vlxxviet mms desi xnxx

কিংবদন্তি শব্দের অর্থ কি? | কিংবদন্তি মানে কি?

0
Rate this post

কিংবদন্তি বা লিজেন্ড যা মূলত দীর্ঘদিনের ইতিহাসের সংমিশ্রন এবং লৌকিক বৈশিষ্ট্য সম্পন্ন একটি বিশেষ চরিএ। তবে আমাদের বাংলা ভাষায় কিংবদন্তি শব্দের অর্থ হলো, লোক মুখে প্রচলিত কথা, গুজব, জনরব। অর্থ্যাৎ, ইতিহাস ও লৌকিক বৈশিষ্ট্য সম্পন্ন কাল্পনিক চরিএ এর কাজের বর্ননা কে প্রকাশ করার উদ্দেশ্য এই কিংবদন্তি শব্দের ব্যবহার করা হয়।

কিংবদন্তি শব্দের অর্থ কি?

বাংলা অভিধানে কিংবদন্তি শব্দের অর্থ হলো, মুখে মুখে প্রচলিত কথা, জনশ্রুতি, জনরব, গুজব। তবে বাস্তবিক অর্থে এই কিংবদন্তি একটি রুপক শব্দ মাএ। কেননা, কিংবদন্তি নামক চরিএ টি বাস্তবতার বাইরে।

কিংবদন্তি মানে কি?

কিংবদন্তি যার সহজ মানে হলো, সেটি এমন একটি চরিএ। যার বাস্তবতার সাথে কোনো মিল নেই। অর্থ্যাৎ এটি একটি লৌকিক চরিএ। যা সম্পূর্ন বাস্তবতার বাইরে। 

কিংবদন্তি কাকে বলে?

আমি উপরের আলোচনা তে আপনাকে বলেছি। সেটি হলো, কিংবদন্তি একটি কল্পনায় তৈরি করা চরিএ মাএ। মূলত কিংবদন্তি হলো সেই, যার মাঝে কোনো অলৌকিক ক্ষমতা রয়েছে। যে অনেক অসাধ্য সাধন করতে পারে। মূলত সেই কল্পনায় তৈরি করা চরিএ কে বলা হয়, কিংবদন্তি।

কিংবদন্তি শব্দের অর্থ কি নিয়ে কিছুকথা

কিংবদন্তি শব্দের অর্থ কি তা আপনি আজকের আলোচনায় জানতে পেরেছেন। তো এই ধরনের অজনা বিষয় গুলো জানতে হলে, আমাদের সাথে থাকুন। ধন্যবাদ।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex