vlxxviet mms desi xnxx

এয়ারটেল কাস্টমার কেয়ার নাম্বার

0

এয়ারটেল কাস্টমার কেয়ার নাম্বার ২০২২ | Airtel Customer Care Number 2022

এয়ারটেল ব্যবহারকারী গ্রাহকগণ এরা এয়ারটেল সিম ব্যবহার করার সময় বিভিন্ন ধরনের সমস্যার সম্মুখীন হতে পারেন আর তার জন্য অবশ্যই আপনাদের প্রয়োজন হয় এয়ারটেল কাস্টমার কেয়ার নাম্বার ২০২২। তাই আজ আমরা আপনাদের জন্য এয়ারটেল কাস্টমার কেয়ার নাম্বার এবং সেইসাথে এয়ারটেল কাস্টমার কেয়ারের সাথে কিভাবে যোগাযোগ করতে পারবেন এর বিস্তারিত তথ্য নিয়ে এসেছি।

তবে একটি কথা বলে রাখা ভাল কিন্তু এর আগে আপনারা হয়তো এই কথাটি সবাই জানেন যে রবি এবং এয়ারটেল কোম্পানি যৌথ ভাবে কাজ করছে। সুতরাং আপনারা যারা এয়ারটেল গ্রাহক রয়েছেন তারা অবশ্যই এই তথ্যটি জানেন। তবে তাহলে চলুন দেরী না করে আমরা এখনই জেনে নেই এয়ারটেল কাস্টমার কেয়ার নাম্বার কারণ এই নাম্বারটি যাদের প্রয়োজন তারা অবশ্যই অধীর আগ্রহে অপেক্ষা করছেন নাম্বারটি জানার জন্য।

আরো পড়ুন: কিভাবে সিম রেজিস্ট্রেশন চেক করা যায়.

এয়ারটেল কাস্টমার কেয়ার নাম্বার

এয়ারটেল গ্রাহকরা তাদের এয়ারটেল সিম ব্যবহার করার সময় বিভিন্ন ধরনের সমস্যার সম্মুখীন হতে পারে না তার জন্য প্রয়োজন হয় এয়ারটেল কাস্টমার কেয়ার নাম্বার। কারণ আমরা সকলেই জানি যে যেকোন অপারেটরের কোন সমস্যা হলে প্রথমেই কাস্টমার কেয়ারের নাম্বারে ফোন দিয়ে সমস্যার সমাধান খুঁজে বের করে নিতে হয়। তাই গ্রাহকরা যাতে সহজেই এয়ারটেলের কর্তৃপক্ষের কাছে তাদের সমস্যার কথা জানাতে পারে তার জন্য বেশ কয়েক পদ্ধতিতে তাদের সাথে যোগাযোগের ব্যবস্থা রেখেছেন। তার মধ্যে অন্যতম ব্যবস্থা হচ্ছে এয়ারটেল কাস্টমার কেয়ার নাম্বার

এয়ারটেল কাস্টমার কেয়ার নাম্বার হচ্ছে- 01678600786

সুতরাং সকল এয়ারটেল গ্রাহকরা তাদের সমস্যা সমাধানের জন্য এয়ারটেল কাস্টমার কেয়ারে কল করে জানাতে পারে এবং সমস্যার সমাধান 24-72 ঘন্টার মধ্যে করে নিতে পারেন।

এয়ারটেল হেল্পলাইন নাম্বার

এয়ারটেল গ্রাহকরা যাতে যেকোনো সময় তাদের মোবাইল সিম অপারেটর ব্যবহার এর সমস্যা সমাধানের জন্য এয়ারটেল কাস্টমার কেয়ার প্রতিনিধির সাথে কথা বলতে পারে তার ব্যবস্থা করে রেখেছেন এয়ারটেল কর্তৃপক্ষ। আর তার জন্য অবশ্যই গ্রাহক এয়ারটেল হেল্পলাইন নাম্বারে কল করে তাদের সাথে কথা বলে নিতে হবে। এবং গ্রাহকের যে সমস্যা সে সমস্যাটি শেয়ার করার মাধ্যমে তাদের কাছ থেকে সমস্যার সমাধান নিয়ে নিতে পারবেন।

এয়ারটেল হেল্পলাইন নাম্বার হচ্ছে- 121

সুতরাং আপনারা যারা এয়ারটেল গ্রাহক রয়েছেন তারা এয়ারটেল হেল্পলাইন নাম্বারে কল করে আপনাদের সমস্যা জানি এটা সমাধান করে নিতে পারবেন যেকোনো সময়।

এছাড়াও আপনারা এয়ারটেল এর অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করার মাধ্যমে আপনারা লাইভ চ্যাটে অংশগ্রহণ করতে পারবেন এবং আপনাদের সুবিধার্থে আমরা এয়ারটেল অফিশিয়াল ওয়েবসাইট এর লিঙ্ক দিয়ে দিচ্ছি- এয়ারটেল

এয়ারটেল অভিযোগ জানানোর নিয়ম

আপনারা যারা এয়ারটেল গ্রাহক রয়েছেন তাদের এয়ারটেল অপারেটর ব্যবহার করার সময় বিভিন্ন ধরনের বিল, চার্জ, নেটওয়ার্ক, ফোনে অতিরিক্ত কলরেট, এবং কলার টিউন অথবা মাই টিউন সম্পর্কিত যেকোন সমস্যার সমাধানের জন্য অথবা আপনাদের এই ধরনের সমস্যার জন্য যদি কোন অভিযোগ জানানোর থাকে তাহলে অবশ্যই আপনারা এয়ারটেল কর্তৃপক্ষের নিকট অভিযোগ জানাতে পারবেন। এয়ারটেল অভিযোগ জানানোর নিয়ম হচ্ছে আপনাদেরকে নির্দিষ্ট একটি নম্বরে আপনাদের সকল অভিযোগ জানাতে হবে। আর সেই এয়ারটেল অভিযোগ নাম্বার আপনারা আপনাদের কে জানিয়ে দিব।

এয়ারটেল অভিযোগ নাম্বার হচ্ছে- ৭৮৬

এছাড়াও আপনারা অনলাইনে এবং অফলাইনে এর বিভিন্ন মাধ্যম হতে এয়ারটেল সম্পর্কের অভিযোগ জানাতে পারবেন এবং সেইসাথে আপনাদের এয়ারটেল অপারেটরের যেকোনো সমস্যা সমাধানের জন্য তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। তার জন্য আমরা আম নিম্নে একটি টেবিলের মাধ্যমে এয়ারটেল অভিযোগ এবং সমস্যার সমাধানের সকল যোগাযোগব্যবস্থা আপনাদের সামনে তুলে ধরছি।

দেখুন: এয়ারটেল ইন্টারনেট অফার.

এয়ারটেল কাস্টমার কেয়ার নাম্বার- 01678600786
এয়ারটেল হেল্পলাইন নাম্বার- 121
এয়ারটেল অভিযোগ জানানোর নাম্বার- 786
এয়ারটেল অফিশিয়াল ওয়েবসাইট- এয়ারটেল
এয়ারটেল ফেসবুক পেইজ- Facebook
এয়ারটেল মেসেঞ্জার- Messenger
এয়ারটেল ইমেইল এড্রেস- [email protected]

এয়ারটেল কাস্টমার সার্ভিস

এয়ারটেল গ্রাহকরা তাদের এয়ারটেল সিম অপারেটর ব্যবহার করার সময় কোন ধরনের সমস্যা সমাধানের উদ্দেশ্যে তারা সরাসরি অবস্থান করে এয়ারটেল কাস্টমার সার্ভিস থেকে তাদের সমস্যা সমাধান করে নিতে পারেন। আর এর জন্য প্রয়োজনে অবশ্যই তাদের নিকটস্থ এয়ারটেল কাস্টমার সার্ভিস অফিসের অবস্থান করা। তাই আপনারা যারা এয়ারটেলের কাস্টমার সার্ভিস থেকে আপনাদের সমস্যার সমাধান অথবা সার্ভিস নিতে চান তাহলে অবশ্যই আপনার যে এলাকায় অবস্থান করছেন সে এলাকার নিকটস্থ এয়ারটেল কাস্টমার সার্ভিস অফিসে গিয়ে সমস্যার সমাধান খুঁজে নেয়া।

তবে আপনারা যদি এয়ারটেল কাস্টমার সার্ভিসের অফিস খুঁজে না পান সে ক্ষেত্রে আপনারা গুগল ম্যাপে সার্চ অপশনে গিয়ে এয়ারটেল কাস্টমার কেয়ার লিখে সার্চ করলে আপনার নিকটস্থ এয়ারটেল কাস্টমার কেয়ার এর অফিস পেয়ে যাবেন। তাই আপনারা যারা এয়ারটেল কাস্টমার কেয়ারের অফিস কোথায় জানেন না তাদের জন্য অবশ্যই এটি একটি অন্যতম কার্যকরী সুযোগ। সুতরাং আপনারা  গুগল ম্যাপ এর সাহায্যে এয়ারটেল কাস্টমার কেয়ার অফিস খুব সহজেই খুঁজে নিতে পারবেন।

এয়ারটেল কাস্টমার কেয়ার ঠিকানা

যেসকল গ্রাহক গুগল ম্যাপ ব্যবহার করতে জানেন না অথবা কোন কারণে ইন্টারনেট সংযোগ না থাকায় গুগল ম্যাপ ব্যবহার করতে পারছেন না তার জন্য আপনারা আমাদের নিম্নে দেয়া এয়ারটেল কাস্টমার কেয়ারের ঠিকানায় গিয়ে আপনাদের এয়ারটেলের সার্ভিস নিতে পারেন। আমরা নিম্মে এয়ারটেল কাস্টমার কেয়ারের যেসকল ঠিকানা ঢাকার মধ্যে অবস্থান রয়েছে সে সকল ঠিকানা তুলে ধরছি-

এয়ারটেল কাস্টমার কেয়ার ঠিকানা ( ঢাকার মধ্যে) ঠিকানা
এয়ারটেল কাস্টমার কেয়ার মোহাম্মাদপুর- বাড়ি নংঃ ৭৫৩ (নিচতলা) সাতমসজিদ রোড, মোহাম্মাদপুর, ঢাকা।
এয়ারটেল কাস্টমার কেয়ার রমনা- স্ট্যামফোর্ড ইউনিভার্সিটি বিল্ডিং, ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা- ১২০৯।
এয়ারটেল কাস্টমার কেয়ার গুলশান- নাফি টাওয়ার, নিচতলা, রবি কর্পোরেট অফিস, ৫৩ গুলশান সাউথ এভিনিউ, গুলশান- ১, ঢাকা- ১২১২।
এয়ারটেল কাস্টমার কেয়ার মিরপুর- নিশি প্লাজা, প্লট নং- ১, এভিনিউ নং- ৪, ব্লক- সি, সেকশন নং- ৬, মিরপুর, ঢাকা- ১২১২।
এয়ারটেল কাস্টমার কেয়ার পল্টন- র‌্যাংগস, টাওয়ার, ৬৮ পুরানা পল্টন, নিচতলা, আজাদ প্রোডাক্টস এর বিপরীতে, ঢাকা 
এয়ারটেল কাস্টমার কেয়ার কুড়িল- রবি লাউঞ্জ, যমুনা ফিউচার পার্ক, দোকান নং- ৪, সি- ০১৫, লেভেল নং- ৪ (সাউথ কোর্ট), কুড়িল, ঢাকা-১২২৯।

যমুনা ফিউচার পার্ক মার্কেট, ক- ২৪৪, প্রগতি স্মরণী, কুড়িল, ঢাকা-১২২৯।

এয়ারটেল কাস্টমার কেয়ার নারায়ণগঞ্- আখতার স্কয়ার, নিচতলা, ৬৮ বিবি রোড, উকিল পাড়া জামে মসজিদ সংলগ্ন, ২ নং রেইল গেট, নারায়ণগঞ্, ঢাকা।
এয়ারটেল কাস্টমার কেয়ার উত্তরা- এনজেট সেন্টার (নিচতলা), বাড়ি নং- ৫, রোড নং- ১২, সেক্টর- ৬, উত্তরা মডেল টাউন, ঢাকা।
এয়ারটেল কাস্টমার কেয়ার উত্তরা (বিমানবন্দর)- হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এর পাশে, ঢাকা।
এয়ারটেল কাস্টমার কেয়ার বনানী- অ্যাস্যুরেন্স নাজির টাওার (গ্রাউন্ড ফ্লোর), প্লট নং- ৬৫, ব্লক বি, কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা- ১২১৩।
এয়ারটেল কাস্টমার কেয়ার ধানমন্ডি- নভেরা স্কয়ার, ৬/এ, বীর উত্তম এম এ রব সড়ক, বাড়ি নং- ৫, রোড নং- ২, ধানমন্ডি, ঢাকা- ১২০৫।
এয়ারটেল কাস্টমার কেয়ার উত্তরা- সিয়াম টাওয়ার, ঢাকা ময়মনসিংহ রোড, প্লট নং- ১৫, সেক নং- ৩, উত্তরা, ঢাকা- ১২৩৬০।
এয়ারটেল কাস্টমার কেয়ার যাত্রাবাড়ী- দোকান নং- ১, নিচতলা, মেজবাউদ্দিন ভিলা, ১৩১/১ শহীদ ফারুক সরণী, যাত্রাবাড়ী, ঢাকা। 
এয়ারটেল কাস্টমার কেয়ার রামপুরা- দোকান নং- ১, ডায়ানা টাওয়ার, ব্লক- বি, হাউজ নং- ৪, মেইন রোড, বনশ্রী, রামপুরা, ঢাকা- ১২১৯। 
এয়ারটেল কাস্টমার কেয়ার মৌচাক- দোকান নং- ১, নিচতলা, প্রোপার্টি প্লাজা, ৬৬ নিউ সার্কুলার রোড, মৌচাক, ঢাকা- ১২১৭।
এয়ারটেল কাস্টমার কেয়ার সূত্রাপুর- ব্রিলিয়ান্ট তাজ (নিচতলা), ৩৮ জনসন রোড, কোর্ট কাচারী, রায়সাহেব বাজার, (বনফুল সুইটস এর পাশে এবং বিউটি লাচ্ছির বিপরীত পার্শ্বে), সূত্রাপুর, ঢাকা- ১১০০।
এয়ারটেল কাস্টমার কেয়ার কেরানীগঞ্জ- হাজী চাঁন ভবন, বাসা নং- ৫৪, ওয়ার্ড নং- ৪, রোডঃ নতুন রাস্তা (জিঞ্জিরা-নবাবগঞ্জ-দোহার সংযোগ সড়ক), বন্ধ ডাকপাড়া, কেরানীগঞ্জ, ঢাকা- ১৩১০।
এয়ারটেল কাস্টমার কেয়ার গাজীপুর- রবি সেবা, দোকান নং- ১, এম এ এস স্কয়ার (নিচতলা), ৭২৭, ঢাকা রোড, আউটপাড়া, চান্দনা চৌরাস্তা, জয়দেবপুর, গাজীপুর সিটি কর্পোরেশন, গাজীপুর, ঢাকা।
এয়ারটেল কাস্টমার কেয়ার সাভার- সি- ৫, জ্বালেশ্বর, শিমুল তলা বাসস্ট্যান্ড, আরিচা রোড, সাভার, ঢাকা।
এয়ারটেল কাস্টমার কেয়ার শ্যামলী- ২৭/২ মিরপুর রোড, শ্যামলী, ঢাকা।
এয়ারটেল কাস্টমার কেয়ার মতিঝিল- শাহনাওয়াজ ভবন, ৯/সি, মতিঝিল বাণিজ্যিক অঞ্চল,মতিঝিল, ঢাকা।

এয়ারটেল কাস্টমার কেয়ার ঠিকানা (ঢাকা ব্যতীত অন্যান্য জেলা)

আপনারা যারা ঢাকার বাহিরে অবস্থান করছেন তাদের জন্যও এয়ারটেল কাস্টমার কেয়ার ঠিকানা ঢাকা বাহিরে অন্যান্য জেলার ঠিকানাসমূহ নিম্নে তালিকা অনুসারে দেয়া হলো-

এয়ারটেল কাস্টমার কেয়ার ঠিকানা ( ঢাকার বাহিরে) ঠিকানা
এয়ারটেল কাস্টমার কেয়ার চট্টগ্রাম – বিএম হাইটস, নিচতলা, ৩১৮ শেখ মুজিব রোড, আগ্রাবাদ সি/এ, চট্টগ্রাম- ৪১০০।
এয়ারটেল কাস্টমার কেয়ার চট্টগ্রাম- রমনা টাওয়ার (নিচতলা), ৩৬/৭, সিডিএ এভিনিউ, মুরাদপুর, চট্টগ্রাম।
এয়ারটেল কাস্টমার কেয়ার চট্টগ্রাম- জিইসি রবি সেবা, আটলান্টা ট্রেড সেন্টার, নিচতলা, ২৩/এ, এমএম আলী রোড, গোল পাহাড় মোড়, জিইসি, চট্টগ্রাম।
এয়ারটেল কাস্টমার কেয়ার চট্টগ্রাম- ইসলাম ম্যানশন (নিচতলা), প্লট ৬৬০৬, এয়ারপোর্ট রোড (সৈকত ফিলিং ষ্টেশন সংলগ্ন) সিইপিজেড, বন্দর, চট্টগ্রাম- ৪১০০।
এয়ারটেল কাস্টমার কেয়ার চট্টগ্রাম- খায়েজ আহমেদ শপিং সেন্টার, দোকান নং- ৩১ (নিচতলা), নয়াপাড়া, রাউজান, চট্টগ্রাম. গোলেশের টাওয়ার, কেরানীরহাট, সাতকানিয়া, চট্টগ্রাম।
এয়ারটেল কাস্টমার কেয়ার চট্টগ্রাম- সীতাকুন্ড শপিং সেন্টার, সীতাকুন্ড ডিটি রোড, সীতাকুন্ড সদর, চট্টগ্রাম।
এয়ারটেল কাস্টমার কেয়ার চট্টগ্রাম- আলী নুর কমপ্লেক্স(গ্রাউন্ড ফ্লোর), মসজিদের গলি, অক্সিজেন মোড়, চট্টগ্রাম সিটি, চট্টগ্রাম।
এয়ারটেল কাস্টমার কেয়ার চট্টগ্রাম- হযরত তৈয়্যেবিয়া টাওয়ার, নিচতলা, ৮১১ অলংকার মোড় (এ কে খান মোড়ের কাছে), পাহাড়তলী, চট্টগ্রাম।
এয়ারটেল কাস্টমার কেয়ার চট্টগ্রাম- হোল্ডিং ৫/৬, এইচ এস এস রোড, চৌধুরী টাওয়ার, কোতোয়ালী, চট্টগ্রাম।
এয়ারটেল কাস্টমার কেয়ার চট্টগ্রাম- হাজী এম সিদ্দিক মার্কেট (এ-ব্লক, ২য় তলা), বাসস্ট্যান্ড, হাটহাজারী, চট্টগ্রাম।
এয়ারটেল কাস্টমার কেয়ার চট্টগ্রাম- আজিম বিল্ডিং, ১০৭৫, খাতুনগঞ্জ, চট্টগ্রাম।
এয়ারটেল কাস্টমার কেয়ার চট্টগ্রাম- প্লট নং- ৩৯৭২, পটিয়া বাসস্ট্যান্ড, পটিয়া, চট্টগ্রাম।
এয়ারটেল কাস্টমার কেয়ার চট্টগ্রাম- ২য় তলা, আলি প্লাজা নং- ৩ (জালালাবাদ ক্লাবের বিপরীত পাশে), চকবাজার রোড, চকবাজার, চট্টগ্রাম।
এয়ারটেল কাস্টমার কেয়ার চট্টগ্রাম- বশির টাওয়ার (২য় তলা), কামাল বাজার, মহড়া, কালুরঘাট, চট্টগ্রাম- ৪২০৮।
এয়ারটেল কাস্টমার কেয়ার কুমিল্লা- কুমিল্লা রবি সেবা, বাইতুস সালাম, হোল্ডিং নংঃ ২২৩/২০১, ঝাউতলা, কুমিল্লা।
এয়ারটেল কাস্টমার কেয়ার কুমিল্লা- দোকান#৩০ এবং ৩১, কুমিল্লা ময়নামতি সেনা কল্যাণ মার্কেট, ময়নামতি, কুমিল্লা।
এয়ারটেল কাস্টমার কেয়ার কুমিল্লা- হাজী আলী ম্যানশন, ১৩০৪ চান্দিনা পশ্চিম বাজার, চান্দিনা, কুমিল্লা।
এয়ারটেল কাস্টমার কেয়ার নাটোর- রবি সেবা ৩৫২৮, উত্তর বরগাছা, অর্ধেক রাস্তার মোড়, সদর, নাটোর।
এয়ারটেল কাস্টমার কেয়ার নীলফামারী- নিচতলা, দোকান নং- ০১, হাজী মহসিন সড়ক, নীলফামারী।
এয়ারটেল কাস্টমার কেয়ার রাজশাহী- রবি কেয়ার, ২২২, এমএম প্লাজা, কুমারপাড়া, রাজশাহী। 
এয়ারটেল কাস্টমার কেয়ার বাগেরহাট- ৮৬, রেইল রোড, বাগেরহাট।
এয়ারটেল কাস্টমার কেয়ার নোয়াখালী- আজমেরী ভবন, উত্তর বাজার, মেইন রোড, বসুরহাট, (নতুন বাস স্ট্যান্ডের কাছে, চৌধুরী প্লাজার বিপরীতে), কোম্পানিগঞ্জ, নোয়াখালী-  ৩৫৮০।
এয়ারটেল কাস্টমার কেয়ার নোয়াখালী- চৌধুরী প্লাজা, নিচতলা, ২৫১৫/১, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী।
এয়ারটেল কাস্টমার কেয়ার নোয়াখালী- রবি সেবা, শহীদুল্লাহ কটেজ, হোল্ডিং নিং- ১০০৯, নাপিতের পোল,(নিরাময় হাসপাতালের বিপরীতে), মাঈজদী বাজার, মাঈজদী সদর- ৩৮০০, নোয়াখালী।
এয়ারটেল কাস্টমার কেয়ার ফেনী ফেনী রবি সেবা, নাসিম ভূঁইয়া টাওয়ার, ৩১৬, এসএসকে রোড, ফেনী- ৩৯০০।
এয়ারটেল কাস্টমার কেয়ার যশোর- মনসুর প্লাজা, ৪০১ এমকে রোড, যশোর।
এয়ারটেল কাস্টমার কেয়ার খুলনা- মুন্না টাওয়ার (নিচতলা), ৭ কেডিএ এভিনিউ, খুলনা।
এয়ারটেল কাস্টমার কেয়ার পটুয়াখালী- ৩৮১, লতিফ স্কুল রোড, সবুজবাগ মোড়, পটুয়াখালী সদর, পটুয়াখালী।
এয়ারটেল কাস্টমার কেয়ার কুষ্টিয়া- আলো ভবন (২য় তলা), বাবর আলী গেট, এনএস রোড, কুষ্টিয়া।
এয়ারটেল কাস্টমার কেয়ার ব্রাহ্মণবাড়িয়া- ০৭ টিএ রোড, নিচতলা (ফকিরেরপুল সংলগ্ন), কাজীপাড়া, ব্রাহ্মণবাড়িয়া সিটি, ব্রাহ্মণবাড়িয়া। 
এয়ারটেল কাস্টমার কেয়ার ময়মনসিংহ- নিচতলা, ৮ আর কে মিশন রোড, ময়মনসিংহ।
এয়ারটেল কাস্টমার কেয়ার ফরিদপুর- ৯/২ জসীমউদ্দীন রোড, আলিপুর বা/এ ফরিদপুর সদর, ফরিদপুর।
এয়ারটেল কাস্টমার কেয়ার নরসিংদী- দোকান নং- ১, নিচতলা, সবমিহির টাওয়ার, ভেলা নগর, ঢাকা বাসস্ট্যান্ড (জেলা পরিষদ ভবনের বিপরীত পার্শ্বে), নরসিংদী।
এয়ারটেল কাস্টমার কেয়ার দিনাজপুর- তাজ ভবন, হোল্ডিং নং- ৮৫৮/ ৮১৫, মুন্সিপাড়া, দিনাজপুর।
এয়ারটেল কাস্টমার কেয়ার সিলেট- ১১৭-আজাদী, মীরবক্সতলা, সিলেট।
এয়ারটেল কাস্টমার কেয়ার মৌলভীবাজার- ৪৪ ঢাকা-সিলেট রোড, মৌলভীবাজার।
এয়ারটেল কাস্টমার কেয়ার চাঁদপুর- দোকান নং- ৬ (২য় তলা), পৌর সুপার মার্কেট, ২১/১ মিজানুর রহমান চৌধুরী রোড, চাঁদপুর সদর, চাঁদপুর- ৩৬০০।
এয়ারটেল কাস্টমার কেয়ার ঝিনাইদহ- হাউজ নং- ০১, রোড- ১/চ, এইচ এস এস রোড (শহীদ আলমগীর সড়ক), সুইট মোড় (ঝিনাইদহ সদর থানার বিপরীত পার্শ্বে), ঝিনাইদহ সদর, ঝিনাইদহ- ৭৩০০।
এয়ারটেল কাস্টমার কেয়ার টাঙ্গাইল- সানফ্লাওয়ার (সিঙ্গার শো রুম সংলগ্ন), ভিক্টোরিয়া রোড, টাঙ্গাইল সদর, টাঙ্গাইল।
এয়ারটেল কাস্টমার কেয়ার সিরাজগঞ্জ- ৬৫৪, ষ্টেশন রোড (ঢাকা বাসস্ট্যান্ড, স্বাধীনতা চত্বরের কাছে), সিরাজগঞ্জ পৌরসভা, সিরাজগঞ্জ সদর।
এয়ারটেল কাস্টমার কেয়ার সাতক্ষীরা- সংগ্রাম টাওয়ারের নিচতলা, দোকান নং- ০১,, শহীদ কাজল স্মরণী রোড, পলাশ পুল (সাতক্ষীরা মেইন রোড), সাতক্ষীরা সদর, সাতক্ষীরা।
এয়ারটেল কাস্টমার কেয়ার গাইবান্ধা- রবি সেবা, ডিবি রোড, পলাশবাড়ী সড়ক, গাইবান্ধা।
এয়ারটেল কাস্টমার কেয়ার লক্ষ্মীপুর- নিচতলা ও দোতলা, হোল্ডিং নং- ১১৪/ ০১, ওয়ার্ড নং- ২, বাঞ্ছানগর, লক্ষ্মীপুর পৌরসভা (লিল্লাহ জামে মসজিদের বিপরীত পাশে), লক্ষ্মীপুর সদর, লক্ষ্মীপুর।
এয়ারটেল কাস্টমার কেয়ার ভোলা নিচতলা, ৫৪৪, সদর রোড, মহাজন পাত্তি, ভোলা।
এয়ারটেল কাস্টমার কেয়ার মাগুরা- হোল্ডিং নং- ৬৫, এম আর রোড, জিলাপাড়া, মাগুরা-৭৬০০।

উপসংহারঃ  এয়ারটেল সিম অপারেটর ব্যবহারকারী যেসকল গ্রাহক ইতিমধ্যে আমাদের আর্টিকেলটি পড়েছেন তারা অবশ্যই এয়ারটেল কাস্টমার কেয়ার নাম্বার ২০২২ জানতে পেরেছেন এবং আপনারা যাতে অনলাইনে এবং অফলাইনে এর মাধ্যমে যেকোন উপায়ে এয়ারটেল কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করতে পারেন আপনাদের সমস্যার সমাধানের জন্য তার আমরা সকল উপায়ে আপনাদেরকে জানিয়ে দিয়েছি।

এর পাশাপাশি আপনারা যাতে বাংলাদেশের যে কোন জেলার এয়ারটেল অফিসের অবস্থান করে কাস্টমার কেয়ারের সেবা নিতে চান সেই ঠিকানা আপনাদেরকে জানিয়ে দিয়েছি। দিয়েছে এছাড়া আপনাদের মধ্যে যদি কোন প্রশ্ন থাকে তাহলে আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানাতে পারেন। ধন্যবাদ।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex