vlxxviet mms desi xnxx

ইংল্যান্ড বনাম যুক্তরাষ্ট্র লাইভ ম্যচ 2022 | যুক্তরাষ্ট্র বনাম ইংল্যান্ড লাইভ ম্যচ

0
Rate this post

ইংল্যান্ড বনাম যুক্তরাষ্ট্র লাইভ ম্যচ 2022 | England vs USA Live Match 2022 | যুক্তরাষ্ট্র বনাম ইংল্যান্ড লাইভ ম্যচ দেখার উপায়

দ্যা গ্রেটেস্ট শো অন আর্থ কাতারের অনুষ্ঠিত হচ্ছে ফিফা ওয়ার্ল্ড কাপ ২০২২ নামে । ৩২ দলের এই মহারণে ৮ টি গ্রুপের মধ্য গ্রুপ বি তে থাকা ইংল্যান্ডের প্রতিপক্ষ যুক্তরাষ্ট্র। ইংল্যান্ড বনাম যুক্তরাষ্ট্র লাইভ ম্যচ দেখার উপায়, দুই দলের প্রিভিউ, সবকিছু বিস্তারিত জানবো এখন আমরা ক্রমেই।

আরো দেখুনঃ সরাসরি ফুটবল খেলা দেখার সফটওয়্যার.

ইংল্যান্ড বনাম যুক্তরাষ্ট্র লাইভ ম্যচ পরিসংখ্যান 

ইংল্যান্ড বনাম যুক্তরাষ্ট্রে এযাবৎ সব মিলিয়ে  ১০ বার পরস্পরের মুখোমুখি হলেও ইংল্যান্ড জিতেছে ৭ বার, ড্র করেছে একবার ও হেরেছে ২ বার। বিশ্বকাপে ২ বারের দেখায় যুক্তরাষ্ট্র একবার জয় ও একটা ড্র নিয়ে মাঠ ছেড়েছে। ফলে মনস্তাত্ত্বিক ভাবে কিছুটা এগিয়ে থাকবে যুক্তরাষ্ট্র।

ইংল্যান্ডের যুক্তরাষ্ট্রের বিশকাপ ম্যাচের প্রস্তুতি 

ইংল্যান্ড বিশ্বকাপে শুভ সূচনা করেছে ইরানের বিপক্ষে দুর্দান্ত ফুটবল খেলে। পুরো ৯০ মিনিট গ্যারেথ সাউথগেটের দলের আধিপত্য ছিল দেখার মতো মাঠে। ম্যাগুয়ের ক্লাবে ডিফেন্ডার হিসেবে সমালোচিত হলেও ন্যাশনালে বরাবরই দুর্দান্ত থাকে। সাথে স্টোন্সের এর কাছেও ভালো পার্ফরমেন্স পাওয়া যাওয়ার ইংল্যান্ড তাদের সেন্টার ব্যাক জুটি ভাঙবে। গোলকিপিং এ পিকফোর্ড ও রাইট ব্যাকে ট্রিপিয়ারেই ভরসা সাউথ গেটের।

মিডফিল্ডে রাইস ও দুর্দান্ত ফর্মে থাকা তরুণ তুর্কী জুড বেলিংহ্যাম থাকবে। ফরোয়ার্ড লাইনে ডান দিকে ইনফর্ম সাকা, মাঝখানে মাউন্ট ও বাম দিকে স্টার্লিং এ ভরসা সাউথগেটের। স্ট্রাইকার হিসেবে বরাবরই থাকবে হ্যারি কেইন। ৪-২-৩-১ এ গ্যারেথ সাউথগেটের এভাবেই প্ল্যান করা হয়ে থাকে।

সম্ভাব্য একাদশ: পিকফোর্ড (গোলকিপার), ট্রিপিয়ার, স্টোন, ম্যাগুয়ের, লুক শ, ডিক্লান রাইস,জুড বেলিংহাম, বুকায়ো সাকা, ম্যাসন মাউন্ট, রাহিম স্টার্লিং ও হ্যারি কেইন।

যুক্তরাষ্ট্রের ইংল্যান্ডের বিপক্ষে  বিশকাপ ম্যাচের প্রস্তুতি 

ইংল্যান্ডের মতো তারকাবহুল দল না হলেও যুক্তরাস্ট্র সমন্বয়ের দিক থেকে দুর্দান্ত একটা দল।গ্রেগ বেহাল্টারের দল ওয়েলসের বিপক্ষে শুরুতে লিড নিয়েও পরে ড্র করে। যুক্তরাষ্ট্রের কিছু নির্দিষ্ট পজিশনে রয়েছে দুর্দান্ত কিছু প্লেয়ার। ডিফেন্সে ডেস্ট, রবিনসন, স্ক্যালি অন্যতম। গোলকিপার হিসেবে বরাবরই আর্সেনালের টার্নার। তাছাড়া মিডফিল্ডে রেইনা, ম্যাককনি,টেইলর এডাম, রবিনসন সহ বেশ কিছু বড়ো নাম আছে। ফরোয়ার্ড লাইনে ক্রিশ্চিয়ান পুলিসিচ ও গত ম্যাচের গোল স্কোরার টিমোথি উইয়াহ অন্যতম। 

যুক্তরাস্ট্রের সম্ভাব্য একাদশ: সার্জিনো ডেস্ট,ওয়াকার টিমম্যান,রিম, রবিনসন, ম্যাকনি, এডামস,মুসাহ,টিমোথি উইয়াহ, জস সার্জেন্ট ও ক্রিশ্চিয়ান পুলিসিচ।

ইংল্যান্ড বমাম যুক্তরাস্ট্র বিশ্বকাপ ফুটবলে লাইভ ম্যাচ 

ইংল্যান্ড বমাম যুক্তরাস্ট্র বিশ্বকাপের বাইরেও রাজনৈতিক প্রতিপক্ষ একে অপরের বিপক্ষে কিন্তু রাজনৈতিক প্রতিপক্ষ হলে ও খেলার মাঠে সব কিছু খেলার ওপরেই নির্ভর করে। ইংল্যান্ড বমাম যুক্তরাস্ট্র এর বিশ্বকাপ ফুটবল লাইভ ম্যাচ কে সামনে রেখে দুই দলের স্কোয়াডের প্রিভিউ দেখ হবে এখন।

আপনি এখানে প্রতিটি খেলার লাইভ সহ যুক্তরাষ্ট্র বনাম ইংল্যান্ড লাইভ ম্যচ খেলার আগে সব ধরনের ধারণা বিস্তারিত বিষয় থাকবে।   

এখানে দেখুন: কাতার বিশ্বকাপ লাইভ ম্যাচ 2022.

ইংল্যান্ড বনাম যুক্তরাষ্ট্র লাইভ ম্যচ দেখার উপায়

ইংল্যান্ড বনাম যুক্তরাষ্ট্র লাইভ ম্যচ টিভিতে বাংলাদেশে টি-স্পোর্টস ও জি টিভি তে সরাসরি দেখা যাবে। তাছাড়া অনলাইনে পেইড মাধ্যমের রয়েছে Rabbithole, Binge,Toffee, Bioscope এর মতো অনলাইন প্ল্যাটফর্ম যেখানে নির্দিষ্ট সময় বা টুর্নামেন্টের জন্য নির্দিষ্ট অর্থ দিয়ে সাবস্ক্রিপশন প্যাক কিনতে হয়৷ 

তাছাড়া ওয়াইফাই ব্যবহারকারীদের  লাইভ স্ট্রিমের ক্ষেত্রে আরও কিছু ওয়েবসাইট আছে যেমন Beinmatch.com ও Yallashoot.com অন্যতম।  আরও কিছু অনলাইন অ্যাপ আছে যেগুলো প্লে-স্টোরে ও গুগল থেকে সরাসরি ডাউনলোড করা যায়। ইংল্যান্ড বমাম যুক্তরাস্ট্র ফ্রি লাইভ ম্যাচ দেখার জন্য অ্যাপগুলো হলো : 

  • Dora TV
  • Live NetTV Apk
  • Durbin TV
  • HD Streamz
  • Yacine TV
  • koora Live Tv
  • Stream India
  • TvOreo Tv
  • Thop TV pro
  • Ten Spots Live Tv
  • Aos TV
  • BDiX Livr Tv
  • Redbox TV
  • Kingobd Sports

তাছাড়া বিশ্বব্যাপী দক্ষিণ আমেরিকা অঞ্চলের দেশ গুলো তে TYC, TV Globo, Red Uno, পাকিস্তানে Ary Digital Network, ভারতীয় উপমহাদেশে Viacom.com, ইউরোপে Fox, Sky Sports ইত্যাদি।

আরো দেখুন:

ইংল্যান্ড বনাম যুক্তরাষ্ট্রের বিশকাপ ম্যাচের শেষকথা 

রাজনৈতিক দুই প্রতিদ্বন্দ্বী খেলার মাঠে কতটা প্রতিদ্বন্দ্বী হতে পারে একে অপরের তা দেখা যাবে আগামী ২৬ অক্টোবর। তবে যেমনই হোক,দিন শেষে জয় ফুটবলেরই হবে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex