vlxxviet mms desi xnxx

পাকিস্তানের খেলা কবে 2024 | Pakistan Next Match Date 2024

0
5/5 - (1 vote)

পাকিস্তানের খেলা কবে হবে ২০২৪ | পাকিস্তানের ক্রিকেট খেলার সময়সূচি ২০২৪

বিশ্বের ক্রিকেট অঙ্গনে অন্যতম একটি ক্রিকেট দলের নাম হলো, পাকিস্তান। আর সে কারণে বিশ্বের বিভিন্ন দেশে রয়েছে পাকিস্তানের অগনিত ফ্যান ফলোয়ার। তো তাদের মধ্যে অনেকেই জানতে চায় যে, ২০২৪ সালে পাকিস্তানের খেলা কবে। তো যারা আসলে এই বিষয়টি সম্পর্কে জানতে চান। তাদের বলবো যে, ২০২৪ সালে পাকিস্তান টেষ্ট, ওয়ানডে এবং টি-টুয়েন্টি মিলে মোট ৬১ টি ম্যাচ খেলবে।

আর মোট ৬১ টি ম্যাচের মধ্যে কতগুলো টেষ্ট, ওয়ানডে ও টি – টুয়েন্টি খেলা হবে। এবার আমি আপনাকে সে সম্পর্কে বিস্তারিত তথ্য গুলো জানিয়ে দিবো। তাই আর দেরী না করে চলুন সরাসরি মূল আলোচনা তে ফিরে যাওয়া যাক। 

পাকিস্তানের খেলা কবে ২০২৪ | Pakistan Next Match Date 2024

আপনি যদি পাকিস্তানের ২০২৪ সালের খেলার সময়সূচি দেখেন। তাহলে লক্ষ্য করতে পারবেন যে, এই বছরে পাকিস্তান ক্রিকেট ম্যাচ নিয়ে অনেকটাই ব্যস্ত থাকবে। কেননা, ২০২৪ সালে পাকিস্তান শুধুমাত্র টি টুয়েন্টি ম্যাচ খেলবে মোট ২৫ টি। আর উক্ত ম্যাচ গুলো সব আন্তর্জাতিক পর্যায়ের।

তবে শুধুমাত্র টি টুয়েন্টি নয়, বরং পাকিস্তান আগামী দিন গুলোতে প্রায় ০৭ টি ম্যাচে টেষ্ট খেলায় অংশগ্রহন করবে। আর এই বছরে মোট ১৭ টি ওয়ানডে ম্যাচে পাকিস্তান অংশগ্রহন করবে। তো এই পাকিস্তানের খেলার সময়সূচি থেকে এটা ষ্পষ্ট বোঝা যায়। চলতি বছর পাকিস্তান ক্রিকেট ম্যাচে বেশ ব্যস্ত একটা সময় পার করবে।

আরো দেখুন:

পাকিস্তানের ক্রিকেট খেলা কবে ২০২৪

উপরের আলোচনা থেকে আমরা পাকিস্তানের তিন ফরম্যাটের মোট ম্যাচ এর সংখ্যা সম্পর্কে জানতে পারলাম। আর ইতিমধ্যেই পাকিস্তান ইংল্যান্ড, নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কার বিপক্ষে দুইটি করে টেষ্ট ম্যাচ খেলা সম্পন্ন করেছে। তবে টেষ্ট খেলার বাইরে পাকিস্তান আরো কিছু দেশের সাথে ওয়ানডে ক্রিকেট ম্যাচে অংশগ্রহন করবে।

যেমন, শ্রীলঙ্কার বিপক্ষে মোট ০২ টি ওয়ানডে ম্যাচে পাকিস্তান অংশগ্রহন করেছে। সেইসাথে ইংল্যান্ড ও নিউজিল্যান্ড এর বিপক্ষে মোট ০২ টি ও ০৩ টি করে ওয়ানডে ম্যাচ খেলেছে। এগুলোর পাশাপাশি সুপার লিগের ম্যাচে মোট চারটি দলের বিপক্ষে পাকিস্তানের ০৩ টি করে ওয়ানডে ম্যাচ খেলার সময়সূচী রয়েছে।

এছাড়াও আপনি যদি শুধুমাত্র টি টুয়েন্টি ফরম্যাট এর কথা চিন্তা করে দেখেন। তাহলে লক্ষ্য করতে পারবেন যে, ২০২৪ সালের আগষ্ট মাস থেকে শুরু করে সেপ্টেম্বর মাস পর্যন্ত সময়ে পাকিস্তান কে এসিসি এশিয়া কাপে অংশগ্রহন করতে হবে। তারপর অষ্ট্রেলিয়া তে অনুষ্ঠিত হবে টি টোয়েন্টি বিশ্বকাপ। সেখানেও জনপ্রিয় পাকিস্তান দলের অংশগ্রহন থাকবে। 

পাকিস্তানের ক্রিকেট খেলার সময়সূচি ২০২৪

এতক্ষন থেকে আমরা পাকিস্তানের খেলা কবে তার মোট ম্যাচ গুলো সম্পর্কে জেনেছি। তো এবার আমি আপনাকে পাকিস্তানের ক্রিকেট খেলার সময়সূচি জানিয়ে দিবো। যেখান থেকে আপনি জানতে পারবেন ২০২৪ সালের কোন মাসে কোন দলের বিপক্ষে পাকিস্তান ক্রিকেট দল অংশগ্রহন করবে। আর উক্ত খেলার সময়সূচি নিচে প্রদান করা হলো। 

নোটঃ এখানে গত মাসের খেলা যেগুলো হয়ে গেছে। সেগুলো আর উল্লেখ করিনি।

July 2024: Pakistan Tour of Sri Lanka

  1. ম্যাচঃ ০২ টি টেষ্ট,
  2. ভেন্যুঃ শ্রীলঙ্কা,

September 2024: Asia Cup 2024

  1. ম্যাচঃ ১২ টি ওয়ানডে এবং একটি ফাইনাল,
  2. ভেন্যুঃ শ্রীলঙ্কা,

Oct – Nov 2024: ICC Cricket World Cup 2024

  1. ম্যাচঃ ৪৮ টি ওয়ানডে,
  2. ভেন্যুঃ ইন্ডিয়া,

Dec 2024 -Jan 2024: Pakistan Tour of Australia 2024-24

  1. ম্যাচঃ ০৩ টি টেষ্ট ম্যাচ,
  2. ভেন্যুঃ অষ্ট্রেলিয়া,

তো উপরের তালিকা তে আপনি ২০২৪ সালের পাকিস্তানের খেলার সময়সূচি দেখেতে পাচ্ছেন। আর উক্ত সময়সূচি অনুযায়ী পাকিস্তানের পরবর্তী খেলা গুলো অনুষ্ঠিত হবে।

লাইভ সহ পাকিস্তানের খেলার আগে সব ধরনের  বিস্তারিত বিষয় থাকবে।

পাকিস্তানের খেলা গুলো এখানে সরাসরি দেখুন-.

পাকিস্তানের খেলা কবে হবে FAQ

Q: Asia Cup 2024 কোথায় হবে?

A: 2024 সালে যে এশিয়া কাপ এর আয়োজন করা হয়েছে। সেই খেলাটি মূলত পাকিস্তানে অনুষ্ঠিত হবে। আর উক্ত সিন্ধান্ত টি এশিয়ান ক্রিকেট কাউন্সিল থেকে নেওয়া হয়েছে।

Q: 2024 সালে পাকিস্তান কত গুলো টেস্ট খেলবে?

A: ২০২৪ সালের পুরো সময়টা জুড়ে পাকিস্তান মোট ০৭ টি টেষ্ট ম্যাচে অংশগ্রহন করবে।

Q: এশিয়া কাপ কত বছর পর পর অনুষ্ঠিত হয়?

A: বর্তমানের জনপ্রিয় এশিয়া কাপ মোট ০২ বছর পর পর অনুষ্ঠিত হয়। 

পাকিস্তানের খেলা কবে ও আমাদের কিছুকথা

আপনারা যারা জানতে চেয়েছেন যে, পাকিস্তানের খেলা কবে। আশা করি, তারা তাদের প্রশ্নের সঠিক উত্তর জানতে পারছেন। কেননা, আজকের আর্টিকেলে আমি ২০২৪ সালের পাকিস্তানের খেলার সময়সূচি সম্পর্কে জানিয়ে দিয়েছি।

তো আপনি যদি ক্রিকেট খেলা সংক্রান্ত আরো কোনো তথ্য জানতে চান। তাহলে আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করবেন। আর এতক্ষন ধরে আমাদের সাথে থাকার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। ভালো থাকুন, সুস্থ থাকুন আর ক্রিকেট খেলা উপভোগ করুন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex