vlxxviet mms desi xnxx

জিপি এসএমএস অফার

0

জিপি এসএমএস অফার ২০২২ | GP SMS Offer 2022

GP SMS Offer গ্রাহকদের জন্য সব সময় আকর্ষণীয় হয়। কারণ জিপি এসএমএস অফার  গুলো গ্রাহকের ব্যবহার  যোগ্য এবং গ্রাহকদের আশানুরূপ হয়ে থাকে। কারণ জিপি বাংলাদেশ প্রথম সারির মোবাইল সিম অপারেটর কোম্পানি।  এবং বাংলাদেশের সবচেয়ে  শক্তিশালী নেটওয়ার্ক পরিষেবা প্রদান করে থাকে। 

সম্প্রতি জিপি সকল প্রিপেইড গ্রাহকদের জন্য দারুন দারুন GP SMS Offer 2022 নিয়ে এসেছে। আর আমরা জিপির সকল গ্রাহকদের কাছে জিপি অফার গুলো সম্পর্কে জানানোর জন্য চলে এসেছি। যাতে করে জিপি গ্রাহকরা খুব সহজেই এ বিষয় সম্পর্কে অবগত হতে পারেন এবং ব্যবহার করতে পারেন। চলুন তাহলে শুরু করি আজকে আমাদের এই জিপি এসএমএস অফার গুলো সম্পর্কে।

জিপি এসএমএস অফার ২০২২

আমরা আগেই জেনেছি যে, জিপি বাংলাদেশের বৃহত্তম  এবং প্রথম মোবাইল অপারেটর কোম্পানি। বর্তমানে জিপি গ্রাহক সংখ্যা সবচেয়ে বেশি। কারণ জিপি সবসময় তাদের গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার দিয়ে থাকে।  আর সেই অফার গুলোর মধ্যে জিপি এসএমএস অফার গুলো সবচেয়ে বেশি আকর্ষণীয় হয়ে থাকে।

আরো পড়ুন: জিপি বন্ধ সিমের অফার.

বর্তমানে এসএমএস এর প্রচলন অনেকটাই কমে গিয়েছে কিন্তু  গ্রাম অঞ্চলের মানুষ এখনও এই এসএমএস এর মাধ্যমে নিজেদের কমিউনিকেশন রক্ষা করে আসছে। আর তাই জিপি সবসময় সর্বনিম্ন রেটে এসএমএস অফার প্রদান করে থাকে। যেহেতু জিবি অফার গুলো দুর্দান্ত হয়ে থাকে সেহেতু  গ্রাহকরা এগুলো ব্যবহার  করে সন্তোষ প্রকাশ করে থাকে। 

GP SMS Offer 2022

জিপি এসএমএস প্যাক গুলো আমরা আপনাদেরকে একটি টেবিলের মাধ্যমে উপস্থাপন করছি। যাতে করে আপনারা খুব সহজেই জিপি অফার গুলো সম্পর্কে জেনে নিতে পারেন এবং কোডগুলো  সহজেই জানতে পারেন। নিম্নে একটি টেবিলে সারণী আকারে  জিপি এসএমএস অফার ২০২২ উপস্থাপন করা হলো-

এসএমএস প্যাক টাকা মেয়াদ এক্টিভেশন কোড
২৫ এসএমএস  ২ টাকা ৩ দিন  *১২১*১০১৫*২#
৫০ এসএমএস  ৬ টাকা ৩০ দিন  রিচার্জ
১০০ এসএমএস ৭ টাকা ৪ দিন *১২১*১০১৫*১#
২০০ এসএমএস ১১.০৯ টাকা ৩০ দিন রিচার্জ
৫০০এসএমএস ১৯.০৫ টাকা ৩০ দিন রিচার্জ
১০০০ এসএমএস ৩৫.৯৮ টাকা ৩০ দিন রিচার্জ

জিপি এসএমএস অফার গুলো আপনারা এক্টিভেশন কোড ব্যবহার করে এবং রিচার্জ করে ক্রয় করতে পারবেন। 

জিপি এসএমএস কেনার কোড 

জিপি এসএমএস অফার গুলোর মধ্যে সবগুলোতে এক্টিভেশন কোড বা জিপি এসএমএস কেনার কোড দেয়া থাকে না।  কিছু কিছু এসএমএস অফার গুলো তে রিচার্জ করে অফারগুলো ক্রয় করে উপভোগ করতে হয়। আমরা উপরে একটি টেবিলের সারণিতে জিপি এসএমএস কেনার কোড উপস্থাপন করেছি।

আপনারা যে অফারটি ব্যবহার করতে চান, সেই অফারটিতে রিচার্জ অথবা এক্টিভেশন কোড দেওয়া আছে। সুতরাং আপনার পছন্দনীয় অফারটি উপভোগ করার জন্য আপনারা রিচার্জ অথবা এক্টিভেশন কোড ব্যবহার করতে পারেন।

তবে জিপি এসএমএস অফার গুলো কেনার পর জিপি এসএমএস অফার চেক করার জন্য একটি নির্দিষ্ট কোড রয়েছে।  আর সেটি হচ্ছে – *৫৬৬*২#

আরো পড়ুন: জিপি ইন্টারনেট অফার.

উপসংহার: গ্রামিণফোনের সকল গ্রাহকদের জিপি এসএমএস অফার 2022 সম্পর্কে আমাদের এই আর্টিকেল  এর মাধ্যমে জানানোর চেষ্টা করেছি। আশা করি জিপির সকল গ্রাহক আমাদের এই আর্টিকেল থেকে অফার গুলো সম্পর্কে জেনে উপকৃত হতে পেরেছেন। এছাড়াও যদি আপনারা জিপি এসএমএস সম্পর্কে জানতে চান তাহলে আমাদের নিচে কমেন্ট বক্সে এসেছে নিজেদের মূল্যবান মন্তব্য করতে পারেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex