vlxxviet mms desi xnxx

ব্রাজিল বনাম কলম্বিয়া পরিসংখ্যান 2024

0
1/5 - (1 vote)

ব্রাজিল বনাম কলম্বিয়া পরিসংখ্যান 2024 | ব্রাজিল বনাম কলম্বিয়া কে বেশি শক্তিশালী?

Brazil vs Colombia Stats: ফুটবল মাঠে ব্রাজিল যেমন জনপ্রিয় একটি ফুটবল দল। ঠিক তেমনি ভাবে কলম্বিয়ার জনপ্রিয়তা কোনো অংশে কম নয়। আর সে কারণে বিভিন্ন সময় আমাদের ব্রাজিল বনাম কলম্বিয়া পরিসংখ্যান জানার দরকার হয়।

তো আপনিও যদি তাদের মধ্যে একজন হয়ে থাকেন। তাহলে আপনি একবারে সঠিক লিংকে ক্লিক করেছেন। কারণ এই দুটো দল এখন পর্যন্ত কতবার একে অপরের মুখোমুখি হয়েছে। আর সেই ফুটবল ম্যাচ গুলোতে কোন দল কতবার জয়লাভ করতে পেরেছে। সেটি আপনি আজকের পরিসংখ্যান থেকে জানতে পারবেন। 

ব্রাজিল বনাম কলম্বিয়া পরিসংখ্যান 2024

ফুটবল খেলা শুরু থেকে এখন পর্যন্ত ব্রাজিল বনাম কলম্বিয়া মোট ৩৫ বার একে অপরের মুখোমুখি হয়েছে। আর সেগুলোর অধিকাংশ ম্যাচে ব্রাজিল জয়লাভ করতে পেরেছে। কারণ, কলম্বিয়ার বিপক্ষে ব্রাজিল মোট ২১ টি ম্যাচ বিজয় লাভ করেছে।

তবে মোট ৩৫ টি ম্যাচে কলম্বিয়ার ম্যাচ জয় করার সংখ্যা হলো মাত্র ০৩ টি। তবে এগুলো ছাড়াও এই দুটো দলের বেশ কিছু ম্যাচ ড্র হয়েছে। যা আপনি নিচের তালিকায় শেয়ার করা পরিসংখ্যান থেকে জানতে পারবেন।

আরো দেখুন:

ব্রাজিল বনাম কলম্বিয়া হেড টু হেড

মোট ম্যাচের সংখ্যা৩৫ টি,
ব্রাজিলের বিজয়২১ টি,
কলম্বিয়ার বিজয়০৩ টি,
ড্র ম্যাচ এর সংখ্যা১১ টি,

ব্রাজিল বনাম কলম্বিয়া কে বেশি শক্তিশালী?

এখন আপনার মনে প্রশ্ন জাগতে পারে যে, ব্রাজিল বনাম কলম্বিয়ার মধ্যে কে বেশি শক্তিশালী। তো আপনি যদি কলম্বিয়া বনাম ব্রাজিল পরিসংখ্যান দেখেন। তাহলে লক্ষ্য করতে পারবেন যে, এই দুটো দলের মধ্যে অনুষ্ঠিত হওয়া ফুটবল ম্যাচে ব্রাজিল সবচেয়ে বেশিবার জয়লাভ করতে পেরেছে।

তাই এটা সহজেই বলা যায় যে, কলম্বিয়ার চাইতে ব্রাজিল অনেক বেশি শক্তিশালী। তবে ব্রাজিল শক্তিশালী হলেও কলম্বিয়া ব্রাজিলের থেকে কোনো অংশে কম নয়। কারণ, কলম্বিয়া ব্রাজিলের বিপক্ষে মোট ০৩ টি ম্যাচে জয়লাভ করেছে এছাড়াও মোট ১১ টি ম্যাচ ড্র করেছে। 

পরিশেষে আপনার জন্য লেখকের কিছু মন্তব্য

আপনার জন্য আজকের আর্টিকেলে ব্রাজিল বনাম কলম্বিয়া পরিসংখ্যান শেয়ার করা হয়েছে। আর আমরা প্রতিনিয়ত ফুটবল খেলার আপডেট তথ্য গুলো সবার আগে শেয়ার করি। যদি আপনি সেই অজানা তথ্য গুলো সবার আগে পেতে চান। তাহলে Wikipedia Bangla এর সাথে থাকার চেষ্টা করবেন। ধন্যবাদ, ভালো থাকবেন, সুস্থ থাকবেন। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex