vlxxviet mms desi xnxx

ফ্রান্স বনাম ডেনমার্ক লাইভ ম্যাচ 2022 | ডেনমার্ক বনাম ফ্রান্স লাইভ ম্যাচ

0
Rate this post

ফ্রান্স বনাম ডেনমার্ক লাইভ ম্যাচ প্রিভিউ | ডেনমার্ক বনাম ফ্রান্স লাইভ ম্যাচ হেড টু হেড পরিসংখ্যান | France vs Denmark Live Match 2022

কাতারে পর্দা উন্মোচিত হয়েছে দ্যা গ্রেটেস্ট শো অন আর্থ খ্যাত বিশ্ব ফুটবলের মহামঞ্চ ফিফা ওয়ার্ল্ড কাপ ২০২২ আসর। ফিফা ওয়ার্ল্ড কাপ ২০২২ আসরে এবার ৮ গ্রুপে মোট ৩২ টি দল অংশগ্রহণ করেছে। গত ২০ নভেম্বর শুরু হওয়া এই মহামঞ্চে প্রথম দিন ম্যচে গ্রুপ এ থেকে স্বাগতিক কাতার ও দক্ষিণ আমেরিকার দেশ ইকুয়েডর মুখামুখি হয়েছিল পরস্পরের। মোট ৮ টি ভেন্যু তে অনুষ্ঠিত হবে বিশ্বকাপ। আগামী ২৬ নভেম্বর রাত ১০ টাই গ্রুপ-ডি থেকে মাঠে নামবে দুই হাই ভোল্টেজ প্রতিপক্ষ ফ্রান্স বনাম ডেনমার্ক। আমরা সেই ফ্রান্স বনাম ডেনমার্ক লাইভ ম্যাচ ও দুই দলের অবস্থা নিয়ে এখন বিস্তারিত আলোচনা করবো।

আরো দেখুনঃ

ফ্রান্স বনাম ডেনমার্ক হেড টু হেড পরিসংখ্যান 

বিশ্বকাপের ইতিহাসে চতুর্থ বারের মতো দেখা হতে চলেছে ফ্রান্স ও ডেনমার্কের। আগের তিনবারে ফ্রান্স ২-১ ব্যাবধানে জিতেছে কিন্তু আবার ২-০ ব্যাবধানে হারার পাশাপাশি ০-০ ব্যবধানে ড্র ও করেছে। ফলে দারুণ মানসিক শক্তি নিয়ে মাঠে নামছে দুইদল।

বিশ্বকাপ ছাড়া আগে সবধরনের প্রতিযোগিতা মিলিয়ে এর আগে ফ্রান্স ডেনমার্কের বিপক্ষে ৬ বার জয়ী হয়েছে ও ডেনমার্ক ৫ বার জয়ী হয়েছে। অন্যদিকে দুইটি ম্যাচ ড্র হয়েছে।

ফ্রান্সের স্কোয়াড রিভিউ

ফ্রান্সের স্কোয়াড রিভিউ করতে গেলে সবার আগে যা সামনে আসবে তা হলো ফ্রান্সের ইনজুরি আক্রান্ত স্কোয়াড। সদ্য ব্যলন ডি অর জেতা কারিম বেনজেমা ছিটকে গেছে একাদশ থেকে। ফলে এমবাপ্পে, গ্রিজম্যান, জিরুদ ও ডেম্বেলের ওপরেই থাকছে দায়িত্ব এট্যাক সামলানোর। সবচেয়ে গুরু দায়িত্ব বোধহয় পালন করতে হবে এমবাপ্পে কেই। তার পেস এবং ফিনিশিং অনেক গুরুত্বপূর্ণ হবে।

মিডফিল্ডে গতবারের বিশ্বকাপ জেতানোর কারিগর পগবা,কান্তে ইনজুরিতে বাইরে। ফলে তরুণ তুর্কী কামাভিঙ্গা, চৌমেনি ও অভিজ্ঞ র‍্যাবিয়টের ওপর থাকবে মিডফিল্ডের দায়িত্ব; যেখানে চৌমেনি ও র‍্যাবিওট হোল্ডিং মিডফিল্ডার হয়ে থাকবে। 

ডিফেন্সে রয়েছে কিছু তরুণ তুর্কীর পাশাপাশি ভারানের মতো বিশ্বকাপ জেতা অভিজ্ঞ ডিফেন্ডার। তাছাড়া কোনাটে, উপামেকানো,হার্নান্দেজ ও রয়েছে ডিফেন্স সামলাতে। এমনকি স্কোয়াডে বার্সেলোনার তারকা ডিফেন্ডার জুলিয়াস কৌন্দেরও রয়েছে। দুই ফুলব্যাক অপশনে পাভার্ডের পাশাপাশি থাকবে সেরি-য়া’র অন্যতম সেরা ফুলব্যাক থিও হার্নান্দেজ। তাছাড়া সিবি হিসেবে দুর্দান্ত ফর্মে থাকা উইলিয়াম স্যালিবাও আছে স্কোয়াডে। 

গোলকিপার অপশনে প্রাইমে থাকা মাইগ্নান ইনজুরি তে পড়ায় প্রধান ভরসা হুগো লরিস ও আলফোন্সো আরিওলার ওপরে।কোচ দিদিয়ার দেশাম্প মূলত ৩-৪-২-১ ও ৪-২-৩-১ ফর্মেশনে দল সাজায় প্রতিপক্ষ ও ট্যাকটিক্স ভেদে। 

সম্ভাব্য একাদশ : হুগো লরিস, বেঞ্জামিন পাভার্ড, ডায়োট উপামেকানো, ইব্রাহিমা কোনাটে, থিও হার্নান্দেজ, অরেলিন চৌমেনি, আদ্রিয়ান র‍্যাবিওট, ওসমান ডেম্বেলে,আতোঁয়ান গ্রিজমান, কিলিয়ান এমবাপ্পে  ও অলিভার জিরুদ।

আরো দেখুনঃ

ডেনমার্কের স্কোয়াড রিভিউ

ডেনমার্ক কে এবার বিশ্বকাপের ডার্ক হর্স বলা হয়। ডার্ক হর্স অর্থাৎ যারা ফেভারিট না হয়েও অনেক দূর এগিয়ে যেতে পারে। ডেনমার্ক বর্তমান ইউরোপের সবচেয়ে ভারসাম্যপূর্ণ একটা দল এবং মানসিক শক্তিতে পরিপূর্ণ একটা দল! ড্যানিশ কোচ ক্যাসপার হিজুলমান্ড অধীনে দুর্দান্ত একটা দল গড়ে উঠেছে। শেষ ১০ ম্যাচে ৬ জয়ের বিপরীতে হেরেছে ৪ টি ম্যাচ।প্রথম ম্যাচে মরক্কোর বিপক্ষে ড্র করায় শুরুটা ভালো না হলেও, ফ্রান্সের বিপক্ষে ম্যাচের আগে ডেনমার্কের স্কোয়াডে যদি লক্ষ্য করি,

ডেনমার্ক কে এবার বিশ্বকাপের ডার্ক হর্স বলা হয়। ডার্ক হর্স অর্থাৎ যারা ফেভারিট না হয়েও অনেক দূর এগিয়ে যেতে পারে। ডেনমার্ক বর্তমান ইউরোপের সবচেয়ে ভারসাম্যপূর্ণ একটা দল এবং মানসিক শক্তিতে পরিপূর্ণ একটা দল! ড্যানিশ কোচ ক্যাসপার হিজুলমান্ড অধীনে দুর্দান্ত একটা দল গড়ে উঠেছে। শেষ ১০ ম্যাচে ৬ জয়ের বিপরীতে হেরেছে ৪ টি ম্যাচ। ডেনমার্কের স্কোয়াডে যদি লক্ষ্য করি,

গোলকিপার :

বরাবরের মতো অভিজ্ঞ ক্যাসপার স্মাইখেল থাকবে ডেনমার্কের গোল পোস্টের নিচে ব্যকাপ হিসেবে থাকবে অলিভার এবং রনো।

ডিফেন্স : ডেনমার্ক বনাম তিউনিসিয়া ম্যাচে ডিফেন্সে ড্যানিশ মালদিনি খ্যাত বার্সার ক্রিসটেন্সেন, ক্যাপ্টেন খায়ের,সাইমন এন্ডারসনের মতো অভিজ্ঞ ক্যাম্পেইনার। আরও রয়েছে নেলসন, বাহ ও লারসনের মতো ডিফেন্ডার। সবমিলিয়ে রক সলিড ডিফেন্স ডেনমার্কের।

মিডিফিল্ড: মিডফিল্ডে অভিজ্ঞ ফর্মে ক্রিশ্চিয়ান এরিকসেন লিড দিবে। পাশাপাশি হযবিয়া, ডিলেনি,ডমসগার্ড ও জানসেনের মতো তরুণদের ওপর ভরসা রাখবেন কোচ ক্যাসপার

ফরোয়ার্ড : মার্টিন ব্রাথওয়েট, ডলবার্গ, লিন্ডস্ট্রম নিয়ে সাজানো হবে ড্যানিশদের মেইন এট্যাক, ব্যাকাপ হিসেবে উইলসন ও ওয়াইন্ড।

সম্ভাব্য একাদশ : ক্যাসপার স্মাইখেল, জোয়াকিম এন্ডারসন, সাইমন খায়ের, ক্রিসটেনসেন, রাসমাস, হযবিয়া,ডিলেনি, এরিকসেন, জোয়াকিম, ডলবার্গ স্কভ ওলসেন।

ফ্রান্স বনাম ডেনমার্ক লাইভ ম্যাচ 2022

স্কোয়াড বিবেচনায় ফ্রান্স এবং ডেনমার্ক দুইদলই দুর্দান্ত। তবে স্কোয়াডে বড়ো বড়ো নাম বিবেচনায় ফ্রান্স কিছুটা এগিয়া থাকবে কিন্তু অন্যদিকে দলের ভারসাম্য বিবেচনায় ডেনমার্ক ফ্রান্সের চেয়ে কিছু টা ভালো অবস্থানে আছে 

আপনি এখানে প্রতিটি খেলার লাইভ সহ ফ্রান্স বনাম ডেনমার্ক লাইভ ম্যাচ খেলার আগে সব ধরনের ধারণা বিস্তারিত বিষয় থাকবে।   

এখানে দেখুন: কাতার বিশ্বকাপ লাইভ ম্যাচ

ফ্রান্স বনাম ডেনমার্ক লাইভ ম্যাচ শেষকথা 

সবকিছু মিলিয়ে দেখা যায় বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্স কে একবিন্দু ও ছাড় দিবে না ডেনমার্ক। সবমিলিয়ে একটা দুর্দান্ত লড়াইয়ের অপেক্ষায় গোটা ফুটবল বিশ্ব।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex