যে গ্রুপ এফ তে গতবারের সেমি ফাইনালিস্ট বেলজিয়ামের সাথে রয়েছে ক্রোয়েশিয়া ও মরক্কোর মতো দুই ডার্ক হর্স। আগামী ২৭ ডিসেম্বর সন্ধ্যা ৭ টাই আল বাইত স্টেডিয়াম মাঠে নামবে ইউরোপ ও আফ্রিকার দুটি দেশ। বেলজিয়াম বনাম মরক্কো ম্যাচ দুই দলের স্কোয়াড প্রিভিউ সহ ট্যাকটিক্স নিয়ে, আলোচনা ক্রমান্বয়ে নিম্নরুপ।

আরো দেখুন:

বেলজিয়াম বনাম মরক্কো লাইভ ম্যাচ প্রিভিউ 

বেলজিয়াম প্রথম ম্যাচে কানাডার বিপক্ষে ১-০ ব্যবধানে জিতলেও মরক্কো ক্রোয়েশিয়ার বিপক্ষে ড্র করে৷ সুতরাং, মানসিক ভাবে বেলজিয়াম কিছুটা এগিয়ে মরক্কোর তুলনায়। 

বেলজিয়াম বনাম মরক্কো ম্যাচের বেলজিয়ামে স্কোয়াড প্রিভিউ 

বেলজিয়াম ফিফা বিশ্বকাপ ২০২২ এর সবচেয়ে ফেভারিট এবং ভারসাম্যপূর্ণ দলগুলোর একটা। দুর্দান্ত স্কোয়াড রয়েছে সাথে অভিজ্ঞ ও তরুণদের সমন্বয়ের সাথে একটা দুর্দান্ত কোচ রয়েছে। কোচ রবার্টো মার্টিনেজ ৩-৪-২-১ এ খেলিয়ে থাকে সাধারণত বেলজিয়াম কে।

গোলকিপার অপশনে রয়েছে বিশ্বের অন্যতম  সেরা রিয়াল মাদ্রিদ কে উচল জেতানোর নায়ক থিবো কোর্তোয়া। ব্যাকাপ হিসেবে রয়েছে সাইমন মিগনোলেট ও ক্যাস্টিলাস।

ডিফেন্সে রয়েছে অভিজ্ঞ ভার্তোনগেন ও অল্ডার ওয়াইল্ড। তাছাড়া তরুন কাস্তাগনে, ফায়েস ও থিটা রয়েছে, আর লেফট ব্যাক হিসেবে অভিজ্ঞ ডর্টমুন্ড তারকা থমাস মুনিয়ের।

মিডফিল্ডে রয়েছে বিশ্বের সেরা এট্যাকিং মিডফিল্ডার কেভিন ডি ব্রুইনা। তাছাড়া এলেক্স উইটসেল ও তিয়েলেমিনেসের হোল্ডিং মিডের পাশাপাশি উইংয়ে গতির ঝড় তুলবে থ্রোগান হ্যাজার্ড, কারাস্কো ও কাস্তাগনে। তাছাড়া ডিয়ান্ডংকার,ওনানা এবং ভানাকেন থাকবে মিডফিল্ডে ব্যাকাপ হিসেবে। 

ফরোয়ার্ড লাইনে অভিজ্ঞ মেইন স্ট্রাইকার লুকাকুর ইনজুরিতে ইডেন হ্যাজার্ডের পাশাপাশি স্ট্রাইকার হিসেবে খেলবে বাটশুয়ায়ি। তাছাড়া আরও রয়েছে চার্লস ডি ক্যাটেলারে, ডকু,ড্রাই মার্টেন ও ট্রোসার্ডের মতো অভিজ্ঞ এবং তারণ্যের সমন্বয়।

সম্ভাব্য একাদশ : কোর্তোয়া, টবি অল্ডারওয়াইল্ড, ভার্তোনগেন, লিওনার্দো ডেনডনকার, কাস্তাগনে,তিয়েলেমিনাস, উইটসেল, কারাস্কো, হ্যাজার্ড, ডি ব্রুইনা ও বাটওয়ায়ি।

বেলজিয়াম বনাম মরক্কো ম্যাচের মরক্কোর স্কোয়াড প্রিভিউ

বেলজিয়ামের মতো তারকাবহুল দল না হলেও দুর্দান্ত সমন্বয়ের ভারসাম্য পূর্ণ দল মরক্কো। গত ১০ ম্যাচে মাত্র ১ টি হারের বিপরীতে ৭ টি জয়ের পাশাপাশি ড্র করেছে মাত্র ২ টি। গোলকিপার : সেভিয়ার অভিজ্ঞ বোনোর পাশাপাশি রয়েছে মনির এল কাজুই ও টাগনাওতি। অবশ্য প্রথম পছন্দ হিসেবে অবশ্যই বোনো থাকবে।

ডিফেন্ডার : ফুলব্যাক অপশনে বিশ্বের অন্যতম সেরা দুই ফুলব্যাক আশরাফ হাকিমি ও নৌসের মাজরাওয়ি রয়েছে। তাছাড়া ওয়েস্ট হামের নায়েগ অগের্ড ও অভিজ্ঞ জাওয়াদ এল ইয়াকিম ও রয়েছে। 

ফরোয়ার্ড : ফরোয়ার্ড লাইনে রয়েছে প্রথম পছন্দের চেলসির হাকিম জিয়েখ ও বার্সেলোনার লা মাসিয়ান লোনের প্লেয়ার আবদে এজ্জালজৌলির মতো তরুণ তুর্কী। তাছাড়া সেভিয়ার ইউসুফ এন নেসরি রয়েছে স্ট্রাইকার অপশনে। তাছাড়া জারৌরি ও বাউফাল উল্লেখযোগ্য নাম এই তালিকায়। 

সম্ভাব্য একাদশ : বোনো,হাকিমি,অগার্ড, সাইস, নৌসের মাজরাওয়ি, ওউনাহি, আমরাবাত, আমাল্লাহ, জিয়েখ, নেসরি ও বাউফল।

বেলজিয়াম বনাম মরক্কো হেড টু হেড পরিসংখ্যান 

বেলজিয়ামের মুখোমুখি হয়েছে মরক্কো এখনো পর্যন্ত তিনবার। তন্মধ্য বিশ্বকাপে একবার যেখানে বেলজিয়াম ১-০ গোলে জয় পেয়েছিল। তাছাড়া বাকি দুই ফ্রেন্ডলি ম্যাচে বেলজিয়াম ও মরক্কো একটা করে জয় পায়।

বেলজিয়াম বনাম মরক্কো লাইভ ম্যাচ দেখার উপায়

বেলজিয়াম বনাম মরক্কো ম্যাচ টিভিতে বাংলাদেশে টি-স্পোর্টস ও জি টিভি তে সরাসরি দেখা যাবে। তাছাড়া অনলাইনে পেইড মাধ্যমের রয়েছে Rabbithole, Binge,Toffee, Bioscope এর মতো অনলাইন প্ল্যাটফর্ম যেখানে নির্দিষ্ট সময় বা টুর্নামেন্টের জন্য নির্দিষ্ট অর্থ দিয়ে সাবস্ক্রিপশন প্যাক কিনতে হয়৷ 

তাছাড়া ওয়াইফাই ব্যবহারকারীদের  লাইভ স্ট্রিমের ক্ষেত্রে আরও কিছু ওয়েবসাইট আছে যেমন Beinmatch.com ও Yallashoot.com অন্যতম।  আরও কিছু অনলাইন অ্যাপ আছে যেগুলো প্লে-স্টোরে ও গুগল থেকে সরাসরি ডাউনলোড করা যায়। বেলজিয়াম বনাম মরক্কো ফ্রি লাইভ ম্যাচ দেখার জন্য অ্যাপগুলো হলো : 

আপনি এখানে প্রতিটি খেলার লাইভ সহ বেলজিয়াম বনাম মরক্কো লাইভ ম্যাচ খেলার আগে সব ধরনের ধারণা বিস্তারিত বিষয় থাকবে। 

এখানে দেখুন: কাতার বিশ্বকাপ লাইভ ম্যাচ 2022

  1. Dora TV
  2. Live NetTV Apk
  3. Durbin TV
  4. HD Streamz
  5. Yacine TV
  6. koora Live Tv
  7. Stream IndiaTv
  8. Oreo Tv
  9. Thop TV pro
  10. Ten Spots Live Tv
  11. Aos TV
  12. BDiX Livr Tv
  13. Redbox TV
  14. Kingobd Sports

তাছাড়া বিশ্বব্যাপী দক্ষিণ আমেরিকা অঞ্চলের দেশ গুলো তে TYC, TV Globo, Red Uno, ভারতীয় উপমহাদেশে Viacom.com, পাকিস্তানে Ary Digital Network, ইউরোপে Fox, Sky Sports ইত্যাদি। অস্ট্রেলিয়ায় SBS এ ম্যাচ দেখাবে সরাসরি। 

বেলজিয়াম বনাম মরক্কো ম্যাচ ফেসবুকে দেখার উপায়

ফেসবুকের মাধ্যমেও ফিফা বিশ্বকাপ ২০২২ এর লাইভ ম্যাচ স্ট্রিমিং দেখা যাবে। ফেসবুক আইডিতে ঢুকে সার্চ অপশনে গিয়ে ফিফা বিশ্বকাপ ২০২২ এর লাইভ ম্যাচ লিখে সার্চ করলে বেশ কিছু পেইজ এবং গ্রুপে লাইভ স্ট্রিমিং করার সুযোগ থাকছে।

তাছাড়া Sofascore, Footmob, Aiscore, Espn, Livescore এর মতো ওয়েবসাইট গুলোতে ম্যাচের লাইভ স্কোর এবং পরিসংখ্যান দেখা যায়।

আরো দেখুনঃ

বেলজিয়াম বনাম মরক্কো ম্যাচের শেষকথা 

বেলজিয়াম বনাম মরক্কো’র লড়াই হবে ইউরোপ ও আফ্রিকার ফুটবলীয় লড়াই। বেলজিয়াম একটু ফেভারিট হয়ে শুরু করলেও মরক্কোও ছেড়ে দিবে না তাদের।দুইদলের ফুটবলীয় শক্তি দেখার অপেক্ষায় গোটা ফুটবল বিশ্ব। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex