vlxxviet mms desi xnxx

টুলুজ কোন দেশের ক্লাব?

0
Rate this post

টুলুজ কোন দেশের ক্লাব? | টুলুজ ক্লাবের প্রতিষ্ঠাতা কে? | Toulouse Which Country Club?

টুলুজ ফুটবল ক্লাব বর্তমানে ফরাসি ফুটবল অ্যাসোসিয়শনে খেলছে। সেখানে ফুটবলের শীর্ষ স্তর লীগ ১ এ ক্লাবটি প্রতিদ্বন্দ্বীতা করছে। চলুন জেনে নিই, টুলুজ কোন দেশের ক্লাব।

টুলুজ কোন দেশের ক্লাব?

ফ্রান্সের টুলুজে এ ক্লাবটির অবস্থান। এই ক্লাবের ডাকনাম হলো Les Violet, Le Tef। ক্লাবটি। টুলুজ স্টেডিয়াম ডি-তে তাদের হোম ম্যাচ গুলো খেলে থাকে। ১৯৩৭ সালে এই গ্রাউন্ড তৈরি করা হয়। বর্তমানে এই স্টেডিয়ামের ধারণক্ষমতা মোট ৩৩ হাজার ১৫০ জন। তুল্যস স্টেডিয়ামটি ১৯৯৮ এর ফিফা বিশ্বকাপ, ২০০৭ এর রাগবি ইউনিয়ন বিশ্বকাপ এবং ২০১৬ এর UEFA ইউরো  এর ম্যাচের ভেন্যু হিসাবে ব্যবহৃত হয়েছিল।

টুলুজ ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

আজ থেকে প্রায় ৫৩ বছর আগে টুলুজ ফুটবল ক্লাব প্রতিষ্ঠিত হয়েছিল। ক্লাবটি যাত্রা শুরু করে ১৯৭০ সালে৷ সেখানাকর স্থানীয় ব্যক্তিরা মিলে ক্লাবটি গঠন করেন। তবে টুলুজ ফুটবল ক্লাব গঠন করার সময় এটির নাম ছিল ইউনিয়ন স্পোর্টিভ টুলুজ। ১৯৭৯ সাল পর্যন্ত এই নাম স্থায়ী থাকলেও  পরবর্তীতে তা পরিবর্তন করতে হয়।

আরো দেখুনঃ

এখন এই ক্লাবের মালিকানার ৮৫ শতাংশ রেড বার্ড ক্যাপিটাল এর দখলে ৷ ক্লাবটির বর্তমান প্রেসিডেন্ট হলেন ড্যানিয়েল কোমোলি। আর প্রধাব কোচ হিসেবে আছেন ফিলিপ মন্টানিয়ার। ঘরোয়া ফুটবলে এই ক্লাবটি মোট ৩ টি শিরোপা জিতেছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex