vlxxviet mms desi xnxx

অক্সেরে কোন দেশের ক্লাব?

0
Rate this post

অক্সেরে কোন দেশের ক্লাব? | অক্সেরে ক্লাবের প্রতিষ্ঠাতা কে? | Auxerre Which Country Club

অক্সেরে ফুটবল ক্লাব ফরাসি পেশাদার জনপ্রিয় একটি ক্লাব। বর্তমানে ক্লাবটি লীগ-১ তে প্রতিদ্বন্দ্বীতা করে, যেটা ফরাসি ফুটবল লীগের শীর্ষ স্তর। আজ আমরা এই লেখায়, অক্সেরে কোন দেশের ক্লাব সে-সম্পর্কে জানবো।

অক্সেরে কোন দেশের ক্লাব? 

ক্লাবটির পুরো নাম অবশ্য Association de la Jeunesse Auxerroise। সংক্ষেপে একে AJA বলেই ডাকা হয়। ফ্রান্সের অক্সেরে শহরে অক্সেরে ফুটবল ক্লাব অবস্থিত। এই ক্লাবটি ঐ অঞ্চলের অন্যতম সফল ক্লাব। Stade Abey Deschamps-কে ক্লাবটি নিজেদের হোমগ্রাউন্ড হিসেবে ব্যবহার করে।

অক্সেরে ক্লাবের প্রতিষ্ঠাতা কে? 

আজ থেকে ১১৭ বছর আগে এই ক্লাবটি প্রতিষ্ঠিত হয়। ১৯০৫ সালের ২৯ ডিসেম্বর প্রথম বারের মতো ক্লাবটি নিজেদের যাত্রা শুরু করে। অ্যাবট আর্নেস্ট অ্যাবে ডেসচ্যাম্পস দ্বারা ক্লাব অ্যাসোসিয়েশনটি প্রতিষ্ঠিত হয়েছিল৷ 

ক্লাবের মালিক হলেন জেমস ঝু। বর্তমান প্রেসিডেন্ট হলেন ব্যাপটিস্ট মালহার্বে। আর ম্যানেজারের দায়িত্বে আছেন ক্রিস্টোফ পেলিসিয়ার। 

আরো দেখুনঃ

ক্লাবটির অর্জনের ঝুলিতে এ পর্যন্ত বেশ কিছু শিরোপা প্রবেশ করেছে৷ ক্লাবটি লীগ-১ এ খেলে ১ বার চ্যাম্পিয়ন হয়েছে (১৯৯৫-৯৬)। লীগ-২ তে বিজয়ী হয়েছে ১ বার (১৯৭৯-৮০)। Division D’Honour এ ১৯৭০ এর বিজয়ী ক্লাবটি। FGSPF Burgundy Championnat এ ৯ বার চ্যাম্পিয়ন হয় অক্সেরে ফুটবল ক্লাব। কোপা দে ফ্রান্স এ ৪ বার বিজয়ী ও ২ বার রানার্স আপ হয়।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex