vlxxviet mms desi xnxx

ইনট্র্যাক্ট ফ্রাঙ্কফুর্ট কোন দেশের ক্লাব?

0
Rate this post

ইনট্র্যাক্ট ফ্রাঙ্কফুর্ট কোন দেশের ক্লাব? | ইনট্র্যাক্ট ফ্রাঙ্কফুর্ট ক্লাবের প্রতিষ্ঠাতা কে? | Intract Frankfurt Which Country Club?

ইনট্র্যাক্ট ফ্রাঙ্কফুর্ট বর্তমানে জনপ্রিয়তার প্রথম কাতারে থাকা ক্লাবগুলোর একটি। এটি একটি স্পোর্টস ক্লাব হলেও, সবচেয়ে বেশি জনপ্রিয়তা লাভ করেছে তার ফুটবল ক্লাবের জন্য।

এটি এখন জার্মান ফুটবলের শীর্ষ স্তর বুন্দেসলীগায় প্রতিদ্বন্দ্বীতা করে। আজ আমরা জনবো, ইনট্র্যাক্ট ফ্রাঙ্কফুর্ট কোন দেশের ক্লাব এবং এর প্রতিষ্ঠাতা কে।

আরো দেখুনঃ সরাসরি ফুটবল খেলা দেখার সফটওয়্যার.

ইনট্র্যাক্ট ফ্রাঙ্কফুর্ট কোন দেশের ক্লাব?

ইনট্র্যাক্ট ফ্রাঙ্কফুর্ট জার্মানির একটি ক্লাব। দেশটির ফ্রাঙ্কফুর্ট শহরে এই ক্লাবের অবস্থান। এটির সম্পূর্ণ নাম Eintracht Frankfurt। ডাকনাম SGE, Die Adler, Schlappekicker, Launische Diva। ক্লাবটির গ্রাউন্ড Deutsche Bank Park। যা ৫১ হাজার ৫০০ জন ধারণ ক্ষমতা বিশিষ্ট। 

ইনট্র্যাক্ট ফ্রাঙ্কফুর্ট ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

আজ থেকে প্রায় ১২৪ বছর আগে, ১৮৯৯ সালের ৮ মার্চ প্রতিষ্ঠিত হয়েছিল ইনট্র্যাক্ট ফ্রাঙ্কফুর্ট ক্লাবটি। মূলত, স্থানীয়রা এই ক্লাবটি গঠন করেছিলেন।  বর্তমানে ক্লাবের প্রেসিডেন্ট পিটার ফিশার (Peter Fischer)। আর কোচ হিসেবে আছেন অলিভার গ্লাসনার (Oliver Glasner)। 

আরো দেখুনঃ

ক্লাবটির দখলে অনেগুলো শিরোপা আছে। এটি একবার জার্মান চ্যাম্পিয়নশিপ জিতেছে এবং DFB-পোকাল বিজয়ী হয়েছে পাঁচবার। UEFA ইউরোপা লিগে দুইবার এবং একবার ইউরোপিয়ান কাপে অংশ নিয়ে রানার আপ হয়েছে এই ক্লাব।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex