vlxxviet mms desi xnxx

ব্রাজিল বনাম নেদারল্যান্ডস পরিসংখ্যান 2024

0
Rate this post

ব্রাজিল বনাম নেদারল্যান্ডস পরিসংখ্যান 2024 | ব্রাজিল বনাম নেদারল্যান্ডস পরিসংখ্যান কোন দল বেশি শক্তিশালী? | Brazil vs Netherlands Stats 2024

নেদারল্যান্ডস সারাবিশ্বে অন্যতম সেরা জাতীয় দল হিসেবে বিবেচিত ফুটবল খেলায়। নেদারল্যান্ডস তাদের শেষ খেলায় ব্রিটিশদের সাথে সাথে যে সকলকে একটি চমক দিয়েছে তা তো প্রমাণিত! নেদারল্যান্ডস একটি শক্তিশালী দল তারা একের পর এক পর্ব পার করার মাধ্যমে নিজেদেরকে প্রমাণ করে চলেছে। তারা যে বিশ্বকাপের মঞ্চে শুধু খেলতে আসেনি বিশ্ব কাপের অংশ হতে এসেছে তা তারা আবারও দেখিয়ে দিল ব্রিটিশদের সাথে। 

নেদারল্যান্ডস অসাধারণ একটি দল তারা নিজেদের খেলোয়াড় ও খেলার অসাধারণ ও দুর্দান্ত স্টাইলের কারণে মানুষের কাছে বেশি পছন্দনীয়। ব্রাজিলের অপরাজিত থাকার রেকর্ড অসংখ্য রয়েছে। বিশ্বকাপে সবচেয়ে বেশি কাপ জয়ী কিন্তু এই ব্রাজিলরাই।

কিন্তু এই ব্রাজিল বনাম নেদারল্যান্ডেসের পরিসংখ্যান কি বলছে তাদের ব্যাপারে সেটা একটু আমাদের জানা দরকার তাদের ভালো মন্দ বিবেচনা করার আগে। তাই আজ আপনাদের সামনে নিয়ে এসেছি ব্রাজিল বনাম নেদারল্যান্ডস পরিসংখ্যান যেখান থেকে আপনি খুব সহজেই তাদের পূর্বের সকল ম্যাচের অবস্থা সম্পর্কে জানতে পারবেন।

আরো দেখুন:

ব্রাজিল বনাম নেদারল্যান্ডস পরিসংখ্যান 2024

  • নেদারল্যান্ডসের জয় – ০৪
  • ব্রাজিলের জয় – ০৪
  • ড্র – ০৪
তারিখম্যাচফলাফলস্কোরপ্রতিযোগিতা
02 মে 1963ব্রাজিল বনাম নেদারল্যান্ডসনেদারল্যান্ডস১-০আন্তর্জাতিক বন্ধুত্বপূর্ণ
03 জুলাই 1974ব্রাজিল বনাম নেদারল্যান্ডসব্রাজিল২-০ফিফা বিশ্বকাপ
20 ডিসেম্বর 1989ব্রাজিল বনাম নেদারল্যান্ডসব্রাজিল০-১আন্তর্জাতিক বন্ধুত্বপূর্ণ
09 জুলাই 1994ব্রাজিল বনাম নেদারল্যান্ডসনেদারল্যান্ডস২-৩ফিফা বিশ্বকাপ
31 আগস্ট 1996ব্রাজিল বনাম নেদারল্যান্ডস২-২আন্তর্জাতিক বন্ধুত্বপূর্ণ
07 জুলাই 1998ব্রাজিল বনাম নেদারল্যান্ডসনেদারল্যান্ডস১-১ফিফা বিশ্বকাপ
05 জুন 1999ব্রাজিল বনাম নেদারল্যান্ডস২-২আন্তর্জাতিক বন্ধুত্বপূর্ণ
08 জুন 1999ব্রাজিল বনাম নেদারল্যান্ডসনেদারল্যান্ডস১-৩আন্তর্জাতিক বন্ধুত্বপূর্ণ
09 অক্টোবর 1999ব্রাজিল বনাম নেদারল্যান্ডস২-২আন্তর্জাতিক বন্ধুত্বপূর্ণ
02 জুলাই 2010ব্রাজিল বনাম নেদারল্যান্ডসনেদারল্যান্ডস২-১ফিফা বিশ্বকাপ
04 জুন 2011ব্রাজিল বনাম নেদারল্যান্ডস০-০আন্তর্জাতিক বন্ধুত্বপূর্ণ
12 জুলাই 2014ব্রাজিল বনাম নেদারল্যান্ডসব্রাজিল৩-১ফিফা বিশ্বকাপ

ব্রাজিল বনাম নেদারল্যান্ডস পরিসংখ্যান কে বেশি শক্তিশালী

১৯৬৩ সালের দুই মে নেদারল্যান্ডস বনাম ব্রাজিল আন্তর্জাতিক বন্ধুত্বপূর্ণ ম্যাচে প্রথম মুখোমুখি হয় আর সেই ম্যাচেই ব্রাজিল মুখ থুবড়ে পড়ে নেদারল্যান্ডসের কাছে। ১-০ গোলের ব্যবধানে নেদারল্যান্ডস জয় পায় ব্রাজিলের কাছে। 

কিন্তু নিজেদের এই হার যেন ভুলে যায়নি ব্রাজিল। তাই পরবর্তী ম্যাচে যখন নেদারল্যান্ডসের সাথে তাদের আবার সাক্ষাৎ হয় তখন এই বদলা তারা পুরোপুরি নিয়ে নেয়। তারা নেদারল্যান্ডসকে ২-০ গোলের ব্যবধানে হারিয়ে দেয়। ১৯৭৪ সালের ৩ জুলাই ফিফার সেই মঞ্চে নেদারল্যান্ডসকে নিজেদের শক্তি সম্পর্কে আরেকবার ধারণা দিয়ে দেয় ব্রাজিল।

প্রথম খেলায় হার যেন মেনে নিতে পারেনি ব্রাজিল। পরবর্তীতে ১৯৮৯ সালের ২০ ডিসেম্বর নেদারল্যান্ডকে আবারো ১-০ গোলের ব্যবধানে হারিয়ে দেয় ব্রাজিল। 

এরপর আবারও সেই ঘটনার পুনরাবৃত্তি করে তারা ১৯৭৪ সালের ৯ জুলাই ব্রাজিল ডাচদেরকে ৩-২ গোলের ব্যবধানে বিশ্বকাপের মঞ্চে আবারোও পরাস্ত করে। এর পরের ম্যাচে যখন নেদারল্যান্ডস আর ব্রাজিল আবার মুখোমুখি হয় সেই ম্যাচটি সমানে সমানে যুদ্ধ হয় ড্র  এর মাধ্যমে শেষ হয়।

পরপর হার ও ড্র করার ফলে নেদারল্যান্ডস যেন উন্মুখ হয়েছিল ব্রাজিলকে পরাজিত করার জন্য। আর সেই লক্ষ্যকে তারা বাস্তবায়ন করে ২০১০ সালের ২ জুলাই ফিফার মঞ্চে। সেখানে ডাচরা ব্রাজিলিয়ানদের ২-১ গোলের ব্যবধানে হারিয়ে দেয়।ব্রাজিল আর নেদারল্যান্ডের শেষ ম্যাচটি অনুষ্ঠিত হয় ২০১৪ সালের ১২ জুলাই ফিফার মঞ্চে সেখানেও ব্রাজিলদেরকে গোলশূন্য অবস্থায় ৩ গোল খাইয়ে পরাজিত করে নেদারল্যান্ডস। 

ব্রাজিল বনাম নেদারল্যান্ডস পরিসংখ্যান ঘাটলে আমরা যে জিনিসটা দেখতে পাই সেটা হচ্ছে মাঠের খেলা যে যাদের মনস্তাত্ত্বিক যুদ্ধেরই বহিঃপ্রকাশ তা বোঝা যায় কারণ এক দল যখন জয় পাচ্ছে পরবর্তী দল সেটি পরবর্তী ম্যাচে আবার নিজের করে নিচ্ছে। একজন গোল দিল সেই গোলের পরিমাণ খুব বেশি হচ্ছে না। যদিও ব্রাজিল একটি শক্তিশালী দল কিন্তু নেদারল্যান্ডসও কিন্তু জাতীয় পর্যায়ে একটি দুর্দান্ত দল হিসেবে স্বীকৃত। শক্তির বিবেচনা করলে আমি বলব যে দুই দলই সমানে সমানে রয়েছে কারণ এবার বিশ্বকাপের মঞ্চে নেদারল্যান্ডসই প্রথম দল যারা কোয়ার্টার ফাইনালে নিজেদের টিকেট নিশ্চিত করেছে যা কিন্তু এখনোও ব্রাজিল করতে পারেনি। 

ব্রাজিল বনাম নেদারল্যান্ডস পরিসংখ্যান সবচেয়ে বড় পরাজয়

ব্রাজিলের সবচেয়ে বড় পরাজয় ছিল উরুগুয়ের সাথে ১৯২০ সালের ১৮ সেপ্টেম্বর। ব্রাজিল সে সময় মুখোমুখি হয়েছিল চিলির, বেনা দেল মার স্টেডিয়ামে উরুগুয়ের সাথে।

যেখানে ব্রাজিল নিজেদের ক্যারিয়ারের সবচেয়ে বড় হার দেখে। ৬-০ গোলের বিশাল ব্যবধানে ব্রাজিলের ইতিহাসে সবচেয়ে বড় হারের রেকর্ড গড়ে। এরপর তারা আবার জার্মানির সাথে ২০১৪ সালের ৪ই জুলাই বিশ্বকাপের মঞ্চে ৭-১ উপর্যুপরি গোলে নাস্তাবুধ হয়। 

এদিকে নেদারল্যান্ডস ২১ ডিসেম্বর ১৯৬০ সালে ইংল্যান্ডের মুখোমুখি হয়। সে সময় ইংল্যান্ডের কাছে নেদারল্যান্ডস ১২-২ গোলের ব্যবধানে নিজেদের ক্যারিয়ারের সবচেয়ে বড় হারের রেকর্ড গড়ে।

ব্রাজিল বনাম নেদারল্যান্ডস লাইভ ম্যাচ ২০২৪

ব্রাজিল গ্রুপ -জি এ শীর্ষে রয়েছে যার মানে তারা গ্রুপ এইচ থেকে রানার্স আপ এর মুখোমুখি হবে। জি গ্রুপ থেকে প্রতিটি ম্যাচেই তারা জয় পেয়েছে। ব্রাজিল দক্ষিণ কোরিয়ার সাথে জিতলেই নিজেদের কোয়ার্টার ফাইনালে টিকেট নিশ্চিত করবে। 

যুক্তরাষ্ট্র তাদের বিশ্বকাপের যাত্রা নেদারল্যান্ডের সাথে ম্যাচের মাধ্যমেই সমাপ্তি টানে। ৩-১ গোলের বিশাল ব্যবধানে যুক্তরাষ্ট্রকে পরাস্ত করেন ডাচরা। 

নেদারল্যান্ডস কোয়ার্টার ফাইনালের টিকিট নিশ্চিত করার পর এখন পরবর্তীতে নেদারল্যান্ডসের খেলা পড়বে রাউন্ড ১৬ তে থাকা আর্জেন্টিনা সাথে কোয়ার্টার ফাইনালে খেলবে ডাচরা।

আরো দেখুন:

সমাপ্তি: ব্রাজিল বনাম নেদারল্যান্ডস পরিসংখ্যান আমাদেরকে এটাই জানান দিচ্ছে যে চারটি ম্যাচে জয় ছিল নেদারল্যান্ডস এর আর ব্রাজিলেরা চারটিণূ বাকি ০৪ টি ম্যাচ ড্রয়ের মাধ্যমে শেষ হয়। তার মানে দুই দলই যে শক্তির বিবেচনায় একই কাতারে রয়েছে তা তারা মাঠে খেলার মাধ্যমে প্রমাণ দিয়েছে। 

এবার ২০২২ কাতার বিশ্বকাপে ব্রাজিল আর সবচেয়ে ভালো দল হিসেবে খেলে চলছে ঐদিকে নেদারল্যান্ডস একের পর এক জয়ের মাধ্যমে নিজেদের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে। 

তাই জয় বলি বা পরাজয় উভয় দলই দুই দিক থেকেই সমানে সমান। আজকের আমাদের আর্টিকেলের উদ্দেশ্য ছিল আপনাদেরকে জানানো ব্রাজিল বনাম নেদারল্যান্ডস পরিসংখ্যান |  Brazil vs Netherlands Head to Head। আশাকরি আপনি খুব পরিষ্কারভাবেই বুঝতে পেরেছেন কোন দলের শক্তি কেমন খেলার মাঠে। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex