vlxxviet mms desi xnxx

দক্ষিণ কোরিয়া বনাম ঘানা লাইভ ম্যাচ 2022 | ঘানা বনাম দক্ষিণ কোরিয়া লাইভ ম্যাচ

0
Rate this post

দক্ষিণ কোরিয়া বনাম ঘানা লাইভ ম্যাচ 2022 | ঘানা বনাম দক্ষিণ কোরিয়া লাইভ ম্যাচ ফেসবুকে দেখার উপায় | South Korea vs Ghana Live Match 2022

দ্যা গ্রেটেস্ট শো অন আর্থ খ্যাত ফিফা বিশ্বকাপ ২০২২ এর গ্রুপ এইচ এ থাকা দক্ষিণ কোরিয়ার মুখোমুখি হবে ঘানা। গ্রুপের বাকি দুই দল যথাক্রমে পর্তুগাল ও উরুগুয়ে। প্রথম ম্যাচে দক্ষিন কোরিয়া দুর্দান্ত খেলে উরুগুয়ের বিপক্ষে ড্র করলেও এই ম্যাচে ঘানার বিপক্ষে জয়ের বিকল্প কিছুই ভাবছে না। অপরদিকে ঘানা প্রথম ম্যাচে পর্তুগালের বিপক্ষে হারলেও ঘানা ঘুরে দাঁড়াতে দৃঢ় প্রত্যয়ী। বিশ্বকাপের অঘটন ঘটার মঞ্চে দক্ষিণ কোরিয়া বনাম ঘানা ম্যাচের রেজাল্ট যেকোনো কিছুই হতে পারে। দক্ষিণ কোরিয়া  বনাম ঘানা লাইভ ম্যাচ দেখার উপায় ও পরিসংখ্যান নিয়ে আলোচনা করা হবে বিস্তারিত।

আরো দেখুন:

দক্ষিণ কোরিয়া বনাম ঘানা লাইভ ম্যাচের সময়সূচি

কাতারের আল রায়ান শহরের এডুকেশন সিটি স্টেডিয়ামে দুই দল ২৮ ডিসেম্বর সন্ধ্যা ৭ টাই মুখোমুখি হবে। 

দক্ষিণ কোরিয়া বনাম ঘানা লাইভ ম্যাচ পরিসংখ্যান 

ঘানা ও দক্ষিণ কোরিয়া একে অপরের বিপক্ষে একবার ও বিশ্বকাপে মুখোমুখি না হলেও নিজেদের মধ্যে ফ্রেন্ডলি ম্যাচ খেলেছে ৯ টির মতো ; যেখানে ঘানা ও দক্ষিণ কোরিয়া উভয়ই চারটি করে ম্যাচ জিতেছে, ড্র করেছে একটি ম্যাচ। সুতরাং, দুই দলই মানসিক ভাবে একে অপরের মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত এবং কাউকেই ফেভারিট হিসেবে দেখা যায় না।

দক্ষিণ কোরিয়া বনাম ঘানা লাইভ ম্যাচ দেখার উপায় 

দক্ষিণ কোরিয়া বনাম ঘানা ম্যাচ টিভিতে বাংলাদেশে টি-স্পোর্টস ও জি টিভি তে সরাসরি দেখা যাবে। তাছাড়া অনলাইনে পেইড মাধ্যমের রয়েছে Rabbithole, Binge,Toffee, Bioscope এর মতো অনলাইন প্ল্যাটফর্ম যেখানে নির্দিষ্ট সময় বা টুর্নামেন্টের জন্য নির্দিষ্ট অর্থ দিয়ে সাবস্ক্রিপশন প্যাক কিনতে হয়৷ 

তাছাড়া ওয়াইফাই ব্যবহারকারীদের  লাইভ স্ট্রিমের ক্ষেত্রে আরও কিছু ওয়েবসাইট আছে যেমন Beinmatch.com ও Yallashoot.com অন্যতম।  আরও কিছু অনলাইন অ্যাপ আছে যেগুলো প্লে-স্টোরে ও গুগল থেকে সরাসরি ডাউনলোড করা যায়। দক্ষিণ কোরিয়া বনাম ঘানা  ফ্রি লাইভ ম্যাচ দেখার জন্য অ্যাপগুলো হলো : 

আপনি এখানে প্রতিটি খেলার লাইভ সহ দক্ষিণ কোরিয়া বনাম ঘানা লাইভ ম্যাচ খেলার আগে সব ধরনের ধারণা বিস্তারিত বিষয় থাকবে। 

এখানে দেখুন: কাতার বিশ্বকাপ লাইভ ম্যাচ 2022

  1. Dora TV
  2. Live NetTV Apk
  3. Durbin TV
  4. HD Streamz
  5. Yacine TV
  6. koora Live Tv
  7. Stream IndiaTv
  8. Oreo Tv
  9. Thop TV pro
  10. Ten Spots Live Tv
  11. Aos TV
  12. BDiX Livr Tv
  13. Redbox TV
  14. Kingobd Sports

তাছাড়া বিশ্বব্যাপী দক্ষিণ আমেরিকা অঞ্চলের দেশ গুলো তে TYC, TV Globo, Red Uno, ভারতীয় উপমহাদেশে Viacom.com, পাকিস্তানে Ary Digital Network, ইউরোপে Fox, Sky Sports ইত্যাদি। অস্ট্রেলিয়ায় SBS এ ম্যাচ দেখাবে সরাসরি। 

দক্ষিণ কোরিয়া বনাম ঘানা লাইভ ম্যাচ ফেসবুকে দেখার উপায়

ফেসবুকের মাধ্যমেও ফিফা বিশ্বকাপ ২০২২ এর লাইভ ম্যাচ স্ট্রিমিং দেখা যাবে। ফেসবুক আইডিতে ঢুকে সার্চ অপশনে গিয়ে ফিফা বিশ্বকাপ ২০২২ এর লাইভ ম্যাচ লিখে সার্চ করলে বেশ কিছু পেইজ এবং গ্রুপে লাইভ স্ট্রিমিং করার সুযোগ থাকছে। তাছাড়া কিছু পেইড পেজ ও গ্রুপে পেইড মাধ্যমে ও খেলা দেখায়।

তাছাড়া Sofascore, Footmob, Aiscore, Espn, Livescore এর মতো ওয়েবসাইট গুলোতে ম্যাচের লাইভ স্কোর এবং পরিসংখ্যান দেখা যায়।

আরো দেখুনঃ

দক্ষিণ কোরিয়া বনাম ঘানা লাইভ ম্যাচের উপসংহার

পরিসংখ্যান বিচারে কোনো দলই কারোর চেয়ে ফেভারিট না। শুধু দক্ষিণ কোরিয়া ফিফা র‍্যাংকিং এ ২৮ তম আর ঘানা ৬১ তম, পার্থক্য যা তা শুধু এখানেই। সবমিলিয়ে একটা দুর্দান্ত ম্যাচ হতে চলেছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex