vlxxviet mms desi xnxx

নোরা ফাতেহি জীবন কাহিনী | নোরা ফাতেহি কোন ধর্মের অনুসারী?

0
2.5/5 - (2 votes)

নোরা ফাতেহি জীবন কাহিনী | নোরা ফাতেহি কোন ধর্মের অনুসারী? | নোরা ফাতেহি কোন দেশের নাগরিক? | নোরা ফাতেহি স্বামী কে?

Biography of Nora Fatehi: বর্তমান সময়ে বলিউডে অনেক পরিচিত একটি নাম হল, নোরা ফাতেহি। যার জন্ম হয়েছিল ১৯৯২ সালের ফেব্রুয়ারি মাসের ৬ তারিখে। এবং নোরা ফাতেহি অভিনয় করার পাশাপাশি তিনি একজন নিত্য শিল্পী, মডেল এবং গায়িকা। যার হিন্দি সিনেমায় অভিষেক ঘটেছিল Roar: tigers of the Sundarban নামক একটি সিনেমার মাধ্যমে।

তবে অবাক করার মত বিষয় হলো যে, আপনি যখন নোরা ফাতেহি জীবন কাহিনী সম্পর্কে জানবেন। তখন দেখতে পারবেন যে, তিনি হলেন মূলত একজন কানাডিয়ান। এবং তিনি কানাডায় নিজের পরিবারের সাথে বেড়ে উঠেছেন। তারপর তিনি ভারতের বলিউডে চলচ্চিত্র জগতে পা রাখেন। এরপরেই তিনি একের পর এক ভালো সিনেমার পাশাপাশি তার নৃত্যের মাধ্যমে মানুষের মন জয় করে নিতে পেরেছেন। চলুন এবার সেই নোরা ফাতেহি জীবন কাহিনী সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

আরো দেখুন: বিল গেটস এর জীবনী

নোরা ফাতেহি কোন ধর্মের অনুসারী?

যদি আপনি বর্তমান সময়ে বলিউডের আইটেম সং এর কথা চিন্তা করেন। তাহলে সবার আগে যে নামটি আসবে, সেটি হল নোরা ফাতেহি। আর সে কারণে আমরা অনেকেই জানতে চাই যে, নোরা ফাতেহি কোন ধর্মের অনুসারী। যদি আপনিও সেই বিষয় টি সম্পর্কে জানতে চান। তাহলে আমি আপনাকে বলব যে, জন্মসূত্র থেকে নোরা ফাতেহি হল ইসলাম ধর্মের অনুসারী। এবং তিনি ইসলাম ধর্ম পালন করার পরেও চলচ্চিত্র জগতে বলিউডে হট গার্ল হিসেবে নিজেকে পরিচিত করতে পেরেছেন।

কারণ বলিউডের মধ্যে নোরা ফাতেহি হলো এমন একজন অভিনেত্রী এবং ডান্সার। যার নতুন কোন ভিডিও আসা মাত্রই সেটি ইন্টারনেটের মধ্যে ভাইরাল হয়ে যায়। এর পাশাপাশি তিনি বলিউডের মধ্যে আইটেম সং গুলো তে এমন ভাবে কোমর দুলিয়ে দুলিয়ে ডান্স করেন। যা দর্শকদের কাছে অনেক ভালো লাগা তৈরি করে। আর সে কারণেই বর্তমান সময়ে দর্শকদের কাছে তিনি একটা আলাদা জনপ্রিয়তা অর্জন করতে পেরেছেন। যা আসলে বলার অপেক্ষা রাখে না।

নোরা ফাতেহি কোন দেশের নাগরিক?

যেহেতু আপনি নোরা ফাতেহি জীবন কাহিনী সম্পর্কে জানতে এসেছেন। সেহেতু অবশ্যই আপনাকে জানতে হবে যে, নোরা ফাতেহি কোন দেশের নাগরিক। কেননা আমাদের মধ্যে এমন অনেক ব্যক্তি আছেন। যারা মনে করেন যে, নোরা ফাতেহি যেহেতু বলিউডে অভিনয় করে। সেহুতু তিনি একজন ভারতীয় নাগরিক। তবে আপনিও যদি এমনটা ভেবে থাকেন, তাহলে আপনার ধারণা সম্পূর্ণ ভুল। কেননা নোরা ফাতেহি জন্মসূত্রে একজন কানাডিয়ান নাগরিক

কেননা আপনার জেনে রাখা উচিত যে, নোরা ফাতেহি মূলত মরক্কান কানাডিয়ান পরিবার থেকে বেড়ে উঠেছেন। আর সেই দিক থেকে এটা স্পষ্ট ভাবে বলা যায় যে, তিনি হলেন একজন কানাডিয়ান নাগরিক। এবং পরবর্তীতে যখন তিনি বলিউডের মধ্যে নিজের অভিষেক ঘটাতে পারেন। এবং বলিউডে সফলতা অর্জন করেন তখন তিনি স্থায়ীভাবে ইন্ডিয়া তে বসবাস করা শুরু করেন। তবে তিনি কানাডিয়ান নাগরিক হলেও, নোরা ফাতেহি ইসলাম ধর্মের অনুসারী একজন মানুষ।

নোরা ফাতেহি উচ্চতা কত?

উপরের বিস্তারিত আলোচনায় নোরা ফাতেহি জীবন কাহিনী থেকে আপনি জানতে পারলেন যে। নোরা ফাতেহি কোন ধর্মের অনুসারী এবং নোরা ফাতেহি কোন দেশের নাগরিক। তো এই বিষয় গুলো জানার পাশাপাশি আমাদের অনেকের মনে একটি প্রশ্ন রয়েছে। আর সেই প্রশ্নটি হল যে, নোরা ফাতেহি উচ্চতা কত। তাই চলুন এবার সে সম্পর্কে জেনে নেওয়া যাক।

তো নোরা ফাতেহির শারীরিক উচ্চতা হল, ৫ ফুট ৬ ইঞ্চি। এবং তার বর্তমান বয়স হলো ৩০ বছর। সেই সাথে তিনি শুরুর দিকে বেলি ড্যান্স এর মাধ্যমে নিজে কে জনপ্রিয় করতে পেরেছিলেন। এবং পরবর্তী সময়ে তিনি ইন্ডিয়ার বলিউডে কাজ করার জন্য সুযোগ পান। এবং যখন তিনি বলিউডে কাজ করার সুযোগ পেয়েছিলেন। তখন থেকেই তিনি একের পর এক সফলতা অর্জন করতে পেরেছেন। এবং বর্তমান সময়ে তিনি গোটা ইন্ডিয়া সহ পৃথিবীর বিভিন্ন দেশে পরিচিত একটি মুখ।

নোরা ফাতেহি স্বামী কে?

যদি আপনি নিয়মিত বলিউড অভিনেত্রী অভিনেতাদের খোঁজখবর রাখেন। তাহলে দেখতে পারবেন যে, তাদের মধ্যে বিয়ের ব্যাপারে যেন একটা উদাসীনতা কাজ করে। কেননা এখনো আপনি এমন অনেক অভিনেতা অভিনেত্রীদের দেখতে পারবেন। যারা অভিনয় জগতে পা রাখার পরে আর বিয়ে করেনি। ঠিক তেমনিভাবে আমরা অনেকেই জানতে চাই যে, নোরা ফাতেহি স্বামী এর নাম কি। তো যারা আসলে এই বিষয় টি সম্পর্কে জানতে চান। তাদের বলবো যে, নোরা ফাতেহি এখন পর্যন্ত বিয়ে করেনি।

তবে গণ মাধ্যমের সূত্রে জানা যায় যে, তিনি বেশ কিছু মানুষের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে ছিলেন। আর তাদের মধ্যে অন্যতম হলো, Varinder Ghuman যিনি পেশায় একজন বডি বিল্ডার ছিলেন। এর পাশাপাশি তিনি আরো বিভিন্ন ধরনের টিভি অ্যাক্টর এর সাথে সম্পর্কের জড়িয়ে ছিলেন। আর তাদের নাম হলো, Prince Narula যিনি পেশায় একজন অ্যাক্টর ছিলেন। এবং নোরা ফাতেহি Angad Bedi নামের একজন টিভি এক্টরের সাথেও সম্পর্কে জড়িয়ে ছিলেন। তবে নোরা ফাতেহি এখনো অবিবাহিত একজন অভিনেত্রী।

নোরা ফাতেহি জীবন কাহিনী

উপরের স্বল্প আলোচনার মাধ্যমে আপনি নোরা ফাতেহি সম্পর্কে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য জানতে পেরেছেন। তবে একজন অভিনেত্রী সম্পর্কে এই ধরনের ছোট ছোট গুরুত্বপূর্ণ তথ্য জানার পাশাপাশি, তার জীবনী সম্পর্কে জেনে নেওয়া উচিত। এতে করে আপনি আপনার পছন্দের অভিনেত্রী সম্পর্কে যাবতীয় বিষয় গুলো জেনে নিতে পারবেন। আর সে কারণেই এবার আমি আপনার পছন্দের অভিনেত্রী নোরা ফাতেহি জীবন কাহিনী তুলে ধরব। চলুন এবার তাহলে বিস্তারিত ভাবে, Biography of Nora Fatehi সম্পর্কে জেনে নেওয়া যাক।

নোরা ফাতেহি ছবি

Biography of Nora Fatehi

  1. নামঃ নোরা ফাতেহি।
  2. পেশাঃ অভিনেত্রী, নৃত্যশিল্পী।
  3. শিক্ষাজীবনঃ ইয়র্ক ইউনিভার্সিটি।
  4. জন্মতারিখঃ 1992 সালের ফেব্রুয়ারি মাসের 6 তারিখ।
  5. ধর্মঃ ইসলাম ধর্মের অনুসারী।
  6. বয়সঃ ২০২২ সালের মধ্যে তার বয়স হবে ২৯ বছর।
  7. বৈবাহিক অবস্থাঃ অবিবাহিত।
  8. পছন্দের নায়কঃ হৃত্বিক রোশন, অমিতাভ বচ্চন।
  9. জন্মস্থানঃ টরেন্ট, অন্টেরিও, কানাডা।
  10. জাতীয়তাঃ কানাডিয়ান।

নোরা ফাতেহি কর্মজীবন এর সূচনা

শুরুর দিকে নোরা ফাতেহি একজন বেলি ড্যান্সার ছিলেন। এবং তিনি বিভিন্ন ধরনের প্রোগ্রাম এ বেলি ডান্স করতেন। তবে বলিউডের মধ্যে তার অভিষেক ঘটে একটি সিনেমার মাধ্যমে। আর সেই সিনেমার নাম হলো, রোয়ার টাইগার অফ দা সুন্দরবন। তবে এই সিনেমার মাধ্যমে বলিউডে তার অভিষেক হলেও। পরবর্তীতে তিনি বিভিন্ন ধরনের তেলেগু সিনেমাতে অভিনয় করেছিলেন। 

কারণ বলিউডে পা রাখার পর তিনি বাহুবলি, কিক এর মত সিনেমাতেও পারফর্ম করেছিলেন। আর আপনি জানলে অবাক হয়ে যাবেন। কারণ নোরা ফাতেহি ইমরান হাশমির মিস্টার এক্স নামক একটি সিনেমাতেও অভিনয় করেছিলেন। আর বর্তমান সময়ে নোরা ফাতেহি হলো বলিউড জগতের অন্যতম একজন অভিনেত্রী। যার অভিনয় এর পাশাপাশি আইটেম সং গুলো দর্শকদের মনে আলাদা একটা জায়গা করে নিতে পেরেছে।

FAQ-Nora Fatehi

Q: নোরা ফাতেহি এর জাতীয়তা কি?

A: নোরা ফাতেহি জীবন কাহিনী থেকে জানা যায় যে, তিনি মূলত কানাডায় জন্মগ্রহণ করেছিলেন। এবং তিনি সেই কানাডিয়ান পরিবারে বেড়ে উঠেছেন। সেই দিক থেকে বলা যায় যে, নোরা ফাতেহি এর জাতীয়তা হল, কানাডিয়ান।

Q: কত সালে নোরা ফাতেহি এর কর্মজীবন শুরু হয়েছিল?

A: নোরা ফাতেহির কর্মজীবন শুরু হয়েছিল ২০১৪ সালে। কেননা সে সময়ে তিনি ভারতে একটি সিনেমায় অভিনয় করার সুযোগ পেয়েছিলেন। আর সেই সিনেমাতে অভিনয় করার মাধ্যমেই তিনি বলিউডের মত একটা নতুন জগতে পা রাখেন। আর সে জন্য বলা হয় যে, 2014 সাল থেকে নোরা ফাতেহি এর কর্ম জীবন শুরু হয়েছিল।

Q: কত সালে নোরা ফাতেহি জন্মগ্রহণ করেন? 

A: নোরা ফাতেহি জন্মগ্রহণ করেছিলেন ১৯৯২ সালের ফেব্রুয়ারি মাসের ৬ তারিখে। এবং তিনি কানাডিয়ান একটি পরিবারে জন্মগ্রহণ করেছিলেন। আর সেই পরিবার থেকেই বেড়ে উঠেছেন।

Q: নোরা ফাতেহির প্রথম সিনেমা কবে রিলিজ হয়েছিল?

A: আমরা নোরা ফাতেহি জীবন কাহিনী থেকে জানতে পেরেছি যে। ২০১৪ সালে একটি সিনেমার মাধ্যমে নোরা ফাতেহির কর্মজীবন শুরু হয়। আর এখান থেকে এটা নিশ্চিত ভাবে বলা যায় যে। নোরা ফাতেহির প্রথম সিনেমা ২০১৪ সালে রিলিজ হয়েছিল।

Q: নোরা ফাতেহি উচ্চতা কত?

A: বলিউডের আইটেম সং খ্যাত এই অভিনেত্রীর উচ্চতা হল, ৫ ফুট ৬ ইঞ্চি।

Q: নোরা ফাতেহি ধর্ম কি? 

A: প্রকৃতপক্ষে নোরা ফাতেহি হলো, একজন ইসলাম ধর্মের অনুসারী।

নোরা ফাতেহি জীবন কাহিনী নিয়ে আমাদের শেষ কথা

বর্তমান সময়ে বলিউডের মধ্যে নোরা ফাতেহি যেন আলাদা একটা জনপ্রিয়তা অর্জন করতে পেরেছেন। কেননা বর্তমান সময়ে নোরা ফাতেহির অভিনয় করা সিনেমা থেকে শুরু করে আইটেম সং গুলো ব্যাপক পরিমাণে জনপ্রিয়তা অর্জন করতে পারে। আর সে কারণেই আমরা অনেকেই নোরা ফাতেহি জীবন কাহিনী সম্পর্কে জানতে চাই। মূলত সে কারণে আজকের এই আর্টিকেল টি লেখা হয়েছে। কেননা আজকের আর্টিকেলে আমি আপনাকে নোরা ফাতেহি জীবন কাহিনী তুলে ধরার চেষ্টা করেছি।

তো আমরা প্রতিনিয়ত এ ধরনের নতুন নতুন বিষয় গুলো নিয়ে আর্টিকেল পাবলিশ করি। আর আপনি যদি এই বিষয় গুলো সম্পর্কে সবার আগে জানতে চান। তাহলে আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করার চেষ্টা করবেন। এর পাশাপাশি আমাদের লেখা সম্পর্কে আপনার কোন ধরনের মতামত কিংবা অভিযোগ থাকলে। তা অবশ্যই নিচে কমেন্ট করে জানিয়ে দিবেন। ধন্যবাদ।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex