vlxxviet mms desi xnxx

সার্বিয়ার বিপক্ষে ব্রাজিলের ২-০ গোলে জয়

0
Rate this post

বিশ্বকাপের প্রথম ম্যাচে সার্বিয়ার বিপক্ষে ব্রাজিলের ২-০ গোলে জয়। প্রথম থেকেই ব্রাজিল বেশ আক্রমণাত্মক ফুটবল খেলছিল। ৬২ মিনিটের মাথায় ব্রাজিল প্রথম তাদের গোল পায়। অবশেষে 2-0 গোলের ব্যবধানে সার্বিয়া বিপক্ষে ব্রাজিল যায় জয় লাভ করে। চলুন বিস্তারিত জেনে নিই।

ব্রাজিল বনাম সার্বিয়া লাইভ ম্যাচ স্কোর ২০২২

বাংলাদেশ সময় রাত ১টায় সার্বিয়ার বিপক্ষে খেলতে নামে ব্রাজিল ফুটবল দল। লুসেইল স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হয়। থিয়াগো সিলভা ব্রাজিলের হয়ে সব থেকে বেশি বয়সে বিশ্বকাপ খেলার ইতিহাস গড়লেন। বর্তমানে তার বয়স ৩৮ বছর এবং আজকের এই ম্যাচে ক্যাপ্টেন ও তিনি। এর আগে টানা ব্রাজিল ১৫ ম্যাচ অপরাজিত ছিল। আর্জেন্টিনার বিপক্ষে কোপার ফাইনালে শেষ হেরেছিল ব্রাজিল ফুটবল দল। 

সার্বিয়ার বিপক্ষে ব্রাজিলের ২-০ গোলে জয় বিস্তারিত

সার্বিয়ার রক্ষণভাগ বেশ অনবদ্য। ব্রাজিলের খেলোয়ারদের এতগুলো বারবার আটকে দিচ্ছিল। খেলার ৩৫ মিনিটে রাফিনহা বক্সের বাইরে থেকে একটি সুযোগ পেয়েছিলেন। কিন্তু তিনি সুযোগটি কাজে লাগাতে পারেননি। অন্যদিকে ব্রাজিলের সেরা খেলোয়াড় নেইমার শেষ পাঁচটি ম্যাচে পাঁচটি গোল করেছেন কিন্তু সবগুলোই পেনাল্টি থেকে। রিয়াল মাদ্রিদের হয়ে ভিনিসিয়াস জুনিয়ার বেশ দারুন ছন্দে রয়েছেন।

৪১ মিনিটে ক্যাসিমেরোর লম্বা পাস ছিল বক্সের সামনে থেকে বল পেয়েছিলেন ভিনিসিয়াস জুনিয়র কিন্তু তিনি কাজে লাগাতে পারেননি। অন্যদিকে সার্বিয়া প্রথম হাফে সুযোগ তৈরি করতে পারেনি। এভাবেই প্রথম হাফ শেষ হয়। লাস্ট দশটি ম্যাচের পরিসংখ্যান দেখে দেখা যায় ব্রাজিল দ্বিতীয়ার্ধের ৬২ মিনিটে ব্রাজিল প্রথম গোল পায়।

ব্রাজিল বনাম সার্বিয়ার আজকের খেলায় কোন দল জিতছে?

রিচার্লিসন প্রথম গোল করেন। খেলার ৭৩ মিনিটে ব্রাজিল দ্বিতীয় গোল করে। আবারো গোল করেন রিচার্লিসন। ৯০ মিনিটের শেষ হয় এবং ব্রাজিল ২-০ গোলে জয়লাভ করে। বিশ্বকাপের অভিষেক ম্যাচেই জোড়া গোল করেন রিচার্লিসন। যা তার জীবনের সেরা ম্যাচ হয়ে থাকবে। তবে ব্রাজিলের তারকা নেইমার দীর্ঘ সময় মাঠে থেকেও গোল করতে পারেননি। তার পরিবর্তে মাঠে নামানো হয় তরুণ অ্যান্টনি কে। 

আরো দেখুন:

সর্বশেষ কথা: আশা করি আপনারা সবাই সার্বিয়ার বিপক্ষে ব্রাজিলের ২-০ গোলে জয় খেলাটি উপভোগ করেছেন। ব্রাজিল তাদের বিশ্বকাপের প্রথম ম্যাচটি জয় দিয়ে শুরু করল। ম্যাচে তাদের পারফরম্যান্স দেখে বোঝাই যাচ্ছে যে ব্রাজিল এবারের বিশ্বকাপের সবচেয়ে বড় দাবিদার। কাতার বিশ্বকাপ ২০২২ এর সকল আপডেট সবার আগে পেতে অবশ্যই আমাদের ওয়েবসাইটে ভিজিট করুন। আরআজকের ব্রাজিল বনাম সার্বিয়া খেলাটি কেমন লাগলো কমেন্ট করে জানাতে ভুলবেন না।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex