vlxxviet mms desi xnxx

এয়ারটেল এসএমএস প্যাক

0

এয়ারটেল এসএমএস প্যাক 2022 | Airtel SMS Pack Code 2022

এয়ারটেল তার গ্রাহকদের জন্য দারুন দারুন এসএমএস প্যাক দিয়ে থাকে। আর 2022 সালের এই প্যাকগুলো খুবই জনপ্রিয় হয়ে উঠেছে গ্রাহকদের কাছে। তাই বর্তমানে এয়ারটেল গ্রাহকরা বিভিন্ন উপায়ে এয়ারটেল এসএমএস প্যাক খুঁজে থাকেন। এবং নিজেদের পছন্দ অনুসারে এয়ারটেল প্যাক ক্রয় করে ব্যবহার করতে থাকেন।

কিন্তু এই প্যাক সম্পর্কে অনেকেই বিস্তারিত জানেন না। আর তাদের জন্য আমরা এই আর্টিকেলটি নিয়ে এসেছি, যাতে করে আপনারা খুব সহজেই এয়ারটেল এসএমএস প্যাক গুলো সম্পর্কে অবগত হতে পারেন। এবং এয়ারটেল এসএমএস ব্যবহার করতে পারেন। চলুন শুরু করা যাক এয়ারটেল এসএমএস প্যাক সম্পর্কে।

এয়ারটেল এসএমএস কিভাবে কিনব?

এয়ারটেল এসএমএস গ্রাহকরা কয়েক ভাবে ক্রয় করতে পারেন।  একটি হচ্ছে রিচার্জ করে এবং অন্যটি হচ্ছে এক্টিভেশন কোড ব্যবহার করে।  এছাড়াও এয়ারটেল অ্যাপসের মাধ্যমে তারা ক্রয় করতে পারবেন এবং এয়ারটেলের ওয়েবসাইটে  প্রবেশ করে এসএমএস অফার গুলো উপভোগ করতে পারবে্ন।

দেখুন: এয়ারটেল ইন্টারনেট অফার

তবে গ্রাহকদের জন্য সবচেয়ে সহজ উপায় হচ্ছে রিচার্জ করা। আর যেসকল  গ্রাহক রিচার্জ করতে চান না তাদের জন্য আরও অনেক উপায় রয়েছে। তার মধ্য অন্যতমউপায় হচ্ছে এক্টিভেশন কোড ব্যবহার করা। অথবা এয়ারটেল অ্যাপস ব্যবহার করা অথবা এয়ারটেল ওয়েবসাইটে প্রবেশ করে এসএমএস ক্রয় করতে পারবেন।

এয়ারটেল এসএমএস প্যাক 2022

এয়ারটেল এসএমএস প্যাক 2022 কিনার জন্য আপনাদেরকে নিম্নে কিছু অফার সম্পর্কে জানানো হবে। এতে করে আপনারা খুব সহজেই এয়ারটেল এসএমএস প্যাক সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন এবং নিজেদের পছন্দ এবং প্রয়োজন অনুযায়ী ব্যবহার করতে পারবেন। বর্তমানে এয়ারটেল এসএমএস প্যাক গুলো বাংলাদেশের জনপ্রিয়তা পাচ্ছে।

আর তাই আপনাদের সুবিধার জন্য আমরা এয়ারটেল এসএমএস প্যাক গুলোর তালিকা একটি টেবিল এর সাহায্যে উপস্থাপন করছি।

Airtel SMS Pack Code 2022

এসএমএস প্যাক টাকা মেয়াদ এক্টিভেশন কোড
৪০ এসএমএস ২ টাকা ১৬ ঘন্টা  *৩২১*২০০#
১৫০ এসএমএস ৫ টাকা ১ দিন *৩২১*৫০০#
১০০০ এসএমএস ১২ টাকা ৩ দিন *৩২১*১০০০#
১৫০০ এসএমএস ২৫ টাকা ৩০ দিন *৩২১*১৫০০#

২ টাকায় ৪০ এসএমএস

এয়ারটেল এর সর্বনিম্ন ২ টাকায় ৪০টি এসএমএস গ্রাহকরা উপভোগ করতে পারেন।  এসএমএস এর মেয়াদ হবে মাত্র ১৬ ঘন্টা। এই এসএমএস অফারটি ব্যবহার করতে চাইলে *৩২১*২০০#  কোডটি ব্যবহার করে ক্রয় করতে পারবেন। 

৫ টাকা ১৫০ এসএমএস

এয়ারটেল গ্রাহকদের জন্য সর্বনিম্ন রেটে অফার গুলোর মধ্য এটি অন্যান্য একটি এয়ারটেল এসএমএস অফার যা মাত্র ৫ টাকা ১৫০টি এসএমএস।  যেখানে গ্রাহকরা এই এসএমএস অফারটি ১  দিনের জন্য উপভোগ করতে পারবে। আর এই অফারটি উপভোগ করার জন্য তারা এক্টিভেশন কোড ব্যবহার করে উপভোগ করতে পারবেন আর সেই এক্টিভেশন করতে হচ্ছে- *৩২১*৫০০# ।

১২ টাকায় ১০০০ এসএমএস

এয়ারটেল সবসময় তাদের গ্রাহকদের জন্য সর্বনিম্ন রেটে এসএমএস অফার গুলো দিয়ে থাকে। আর এই এসএমএস অফার উপভোগ করতে চাইলে গ্রাহক  রিচার্জ করে উপভোগ করতে পারবে এবং এক্টিভেশন কোড ব্যবহার করে উপভোগ করতে পারবেন।

যদি এক্টিভেশন কোড ব্যবহার করে অফারটি উপভোগ করতে চায় তাহলে এই *৩২১*১০০০#  কোডটি ব্যবহার করতে হবে।  কোডটি ব্যবহার করার সাথে সাথেই গ্রাহক মাত্র ১২ টাকায় ১০০০টি এসএমএস উপভোগ করতে পারবে। আর এই এসএমএস অফারটির মেয়াদ ৩ দিন থাকে।

২৫ টাকায় ১৫০০এসএমএস

এয়ারটেল গ্রাহকদের জন্য সর্বোচ্চ ২৫ টাকায় ১৫০০ এসএমএস অফারটি রয়েছে।  যদিও এই রেট বেশি নয়।  কিন্তু এই অফারটি যেহেতু এক মাসের মেয়াদ থাকে সেহেতু এই অফারটি এয়ারটেল গ্রাহকরা বেশি উপভোগ করে থাকে।  যেসকল গ্রাহক একবারে এক মাসের জন্য অফার ক্রয় করে নিশ্চিন্ত থাকতে চান তাদের জন্য একটি দুর্দান্ত উপযোগী হয়ে উঠেছে।

এয়ারটেলের এই এসএমএস অফার উপভোগ করার জন্য গ্রাহকদের মাত্র ২৫ টাকা রিচার্জ বা এক্টিভেশন কোড ব্যবহার করে ক্রয় করতে হবে। আর এর কোডটি হচ্ছে *৩২১*১৫০০# ।

এয়ারটেল এসএমএস কেনার কোড

এয়ারটেল এসএমএস কেনার উপর নির্ভর করে আপনি কোন অফারটি উপভোগ করতে চান।  আপনি যে এয়ারটেল এসএমএস প্যাক ব্যবহার করবে সেই অফারের সাথে এক্টিভেশন কোড দেয়া থাকে। আর সেই কোড ব্যবহার করে এয়ারটেল এসএমএস ক্রয় করতে পারবেন।

এয়ারটেল এসএমএস ক্রয় করার পর এসএমএস এর বিস্তারিত জানার জন্য এসএমএস চেক করার  কোড রয়েছে।  আর কোডটি হচ্ছে- *778*6#।

দেখুন: এয়ারটেল মিনিট চেক কোড

এয়ারটেল গ্রাহকরা এই কোড ব্যবহার করে অবশিষ্ট এয়ারটেল এসএমএস চেক করতে পারবে এবং মেয়াদ সম্পর্কে জানতে পারবে।

উপসংহার: যেসকল গ্রাহক এয়ারটেল এসএমএস প্যাক নিয়মিত ক্রয় করে থাকেন এবং জানতে চান তাদের জন্য আমাদের এই আর্টিকেলটি তৈরি করা হয়েছে। এছাড়াও যারা এয়ারটেল ব্যবহার করতে ইচ্ছুক তারা এয়ারটেল এসএমএস সম্পর্কে জেনে এয়ারটেল এসএমএস  উপভোগ করতে পারবেন। আপনাদের যদি এয়ারটেল এসএমএস  সম্পর্কিত তথ্য জানতে চান তাহলে আমাদের নিম্নের কমেন্ট বক্সে জানাতে পারেন। 

Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex