vlxxviet mms desi xnxx

লিল কোন দেশের ক্লাব?

0
Rate this post

লিল কোন দেশের ক্লাব? | লিল ক্লাবের প্রতিষ্ঠাতা কে? | Lille Which Country Club?

বর্তমান বেশ সুখ্যাতি পাওয়া একটি ক্লাব হলো লিল ফুটবল ক্লাব। বিভিন্ন শিরোপায় ভরপুর এই ক্লাবটি বর্তমানে ফরাসি ফুটবল এর শীর্ষ স্তর লীগ-১ এ প্রতিদ্বন্দ্বীতা করছে। আজকের এই লেখায়, লিল কোন দেশের ক্লাব সে-সম্পর্কে জানবো।

লিল কোন দেশের ক্লাব?

ফ্রান্সের লিল-তে এই ক্লাবটি অবস্থান করছে। ক্লাবটি ডাকনাম গুলো হলো Les Dogues, Les Nordistes, Les Lillois, La Machine de Guerre। সংক্ষেপে একে LOSC বলে ডাকা হয়। তাদের হোমগ্রাউন্ড স্টেডিয়াম পিয়েরে ম্যাউরোয়। 

লিল ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

আজ থেকে ৭৮ বছর আগে লিল ফুটবল ক্লাব প্রতিষ্ঠিত হয়েছিল৷ ক্লাবটি ১৯৪৪ সালের ২৩ সেপ্টেম্বর যাত্রা শুরু করে। ক্লাবটি প্রতিষ্ঠা করতে সেখনকার স্থানীয়রা বিশাল ভূমিকা রেখেছেন। 

লিল ফুটবল ক্লাবের বর্তমান প্রেসিডেন্ট অলিভিয়ার লেট্যাং। আর প্রধান কোচ হিসেবে আছেন পাওলো ফনসেকা। ক্লাবটির অর্জনের ঝুলিতে অনেক গুলো শিরোপা আছে। ফ্রেঞ্চ ডিভিশন ২-তে-ও ৪ বার বিজয়ী এই ক্লাব।

আরো দেখুনঃ

কোপা দে ফ্রান্স এ ৬ বার বিজয়ী ও ২ বার রানার্স আপ। কোপা দে লা লিগা-তে একবার রানার্স আপ, ট্রফি দেস চ্যাম্পিয়ন-এ ১ বার বিজয়ী ও ২ বার রানার্স আপ, উয়েফা ইন্টারটোটো কাপ-এ ১ বার বিজয়ী ও ২ বার রানার্স আপ, লাতিন কাপে একবার রানার্স আপ হওয়া ক্লাব হল লিল ফুটবল ক্লাব।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex