vlxxviet mms desi xnxx

জিপি মিনিট অফার ২০২৪

0
2/5 - (1 vote)

জিপি মিনিট অফার ২০২৪ | GP Minute Offer 2024

বাংলাদেশের প্রথম সিম অপারেটর কোম্পানি নাম গ্রামীণফোন। গ্রামীণফোন বিভিন্ন সময় বিভিন্ন ধরনের অফার দিয়ে থাকে। আর এই অফারগুলো গ্রাহকরা ব্যবহার করে। তথ্যপ্রযুক্তির যুগে মানুষ কথা বলার জন্য মোবাইল ফোন ব্যবহার করে থাকে।

আরো পড়ুন: জিপি বন্ধ সিমের অফার.

তাই গ্রাহকরা বেশিরভাগ ক্ষেত্রে মিনিট ক্রয় করে প্রিয়জনদের সাথে কথোপকথন চালিয়ে যায়। তাই গ্রামীণফোন নিয়ে এসেছে আকর্ষণীয় কিছু মিনিট বান্ডেল। আর এই মিনিট বান্ডেল গুলোর ব্যবহার করার সময় মিনিট চেক করার প্রয়োজন হয়। তাই মিনিট চেক করতে একটি কোড এর প্রয়োজন হয়। চলুন তাহলে জেনে নেই গ্রামীণফোন মিনিট চেক কোড  সম্পর্কে। আরও জানবো জিপি মিনিট অফার ২০২৪ এর বিস্তারিত।

জিপি মিনিট প্যাক ২০২৪

জিপি মিনিট প্যাক ২০২৪ সম্পর্কিত কিছু মিনিট প্যাক এর আমরা আপনাদেরকে বিস্তারিত জানাবো যাতে করে আপনারা এই জনপ্রিয় মিনিট প্যাক গুলো থেকে যেকোনো একটি প্যাকেজ খুব সহজেই ব্যবহার করতে পারেন।

জিপি ৫.৭০ টাকায় ১০ মিনিট

জিপি ৫.৭০ টাকায় ১০ মিনিট পাওয়া যাচ্ছে। যে সকল গ্রাহকরা জিপিতে একদম স্বল্প মেয়াদের এবং স্বল্প রেট এর মিনিট অফার খুঁজছেন তাদের জন্য এই অফারটি খুবই জনপ্রিয় একটি অফার। আপনারা যদি কেউ এই অফারটি উপভোগ করতে চান তাহলে আপনাদেরকে ডায়াল করতে হবে জিপি মিনিট কোড *১২১*৪০২৪# এবং আপনারা এই মিনিট অফারটি উপভোগ করতে পারবেন মাত্র ৬ ঘন্টার জন্য।

জিপি ১৪ টাকায় ২১ মিনিট

জিপি ১৪ টাকায় ২১ মিনিট উপভোগ করার জন্য আপনাদেরকে ডায়াল করতে হবে *১২১*৪০০১#। আপনারা যারা এই অফারটি উপভোগ করতে চান তাহলে তা এখনই আপনারা জিপি মিনিট কোড ব্যবহার করে এই অফারটি উপভোগ করতে পারবেন এবং এই অফারটি আপনার উপভোগ করার জন্য সময় পাবেন ১৬ ঘন্টা।

জিপি ২৪ টাকায় ৩৭ মিনিট

জিপি কম রেট এর অফার গুলোর মধ্যে অন্যতম এবং ব্যাপক জনপ্রিয় একটি অফার হচ্ছে জিপি ২৪ টাকা ৩৭ মিনিট। এই অফারটি আপনারা ২৪ ঘন্টার মধ্যে প্রবেশ করতে হবে। তাই আপনারা যারা এই অফারটি উপভোগ করতে চান তারা জিপি মিনিট কোড ব্যবহার করে এই অফারটি ক্রয় করতে পারবেন আর সেই মিনিট কোড- *১২১*৪০০২#।

জিপি টু জিপি মিনিট অফার

জিপি যেসকল গ্রাহক জিপি টু জিপি মিনিট অফার খুঁজছেন তাদের জন্য আমরা নিম্নে কিছু জিপি টু জিপি মিনিট অফার নিয়ে এসেছি।

জিপি ৬৪ টাকায় ১০০ মিনিট

এমন কিছু লোক আছে যারা জিপি টু জিপি মিনিট খুঁজে থাকেন আর তাদের জন্য জিপি টু জিপি ৬৪ টাকায় ১০০ মিনিট অফারটি একদম উপযুক্ত একটি অফার কারণ এই অফারটি অধিক মিনিট পাওয়া যাচ্ছে। আপনারা যারা এই অফারটি উপভোগ করতে চাইছেন তারা অবশ্যই ৩০ দিনের মেয়াদ পাবেন এবং এই অফারটি উপভোগ করার জন্য আপনাদের ৬৪ টাকা রিচার্জ করতে হবে।

জিপি ৭৮ টাকায় ১২০ মিনিট

জিপি গ্রাহকরা জিপি টু জিপি মিনিট অফার যারা করছেন তাদের জন্য অত্যন্ত জনপ্রিয় একটি অফার হচ্ছে জিপি ৭৮ টাকায় ১২০ মিনিট। আপনারা যারা এই অফারটি উপভোগ করতে চাইছেন তারা জিপি মিনিট কোড ব্যবহার না করে রিচার্জের মাধ্যমে এই অফারটি উপভোগ করতে পারবেন। আর এই অফারটি জিপি আপনাদের ৭ দিনের জন্য দিচ্ছে।

জিপি ৯৯ টাকায় ১৬০ মিনিট

জিপি গ্রাহকরা জিপি টু জিপি মিনিট অফার নেয়ার জন্য বিভিন্ন উপায় খুঁজছেন কিন্তু পারছেন না। তাদের জন্য আমরা জিপি ৯৯ টাকায় ১৬০ মিনিট অফার নিয়ে এসেছি। আপনারা শুধু মাত্র ৯৯ শুধুমাত্র টাকা রিচার্জ করে ১৬০ মিনিটে ভোগ করতে পারবেন এবং যে সকল গ্রাহকরা স্বল্পমেয়াদে অধিক মিনিট খুঁজছেন তাদের জন্য মিনিট অফার উপযুক্ত হবে বলে মনে করি। কারণ এই মিনিট অফার জিপি ৭ দিনের জন্য দিচ্ছে।

জিপির নতুন মিনিট অফার

আপনারা যারা জিপির নতুন মিনিট অফার খুঁজছেন তাদের জন্য নিম্নের জিপি নতুন অফার গুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হল-

জিপি ৪৪ টাকায় ৬৭ মিনিট

জিপির যেসকল গ্রাহক জিপির নতুন মিনিট অফার খুঁজছেন তাদের জন্য আমরা নতুন স্বল্প রেট মিনিট অফার নিয়ে এসেছি। আপনারা মাত্র এই মিনিট অফার করার জন্য জিপি ৪৪ টাকায় ৬৭ মিনিট পেয়ে যাবেন এবং এই অফারটি আপনারা রিচার্জের মাধ্যমে উপভোগ করতে পারবেন। তবে এই মিনিট অফারটি উপভোগ করার জন্য আপনারা সময় পাচ্ছেন মাত্র ৪ দিন।

জিপি ৫৩ টাকায় ৮৫ মিনিট

জিপির নতুন মিনিট অফার গুলোর মধ্যে অন্যতম একটি জনপ্রিয় মিনিট অফার হচ্ছে জিপি ৫৩ টাকায় ৮৫ মিনিট। আপনারা এই জনপ্রিয় মিনিট অফার করার জন্য সময় পাবেন ৭ দিন এবং এই অফারটি উপভোগ করতে পারবেন শুধুমাত্র রিচার্জ করার মাধ্যমে। 

জিপি রিচার্জ মিনিট অফার ২০২৪

জিপি রিচার্জ মিনিট অফার ২০২৪ সম্পর্কে আপনারা যারা জানতে চেয়েছেন তাদের জন্য নিম্নে জিপি রিচার্জ এর মাধ্যমে যে সকল মিনিট অফার গুলো উপভোগ করা যায় তা বিস্তারিত আলোচনা করা হলো-

জিপি ১১৭ টাকায় ২০০ মিনিট

জিপি যেসকল মিনিট অফার গুলো রয়েছে তার মধ্যে সবগুলোই রিচার্জের মাধ্যমে উপভোগ করা সম্ভব। আরে সকল জিপি মিনিট অফার গুলোর মধ্যে সবচেয়ে জনপ্রিয় জিপি রিচার্জ মিনিট অফার জিপি ১১৭ টাকায় ২০০ মিনিট। আপনারা এই মিনিট অফার করতে পারবেন ১০ দিন মেয়াদে। তাই আপনারা যারা এই মিনিট অফার করতে চাইছেন তারা এখনই ১১৭ টাকা রিচার্জ করে মিনিট অফার উপভোগ করতে পারেন।

জিপি ৫৮৮ টাকায় ১০০০ মিনিট

জিপি যে সকল মিনিট অফার গুলো রিচার্জের মাধ্যমে উপভোগ করা যায় সেই সকল মিনিট অফার গুলোর মধ্যে সবচেয়ে অধিক মিনিট এবং সর্বোচ্চ রেট এর মিনিট অফার হচ্ছে জিপি ৫৮৮ টাকায় ১০০০ মিনিট। যে সকল জিপি গ্রাহক ৩০ দিনের জন্য মিনিট অফার উপভোগ করতে চান তাদের জন্য এই অফারটি উপযুক্ত একটি অফার। শুধুমাত্র জিপি গ্রাহকরা ৫৮৮ টাকা রিচার্জ এর মাধ্যমে উপভোগ করতে পারবেন।

জিপি মিনিট বান্ডেল অফার 

জিপি মিনিট বান্ডেল অফার ২০২৪ গুলো সব সময় আকর্ষণীয় হয়ে থাকে আর এই আকর্ষণীয় অফার গুলো সম্পর্কে আপনাদেরকে বিস্তারিত জানাবো।

জিপি ১৯৯ টাকায় ৩৪০ মিনিট

জিপি যেসকল গ্রাহক জিপি মিনিট বান্ডেল অফার ব্যবহার করতে চান তাদের জন্য সর্বনিম্ন রেট এই অফারটি জিপি ১৯৯ টাকায় ৩৪০ মিনিট। এই অফারটি জিপির সকল গ্রাহকরা ৩০ দিন মেয়াদে ব্যবহার করতে পারবেন এবং এই অফারটি উপভোগ করার জন্য অবশ্যই জিপির সকল গ্রাহকদের রিচার্জের মাধ্যমে অফারটি উপভোগ করতে হবে।

জিপি ২৩৩ টাকায় ৪০০ মিনিট

জিপির যে সকল গ্রাহকরা ১৫ দিনের জন্য জিপি মিনিট বান্ডেল অফার খুঁজছেন তাদের জন্য এই অফারটি প্রযোজ্য। কারণ জিপির সকল গ্রাহকরা ১৫ দিনের জন্য জিপি ২৩৩ টাকায় ৪০০ মিনিট উপভোগ করতে পারবেন আর এই অফারটি উপভোগ করার জন্য আপনাদেরকে রিচার্জের মাধ্যমে উপভোগ করতে হবে।

জিপি ২৮৮ টাকায় ৫০০ মিনিট

জিপি যে সকল গ্রাহকরা দীর্ঘমেয়াদি অর্থাৎ ৩০ দিন মেয়াদ মিনিট বান্ডেল অফার খুঁজছেন তারা এই অফারটি ব্যবহার করে দেখতে পারেন। কারণ আপনারা এই অফারে পাচ্ছেন জিপি ২৮৮ টাকায় ৫০০ মিনিট এবং এই অফারটি আপনারা রিচার্জের মাধ্যমে উপভোগ করতে পারবেন।

জিপি সাপ্তাহিক মিনিট অফার

গ্রামীণফোন ব্যবহারকারী এমন কিছু গ্রাহক আছেন যারা জিপি সাপ্তাহিক মিনিট অফার খুঁজে থাকেন তাদের জন্য আমরা নিম্নে কিছু জিপি সাপ্তাহিক অফার নিয়ে এসেছি।

জিপি ৫৩ টাকায় ৮৫ মিনিট+ ৫০ এসএমএস

গ্রামীণফোন ব্যবহারকারী এমন কিছু গ্রাহক আছেন যারা মিনিট অফার এর পাশাপাশি এসএমএস অফার খুঁজছেন তাদের জন্য এই অফারটি উপযুক্ত। কারণ আপনারা জিপি ৫৩ টাকায় ৮৫ মিনিট + ৫০ এসএমএস পেয়ে যাবেন। আর এই অফারটি উপভোগ করতে পারবেন আপনারা ৭ দিনব্যাপী। তবে আপনারা এই অফারটি রিচার্জের মাধ্যমে এবং অফার কোড ব্যবহার করে উপভোগ করতে পারবেন। আপনারা যারা এই অফারটি ব্যবহার করার জন্য জিপি মিনিট অফার কোড ব্যবহার করবেন তাদের জন্য জিপি মিনিট অফার কোড হচ্ছে *১২১*৪০০৪#।

জিপি ৭৮ টাকায় ১২০ মিনিট

জিপি সাপ্তাহিক মিনিট অফার এর মধ্যে অত্যন্ত জনপ্রিয় একটি অফার হচ্ছে জিপি ৭৮ টাকায় ১২০ মিনিট। আপনারা এই অফারটি উপভোগ করার জন্য জিপি মিনিট অফার কোড ব্যবহার করতে পারবেন আর এই সেই মিনিট অফার কোড হচ্ছে ১২১*৪০০২#। অন্য সকল সাপ্তাহিক মিনিট অফার গুলোর মতই এই অফারটি আপনারা ৭ দিনের জন্য ব্যবহার করতে পারবেন।

জিপি ৯৯ টাকায় ১৬০ মিনিট

৭ দিনব্যাপী মিনিট অফার গুলোর মধ্যে সর্বোচ্চ মিনিট অফার হচ্ছে ৯৯ টাকায় ১৬০ মিনিট। এই অফারটি ব্যবহার করার জিপি মিনিট অফার কোড *১২১*৪০০৬# ডায়াল করে ব্যবহার করতে হবে এবং আপনারা এই অফারটি রিচার্জের মাধ্যমে ব্যবহার করতে পারবেন।

জিপি মাসিক মিনিট অফার

গ্রামীণফোন-এর যেসকল গ্রাহক রয়েছেন তারা অনেক সময় জিপি মাসিক মিনিট অফার ব্যবহার করতে চান তাদের জন্য জিপি যে সকল জিপি মিনিট অফার রয়েছে সেগুলো হচ্ছে-

জিপি ১১৭ টাকায় ২০০ মিনিট

৩০ দিন ব্যাপী জিপি মিনিট অফার ব্যবহার করার জন্য আপনারা জিপি ১১৭ টাকায় ২০০ মিনিট অফারটি উপভোগ করতে পারেন এবং এই অফারটি আপনারা ক্রয় করার জন্য জিপি মিনিট কোড ব্যবহার করতে পারেন অথবা রিচার্জ করতে পারেন। জিপি মিনিট অফার কোড *১২১*৪০০৭#।

জিপি ১৯৯ টাকায় ৩৪০ মিনিট

জিপি মাসিক মিনিট অফার গুলোর মধ্যে অন্যতম একটি জনপ্রিয় এই মিনিট অফার হচ্ছে জিপি ১৯৯ টাকায় ৩৪০ মিনিট। কারণ আপনারা এ মিনিট অফার টিভি রিচার্জ এবং মিনিট অফার কোড এর মাধ্যমেই ব্যবহার করতে পারবেন এবং এই অফারটি উপভোগ করার জন্য আপনারা সময় পাবেন ৩০ দিন। আর যারা এই অফারটি উপভোগ করার জন্য জিপি মিনিট অফার কোড ব্যাবহার করতে চাইছেন  তারা *১২১*৪০১৮# ডায়াল করে অফারটি ব্যবহার করতে পারবেন।

জিপি মিনিট অফার কোড ২০২৪

গ্রামিনফোন মিনিট অফার ২০২৪ নিয়ে এসেছে বছরের সেরা অফার। যে অফার গুলো আপনারা যেকোনো সময় ক্রয় করে প্রিয়জনদের সাথে আনলিমিটেড কথা বলতে পারবেন। আপনি যেকোনো সময় এই মিনিট ক্রয় করতে পারবেন। তবে মিনিট মেয়াদ কাল শেষ হওয়ার আগে মিনিট শেষ করতে হয়। জিপি মিনিট অফার ২০২৪ এর সেরা মিনিট জেনে নেই।

মিনিট প্যাকটাকামেয়াদএক্টিভেশন কোড
১০ মিনিট৬ টাকা৬ ঘন্টা*১২১*৪০২৪#
২১ মিনিট১৪ টাকা১৬ ঘন্টা*১২১*৪০০১#
২৫ মিনিট১৬ টাকা২৪ ঘন্টা*১২১*৪২০৭#
৩৭ মিনিট২৪ টাকা২৪ ঘন্টা*১২১*৪০০২#
৬৭ মিনিট৪৪ টাকা৪ দিন*১২১*৪০০৩#
৭৭ মিনিট + ৫০ এসএমএস৫৩ টাকা৭ দিন*১২১*৪০০৪#
৯০ মিনিট৫৯ টাকা৭ দিন*১২১*৪২০৫#
১২০ মিনিট৭৮ টাকা৭ দিন*১২১*৪০২৬#
১৬০ মিনিট৯৯ টাকা৭ দিন*১২১*৪০০৬#
১৯০ মিনিট১১৭ টাকা১০ দিন*১২১*৪০০৭#
২৪০ মিনিট১৫০ টাকা১০ দিনজিপি অ্যাপ/ জিপি ওয়েব
৩১০ মিনিট১৯৯ টাকা৩০ দিন*১২১*৪০১৮#
.৩৫০ মিনিট২৩৩ টাকা১৫ দিন*১২১*৪০০৮#
৪৮০ মিনিট২৯৮ টাকা৩০ দিন*১২১*৫০৭৪#
৫০০ মিনিট৩০৭ টাকা৩০ দিন*১২১*৪২০৮#

GP Minute Offer 2024

GP Minutes PackPriceValidityActivation Code
100 Minutes 64 Tk7 Days*121*4206#
300 Minutes 199 Tk30 Days*121*4018#
500 Minutes307 Tk30 Days*121*4208#
21 Minutes14 Tk16 Hours*121*4001#
37 Minutes24 Tk24 Hours*121*4002#
120 Minutes78 Tk7 Days*121*4026#
160 Minutes99 Tk7 Days*121*4006#
77 Minutes + 50 SMS53 Tk7 Days*121*4004#
6 Minutes10 Tk6 Hours*121*4024#
190 Minutes117 Tk10 Days*121*4007#
90 Minutes59 Tk7 Days*121*4205#
480 Minutes298 Tk30 Days*121*5074#
44 Minutes14 Tk16 Hours*121*4001#
21 Minutes67 Tk4 Days*121*4001#

গ্রামীণফোন মিনিট চেক কোড

আপনি যখনই গ্রামীনফোনের মিনিট অফার ক্রয় করবেন তখনই আপনার মিনিট চেক করতে হয়। আর গ্রামীণফোনের  মিনিট চেক করার একটি কোড রয়েছে। যদিও আপনি আপনার অফার সম্পর্কে চেক করার জন্য বিভিন্ন মাধ্যম ব্যবহার করতে পারেন তবে এই কোডটি আপনাকে খুব সহজেই আপনার মিনিট সম্পর্কে সকল তথ্য প্রদান করবে। তবে আপনি যখন মিনিট ব্যয় করেন অথবা ক্রয় করেন তখনই গ্রামীণফোন কর্তৃক আপনাকে এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেওয়া হয় মিনিটের তথ্য।

গ্রামীণফোন মিনিট চেক কোড হচ্ছে *১২১*১*২#

আরো পড়ুন: জিপি এসএমএস অফার.

GP Minute Check Code 2024

You have to check your minutes whenever you purchase Grameenphone’s minute offer. And Grameenphone has a code to check the minutes. Although you can use different means to check your offer, this code will easily give you all the information about your minutes. However, when you spend minutes or make a purchase, Grameenphone informs you of the minute information via SMS.

Grameenphone minute check code is *121*1*2#

জিপি ফ্রি মিনিট অফার

গ্রামীণফোনের প্রত্যেক গ্রাহকরা সবসময় জিপি মিনিট অফার খুঁজে থাকেন তবে জিপি মিনিট অফার গুলো খুব স্বল্প সময়ের জন্য দিয়ে থাকে। আপনি গ্রামীনফোনের সিম ব্যবহার করছেন সেই সিম এর সংঘটিত জিপি মিনিট অফার আপনার জন্য ফ্রি থাকলে তাহলে সেটি আপনার মেসেজের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। তবে সকল গ্রাহক এ জিপি মিনিট অফার গুলো দিয়ে থাকে না।

জিপি মিনিট অফার শর্তাবলী

জিপি মিনিট অফার গুলো ব্যবহার করার পূর্বে অবশ্যই জিপি মিনিট অফার শর্তাবলী মনে রেখে তা ব্যবহার করতে হবে কিন্তু আপনারা যারা জিপি মিনিট অফার শর্তাবলী সম্পর্কে জানেন না তাদের জন্য নিম্নে দেয়া হল-

  • জিপি মিনিট অফার গুলো উপভোগ করার জন্য আপনাদের অবশ্যই সময়ের মধ্যে মিনিট অফার গুলো উপভোগ করতে হবে।
  • জিপি মিনিট অফার উপভোগ করার জন্য আপনারা যে কোন সময় এই মিনিট অফার গুলো ক্রয় করতে পারবেন।
  • আমরা আপনাদের সামনে যে সকল জিপি মিনিট অফার গুলো উপস্থাপন করেছি সেগুলো জিপি স্কিটো সিম ব্যবহারকারীদের জন্য নয়।
  • জিপি সকল গ্রাহকরা এ ধরনের অফার গুলো যত খুশি ততো ব্যবহার করতে পারবেন।
  • আপনারা যদি জিপি সম্পর্কে আরও কিছু জানতে চান তাহলে অবশ্যই আপনারা জিপি মাই অ্যাপ এবং ওয়েবসাইটের মাধ্যমে জেনে নিতে পারবেন।

জিপি মিনিট অফার -F&Q

১. জিপি মিনিট অফার কেনার কোড কি?

উত্তরঃ জিপি মিনিট অফার কেনার কোড আপনারা যখন যে মিনিট অফার উপভোগ করতে চাইবেন তখন সেই মিনিট অফার কোড ব্যবহার করে জিপি মিনিট অফার ক্রয় করতে পারবেন।

২. জিপি ব্যালেন্স দেখার কোড কি?

উত্তরঃ জিপি ব্যালেন্স দেখার কোড হচ্ছে- *৫৬৬#

৩. জিপি মিনিট ব্যালেন্স দেখার কোড কি?

উত্তরঃ জিপি মিনিট ব্যালেন্স দেখার কোড- *১২১*১*২# 

৪. জিপি মাসিক মিনিট অফার গুলো কখন ব্যবহার করা হয়?

উত্তরঃ জিপি যে সকল গ্রাহকরা ৩০ দিনব্যাপী অফার খুঁজছেন তারা জিপি মিনিট অফার গুলো ব্যবহার করতে পারেন।

৫. জিপি মিনিট অফার গুলোর মধ্যে সর্বনিম্ন মিনিট অফার কোনটি?

উত্তরঃ জিপি মিনিট অফার গুলোর মধ্যে সর্বনিম্ন মিনিট অফার হচ্ছে  জিপি ৫.৭০ টাকায় ১০ মিনিট

উপসংহার: আশা করি আমরা আপনাদের গ্রামীণফোন মিনিট চেক কোড এবং জিপি মিনিট অফার ২০২৪ এর ঙ্গফার সম্পর্কে বিস্তারিত জানাতে পেরেছি। তাই এখন শুধু চলবে প্রিয়জনদের সাথে অফুরন্ত কথা। গ্রামীনফোন সম্পর্কিত সকল তথ্য জানতে আমাদের সাথেই থাকুন এবং আপনার বন্ধুদের সাথে এবং আত্মীয়দের সাথে জিপি এর মিনিট অফার শেয়ার করে জানিয়ে দিন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex