vlxxviet mms desi xnxx

বায়ার 04 লেভারকুসেন কোন দেশের ক্লাব ?

0
Rate this post

বায়ার 04 লেভারকুসেন কোন দেশের ক্লাব? | বায়ার 04 লেভারকুসেন ক্লাবটির প্রতিষ্ঠাতা কে? | Bayer 04 Levercusen Which Country Club?

বায়ার 04 লেভারকুসেন, বর্তমানে একটি জনপ্রিয় পেশাদার ফুটবল ক্লাব। এটি এখন জার্মান ফুটবল লীগের শীর্ষ স্তর বুন্দেসলীগায় প্রতিদ্বন্দ্বীতা করে। আজ আমরা জানবো, বায়ার 04 লেভারকুসেন কোন দেশের ক্লাব এবং এর প্রতিষ্ঠাতা কে।

আরো দেখুনঃ সরাসরি ফুটবল খেলা দেখার সফটওয়্যার.

বায়ার 04 লেভারকুসেন কোন দেশের ক্লাব? 

বায়ার 04 লেভারকুসেন ক্লাবটি জার্মানিতে অবস্থিত। সেখানকার উত্তর রাইন-ওয়েস্টফালিয়া রাজ্যের লেভারকুসেনে এই ক্লাবের অবস্থান। ক্লাবটির ডাকনামগুলো- Die Werkself, Die Schwarzroten। BayArena হলো এই ক্লাবের গ্রাউন্ড।  এটি ৩০ হাজার ২১০ জন ধারণ ক্ষমতা বিশিষ্ট। 

বায়ার 04 লেভারকুসেন ক্লাবটির প্রতিষ্ঠাতা কে?

আজ থেকে প্রায় ১১৮ বছর আগে, ১৯০৪ সালের ১ জুলাই এই ক্লাব প্রতিষ্ঠিত হয়েছিলো। উইলহেলম হাউসচাইল্ড (Wilhelm Hauschild) ১৯০৩ সালে তার সহকর্মীদের কাছ একটি চিঠি লেখেন কোনো স্পোর্টস ক্লাব খোলা সম্পর্কে।

পরে তার পরিকল্পনা বাস্তবায়িত হয়। ফলে, তাকেই ক্লাবের প্রতিষ্ঠাতা বলা হয়। এখন ক্লাবটির প্রধান কোচ জাবি আলোনসো (Xabi Alonso)।

আরো দেখুনঃ

এই ক্লাবের দখলে ঘরোয়া অনেক শিরোপা আছে। এছাড়াও, DFB-Pokal, DFB-Supercup, UEFA Cup, German Under 19 championship এর মতো ম্যাচগুলোতেও চ্যাম্পিয়ন হয়েছে এই ক্লাবটি। বায়ার 04 লেভারকুসেন ক্লাবের অনেক খেলোয়াড়ই এখন আন্তর্জাতিক ময়দানে পারফর্ম করে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex