vlxxviet mms desi xnxx

জিপি এসএমএস অফার ২০২৪

0
1/5 - (1 vote)

জিপি এসএমএস অফার ২০২৪ | GP SMS Offer 2024

জিপি এসএমএস কেনার কোড গ্রাহকদের জন্য সব সময় আকর্ষণীয় হয়। কারণ জিপি এসএমএস অফার  গুলো গ্রাহকের ব্যবহার  যোগ্য এবং গ্রাহকদের আশানুরূপ হয়ে থাকে। কারণ জিপি বাংলাদেশ প্রথম সারির মোবাইল সিম অপারেটর কোম্পানি।  এবং বাংলাদেশের সবচেয়ে  শক্তিশালী নেটওয়ার্ক পরিষেবা প্রদান করে থাকে। 

সম্প্রতি জিপি সকল প্রিপেইড গ্রাহকদের জন্য দারুন দারুন GP SMS Offer 2024 নিয়ে এসেছে। আর আমরা জিপির সকল গ্রাহকদের কাছে জিপি অফার গুলো সম্পর্কে জানানোর জন্য চলে এসেছি। যাতে করে জিপি গ্রাহকরা খুব সহজেই এ বিষয় সম্পর্কে অবগত হতে পারেন এবং ব্যবহার করতে পারেন। চলুন তাহলে শুরু করি আজকে আমাদের এই জিপি এসএমএস অফার গুলো সম্পর্কে।

কিভাবে জিপি এসএমএস প্যাক কিনবেন?

জিপি এসএমএস অফার গুলো এতটাই সাশ্রয়ী মূল্যে হয় যে সকল গ্রাহকরা জিপি এসএমএস এর উপর বেশি ঝুঁকে পড়ছেন। তাই কিনবেন জিপি এসএমএস প্যাক কিনবেন তা আপনাদের সামনে আজকে তুলে ধরব। জিপি এসএমএস প্যাক কেনার সবচেয়ে সহজ পদ্ধতি হচ্ছে আপনারা যখন জিপি মোবাইল নেটওয়ার্ক ব্যবহার করবেন তখন জিপি কর্তিক আপনাদেরকে কিছু মেসেজ দেয়া হবে এসএমএস এর মধ্যে যে সকল এসএমএস অফার থাকে সেগুলো বিস্তারিত তথ্য জেনে আপনার রিচার্জ অথবা এসএমএস এর মাধ্যমে এসএমএস ক্রয় করতে পারেন।

তবে এখানে আরেকটি বিষয় লক্ষণীয় যে আপনারা জিপি এসএমএস ক্রয় করার জন্য জিপি অফিশিয়াল ওয়েবসাইট, মোবাইল অ্যাপ এবং এজেন্টের মাধ্যমে দ্রুত আপনার নম্বরে এসএমএস প্যাক ক্রয় করতে পারেন

জিপি এসএমএস অফার ২০২৪

আমরা আগেই জেনেছি যে, জিপি বাংলাদেশের বৃহত্তম  এবং প্রথম মোবাইল অপারেটর কোম্পানি। বর্তমানে জিপি গ্রাহক সংখ্যা সবচেয়ে বেশি। কারণ জিপি সবসময় তাদের গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার দিয়ে থাকে।  আর সেই অফার গুলোর মধ্যে জিপি এসএমএস অফার গুলো সবচেয়ে বেশি আকর্ষণীয় হয়ে থাকে।

আরো পড়ুন: জিপি বন্ধ সিমের অফার.

বর্তমানে এসএমএস এর প্রচলন অনেকটাই কমে গিয়েছে কিন্তু  গ্রাম অঞ্চলের মানুষ এখনও এই এসএমএস এর মাধ্যমে নিজেদের কমিউনিকেশন রক্ষা করে আসছে। আর তাই জিপি সবসময় সর্বনিম্ন রেটে এসএমএস অফার প্রদান করে থাকে। যেহেতু জিবি অফার গুলো দুর্দান্ত হয়ে থাকে সেহেতু  গ্রাহকরা এগুলো ব্যবহার  করে সন্তোষ প্রকাশ করে থাকে।

গ্রামীণফোন এসএমএস প্যাক

গ্রামীণফোন মোবাইল নেটওয়ার্ক গ্রামীনফোনের সকল গ্রাহকদের জন্য দুর্দান্ত কিছু এসএমএস প্যাক নিয়ে এসেছে। আর এই সকল এসএমএস প্যাক গুলোর মধ্যে যে সকল এসএমএস প্যাক গুলো জনপ্রিয়তা সবচেয়ে বেশি সেগুলো আপনাদের সামনে তুলে ধরছি।

জিপি ২ টাকা এসএমএস প্যাক | gp 2tk sms pack

জিপি যে সকল গ্রাহকরা একদম সর্বনিম্ন রেট এ এসএমএস অফার খুঁজছেন তাদের জন্য এই অফারটি দুর্দান্ত একটি অফার। কারণ জিপিএ সকল গ্রাহকরা  জিপি ২ টাকায় ২৫ এসএমএস পেয়ে যাচ্ছেন। আর এই এসএমএস প্যাক টি গ্রাহকরা মাত্র ৩ দিন মেয়াদে ব্যবহার করতে পারবেন এবং তারা যদি এই এসএমএস প্যাক ক্রয় করতে চান সে ক্ষেত্রে এসএমএস অফার কোড ব্যবহার করতে পারেন। জিপি এসএমএস অফার কোড হচ্ছে- *১২১*১০১৫*২#

জিপি ১০০ এসএমএস প্যাক | GP 100 SMS Pack

জিপি যেসকল গ্রাহক সর্বনিম্ন রেট অধিক এসএমএস খুঁজছেন তাদের জন্য এই অফারটি উপযুক্ত একটি অফার। কারণ তারা মাত্র ৭ টাকা রিচার্জ করে ১০০ এসএমএস দিতে পারবেন অথবা *১২১*১০১৫# ডায়াল করে এসএমএস অফারটি উপভোগ করতে পারবেন। আর এই এসএমএস অফারটি উপভোগ করার জন্য সময় পাবেন মাত্র ৪ দিন।

জিপি এসএমএস প্যাক কোড 2024

জিপি গ্রাহকরা যখন জিপি এসএমএস প্যাক ব্যবহার করতে চান তারা জিপি এসএমএস প্যাক কোড জানতে চান তাদের জন্য আমরা যে সকল অফার গুলো এসএমএস প্যাক কোড এর মাধ্যমে ক্রয় করা যায় সেগুলো নিম্নে উপস্থাপন করছি-

জিপি 25 এসএমএস 2 টাকায় 

জিপি এসএমএস প্যাক কোড দ্বারা আপনারা জিপি ২৫ এসএমএস ক্রয় করতে পারবেন মাত্র ২ টাকা। আর এই অফারটি উপভোগ করার জন্য জিপি গ্রাহকরা সময় পাবেন অর্থাৎ মেয়াদ পাবেন ৩ দিন।তবে জিপি যে সকল গ্রাহকরা রিচার্জের মাধ্যমে নয় জিপি মিনিট অফার কোডের মাধ্যমে এই অফারটি উপভোগ করতে চান তাদের জন্য কোড হচ্ছে  *১২১*১০১৫*২#। আপনারা এই এসএমএস প্যাকটি করে ব্যবহার করার সময় সকল অপারেটরে ব্যবহার করতে পারবেন।

5 টাকায় 100 জিপি এসএমএস 

জিপি এসএমএস প্যাক অফার ক্রয় করার জন্য অবশ্যই জিপি এসএমএস কোড ব্যবহার করতে হয় আর তাই আপনারা যদি ৫ টাকায় ১০০ এসএমএস ক্রয় করতে চান তাহলে অবশ্যই আপনারা জিপি এসএমএস অফার কোড ব্যবহার করে এই অফারটি ক্রয় করতে পারেন। তবে এই অফারটির ক্রয় করার পর আপনার আমি পাব ৩ দিন। আর যদি অফারটি ক্রয় করতে চান তাহলে অবশ্যই আপনাদের কে ডায়াল করতে হবে  *১২১*১০*০৬# নাম্বারে এবং আপনারা এই অফারটি সকল অপারেটরের ব্যবহার করতে পারবেন।

জিপি এসএমএস প্যাক 30 দিন

জিপির যেসকল গ্রাহক জিপি এসএমএস অফার খুঁজছেন ৩০ দিনের জন্য তাদের জন্য আমরা জিপি এসএমএস প্যাক ৩০ দিন সম্পর্কিত কিছু তথ্য নিয়ে হাজির হয়েছি।

জিপি 500 এসএমএস 30 দিন 

জিপি যেসকল গ্রাহক ৩০ দিন মেয়াদের জিপি এসএমএস অফার করছেন তাদের জন্য এই এসএমএস প্যাক অফার প্যাকটি প্রযোজ্য হবে। কারণ গ্রাহকদের জন্য জিপি ৫০০ এসএমএস নিয়ে এসেছে মাত্র ১৯ টাকা রিচার্জের মাধ্যমে। তাই আপনারা যদি ১৯ টাকা রিচার্জ করে অফারটি উপভোগ করুন তাহলে আপনারা একমাস ব্যাপী এই অফারটি উপভোগ করতে পারবেন।

GP SMS Offer 2024

জিপি এসএমএস প্যাক গুলো আমরা আপনাদেরকে একটি টেবিলের মাধ্যমে উপস্থাপন করছি। যাতে করে আপনারা খুব সহজেই জিপি অফার গুলো সম্পর্কে জেনে নিতে পারেন এবং কোডগুলো  সহজেই জানতে পারেন। নিম্নে একটি টেবিলে সারণী আকারে  জিপি এসএমএস অফার ২০২৪ উপস্থাপন করা হলো-

এসএমএস প্যাক টাকা মেয়াদ এক্টিভেশন কোড
২৫ এসএমএস ২ টাকা৩ দিন *১২১*১০১৫*২#
৫০ এসএমএস ৬ টাকা৩০ দিন রিচার্জ
১০০ এসএমএস৭ টাকা৪ দিন*১২১*১০১৫*১#
২০০ এসএমএস১১.০৯ টাকা৩০ দিনরিচার্জ
৫০০এসএমএস১৯.০৫ টাকা৩০ দিনরিচার্জ
১০০০ এসএমএস৩৫.৯৮ টাকা৩০ দিনরিচার্জ

জিপি এসএমএস অফার গুলো আপনারা এক্টিভেশন কোড ব্যবহার করে এবং রিচার্জ করে ক্রয় করতে পারবেন। 

জিপি এসএমএস কেনার কোড 

জিপি এসএমএস অফার গুলোর মধ্যে সবগুলোতে এক্টিভেশন কোড বা জিপি এসএমএস কেনার কোড দেয়া থাকে না।  কিছু কিছু এসএমএস অফার গুলো তে রিচার্জ করে অফারগুলো ক্রয় করে উপভোগ করতে হয়। আমরা উপরে একটি টেবিলের সারণিতে জিপি এসএমএস কেনার কোড উপস্থাপন করেছি।

আপনারা যে অফারটি ব্যবহার করতে চান, সেই অফারটিতে রিচার্জ অথবা এক্টিভেশন কোড দেওয়া আছে। সুতরাং আপনার পছন্দনীয় অফারটি উপভোগ করার জন্য আপনারা রিচার্জ অথবা এক্টিভেশন কোড ব্যবহার করতে পারেন।

তবে জিপি এসএমএস অফার গুলো কেনার পর জিপি এসএমএস অফার চেক করার জন্য একটি নির্দিষ্ট কোড রয়েছে।  আর সেটি হচ্ছে – *৫৬৬*২#

আরো পড়ুন: জিপি ইন্টারনেট অফার.

জিপি এসএমএস অফার -FAQ

১. গ্রামীণফোন প্রিপেইড এবং পোস্টপেইড ব্যবহারকারী গ্রাহকরা কোন এসএমএস অফার ব্যবহার করতে পারবেন?

উত্তরঃ গ্রামীণফোন প্রিপেইড এবং পোস্টপেইড ব্যবহারকারী গ্রাহকরা ৫০০ এসএমএস ১৯ টাকা ৩০ দিনের জন্য অফার ব্যবহার করতে পারবেন।

২. জিপি এসএমএস বৈধতা অফার সরবরাহ করা হয় কি?

উত্তরঃ জিপি এসএমএস বৈধতা অফার সরবরাহ করা হয়।

৩. জিপি এসএমএস অফার গুলো আপনারা কোন মাধ্যমে ক্রয় করতে পারেন?

উত্তরঃ জিপি এসএমএস অফার গুলো আপনারা রিচার্জ অথবা জিপি এসএমএস অফার কোড ব্যবহার করেই অফারগুলো করা করতে পারেন।

৪. জিপি এসএমএস অফার সমূহ থেকে আপনারা যে অফারটি উপভোগ করবেন কত সময় ধরে ব্যবহার করা যায়?

উত্তরঃ জিপি এসএমএস অফার গুলো আপনারা ক্রয় করার সময় দেখতে পাবেন যে আপনাদের সেই এসএমএস গুলো একসাথে দিয়েছে আর এসএমএস গুলো আপনারা ২৪ ঘন্টার যে কোন সময় ব্যবহার করতে পারবেন।

৫. জিপি এসএমএস অফার গুলো কি স্কিটো সিমের জন্য প্রযোজ্য?

উত্তরঃ জিপি এসএমএস অফার গুলো স্কিটো সিমের জন্য প্রযোজ্য নয়।

উপসংহার: গ্রামিণফোনের সকল গ্রাহকদের জিপি এসএমএস অফার 2024 সম্পর্কে আমাদের এই আর্টিকেল  এর মাধ্যমে জানানোর চেষ্টা করেছি। আশা করি জিপির সকল গ্রাহক আমাদের এই আর্টিকেল থেকে অফার গুলো সম্পর্কে জেনে উপকৃত হতে পেরেছেন। এছাড়াও যদি আপনারা জিপি এসএমএস সম্পর্কে জানতে চান তাহলে আমাদের নিচে কমেন্ট বক্সে এসেছে নিজেদের মূল্যবান মন্তব্য করতে পারেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex