vlxxviet mms desi xnxx

আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া পরিসংখ্যান 2024

0
5/5 - (1 vote)

আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া পরিসংখ্যান 2024 | আর্জেন্টিনা VS ক্রোয়েশিয়া পরিসংখ্যান কোন দল বেশি শক্তিশালী? | Argentina vs Croatia Stats 2024

২০২২ ফিফা বিশ্বকাপে ক্রোয়েশিয়া বেশ ভালো একটি র‍্যাংকিং এ রয়েছে। একের পর এক অসাধারণ খেলার জাদুতে তারা নিজেদেরকে কোয়ার্টার ফাইনালে নিয়ে গেছে। তাদের সর্বশেষ ম্যাচ ছিল জাপানের সাথে যা তারা ৩-১ গোলের ব্যবধানে জয় পেয়েছে এবং নিজেদের কোয়ার্টার ফাইনালে টিকেট নিশ্চিত করেছে। তরুণ খেলোয়াড় দিয়ে ভরপুর একটি শক্তিশালী দল হচ্ছে ক্রোয়েশিয়া। 

দুইবার ইউইএফএ ট্রফির বিজয়ী হলো আর্জেন্টিনা। কোপা আমেরিকা ট্রফিও তাদের দখলে রয়েছে। ১৯৯২ সালে কনফেডারেশন কাপ জয়ের মাধ্যমে তারা নিজেদের দলকে আরো শক্তিশালী দলে পরিণত করেছে। 

আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া নিজেদের মধ্যকার খেলার মাঠে মুখোমুখি হয়েছিল মোট ৫ বার। এই পাঁচবারের দুইবার আর্জেন্টিনা জয় পেয়েছে দুইবার পেয়েছে ক্রোয়েশিয়া আর একটি ম্যাচ ড্র এর মাধ্যমে শেষ হয়েছিল। চলুন বিস্তারিত জেনে নেই আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া পরিসংখ্যান‌কি বলছে এই দুই দল সম্পর্কে।

আরো দেখুন:

আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া পরিসংখ্যান 2024

তারিখম্যাচফলাফলস্কোরপ্রতিযোগিতা
৪ জুন ১৯৯৪আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়াড্রআন্তর্জাতিক বন্ধুত্বপূর্ণ
২৬ জুন ১৯৯৮আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়াআর্জেন্টিনা বিজয়ী ১-০ফিফা বিশ্বকাপ
১ মার্চ ২০০৬আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়াক্রোয়েশিয়া বিজয়ী২-৩আন্তর্জাতিক বন্ধুত্বপূর্ণ
১২ নভেম্বর ২০১৪আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়াআর্জেন্টিনা বিজয়ী২-১আন্তর্জাতিক বন্ধুত্বপূর্ণ
২১ জুন ২০১৮আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়াক্রোয়েশিয়া বিজয়ী৩-০ফিফা বিশ্বকাপ

আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া কে বেশি শক্তিশালী?

যদি আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া পরিসংখ্যান এর দিকে যদি আমরা লক্ষ্য করি তাহলে স্পষ্ট দেখতে পাবো যে দুই দলই শক্তির দিক থেকে সমানে সমানে রয়েছে। দুই দলই সমান সমান খেলার মাঠে। জয় ও হারের দিক থেকে সমান সমান হলেও গোলের দিক থেকে কিন্তু ক্রোয়েশিয়াই এগিয়ে রয়েছে আর্জেন্টিনার তুলনায়। এই পাঁচটি ম্যাচে আর্জেন্টিনার গোল সংখ্যা ছিল ৫ আর ক্রোয়েশিয়ার গোল সংখ্যা ৭। এদিকে আবার আর্জেন্টিনা ও ক্রোয়েশিয়া উভয় দলই একটি ম্যাচে গোল শূন্য অবস্থায় হেরেছে প্রতিপক্ষের কাছে।

১৯৯৪ এই সালের ৪ জন আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া প্রথমবারের মতো মুখোমুখি হয়েছিল আন্তর্জাতিক বন্ধুত্বপূর্ণ ম্যাচে যেই ম্যাচটি গোলশূন্য অবস্থায় ড্র করে। এরপর ১৯৯৮ সালের ২৬ শে জুন ক্রোয়েশিয়া আর্জেন্টিনার কাছে এক শূন্য গোলের ব্যবধানে ফিফা ওয়ার্ল্ড কাপে হেরে যায়।

পহেলা মার্চ ২০০৬ সালে ক্রোয়েশিয়া নিজেদের হারের বদলা নিয়ে নেয় আর্জেন্টিনার সাথে আন্তর্জাতিক বন্ধুত্বপূর্ণ ম্যাচে। ম্যাচটিতে ক্রোয়েশিয়ার গোল সংখ্যা ছিল ৩ আর্জেন্টিনার ছিল ২। ১টি গোল বেশি করার কারণে জয় পায় ক্রোয়েশিয়া।

২০১৪ সালের ১২ নভেম্বর চতুর্থবারের মতো আর্জেন্টিনা মুখোমুখি হয় ক্রোয়েশিয়ার যেই ম্যাচে আর্জেন্টিনা জয় পায় ক্রোয়েশিয়ার সাথে। ঐ ম্যাচে আর্জেন্টিনা গোল করে দুইটি আর ক্রোয়েশিয়া করে একটি। ২০১৮ সালের একুশে জুন ফিফার মঞ্চে ক্রোয়েশিয়া খুব খারাপ ভাবে আর্জেন্টিনাকে পরাজিত করে। আর্জেন্টিনা একটি গোলও করতে পারেনি। অপরদিকে ক্রোয়েশিয়া তিন তিনটি গোল খাইয়ে আর্জেন্টিনাকে পরাস্ত করে।

জয়া আর হারকে পরিমাপ করলে তো উভয় দলের মাপকাঠি সমান সমান। কিন্তু গোলের পরিমাণের দিক থেকে ক্রোয়েশিয়াই এগিয়ে। তাই আমি শক্তির দিক থেকেও ক্রোয়েশিয়াকেই এগিয়ে রাখবো।

সমাপ্তি: ক্রোয়েশিয়া আর আর্জেন্টিনা এমন দুটি দল যারা নিজেদের পূর্বেকার খেলা গুলোতে সমানে সমানে খেলেছিল। একবার একজন জয় পেলে পরেরবার আরেকজন জয় পেতে। কিন্তু হার মানার পাত্র কেউই ছিলনা। আর আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া পরিসংখ্যানও | Argentina vs Coratia Head to Head কিন্তু সেই দিকে ইঙ্গিত করছে যে উভয় দলই শক্তির বিবেচনায় ও দক্ষতায় সমান অবস্থানে রয়েছে। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex