vlxxviet mms desi xnxx

আর্জেন্টিনা বনাম মেক্সিকো লাইভ ম্যাচ 2022 | মেক্সিকো বনাম আর্জেন্টিনা লাইভ ম্যাচ

0
Rate this post

আর্জেন্টিনা বনাম মেক্সিকো লাইভ ম্যাচ 2022 | Argentina vs Mexico Live Match 2022 | আর্জেন্টিনা বনাম মেক্সিকো ম্যাচ ফেসবুকে দেখার উপায়

দিয়াগো ম্যারাডোনা থেকে মেসি, দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনার বিশ্বকাপের শুরুটা অপ্রত্যাশিত ভাবে জঘন্যরকম হয়েছে সৌদি আরবের বিপক্ষে ২-১ ব্যাবধানে হেরে। গত তিনবছর ধরে ৩৬ ম্যাচে অপরাজিত লিওনেল মেসির দল ঘুড়ে দাঁড়াতে আত্মপ্রত্যয়ী হয়ে মাঠে নামবে মেক্সিকোর বিপক্ষে। অপরদিকে মেক্সিকো প্রথম ম্যাচে দুর্দান্ত খেলে পোল্যান্ডের বিপক্ষে ড্র করলেও তারা এই ম্যাচ নিয়ে আশাবাদী। দ্যা গ্রেটেস্ট শো অন আর্থ খ্যাত কাতার বিশ্বকাপে একটা উত্তেজনাপূর্ন লড়াইয়ের অপেক্ষায় গোটা বিশ্ব। শেষ ১৬ তে ওঠার জন্য এই ম্যাচ রীতিমতো ডু অর ডাই দুই দলের জন্যই।

আরো দেখুন:

আর্জেন্টিনা বনাম মেক্সিকো লাইভ ম্যাচ বাংলাদেশ সময়সূচি 

মেক্সিকো বনাম আর্জেন্টিনা ম্যাচ কাতারের লুসাইল সিটির লুসাইল ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ১ টায় অনুষ্ঠিত হবে। 

আর্জেন্টিনা বনাম মেক্সিকো লাইভ ম্যাচ পরিসংখ্যান 

আর্জেন্টিনা বনাম মেক্সিকো দক্ষিণ এবং উত্তর আমেরিকা মহাদেশের দুই দল একে অপরের বিপক্ষে ইতিপূর্বে বিশ্বকাপে মোট দুইবার দেখা হয়েছে ; যেখানে আর্জেন্টিনা ৩-১ ও ২-১ ব্যবধানে জয়লাভ করে। মোট ৩৫ বারের দেখায় সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে আর্জেন্টিনার জয় ১৬ টি ম্যাচে,মেক্সিকোর ৫ টি ম্যাচে এবং বাকি ১৪ টি ম্যাচ ড্র হয়েছে।

দলজয়পরাজয় ড্র
আর্জেন্টিনা ১৬১৪
মেক্সিকো১৬১৪

 

  • আর্জেন্টিনার মোট গোল সংখ্যা : ৫৭ টি।
  • মেক্সিকোর মোট গোল সংখ্যা : ৩৪ টি।

আরো দেখুন: আর্জেন্টিনা বনাম মেক্সিকো পরিসংখ্যান.

আর্জেন্টিনা বনাম মেক্সিকো লাইভ ম্যাচ দেখার উপায়

আর্জেন্টিনা বনাম মেক্সিকো ম্যাচ টিভিতে বাংলাদেশে টি-স্পোর্টস ও জি টিভি তে সরাসরি দেখা যাবে। তাছাড়া অনলাইনে পেইড মাধ্যমের রয়েছে Rabbithole, Binge,Toffee, Bioscope এর মতো অনলাইন প্ল্যাটফর্ম যেখানে নির্দিষ্ট সময় বা টুর্নামেন্টের জন্য নির্দিষ্ট অর্থ দিয়ে সাবস্ক্রিপশন প্যাক কিনতে হয়৷ 

তাছাড়া ওয়াইফাই ব্যবহারকারীদের  লাইভ স্ট্রিমের ক্ষেত্রে আরও কিছু ওয়েবসাইট আছে যেমন Beinmatch.com ও Yallashoot.com অন্যতম।  আরও কিছু অনলাইন অ্যাপ আছে যেগুলো প্লে-স্টোরে ও গুগল থেকে সরাসরি ডাউনলোড করা যায়।  আর্জেন্টিনা বনাম মেক্সিকো ফ্রি লাইভ ম্যাচ দেখার জন্য অ্যাপগুলো হলো : 

  1. Dora TV
  2. Live NetTV Apk
  3. Durbin TV
  4. HD Streamz
  5. Yacine TV
  6. koora Live Tv
  7. Stream IndiaTv
  8. Oreo Tv
  9. Thop TV pro
  10. Ten Spots Live Tv
  11. Aos TV
  12. BDiX Livr Tv
  13. Redbox TV
  14. Kingobd Sports

তাছাড়া বিশ্বব্যাপী দক্ষিণ আমেরিকা অঞ্চলের দেশ গুলো তে TYC, TV Globo, Red Uno, ভারতীয় উপমহাদেশে Viacom.com, পাকিস্তানে Ary Digital Network, ইউরোপে Fox, Sky Sports ইত্যাদি। অস্ট্রেলিয়ায় SBS এ ম্যাচ দেখাবে সরাসরি। আর্জেন্টিনায় TVP ও TYC স্পোর্টস ম্যাচ দেখাবে এবং মেক্সিকোতে Sky, Televisia ও TV Azteka ম্যাচ দেখাবে সরাসরি। 

আর্জেন্টিনা বনাম মেক্সিকো ম্যাচ ফেসবুকে দেখার উপায়

ফেসবুকের মাধ্যমেও ফিফা বিশ্বকাপ ২০২২ এর লাইভ ম্যাচ স্ট্রিমিং দেখা যাবে। ফেসবুক আইডিতে ঢুকে সার্চ অপশনে গিয়ে ফিফা বিশ্বকাপ ২০২২ এর লাইভ ম্যাচ লিখে সার্চ করলে বেশ কিছু পেইজ এবং গ্রুপে লাইভ স্ট্রিমিং করার সুযোগ থাকছে।

তাছাড়া Sofascore, Footmob, Aiscore, Espn, Livescore এর মতো ওয়েবসাইট গুলোতে ম্যাচের লাইভ স্কোর এবং পরিসংখ্যান দেখা যায়।

আপনি এখানে প্রতিটি খেলার লাইভ সহ আর্জেন্টিনা বনাম মেক্সিকো লাইভ ম্যাচ খেলার আগে সব ধরনের ধারণা বিস্তারিত বিষয় থাকবে।   

এখানে দেখুন: কাতার বিশ্বকাপ লাইভ ম্যাচ 2022

আর্জেন্টিনা বনাম মেক্সিকো লাইভ ম্যাচের শেষকথা 

ফিফা র‍্যাংকিং এর ১৩ তম দলের বিপক্ষে ৩ নং দল হলেও র‍্যাংকিং যে এবারে ফিফা বিশ্বকাপে একটা সংখ্যা মাত্রই তা সৌদি আরব, ইরান,মরক্কো,ইকুয়েডর,জাপান অলরেডি প্রমাণ করে দিয়েছে। সবমিলিয়ে মেক্সিকোর হাই প্রেসিং ফুটবলের বিপক্ষে আর্জেন্টিনার দুর্দান্ত শৈল্পিক ফুটবলের অপেক্ষায় গোটা বিশ্ব। লিওনেল মেসির আর্জেন্টিনা কী পারবে মেক্সিকো বাঁধা অতিক্রম করতে??

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex