vlxxviet mms desi xnxx

বাংলালিংক এসএমএস প্যাক ২০২৪

0
3.5/5 - (2 votes)

বাংলালিংক এসএমএস প্যাক ২০২৪ | Banglalink SMS Pack 2024

বাংলালিংক গ্রাহকদের জন্য আমরা নিয়ে এসেছি বাংলালিংক এসএমএস প্যাক ২০২৪। যে সকল বাংলালিংক গ্রাহক এসএমএস প্যাক উপভোগ করতে চান তারা খুব সহজে আমাদের এই আর্টিকেল থেকে জেনে নিতে পারবেন। কিভাবে এসএমএস প্যাক কিনতে হয় এবং এসএমএস কোড গুলো সম্পর্কে। চলুন তাহলে শুরু করি আমাদের আজকের বিষয়।

বাংলালিংক এসএমএস প্যাক ২০২৪

বর্তমান সময়ে এসএমএস এর  ব্যবহার অনেক কমে গেছে, তাই অনেকে জানেন না কিভাবে এসএমএস প্যাক ক্রয় করতে হয়। কিন্তু আমাদের জীবনের বিভিন্ন সময়ে বিভিন্ন প্রয়োজনে এসএমএস প্যাকের প্রয়োজন হতে পারে, তার জন্য আমরা আপনাদেরকে আর্টিকেল এর মাধ্যমে এসএমএস প্যাক 2024 সম্পর্কে জানাচ্ছি। যাতে করে আপনার খুব অল্প সময়ে সেগুলো সম্পর্কে জেনে এবং কোড গুলো জেনে ক্রয় করতে পারেন।

আমরা আপনাদেরকে একটি টেবিলের মাধ্যমে এসএমএস প্যাক গুলো উপস্থাপন করছি। এতে করে আপনারা খুব সহজেই এসএমএস প্যাক গুলো সম্পর্কে জানতে পারবেন এবং কোন এসএমএস বান্ডেল কোন কোড ব্যাবহার করা হবে সেগুলো সম্পর্কে জানব। এছাড়াও আপনাদেরকে এসএমএস এর সাথে সংযুক্ত অন্যান্য যেসকল অফার রয়েছে সেগুলো সম্পর্কে জানব।

Banglalink SMS Pack 2024

এসএমএস প্যাক টাকা মেয়াদ এক্টিভেশন কোড
৩০ এসএমএস৩ টাকা৩ দিন*১২১*১০১৩#
৭০ এসএমএস৭ টাকা৭ দিন*১৬৬*৭৭০#
২০০ এসএমএস১৫ টাকা১৫  দিন*১২১*১৫#
৫০০ এসএমএস৩০ টাকা৩০ দিন*১২১*৩০#
১০০ এসএমএস৩.৯৯ টাকা১ দিন*২২২*৮#
৫১২ এমবি + ২৭০ মিনিট + ৫ এসএমএস১৬৮ টাকা৩০ দিন*১২১*১৬৮#
৫১২ এমবি + ৩৬০ মিনিট + ৫ এসএমএস২১৮ টাকা৩০ দিন*১২১*২১৮#
১ জিবি + ৫৪৫ মিনিট + ৫ এসএমএস৩২৮ টাকা৩০ দিন*১২১*৩২৮#
১ জিবি  + ৬৭৫ মিনিট + ৫ এসএমএস৪০৭ টাকা৩০ দিন*১২১*৪০৭#
১ জিবি  + ১০১০মিনিট + ৫ এসএমএস৬০৭ টাকা৩০ দিন*১২১*৬০৭#

বাংলালিংক এসএমএস প্যাক কোড

বাংলালিংক গ্রাহকরা যখন এসএমএস ক্রয় করেন এবং ব্যবহার করার পরে এসএমএস করার জন্য একটি নির্দিষ্ট কোড ব্যবহার করেন। আর এই কোডটি অনেকে জানেন না। শুধুমাত্র একটি কোড ব্যবহার করে আপনি আপনার এসএমএস এ তথ্য জানতে পারবেন। আর সেই কোড নিম্নে দেয়া হল- বাংলালিংক এসএমএস প্যাক চেক কোড হচ্ছে- *১২১*১০০#

আরো দেখুনঃ

উপসংহার: আশাকরি বাংলালিংক গ্রাহকরা আমাদের এই আর্টিকেলটি পড়ে উপকৃত হতে পেরেছে। আর যে সকল গ্রাহক বাংলালিংক এসএমএস এর কোড জানতে  চেয়েছেন তারাও জানতে পেরেছেন। এছাড়াও আমরা বাংলালিংক এসএমএস এর সাথে অন্যান্য প্যাক গুলো উল্লেখ করেছি যাতে করে খুব সহজেই বাংলালিংক গ্রাহক বাংলালিংক এসএমএস প্যাক  সম্পর্কে জানতে পারেন

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex