vlxxviet mms desi xnxx

বিকাশ ক্যাশ আউট চার্জ

0

বিকাশ ক্যাশ আউট চার্জ ২০২২

আপনি কি একজন বিকাশ গ্রাহক? বিকাশ ক্যাশ আউট চার্জ ২০২২। বিকাশ সেন্ড মানি চার্জ সম্পর্কে জানতে ইচ্ছুক?

অর্থনৈতিক চাহিদা মানুষের সবসময়েই ছিল। অর্থনৈতিক চাহিদার তাগিদে মানুষ নেমে পড়ে কর্মে। তাইতো বহুকাল আগে, মানুষ তার প্রিয়জনের, পরিবারের নিজের অর্থনৈতিক চাহিদা পূরণের জন্য ভিনদেশে যেতেও কুন্ঠিত বোধ করতোনা। প্রিয়জনের সুখের জন্য, তাদের অর্থনৈতিক চাহিদা পূরণের জন্য, তারা দেশের গন্ডি পেরিয়ে পারি জমাতেন বিদেশে। কিন্তু সেই সময় না ছিল উন্নত যোগাযোগ ব্যবস্থা ,না ছিল কোন ধরণের মাধ্যম।

ফলে অন্যের কাছে টাকা পাঠাতে হতো। সেই টাকা যখন মাস ঘুরে, বছর ঘুরে, প্রিয়জনের কাছে পৌঁছাতো তখন প্রয়োজন প্রায় শেষ হয়ে যেত। ফলে অর্থনৈতিক চাহিদা সবসময় বড় একটি চ্যালেঞ্জ ছিল মানুষের জন্য। বিকাশ ক্যাশ আউট চার্জ ২০২১।বিকাশ সেন্ড মানি চার্জ সম্পর্কে জানতে চোখ রাখুন।

দেখুন: বিকাশ একাউন্ট খোলার নিয়ম

পরিবারের অর্থনৈতিক চাহিদা পূরণের লক্ষ্যে মানুষ তার জন্য বেশ কষ্ট করে অর্থ উপার্জন করতেন।কিন্তু সেই অর্থ সঠিক সময়ে, সঠিক প্রয়োজনে, সঠিক কাজে ব্যবহার করা ছিল একটি বড় চ্যালেঞ্জ। তাছাড়া পরিবারের মানুষের অর্থনৈতিক চাহিদা পূরণ করতে যেখানে পরিবার ছেড়ে যেখানে এত্তদূর আসা সেখানে তাদের প্রয়োজনে যদি সময়মতো টাকা পাঠানো না যায় তাহলে এই টাকা উপার্জন এর মানে টাই কি? 

সেই ধারণা থেকে এলো মোবাইল ব্যাংকিং সূত্রপাত। বিকাশ ক্যাশ আউট চার্জ ২০২২৷ বিকাশ সেন্ড মানি ২০২২ সম্পর্কে জানতে হলে চোখ রাখুন।

Bkash Cash Out Charge 2022

আপনি যদি একজন বিকাশ ব্যবহারকারী হয়ে থাকেন তাহলে নিশ্চয়ই জানেন যে ,আপনি যদি বিকাশ থেকে টাকা ক্যাশ আউট করতে চান তাহলে আপনি ৩ ভাবে তা করতে পারবেন। তা হল- 

  • মোবাইলের মাধ্যমে। 

  • এপের মাধ্যমে। 

  • এপ্লিকেশন এর মাধ্যমে। 

মোবাইলের মাধ্যমে:

আপনি আপনার মোবাইলের মাধ্যমে *২৪৭# ডায়াল করলে বিকাশের হোম পেইজ পাবেন। সেই পেইজ থেকে আপনি আপনার প্রয়োজনীয় অপশন ব্যবহার করে বিকাশ থেকে টাকা উত্তোলন করতে পারবেন। এতে একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ কাটা হবে।

এপ্লিকেশনের মাধ্যমে:

আপনি চাইলে মোবাইল এপ্লিকেশনের মাধ্যমে খুব সহজে বিকাশ থেকে টাকা উত্তোলন করতে পারবেন। সেই জন্য আপনাকে আপনার মোবাইল থেকে সবার আগে বিকাশ এপ্লিকেশন  ডাউনলোড করতে হবে। 

এপ্লিকেশন লিংক:

google.com/bKash এপ্লিকেশনের ডুকে প্রয়োজনীয় একাউন্টের তথ্যাদির আলোকে আপনার ওটিপি এবং সেই সাথে মোবাইল নম্বর দিয়ে এবং পাসওয়ার্ড দিয়ে লগ ইন করে নিতে পারেন। এপ্লিকেশনের হোম পেইজের মাধ্যমে আপনি ক্যাশআউট অপশন থেকে কোন রকম ঝামেলা ছাড়াই টাকা উত্তলন করতে পারবেন।

এটিএম কার্ডের মাধ্যমে:

আপনি চাইলে আপনার এটিএম কার্ড থেকে বিকাশের মাধ্যমে টাকা তুলতে পারবেন।সেইক্ষেত্রে একটি নির্দিষ্ট চার্জ প্রযোজ্য হবে। আরও জানুন বিকাশ ক্যাশ আউট চার্জ ২০২১।Bkash Send Money Charge। 

বিকাশ এপ্লিকেশন ক্যাশ আউট চার্জ:

বর্তমানে বিকাশ ব্যবহারকারীদের কাছে বিকাশ এপ্লিকেশন বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। গ্রাহকদের জন্য নিত্যনতুন সুবিধার কারণে বর্তমানে সকলে বিকাশ এপ্লিকেশন ব্যবহার করছে। আপনি যদি বিকাশ এপ্লিকেশন থেকে ক্যাশআউট করতে চান সেই ক্যাশআউট আপনি করতে পারবেন একদম কম খরচে কোন রকম ঝামেলা ছাড়াই। 

বিকাশে ক্যাশ আউট চার্জ হল ১.৭৫ টাকা। অর্থাৎ আপনি যদি বিকাশ থেকে ১০০ টাকায় খরচ হবে শুধুমাত্র ১ টাকা ৭৫ পয়সা। আবার আপনি যদি ১০০০ টাকা ক্যাশ আউট করতে চান সেক্ষেত্রে আপনার খরচ হবে ১৭.৭৫ টাকা।

মোবাইলের মাধ্যমে ক্যাশ আউট:

আপনি চাইলে আপনার মোবাইল থেকে আপনার প্রয়োজনীয় টাকা ক্যাশআউট করতে পারেন।মোবাইল থেকে ক্যাশআউট করতে চাইলে আপনাকে সবার আগে আপনার মোবাইল অপশনের গিয়ে *২৪৭# লিখে সেন্ড করে দিন। সেন্ড করলে আপনি কতগুলো অপশন পাবেন। সেখানে গিয়ে আপনি ক্যাশআউট করতে পারবেন। 

মোবাইল থেকে ক্যাশআউট করতে চাইলে আপনি প্রথমে চার্জ কাউন্ট করা হয় ১.৮৫ টাকা। যেখানে আপনি যদি ১০০ টাকা ক্যাশ আউট করতে চান সেক্ষেত্রে  চার্জ কাউন্ট করা হবে ১ টাকা ৮৫ পয়সার বেশি টাকা। তাছাড়া আপনি চাইলে প্রতি ১০০০ টাকায় ক্যাশআউট করার ক্ষেত্রে খরচ পড়বে  ১৮ টাকা ৫০ পয়সা। জানতে হলে চোখ রাখুন বিকাশ ক্যাশ আউট চার্জ ২০২১। Bkash Send Money Charge।

Bkash Send Money Charge 2022

সময় পাল্টেছে, সেই সাথে মানুষের পছন্দ পাল্টেছে। মানুষ এখন প্রযুক্তির এই যুগে সকল কিছু একই সাথে পাওয়ার এক ধরণের প্রবণতা বেড়েছে। মানুষের সেই ইচ্ছার পালে হাওয়া জুগিয়েছে মোবাইল ব্যাংকিং সেবার প্রতিষ্ঠানসমূহ। দ্রুতগতির মোবাইল ব্যাংকিং  ব্যবস্থার ফলে নানা দেশ থাকে আপনি আপনার প্রিয়জনের কাছে মূহুর্তের মধ্যে টাকা পাঠাতে পারবেন কোন রকম ঝামেলা ছাড়াই। খুব প্রয়োজনের  মুহূর্তে প্রিয়জনের কাছে টাকা  পাঠানোর এক অন্যতম মাধ্যম হল বিকাশ। আরো জানুন বিকাশ ক্যাশ আউট চার্জ ২০২২। বিকাশ সেন্ড মানি চার্জ। 

মোবাইল ব্যাংকিং সেবার ক্ষেত্রে অন্যতম এক আস্থার প্রতিদান নিয় হাজির হয়েছে বাংলাদেশের সবচেয়ে বড় মোবাইল ব্যাংকিং সেবা প্রতিষ্ঠান বিকাশ। একেবারে প্রতিষ্ঠার শুরু থেকেই গ্রাহকদের আস্থার সর্বোচ্চ প্রতিদান নিয়ে হাজির হয়েছে প্রতিষ্ঠানটি। এর ব্যবহার উপযোগিতা এবং পর্যাপ্ত সুযোগ সুবিধার কারণে এটি মানুষকে আকৃষ্ট করতে পেরেছে সবচেয়ে বেশি পরিমানে।

এর নিত্যনতুন সেবার ফলে বাংলাদেশকে অন্যান্য মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠানের তুলনায় বিকাশ সবার চেয়ে বেশ এগিয়ে আছে। ছেলে থেকে বুড়ো সকলের নাগালের মধ্যে পৌঁছাতে পেরেছে বিকাশ। বিকাশ ক্যাশ আউট চার্জ ২০২২। বিকাশ সেন্ড মানি চার্জ সম্পর্কে জানতে চাইলে সাথেই থাকুন।

বিকাশ সেন্ড মানি খরচ ২০২২

আপনি যদি বিকাশের সেন্ড মানি খরচ জানফে চান সেক্ষেত্রে আপনাকে কিছু জিনিস মাথায় রাখতে হবে।তা হলঃ

  1. প্রিয় নাম্বার।
  2. সাধারণ নাম্বার।

বিকাশ সেন্ড মানি খরচ ২০২১

  • একটি বিকাশ একাউন্ট এ আপনি সর্বাধিক লেনদেনকৃত ৫ টি নাম্বার প্রিয় নাম্বার হিসেবে সেভ করতে পারবেন।
  • আপনি প্রতি ক্যালেন্ডার মাসে সর্বাধিক ২৫,০০০ টাকা পর্যন্ত প্রিয় নাম্বারগুলোতে সেন্ড মানি করতে কোন রকম ঝামেলা ছাড়াই। এক্ষেত্রে আপনার কোন ধরনের চার্জ প্রযোজ্য হবে না।
  • তবে আপনি যদি তার চেয়ে বেশি করেন তাহলে সেইক্ষেত্রে অতিরিক্ত চার্জ কাটা হবে।আপনি প্রতি মাসে ২৫,০০০.০১ টাকা থেকে ৫০,০০০ টাকা পর্যন্ত প্রিয় নাম্বারে প্রতি লেনদেনের সময় আপনাকে  ৫ টাকা চার্জ কাটা হবে।
  • তবে আপনি যদি প্রিয় নাম্বারে মাসিক লেনদেন ৫০,০০০ টাকার বেশি করে থাকেন। তাহলে, প্রতি লেনদেনের ক্ষেত্রে  আপনার ১০ টাকা চার্জ প্রযোজ্য হবে।
  • আপনি যদি বিকাশ অ্যাপ এবং ইউএসএসডি (*২৪৭# ডায়াল করে) যেকোনো নাম্বারে ১০০ টাকা বা তার নিচে যেকোনো টাকা সেন্ড মানি করে থাকেন সেক্ষেত্রে কোন ধরণের চার্জ প্রযোজ্য হবে না।
  • এছাড়া আপনি প্রতি মাসে প্রিয় নাম্বার ছাড়া অন্য যেকোনো সাধারণ  নাম্বারে ১০০.০১ টাকা থেকে ২৫,০০০ টাকা পর্যন্ত সেন্ড মানি করতে পারবেন।তবে সেক্ষেত্রে প্রতি লেনদেনে ৫ টাকা করে অতিরিক্ত চার্জ প্রযোজ্য হবে।
  • আবার আপনি প্রতি মাসে প্রিয় নাম্বার ছাড়া অন্য যেকোনো সাধারণ নাম্বারে ২৫,০০০ টাকার বেশি সেন্ড মানি’র করলে সেক্ষেত্রে প্রতি লেনদেনে ১০ টাকা চার্জ প্রযোজ্য হবে।
  • তবে আপনি যদি বিকাশ অ্যাপ এবং মোবাইলের মাধ্যমে (*২৪৭# ডায়াল করে) আপনার বা  যেকোনো নাম্বারে ১০০ টাকা বা তার নিচে সেন্ড মানি করে থাকে সেক্ষেত্রে কোন ধরণের চার্জ প্রযোজ্য হবে না।

তবে যদি আপনার বিকাশ নাম্বারের কোনো লেনদেন একটি লিমিট অতিক্রম করে থাকে  তবে আপনাকে পরবর্তী লিমিট অনুযায়ী সেক্ষেত্রে একটি চার্জ প্রযোজ্য হবে।

উপসংহারঃ সময়ের সাথে সাথে বিকাশ একটি জনপ্রিয় মোবাইল ব্যাংলিং সাইট হিসেবে নিজের অবস্থান তৈরি করে নিয়েছে।আশা করি আজকের পোস্টের মাধ্যমে বিকাশ ক্যাশ আউট চার্জ ২০২২। বিকাশ সেন্ড মানি চার্জ সম্পর্কে পুরোপুরি জানতে সক্ষম হয়েছেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex