vlxxviet mms desi xnxx

সৌদি আরব খেলা কবে ২০২৪

0
3/5 - (2 votes)

সৌদি আরব খেলা কবে ২০২৪ | Suadi Arabia Next Match Date & Time 2024 | সৌদি আরব খেলার সময়সূচী ২০২৪

গতকালকের ম্যাচে জয়ের মাধ্যমে সৌদি আরব নিজেদের যোগ্যতার প্রমাণ দিয়েছে ফেভারিট দল আর্জেন্টিনার সাথে। ফুটবল যে একটি অনিশ্চিত খেলা, এটি কোন মুহূর্তে কোন দিকে মোড় নেয় তা সৌদি আরবের জয়ের মাধ্যমে আবার প্রমাণিত হলো। আর্জেন্টিনার দলে মেসির মতো শক্তিশালী খেলোয়াড় থাকা সত্ত্বেও জয় ছিনিয়ে এনেছে সৌদিরা। এখন দেখার বিষয় পরবর্তী ম্যাচগুলোতে তারা কেমন করে। বিশাল জয়ের পরে সৌদি আরবের ফ্যান‌ সংখ্যা যে অনেকটা বেড়ে গেছে সেটা তো নিশ্চিন্তে বলাই যায়। তাই এখন সবাই উন্মুখ হয়ে জানতে চাচ্ছেন যে সৌদি আরবের পরবর্তী খেলা কবে হবে!

আরো দেখুনঃ

তাই আজকের পোস্টে আমি আলোচনা করব সৌদি আরব খেলা কবে কবে হবে ও এর পরবর্তী ম্যাচগুলো নিয়ে। তো চলুন কথা না বাড়িয়ে বিস্তারিত আলোচনা করা যাক।

সৌদি আরব খেলা কবে ২০২৪ বাংলাদেশ সময় | Suadi Arabia Next Match 2024

এশিয়ার অন্যতম সফল জাতীয় দল হিসেবে পরিচিত সৌদি আরব তিনবার এএফসি এশিয়ান কাপ জিতেছে (১৯৮৪, ১৯৮৮ এবং ১৯৯৬) এ পর্যন্ত। ফিফা বিশ্বকাপে অভিষেকের পর থেকেই তারা এ পর্যন্ত ৬ বার যোগ্যতা অর্জন করেছে ১৯৯৪ এর টুর্নামেন্ট থেকে। ১৯ নভেম্বর ২০২১ পরিসংখ্যান পর্যন্ত সৌদি আরব ফিফা বিশ্বকাপের রেংঙ্কিংয়ে ৪৮ তম অবস্থানে রয়েছে।

সৌদি আরব খেলা কবে ২০২২

সৌদি আরবের খেলা কত তারিখে? 

সৌদি আরবের অভিষেক ম্যাচেই অসাধারণ জয়ের পর সবার আকর্ষণ এখন সৌদি আরবকে ঘিরেই। তাই সকলেই জানতে চান কবে ও কত তারিখে সৌদি আরবের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। সৌদি আরব গ্রুপ পর্ব C- তে রয়েছে। তো চলুন জেনে নেই গ্রুপ পর্ব C- তে সৌদি আরব কোন কোন দলের মুখোমুখি হতে যাচ্ছে।

সৌদি আরব বনাম আর্জেন্টিনা

গ্রুপ পর্ব C- এর প্রথম ম্যাচে সৌদি আরব মুখোমুখি হয়েছিল ফেভারিট ও শক্তিশালী দল আর্জেন্টিনার। ২২ নভেম্বর অনুষ্ঠিত এই খেলায় সৌদি আরব ২-১ গোলে জয় ছিনিয়ে আনে আর্জেন্টিনার সাথে। 

সৌদি আরব বনাম পোল্যান্ড

গ্রুপ পর্ব C- এর দ্বিতীয় ম্যাচে সৌদি আরব মুখোমুখি হবে পোল্যান্ডের। ১৯৯৪ সালে পোল্যান্ড এবং সৌদি আরব ইন্টারন্যাশনাল ফ্রেন্ডলি ম্যাচে যেখানে এক শূন্য গোলে সৌদি আরব হেরেছিল। পরবর্তী পোল্যান্ডের সাথে হওয়া তিনটি ম্যাচেই সৌদি আরব হেরেছিল।

কিন্তু প্রথম ম্যাচে শক্তিশালী আর্জেন্টিনা দলের সাথে জয়ের পর সৌদি আরব আত্মবিশ্বাসী হয়েই পোল্যান্ডের সাথে খেলতে নামবে বলা যায়। শনিবার ২৬ শে নভেম্বর বাংলাদেশ সময় সন্ধ্যা ৭:০০ টায় পোল্যান্ডের মুখোমুখি হবে আর্জেন্টিনার সাথে জয়ী সৌদি আরব।

সৌদি আরব বনাম মেক্সিকো

গ্রুপ পর্ব C- এর তৃতীয় ম্যাচে সৌদি আরব মুখোমুখি হবে মেক্সিকোর। আগের পরিসংখ্যান গুলো যদি দেখি সৌদি আরবের সাথে মেক্সিকোর, তাহলে সেখানে পরাজয়ের পাল্লাটাই বেশি ভারী সৌদি আরবের। কিন্তু অভিষেক ম্যাচেই সৌদি আরব যে অসাধারণ কৃতিত্বের ছাপ রেখেছে তা অবিস্মরণীয়। পুরনো সকল ব্যর্থতা যে তাদের মানসিক কষ্টের কারণ হবে না ফিফা জয়ের ক্ষেত্রে তা ধারণা করা যায় এই ম্যাচের পরে।

ডিসেম্বরের ১ তারিখ বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ১:০০ টায় সৌদি আরব মুখোমুখি হবে মেক্সিকোর। 

সৌদি আরব খেলার সময়সূচী ২০২৪ l Suadi Arabia Matches Time Schedual 2024

সৌদি আরব খেলা কবে, কত তারিখে, কোন স্টেডিয়ামেতা প্রশ্নগুলোর উত্তর জানা এখন সবার আগ্রহের কারণ। কারণ অভিষেক ম্যাচেই সৌদি আরব শক্তিশালী দল হিসেবে যে ফিফাতে ফিরে এসেছে তা প্রমাণ করেছেন তারা। সৌদি আরব গ্রুপ পর্ব C- তে রয়েছে। চলুন জেনে নেই গ্রুপ পর্ব C- তে সৌদি আরব খেলার সময়সূচি ২০২৪:

গ্রুপ পর্ব C- এর প্রথম ম্যাচে ছিল আর্জেন্টিনা সৌদি আরবের সাথে। যেখানে আর্জেন্টিনা ২-১ গোলে হেরেছে সৌদি আরবের সাথে। 

গ্রুপ পর্ব C- এর প্রথম ম্যাচ মেক্সিকো বনাম পোলেন্ডার সাথে অনুষ্ঠিত হওয়া গতকালকের খেলায় দুই দলই ০- ০ গোলে ড্র করেছে।

গ্রুপ পর্ব C- এর তৃতীয় খেলা পোলেন্ড বনাম সৌদি আরবের সাথে। এটি অনুষ্ঠিত হবে ২৬ শে নভেম্বর শনিবার সন্ধ্যা ৭:০০ টায়। 

গ্রুপ পর্ব C- এর চতুর্থ খেলা হবে আর্জেন্টিনা বনাম মেক্সিকোর সাথে। এটি অনুষ্ঠিত হবে রবিবার ২৭ নভেম্বর রাত ১:০০ টায়।

গ্রুপ পর্ব C- এর পঞ্চম খেলা পোল্যান্ড বনাম আর্জেন্টিনা সাথে। খেলাটি ডিসেম্বরের ১ তারিখ বৃহস্পতিবার রাত ১:০০ টায় অনুষ্ঠিত হবে।

গ্রুপ পর্ব C- এর সর্বশেষ ও ষষ্ঠ খেলাটি হবে সৌদি আরব বনাম মেক্সিকোর সাথে বৃহস্পতিবার ডিসেম্বর ১ তারিখ রাত ১ঃ০০ টায়। 

সৌদি আরব খেলা কবে ২০২২ FAQ

১. গ্রুপ পর্ব C- কোন কোন দল রয়েছে ফিফা বিশ্বকাপ ২০২২ এ

গ্রুপ পর্ব C- তে চারটি দল রয়েছে। দলগুলো হল: আর্জেন্টিনা, সৌদি এরাবিয়া, মেক্সিকো এবং পোল্যান্ড। 

২. সৌদি আরবের সেরা ফুটবলার কে?

সৌদি আরবের সমস্ত ফুটবলারদের মধ্যে তালিম আল-দাউসারীর ফিফা রেটিং সবচেয়ে উপরে। তারপরে রয়েছে ইয়াসির আল শাহরানী দ্বিতীয় অবস্থানে এবং সুলতান আল ঘানাম তৃতীয় অবস্থানে।

৩. সৌদি আরব কতবার বিশ্বকাপে খেলেছে?

সৌদি আরব এ পর্যন্ত ছয়বার বিশ্বকাপে অংশগ্রহণ করার যোগ্যতা অর্জন করেছেন। ২০২২ ফিফা বিশ্বকাপে তারা নিজেদেরকে শক্তিশালী করে হাজির হয়েছে।

পরিশেষে: সৌদি আরব খেলা কবে পূর্ব পরিসংখ্যানের দিকে লক্ষ্য করলে সৌদি আরবের তেমন কোন লক্ষ্য করার মতো ভালো ফলাফল না থাকলেও তারা যে নিজেদেরকে এই চার বছরে কত ভালোভাবে তৈরি করেছে তার ফলাফল কিন্তু গতকালকেই আমরা দেখতে পেলাম। তাই সৌদি আরবের খেলা কবে হবে এবং এর পরবর্তী ম্যাচগুলো সম্পর্কে মানুষের আগ্রহের কমতি নেই। আশা করছি এ পোস্টটি পড়ার মাধ্যমে আপনি সৌদি আরব খেলা কবে হবে সে সম্পর্কে ভালোভাবে জানতে পেরেছেন। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex