vlxxviet mms desi xnxx

আর.বি লিপজিগ কোন দেশের ক্লাব?

0
Rate this post

আর.বি লিপজিগ কোন দেশের ক্লাব? | আর.বি লিপজিগ ক্লাবের প্রতিষ্ঠাতা কে? | RB Leipzig Which Country Club?

আর. বি লিপজিগ বর্তমানে সুপরিচিত একটি ফুটবল ক্লাব। একই সাথে একটি সফল ক্লাব। যারা কিনা মাত্র অল্প কয়েক বছরের ব্যবধানে নিজেদের-কে খেলার শীর্ষ স্থানে নিয়ে এসেছে। আজ আমরা জানব আর.বি লিপজিগ কোন দেশের ক্লাব এবং এর প্রতিষ্ঠাতা কে সে-বিষয়ে জানবো।

আরো দেখুনঃ সরাসরি ফুটবল খেলা দেখার সফটওয়্যার.

আর.বি লিপজিগ কোন দেশের ক্লাব?

ক্লাবটির সম্পূর্ণ নাম রাসেনবলস্পোর্ট লিপজিগ (Rasenballsport Leipzig)। জার্মানিতে এই ক্লাবটি অবস্থিত। দেশটির স্যাক্সোনির লিপজিগে ক্লাবটির অবস্থান। এখন জার্মান ফুটবল লীগের শীর্ষ স্তর বুন্দেসলীগায় প্রতিদ্বন্দ্বীতা করে ক্লাবটি। ক্লাবটির হোমগ্রাউন্ড হল Red Bull Arena। এর ধারণক্ষমতা প্রায় ৪৭ হাজার ৬৯ জন।

আর.বি লিপজিগ ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

অন্যান্য ক্লাবগুলোর তুলনায় এটি মোটেও পুরোনো নয়। মাত্র ১৩ বছর আগে, ২০০৯ সালের ১৯ মে ক্লাবটি প্রতিষ্ঠিত হয়েছিল। আর মাত্র ৮ বছরের মাথায় বুন্দেসলীগাতে খেলার সুযোগ পায় এই ক্লাব। 

ক্লাবটি যেহেতু আধুনিক সময়ের তাই এটি প্রতিষ্ঠা করতে বেশ কিছু সমস্যার সম্মুখীন হতে হয়েছে। আর, এসময় নামী দামি অনেক তারকাও ক্লাবটি প্রতিষ্ঠার সাথে যুক্ত ছিলেন। মাইকেল কোলনেল তাদের মাঝে অন্যতম। মূলত, প্রথম দিকে কিছু সংকট কাটিয়ে, অনেকের সম্মিলিত প্রচেষ্টায় ক্লাবটি প্রতিষ্ঠা করা সম্ভব হয়।

আরো দেখুনঃ

ক্লাবটি এখন বিশ্বমঞ্চে বেশ ভাল পারদর্শিতা দেখাচ্ছে। আর.বি লিপজিগ ক্লাবটি এখন জাতীয়, আন্তর্জাতিক সব জায়গাতেই স্বতঃস্ফূর্ত ভাবে অংশগ্রহণ করছে এবং  শিরোপাও জিতছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex