vlxxviet mms desi xnxx

নারী নিয়ে উক্তি

0

নারী নিয়ে উক্তি | Quotes About Women

আজকের এই গুরুত্বপূর্ণ আর্টিকেলে আপনি জনপ্রিয় কিছু নারী নিয়ে উক্তি সম্পর্কে জানতে পারবেন। আমাদের মধ্যে এমন অনেক মানুষ আছে যারা মূলত বিভিন্ন ধরনের নারী নিয়ে উক্তি সম্পর্কে জানতে চায়। আর আপনি যদি এই বিষয়টি জানার জন্য গুগলে অনুসন্ধান করে থাকেন। তাহলে আমি আপনাকে বলব যে আপনি একেবারে সঠিক জায়গাতে চলে এসেছেন। কারণ আজকের আর্টিকেলে আমি এই বিষয় টি নিয়ে বিস্তারিত ভাবে আলোচনা করব। এর পাশাপাশি আমি চেষ্টা করব বর্তমান সময়ে যেসব চমৎকার নারী নিয়ে উক্তি রয়েছে। তারা প্রত্যেকটি উক্তি কে আজকের এই আর্টিকেলের মাধ্যমে তুলে ধরার। আর আপনি যদি এই জনপ্রিয় নারী নিয়ে উক্তি গুলো সম্পর্কে জেনে নিতে চান। তাহলে চেষ্টা করবেন আজকের পুরো আর্টিকেল টি মনোযোগ দিয়ে পড়ার।

প্রিয় পাঠক, আপনি হয়তো জেনে থাকবেন যে। একজন নারী কোন একজন পুরুষকে তখন বিয়ে করে। যখন সেই পুরুষটির চরিত্র তার কাছে অনেক বেশি ভালো লাগে। কিন্তু দুঃখজনক হলেও সত্য যে, যখন সেই নারীটি উক্ত পুরুষকে বিয়ে করে এবং যে চরিত্র দেখে সেই নারীটি বিয়ে করেছিল। বিয়ের পরে সেই পুরুষের চরিত্র বদলানোর জন্য নারীরা আজীবন চেষ্টা করে যায়। এই বিষয়টা আপনার কাছে এক অদ্ভুত রকমের মনে হলেও। এই উক্তির কিন্তু যথাযথ সত্যতা রয়েছে। আর এমন কিছু উক্তির সমন্বয়ে আজকের এই আর্টিকেল টি লেখা হয়েছে। তাহলে আর দেরি না করে চলুন সরাসরি সেই নারী নিয়ে উক্তি এর মূল আলোচনা তে ফিরে যাওয়া যাক।

আরো দেখুন: মনুষ্যত্ব নিয়ে উক্তি

নারী নিয়ে উক্তি | Nari Niye Ukti

প্রিয় পাঠক, আপনি অনেক প্রবাদে দেখতে পারবেন যে, একজন পুরুষ হিসেবে আপনি কোন একটি নারীকে কখনোই সম্পূর্ণ ভাবে বুঝে উঠতে পারবেন না। আর সে কারণেই কবি রবীন্দ্রনাথ ঠাকুর বলেছেন যে। একটি নারীকে আপনি কখনোই সম্পূর্ণ ভাবে বুঝতে পারবেন না। যদি আপনি সেই নারীকে সম্পূর্ণ ভাবে বুঝতে চান। তাহলে হয়তো সেই নারীর প্রেমে পড়ে যাবেন, নতুবা সেই নারীর মায়ায় আবদ্ধ হয়ে পড়বেন। আর সে কারণেই এই নারী নিয়ে আবিষ্কৃত হয়েছে বিভিন্ন রকমের উক্তি। এবার আমি আপনাকে সেই Nari Niye Ukti গুলোর গুলো সাথে পরিচয় করিয়ে দেয়ার চেষ্টা করব। চলুন তাহলে এবার সেই নারী নিয়ে উক্তি গুলো জেনে নেওয়া যাক।

👇 নারী নিয়ে উক্তি 👇

আমাদের সবার একটা কথা জেনে রাখা উচিত যে, নারী শব্দটির সঙ্গে এক প্রকার শক্তি জড়িত রয়েছে। আর সে কারণেই একজন নারী যে শক্তিশালী। সেটি আলাদা ভাবে প্রমাণ করার প্রয়োজন পড়ে না।

👇 নারী নিয়ে উক্তি 👇

এ পৃথিবীতে যে স্থান গুলো তে নারীদের অপমান করা হয়। এই পৃথিবীতে যে দেশ গুলো তে নারীদের প্রতি অত্যাচার করা হয়। মনে রাখবেন সেই স্থান এবং দেশ গুলো কোনদিন কোন ধরনের উন্নতি করতে পারবে না। বরং তারা ক্রমাগত ভাবে নারীদের উপর অত্যাচার এবং অসম্মান করার ফলে একটা সময় নিজের পতন ডেকে নিয়ে আসবে।

👇 নারী নিয়ে উক্তি 👇

আমরা অনেকেই আমাদের কাছের মানুষ গুলো কে অন্য আরেক জন স্বামীর যোগ্য হিসেবে গড়ে তোলার চেষ্টা করি। কিন্তু একটা কথা আমাদের মাথায় রাখা উচিত যে, একটি মেয়েকে অন্যের স্ত্রী হয়ে হওয়ার জন্য যোগ্য করে তোলার পাশাপাশি। সেই মেয়েটি কে নিজের দিক থেকেও যোগ্য হিসেবে গড়ে তুলতে হবে।

👇 নারী নিয়ে উক্তি 👇

আমাদের সমাজে যে মানুষ গুলো প্রকৃত পক্ষে নারীবাদী। সে মানুষ গুলো নিজের দিক থেকে মনে করে যে। তারা হয়তো বা নারী সমাজকে আরো বেশি শক্তিশালী হিসেবে গড়ে তোলার চেষ্টা করছে। তবে এই ধারণাটি কখনোই সত্য নয়। বরং একটি নারী সমাজকে শক্তিশালী করার প্রয়োজন পড়ে না। কেননা নারী সমাজ জন্মসূত্র থেকেই অনেক শক্তি সম্পন্ন।

👇 নারী নিয়ে উক্তি 👇

আমি এই কথাটি কখনো বলবো না যে, আমি আমার সামনের জন্মে যেন মেয়ে হয়ে না জন্মাই। বরং আমি সর্বদাই ইচ্ছা পোষণ করবো যে, এই পৃথিবীতে আমার যদি পরবর্তী কোন জন্ম হয়। তাহলে অবশ্যই আমি মেয়ে হয়ে জন্মাতে চাই।

👇 নারী নিয়ে উক্তি 👇

আমরা অধিকাংশ সময়ে মেয়েদের কে দুর্বল ভেবে থাকি। তবে যারা মেয়েদের কে দুর্বল ভাবে। তাদের একটা কথা বলতে চাই যে, মেয়েরা কখনোই দুর্বল নয়। বরং নারী সমাজ যদি শক্তিরূপা হয়ে ওঠে। তাহলে কিন্তু এই পৃথিবীর বিরাট একটা পরিবর্তন চলে আসবে। যা আপনি কখনোই কল্পনা করতে পারবেন না।

👇 নারী নিয়ে উক্তি 👇

একটি নারী যখন হাসে তখন স্বাভাবিক ভাবেই সেই নারীদের কে আরো অধিক সুন্দর লাগে। কিন্তু কোনো একজন নারীর সৌন্দর্য কখনোই তার হৃদয়ের কৃতিত্ব থেকে প্রকাশিত হয় না। বরং একটি নারীর হাসির সৌন্দর্যের শোভা তখনই প্রকাশ পায়। যখন তার দেহের মধ্যে থাকা মাংসপেশির কৃতিত্ব প্রকাশিত হয়।

আরো দেখুন: চোখ নিয়ে উক্তি

👇 নারী নিয়ে উক্তি 👇

বর্তমান সময়ে আমাদের এই পৃথিবীতে অধিকাংশ নর এবং নারীরা তাদের নিজেদের কে ব্যর্থ মনে করে থাকে। এবং অধিকাংশ নর এবং নারী প্রতিনিয়ত নিজের ব্যর্থতার কারণে হতাশায় ভুগে থাকে। কারণ তারা এই পৃথিবীর মধ্যে অন্যদের মতো অভিনেতা কিংবা অভিনেত্রী হতে পারেনি।

👇 নারী নিয়ে উক্তি 👇

আপনি যদি কোন একটি নারীর সৌন্দর্য বিবেচনা করতে চান। তাহলে অবশ্যই সেই নারী কে ঘুমন্ত অবস্থায় পর্যবেক্ষণ করার চেষ্টা করবেন। কারণ যে নারী কে ঘুমন্ত অবস্থায় সুন্দর লাগে। সেই নারী সত্যিকার অর্থেই অনেক বেশি রূপসী। আর এটি হল নারীদের সৌন্দর্য বিবেচনা করার সবচেয়ে কার্যকরী একটি উপায়।

👇 নারী নিয়ে উক্তি 👇

যে নারীরা সারাদিন তাদের নিজের সৌন্দর্য বৃদ্ধি করার জন্য নানা রকম প্রসাধনী ব্যবহার করে সময় কাটায়। সে নারীদের হাত ধরে কখনোই সমাজের কোন প্রকার উন্নতি ঘটবে না। কেননা তারা শুধুমাত্র নিজেদের সৌন্দর্য বৃদ্ধি করার পেছনেই জীবনের অধিকাংশ সময় ব্যয় করে ফেলবে।

👇 নারী নিয়ে উক্তি 👇

নারী নিয়ে উক্তি সম্পর্কে জানতে চেয়ে আজকে নতুন একটা তথ্য সম্পর্কে জেনে নিন। সেটি হলো যে আমাদের পুরুষদের মতো নারীদের ঘ্রাণশক্তি এতটা প্রকট নয়। বরং নারীদের ঘ্রাণশক্তি হলো অত্যন্ত দুর্বল। একটি পুরুষ যত দ্রুত তার সাথে অন্য কিছুর ঘ্রাণ নিতে পারে। ঠিক ততটাই ধীর গতিতে নারীরা অন্যান্য কিছুর ঘ্রাণ শনাক্ত করে নিতে পারে।

👇 নারী নিয়ে উক্তি 👇

আপনি জানলে অবাক হয়ে যাবেন, কারণ গত 200 বছরে এ পৃথিবীতে থাকা গবাদি পশুর যতটা উন্নতি হয়েছে। ততটা উন্নতি আমাদের বর্তমান সময়ের নারী সমাজের হয়নি। কিন্তু আমাদের পুরুষ সমাজের উন্নতির পাশাপাশি নারী সমাজ এর উন্নতি করা অত্যন্ত জরুরি একটি বিষয়। যা আমরা কখনই গুরুত্ব দেইনি।

👇 নারী নিয়ে উক্তি 👇

আমরা সবাই জানি যে একটি মেয়ের চোখে যখন কাজল দেয়া যায়। তখন সে মেয়েটি কে আরো অনেক বেশি সুন্দর লাগে। আর সে কারণেই অনেক কবি-সাহিত্যিকরা বলেছেন যে। একটি মেয়ের কাজল ছাড়া চোখ, ঠিক দুধ ছাড়া চায়ের মত মিষ্টি।

👇 নারী নিয়ে উক্তি 👇

মেয়েরা যেমন গভীর ভাবে বিচক্ষণ করতে পারে। ঠিক তেমনি ভাবে এই মেয়েদের একটা বদ অভ্যাস রয়েছে। কেননা নারী জাতি অনেক সময় খুব হালকা জিনিস গুলো কে নিয়ে অনেক বেশি মাতামাতি করে। এবং ছোট ছোট জিনিস গুলো কে নিয়ে তারা এত বেশি উদ্বিগ্ন হয়ে পড়ে যে। সেই ছোট জিনিস গুলো কে তারা নিজের মধ্যে অনেক বড় আকারের দেখে থাকে।

👇 নারী নিয়ে উক্তি 👇

আপনি জানলে অবাক হয়ে যাবেন কারণ। বর্তমান পৃথিবীতে যে দেশ কিংবা যে সমাজ গুলো তে শিক্ষিত, স্বনির্ভর এবং সচেতন নারীর পরিমাণ বেশি। সেই সমাজ গুলো তে অধিকাংশ সময়ে বিচ্ছেদ ঘটে। আর সে কারণেই এই ধরনের সামাজে বিচ্ছেদের পরিমাণ অনেক বেশি হয়ে থাকে। অপরদিকে আপনি যদি এই ধরনের শিক্ষিত নারী, স্বনির্ভর নারী এবং সচেতন নারী সমাজের দিকে লক্ষ্য করেন। তাহলে আপনি দেখতে পারবেন যে, এই নারীদের মধ্যে বিয়ের আগ্রহ অনেক কম থাকে।

👇 নারী নিয়ে উক্তি 👇

এ পৃথিবীতে আপনি মোট যত প্রকারের হিংস্র প্রাণী দেখতে পারবেন। তার থেকে অধিক পরিমাণ হিংস্র হলো আমাদের এই পৃথিবীতে বসবাস করা নারী সমাজ। স্বভাবত কারণেই এই নারীরা অনেক নম্র এবং ভদ্র হয়ে থাকে। কিন্তু যখন নারী সমাজের হিংস্রতা প্রকাশ পাবে। তখন এই পৃথিবীর মধ্যে বিরাট একটা পরিবর্তন চলে আসবে। যে পরিবর্তন আমাদের সমাজ এর আগে কখনোই দেখেনি।

আরো দেখুন: বাস্তবতা নিয়ে উক্তি

👇 নারী নিয়ে উক্তি 👇

মেয়েরা সামান্য একটু কষ্ট পেলেই কেঁদে ফেলে। কিন্তু একটি নারীর ঠোঁটের কান্নার পেছনে দুই রকমের কারণ থাকে। এই নারীরা কখনো কখনো অনেক কষ্ট পেয়ে সত্যিকার অর্থেই নিজের চোখের জল ফেলে। আবার কিছু কিছু ক্ষেত্রে এই নারীরা ছলনার বশে নিজের চোখের জল ফেলে। আর সে কারণেই বলা হয়ে থাকে, নারীদের চোখে দু’রকমের অশ্রু হয়। একটি সত্যিকার অর্থে এবং অন্যটি ছলনার অর্থে।

👇 নারী নিয়ে উক্তি 👇

যে নারী আপনাকে দশ মাস দশ দিন গর্ভে ধারণ করেছে। সেই নারী হলো আপনার একমাত্র গর্ভধারিনী। আর এই গর্ভধারিণী মায়ের প্রতি কখনোই একজন পুরুষের অবিচার করা উচিত নয়। কিন্তু এরপরেও যদি পুরুষ সমাজ এই গর্ভধারিনী নারীদের উপর অত্যাচার করে। এই গর্ভধারিণী নারীদের ওপর অন্যায় করে। তাহলে সেই পুরুষ সমাজ নিজেই নিজের পতন ডেকে আনবে।

👇 নারী নিয়ে উক্তি 👇

আপনি যদি একজন ছেলে হয়ে থাকেন, তাহলে আপনি খুব ভালো ভাবেই জানেন যে। আমাদের ছেলেদের কাছে নারীদের থেকে অনেক সুন্দর বস্তু হলো নারীদের হাসি। কারণ একটি ছেলের দিকে তাকিয়ে যখন কোনো একটি মেয়ে হাসে। তখন সেই ছেলেটির কাছে ওই মেয়ের হাসি টি সবচেয়ে বেশি সুন্দর বলে মনে হয়।

👇 নারী নিয়ে উক্তি 👇

পুরুষদের বুদ্ধি সর্বদাই ধনুকের মধ্যে থাকা তীরের তীক্ষ্ণ সূচালো মাথার মতো। কারন পুরুষরা সামান্য একটু ধারনা পেলেই উক্ত কাজটি করতে পারেন। কিন্তু এদিক থেকে মেয়েদের ক্ষেত্রে কিছুটা ভিন্নতা লক্ষ্য করতে পারবেন। কেননা মেয়েদের বুদ্ধি হল কলম কাটার ছুরির মতো। কেননা এই ছুরি তে আপনি যত বেশি শান দেন না কেন। এটি দিয়ে কখনই বৃহৎ কোন কার্য সম্পাদন করতে পারবেন না।

👇 নারী নিয়ে উক্তি 👇

যদি একজন পুরুষ তার নিজের বিছানা গুছিয়ে না রাখে। তাহলে কিন্তু সেই ছেলেটির মা অনেক বেশি খুশি হয়। কারণ সেই ছেলেটির মা দেখতে পায় যে তার সন্তান ধীরে ধীরে একটি পুরুষে পরিণত হচ্ছে। কিন্তু যদি একটি মেয়ে তার ঘরের বিছানা গুছিয়ে না রাখে। তাহলে কিন্তু তার মা সবচেয়ে বেশি অসুখী হয়। কারণ সে দেখতে পায় যে তার নিজের মেয়ে ধীরে ধীরে তার নারীত্ব কে মৃত্যুবরণ করছে।

👇 নারী নিয়ে উক্তি 👇

কোন একটি নারীর মাধুর্য খুঁজে পেতে চাইলে অবশ্যই সেই নারীকে কুমারীত্ব অবস্থায় পর্যবেক্ষণ করার চেষ্টা করবেন। কেননা একটি নারীর মাধুর্য শুধুমাত্র কুমারী থাকা অবস্থায় পাওয়া সম্ভব।

👇 নারী নিয়ে উক্তি 👇

যদি কখনো কোনো অপরিচিত মেয়ে আপনাকে তুই বলে সম্মোধন করে। তাহলে আপনি ভেবে নিবেন যে, সেই মেয়েটি আপনাকে অনেক কাছের একজন মানুষ বলে ভেবে নিয়েছে। কারণ একটি মেয়ে তখনই কোন অপরিচিত ব্যাক্তিকে তুই বলে। যখন তারা সেই অপরিচিত ব্যক্তি কে অনেক আপন লোক হিসাবে ধরে নেয়।

👇 নারী নিয়ে উক্তি 👇

একটি সুন্দরী মেয়ের হাতের লেখা অনেক বেশি সুন্দর হয়ে থাকে। যদি আপনি কখনো কোন সুন্দরী মেয়ে দেখে থাকেন। তাহলে আপনি অবশ্যই এই বিষয়টি নিশ্চিত হতে পারবেন যে। সে মেয়েটির হাতের লেখা অনেক সুন্দর। কেননা যে মেয়েরা সুন্দরী, সেই মেয়েরা চায় যেন তাদের সব কিছুকে সুন্দর বলে মনে হয়। আর সে কারণেই তারা নিজের হাতের লেখা কে আরো বেশি সুন্দর করার চেষ্টা করে।

আরো দেখুন: রাগ নিয়ে উক্তি

👇 নারী নিয়ে উক্তি 👇

আমাদের সমাজে যে পুরুষ গুলো প্রকৃত পক্ষেই দরিদ্র। সেই পুরুষদের প্রতি নারীদের এক প্রকার মায়া জন্মে। আর যখন এই পুরুষদের প্রতি নারীদের মায়া জন্মে। সেই মায়া থেকেই তৈরি হয় ভালোবাসা। এবং সেই ভালোবাসা সম্পর্ক থেকেই আরও সামনের দিকে অগ্রসর হয়।

👇 নারী নিয়ে উক্তি 👇

এই পৃথিবীতে প্রতিটা নারী তার স্বামীর কাছে রানীর মত নাও থাকতে পারে। কিন্তু এই পৃথিবী তে প্রতিটা নারী তার বাবার কাছে সত্যিকারের একটি রাজকন্যার মত।

👇 নারী নিয়ে উক্তি 👇

যখন আপনি একজন পুরুষ হিসেবে কোন একটি মেয়েকে বিয়ে করবেন। তখন বিয়ের পরে কখনই সেই মেয়েটির রুচির ওপর সন্দেহ করবেন না। কেননা সেই মেয়েটি আপনাকে পছন্দ করেছে বলেই আপনার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে। কিন্তু সেই মেয়েটি যদি আপনাকে পছন্দ না করতো। তাহলে আপনি সেই মেয়েটিকে কখনোই আপনার স্ত্রী হিসেবে দেখতে পেতেন না।

👇 নারী নিয়ে উক্তি 👇

আমাদের সমাজে বসবাস করা যে পুরুষ গুলো নারীদের সঠিক ভাবে বুঝতে পারে। সেই পুরুষ গুলোর মধ্যে এই পৃথিবীর সকল ধরনের মানুষকে বোঝার মত ক্ষমতা রয়েছে। কেননা কোন একটি নারীকে সঠিক ভাবে বোঝার মতো কাজটা কখনোই সহজ নয়।

👇 নারী নিয়ে উক্তি 👇

আপনি যদি কখনো কোনো সময়ে একজন বুদ্ধিমান, জ্ঞানী পুরুষ কে বোকা বানাতে চান। তাহলে আপনাকে মূল হাতিয়ার হিসেবে একজন সুন্দরী নারীকে ব্যবহার করতে হবে। কেননা এই ধরনের পুরুষ গুলো কে বোকা বানানোর একমাত্র শক্ত হাতিয়ার হলো সুন্দরী নারী। যার ফাঁদে প্রত্যেকটা পুরুষ কে আটকানো সম্ভব।

👇 নারী নিয়ে উক্তি 👇

যখন আমার স্ত্রী আমার জন্য অনেক সুন্দর করে সাজে। তখন আমি তাকে অনেক বেশি ভালোবাসি। ঠিক একইভাবে আমার স্ত্রীর কাছে যেন আমাকে আরো বেশি সুন্দর লাগে। সেজন্য আমি আমার স্ত্রীর মত করে নিজেকে সাজিয়ে তুলতে ভালবাসি। আর যদি এমনটা হয়ে থাকে, তাহলে প্রত্যেকটা স্বামী এবং স্ত্রীর মধ্যে সম্পর্ক অনেক মধুর হবে।

আরো দেখুন: অহংকার নিয়ে উক্তি.

👇 নারী নিয়ে উক্তি 👇

অবাক করার মত বিষয় হল যদি কোন একটি নারীর ফাঁসি হয়। তারপরেও সেই নারীটি ফাঁসির দড়িতে ঝুলার আগে তার প্রসাধনী ঠিক আছে কিনা। সে সম্পর্কে অন্তত পক্ষে একবার হলেও খোঁজখবর নিবে।

👇 নারী নিয়ে উক্তি 👇

আপনি কি জানেন, একটি নারীর অনুমান পুরুষদের নিশ্চয়তার থেকেও অনেক গুন বেশী কার্যকর হয়ে থাকে। যদি আপনি না জেনে থাকেন তাহলে শুনে রাখুন, এটি নারীর যখন কোন কিছু অনুমান করে। তা কিন্তু কোন একটি পুরুষ এর নিশ্চিত হওয়া কাজের থেকে অনেক বেশি কার্যকরী হয়ে থাকে। আর সে কারণেই আপনি চলার পথে অবশ্যই নারীদের অনুমান কে গুরুত্ব দিয়ে চলবেন।

👇 নারী নিয়ে উক্তি 👇

আমরা সচরাচর একটি কথা শুনে থাকি। আর সেই কথাটি হলো যে, নারীরা দাসি। তবে এই কথার সাথে কখনোই আমি দ্বিমত করবো না। কিন্তু আমার একটি কথা সাথে অবশ্যই আপনার একমত হতে হবে। আর সেই কথাটি হলো যে, এ পৃথিবীতে বসবাস করা হয় নারীরা দাসি। তবে এই নারীরা রানীও বটে।

👇 নারী নিয়ে উক্তি 👇

মানুষ হিসেবে আমাদের প্রত্যেকের কিছু না কিছু চাহিদা রয়েছে। সেটা হতে পারে পুরুষ কিংবা নারী। কিন্তু আপনি যদি একান্ত ভাবে নারীদের দিকে লক্ষ্য করেন। তাহলে আপনি দেখতে পারবেন যে, কোন একটি নারীর মধ্যে থাকা যে পরিমাণ চাহিদা রয়েছে। এই নারীরা যেভাবেই হোক, তারা তাদের চাহিদা কে পূরণ করার চেষ্টা করে।

👇 নারী নিয়ে উক্তি 👇

এই নারী জাতি হলো এক ধরনের মায়া বতীর জাত। একজন পুরুষ একজন নারীর মায়ায় কখন যে পড়ে যাবে, তা সেই পুরুষটি কখনোই অনুমান করতে পারবে না। এবং যদি কোন পুরুষ এই নারীর মায়ায় পড়ে যায়। তাহলে সেই মায়া থেকে কাটিয়ে ওঠা তার জন্য অনেক কষ্টকর হয়ে দাঁড়াবে।

👇 নারী নিয়ে উক্তি 👇

এ পৃথিবী তে বসবাস করা নারীরা সত্যি অনেক অদ্ভুত। কারণ এই নারীরা অসংখ্য কষ্ট, অসংখ্য যন্ত্রনা পাওয়ার পরেও তার ভালবাসার সম্পর্ক গুলো কে টিকিয়ে রাখার চেষ্টা করে। এবং এজন্যই মেয়েদের কে অদ্ভুত একটি জাতি বলা হয়ে থাকে। যা আপনি খুব কম সংখ্যক পুরুষদের মধ্যে দেখতে পারবেন।

👇 নারী নিয়ে উক্তি 👇

আমাদের সমাজে বসবাস করা যে পুরুষ গুলো অধিকাংশ সময় নারীদের উপর অত্যাচার করে, নারীদের ওপর অনিয়ম সৃষ্টি করে। তারা আসলে কখনোই প্রকৃত পুরুষ নয়। বরং যে পুরুষ গুলোর মধ্যে নারীদের প্রতি ভালোবাসা রয়েছে, নারীদের প্রতি সম্মান এবং শ্রদ্ধা রয়েছে, তারাই হল প্রকৃত পুরুষ।

আরো দেখুন:

নারী নিয়ে উক্তি সম্পর্কে কিছু কথা

প্রিয় পাঠক, আমাদের সমাজে পুরুষদের যেমন গুরুত্ব রয়েছে। ঠিক তেমনি ভাবে আমাদের নারী সমাজ কেও একুই ভাবে গুরুত্ব দিতে হবে। কারণ পুরুষদের পাশাপাশি নারীরাও আমাদের দেশ ও জাতির জন্য অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। আর এই গুরুত্ব কে বোঝার জন্যই আজকের আর্টিকেলে আমি আপনাকে চমৎকার কিছু নারী নিয়ে উক্তি এর সাথে পরিচয় করিয়ে দিয়েছি। আপনি যদি আজকের আলোচিত এই নারী নিয়ে উক্তি গুলো পড়ে থাকেন। তাহলে অবশ্যই আপনার মনে নারীদের প্রতি আলাদা একটা ভালো লাগা কাজ করবে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex