vlxxviet mms desi xnxx

ব্রাজিল বনাম সুইজারল্যান্ড পরিসংখ্যান 2024

0
Rate this post

ব্রাজিল বনাম সুইজারল্যান্ড পরিসংখ্যান | Brazil Vs Switzerland Stats

Brazil Vs Switzerland Stats: ফুটবল ইতিহাসে ব্রাজিল নামটা খুব ঘনিষ্ঠ ভাবে জড়িয়ে আছে। অপর দিকে জনপ্রিয়তার দিক থেকে সুইজারল্যান্ড কোন অংশে কম নয়। আর সে কারণে ব্রাজিল বনাম সুইজারল্যান্ড ফুটবল ইতিহাসে পরপর ৯ বার মুখোমুখি হয়েছিলেন। এবং ব্রাজিল বনাম সুইজারল্যান্ড ফুটবল ম্যাচ গুলো তে ব্রাজিল তিন (৩) টি ম্যাচে জয়লাভ করেছিল, চার (৪) টি ম্যাচে ড্র করেছিল এবং দুই (২) টি ম্যাচ সুইজারল্যান্ড এর কাছে হেরেছিল।

আর এই ব্রাজিল বনাম সুইজারল্যান্ড পরিসংখ্যান দেখে আপনি এটা অনুমান করতে পারবেন যে। এই দুটো দল একে অপরের বিরুদ্ধে ফুটবল মাঠে বেশ আক্রমণাত্মক পরিস্থিতি সৃষ্টি করতে পারে। সে কারণে ব্রাজিল বনাম সুইজারল্যান্ড এর ম্যাচ গুলো দর্শক অনেক বেশি উপভোগ করে। তো সেজন্যই আজকে আমি আপনাকে ব্রাজিল বনাম সুইজারল্যান্ড পরিসংখ্যান জানিয়ে দেওয়ার চেষ্টা করব। যেখান থেকে আপনি অনুমান করতে পারবেন যে, ব্রাজিল বনাম সুইজারল্যান্ড কে বেশি শক্তিশালী।

আরো দেখুন:

ব্রাজিল বনাম সুইজারল্যান্ড পরিসংখ্যান 2024

আমি উপরেই আপনাকে জানিয়ে দিয়েছি যে, ব্রাজিল বনাম সুইজারল্যান্ড মোট নয় (৯) বার ফুটবল ইতিহাসে একে অপরের মুখোমুখি হয়েছিল। এবং সেই ফুটবল ম্যাচ গুলো তে অধিক সংখ্যক ম্যাচ ব্রাজিল জয়লাভ করে। যেটা আপনি নিচে উল্লেখিত ব্রাজিল বনাম সুইজারল্যান্ড পরিসংখ্যান থেকে দেখে নিতে পারবেন। চলুন এবার তাহলে সেই পরিসংখ্যান দেখে নেওয়া যাক।

তারিখদলের নামখেলার ফলাফলস্কোরপ্রতিযোগিতা
28 Jun 1950ব্রাজিল বনাম সুইজারল্যান্ডDrawn2-2FIFA World Cup
11 Apr 1956ব্রাজিল বনাম সুইজারল্যান্ডDrawn1-1International Friendly 
21 Dec 1980ব্রাজিল বনাম সুইজারল্যান্ডWin2-0International Friendly
19 May 1982ব্রাজিল বনাম সুইজারল্যান্ডDrawn1-1International Friendly
17 Jun 1983ব্রাজিল বনাম সুইজারল্যান্ডWin2-1International Friendly
21 Jun 1989ব্রাজিল বনাম সুইজারল্যান্ডLose0-1International Friendly
15 Nov 2006ব্রাজিল বনাম সুইজারল্যান্ডWin2-1International Friendly
14 Aug 2013ব্রাজিল বনাম সুইজারল্যান্ডLose0-1International Friendly
17 Jun 2018ব্রাজিল বনাম সুইজারল্যান্ডDrawn1-1FIFA World Cup

আরো দেখুন: বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার কে?

উপরের তালিকায় আপনি ব্রাজিল বনাম সুইজারল্যান্ড পরিসংখ্যান দেখতে পাচ্ছেন। যেখানে আমি আপনাকে দেখিয়ে দিয়েছি যে, কত সালে ব্রাজিল বনাম সুইজারল্যান্ড লাইভ ম্যাচ হয়েছিল। এবং কোন ম্যাচ গুলো তে ব্রাজিল এবং সুইজারল্যান্ড জয়লাভ করেছিল। এবং এই ব্রাজিল বনাম সুইজারল্যান্ড পরিসংখ্যান থেকে আপনি বুঝতে পারবেন যে, কোন দল সবচেয়ে বেশি শক্তিশালী।

ব্রাজিল বনাম সুইজারল্যান্ড কোন দল বেশি শক্তিশালী?

এতক্ষণ এর আলোচনা থেকে আপনি ব্রাজিল বনাম সুইজারল্যান্ড পরিসংখ্যান দেখতে পারলেন। তো এই পরিসংখ্যান দেখার পরে আমাদের মনে একটি প্রশ্ন জেগে থাকবে। আর সেই প্রশ্ন টি হল, ব্রাজিল বনাম সুইজারল্যান্ড কে বেশি শক্তিশালী। তো যদি আপনি এই প্রশ্ন টি করেন, তাহলে আমি আপনাকে বলব যে। ব্রাজিল যেমন ফুটবল ইতিহাসে একটি শক্তিশালী দল। ঠিক তেমনি ভাবে সুইজারল্যান্ড কোন অংশে কম নয়। 

বরং ব্রাজিল বনাম সুইজারল্যান্ড এর অনুষ্ঠিত হওয়া ম্যাচ গুলো তে মোট দুইবার সুইজারল্যান্ড ব্রাজিলের বিপক্ষে জয় লাভ করেছিল। আরো অবাক করার মত বিষয় হলো যে, ব্রাজিল বনাম সুইজারল্যান্ড ফুটবল ম্যাচে মোট চারটি ফুটবল খেলা ড্র হয়েছিল। আর এই ব্রাজিল বনাম সুইজারল্যান্ড পরিসংখ্যান থেকে বুঝা যায় যে। এই দুটি দল একই অপরের বিরুদ্ধে সমপরিমাণ শক্তিশালী।

আরো দেখুন: সরাসরি ফুটবল খেলা দেখার সফটওয়্যার.

ব্রাজিল বনাম সুইজারল্যান্ড লাইভ ম্যাচ

উপরে উল্লেখিত ব্রাজিল বনাম সুইজারল্যান্ড পরিসংখ্যান থেকে আমরা জানতে পারি যে। 1950 সালে সর্বপ্রথম ব্রাজিল বনাম সুইজারল্যান্ড এর ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছিল। এবং তারা সর্বশেষ ২০১৮ সালে একে অপরের মুখোমুখি হয়েছিল। তবে আগামী বিশ্বকাপে যদি ব্রাজিল বনাম সুইজারল্যান্ড লাইভ ম্যাচ হয়। 

তাহলে অবশ্যই আমি আজকে উল্লিখিত ব্রাজিল বনাম সুইজারল্যান্ড পরিসংখ্যান আপডেট করে দিব। যাতে করে পরবর্তী বছর গুলো তে কেউ যদি ব্রাজিল বনাম সুইজারল্যান্ড পরিসংখ্যান জানতে চায়। তাহলে সে যেন একবারে সঠিক তথ্যটা জেনে নিতে পারে।

আরো দেখুনঃ

ব্রাজিল বনাম সুইজারল্যান্ড ও আমাদের কিছু কথা

আমরা যারা ফুটবল ইতিহাসে ব্রাজিল কে মনেপ্রাণে সাপোর্ট করি। তারা বিভিন্ন সময় ব্রাজিল বনাম সুইজারল্যান্ড পরিসংখ্যান সম্পর্কে জানতে চাই। আর আপনি যেন এই পরিসংখ্যান সঠিক ভাবে জানতে পারেন। সেই কারণেই আজকের এই আর্টিকেল টি লেখা হয়েছে। কেননা আজকে আমি ব্রাজিল বনাম সুইজারল্যান্ড পরিসংখ্যান কে খুব সুন্দর ভাবে তুলে ধরেছি। যেখান থেকে আপনি খুব সহজে অনুমান করতে পারবেন যে। ব্রাজিল বনাম সুইজারল্যান্ড কে বেশি শক্তিশালী।

আর আপনি যদি এই ধরনের ফুটবল রিলেটেড আপডেট বিষয় গুলো সবার আগে জেনে নিতে চান। তাহলে নিয়মিত আমাদের ওয়েবসাইটে ভিজিট করবেন। যাতে করে এই গুরুত্বপূর্ণ তথ্য গুলো আপনার মিস হয়ে না যায়। সবশেষে এটাই বলব, আমাদের সাথে থাকুন, নতুন কিছু জানার জন্য। ধন্যবাদ।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex