vlxxviet mms desi xnxx

পাঞ্জাব কিংস খেলোয়াড় ২০২৪

0
Rate this post

পাঞ্জাব কিংস খেলোয়াড় নাম ও ছবি | পাঞ্জাব কিংস খেলোয়াড় প্লেয়ার লিস্ট ২০২৪ | Punjab Kings Player List 2024

পাঞ্জাব কিংস খেলোয়াড়: পাঞ্জাব কিংস খেলোয়ারের তালিকা ইতিমধ্যে কর্তৃপক্ষ প্রকাশ করেছে।  পাঞ্জাব কিংস আগে কিংস ইলেভেন পাঞ্জাব নামে পরিচিত ছিল। আইপিএল এর নতুন মৌসুম ২০২৪ মার্চ মাসের শেষের দিকে থেকে শুরু হবে। পাঞ্জাব কিংস খেলোয়াড় দল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) আসন্ন মৌসুম, অর্থাৎ আইপিএল ২০২৪ -এ অংশগ্রহণের জন্য পুরোপুরি প্রস্তুত। গত মৌসুমে, আইপিএল ২০২২-এ পাঞ্জাব কিংস ৬ তম অবস্থানে ছিল।

২০১৪ সালে, পাঞ্জাব কিংস (PBKS) আইপিএল (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ) ২০১৪ -এর রানার্সআপ হিসেবে টুর্নামেন্ট শেষ করে।  আমরা আজকের পোস্টে আইপিএল-এর অন্যতম সেরা দল পাঞ্জাব কিংস খেলোয়াড় তালিকা, খেলোয়াড়দের নাম দলের মালিক, এবং দলের অধিনায়ক ইত্যাদি বিষয় নিয়ে আলোকপাত করবো।

আরো দেখুন:

পাঞ্জাব কিংস মালিক কে?

পাঞ্জাব কিংস দল তাদের ১৪ বছরের দীর্ঘ আইপিএল যাত্রায় কিছু সময় উত্থান-পতনের মধ্য দিয়ে গেছে। দলের মালিকদের সম্পর্কে বিস্তারিতভাবে কথা বললে, ফ্র্যাঞ্চাইজি ২০০৮ সালে কিংস ইলেভেন পাঞ্জাব (KXIP) হিসাবে প্রতিষ্ঠিত করা হয়েছিল। ফ্র্যাঞ্চাইজি-টি যৌথভাবে মোহিত বর্মণ, নেস ওয়াদিয়া, প্রীতি জিনতা এবং করণ পলের মালিকানাধীন। চারজন ব্যক্তিই বিলিয়নেয়ার এবং তাঁরা একত্রে এই পাঞ্জাব কিংস দল গঠন করেন।

মূলত দলটি ডাবর গ্রুপের মোহিত বর্মণ (৪৬%), ওয়াদিয়া গ্রুপের নেস ওয়াদিয়া (২৩%), প্রীতি জিনতা (২৩%) এবং দে অ্যান্ড দে গ্রুপের সপ্তর্ষি দে শেয়ার দ্বারা কেনা হয়েছিল। পাঞ্জাব-ভিত্তিক ফ্র্যাঞ্চাইজিটি সম্পূর্ণরূপে মালিকানা করতে  মোট $৭৬ মিলিয়ন দিতে হয়েছিল। আইপিএল এর ১৪ তম আসর থেকে সতীশ মেনন  পাঞ্জাবের মনোনীত সিইও।

পাঞ্জাব কিংস অধিনায়ক কে?

ভারতীয় ক্রিকেটার শিখর ধাওয়ান ২০২৪ সালের আসন্ন আইপিএল এর  পাঞ্জাব কিংস দলের নতুন অধিনায়ক হতে চলেছেন৷ কিছু প্রতিবেদন অনুসারে,  একটি বোর্ড সভায় শিখর ধাওয়ানকে দলের অধিনায়ক করার সিদ্ধান্ত নেওয়া হয়।

গত মৌসুমে আইপিএল 2022-এ, পাঞ্জাব কিংসের অধিনায়ক ছিলেন মায়াঙ্ক আগরওয়াল। তবে প্রথমে কেএল রাহুলের দলের অধিনায়ক হওয়ার কথা ছিল, কিন্তু তিনি লখনউ সুপার জায়ান্টে চলে যান।  এরপর অধিনায়ক করা হয় মায়াঙ্ক আগরওয়াল-কে। আইপিএল ২০২৪-এ, শিখর ধাওয়ান পাঞ্জাব কিংসের অধিনায়ক হিসাবে মায়াঙ্ক আগরওয়ালের স্থলাভিষিক্ত হবেন।

পাঞ্জাব কিংস খেলোয়াড় ২০২৪ | Punjab Kings Player 2024

পাঞ্জাব কিংস আইপিএল ২০২৪-এ ২৫ সদস্যের পূর্ণ দল ঘোষণা করেছে শেখর ধাওয়ানকে অধিনায়ক করে। নিচে পাঞ্জাব কিংস খেলোয়াড় তালিকা দেওয়া হল-

প্লেয়ারভূমিকানিলাম মূল্যজাতি
মায়াঙ্ক আগরওয়ালব্যাটসম্যান১২ কোটিভারত
প্রেরক মানকদব্যাটসম্যান২০ লক্ষভারত
ভানুকা রাজাপাকসেব্যাটসম্যান৫০ লক্ষশ্রীলংকা
শাহরুখ খানব্যাটসম্যান৯ কোটিভারত
শিখর ধাওয়ানব্যাটসম্যান৮.২৫ কোটিভারত
প্রভসিমরন সিংWK-ব্যাটসম্যান৬০ লক্ষভারত
জিতেশ শর্মাWK-ব্যাটসম্যান২০ লক্ষভারত
জনি বেয়ারস্টোWK-ব্যাটসম্যান৬.৭৫ কোটিইংল্যান্ড
আরশদীপ সিংবোলার৪ কোটিভারত
রিটিক চ্যাটার্জিবোলার২০ লক্ষভারত
ওডিয়ান স্মিথবোলার৬ কোটিওয়েস্ট ইন্ডিজ
সন্দীপ শর্মাবোলার৫০ লক্ষভারত
জান্নাত বাওয়াবোলার২ কোটিভারত
নাথান এলিসবোলার৭৫ লাখঅস্ট্রেলিয়া
বৈভব অরোরাবোলার২ কোটিভারত
ইশান পোড়েলবোলার২৫ লক্ষভারত
হরপ্রীত ব্রারবোলার৩.৮০ কোটিভারত
রাহুল চাহারবোলার৫.২৫ কোটিভারত
কাগিসো রাবাদাবোলার৯.২৫ কোটিদক্ষিন আফ্রিকা
বেনি হাওয়েলঅলরাউন্ডার৪০ লক্ষইংল্যান্ড
বালতেজ সিংঅলরাউন্ডার২০ লক্ষভারত
অংশ প্যাটেলঅলরাউন্ডার২০ লক্ষভারত
লিয়াম লিভিংস্টোনঅলরাউন্ডার১১.৫০ কোটিইংল্যান্ড
ঋষি ধাওয়ানঅলরাউন্ডার৫৫ লক্ষভারত
অথর্ব তাইদেঅলরাউন্ডার২০ লক্ষভারত

পাঞ্জাব কিংস প্লেয়ার লিস্ট 2024 -FAQ

  • PBKS ২০২৪ সালে কোন খেলোয়াড়দের ধরে রেখেছে? 

তারকা খেলোয়াড়ের মধ্যে জনি বেয়ারস্টো এবং শাহরুখ খানকে দলে রাখা হয়ে। এমনও গুঞ্জন শোনা যাচ্ছে যে, তাদের দুজনকে পরবর্তী মৌসুমের জন্য রাখা হবে।

  • পাঞ্জাব কিংস আইপিএলে কতবার চ্যাম্পিয়ন হয়েছে?

পাঞ্জাব কিংস আইপিএলে এখন পর্যন্ত চ্যাম্পিয়ন হতে পারে নিই। ২০১৪ সালে তাঁরা রানার্স আপ হয়েছিল।

আরো দেখুন:

সর্বশেষ কথা: আপনারা সকলে পাঞ্জাব কিংস খেলোয়াড় 2024 সম্পর্কে জানতে পেরেছেন। কোন প্রশ্ন থাকলে অবশ্যই কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন। সাথে আপনি কোন দলকে সমর্থন করবেন এবং পাঞ্জাব কিংস ২০২৪ দলের প্রিয় খেলোয়াড় কে কমেন্ট করে অবশ্যই জানাতে ভুলবেন না।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex