vlxxviet mms desi xnxx

আলিম ১ম বর্ষের বই ডাউনলোড

0

আলিম ১ম বর্ষের বই ডাউনলোড | Alim 1st Year Book List

আমাদের মধ্যে এমন অনেক শিক্ষার্থী রয়েছেন। যারা মূলত আলিম ১ম বর্ষের বই ডাউনলোড করতে চাচ্ছেন। তবে আপনি যদি গুগলের মধ্যে Alim 1st year book download করার চেষ্টা করেন। তাহলে আপনি আপনার প্রয়োজনীয় আলিম ১ম বর্ষের বই ডাউনলোড করতে পারবেন না। কারণ গুগলে থাকা বিভিন্ন ওয়েবসাইট এর মধ্যে সঠিক ভাবে আলিম ১ম বর্ষের বই আপলোড করা নেই। আর সে কারণেই আজকের আর্টিকেলে আমি আপনাকে আলিম ১ম বর্ষের বই ডাউনলোড করার পদ্ধতি গুলো দেখিয়ে দিব। যে পদ্ধতি গুলো অনুসরণ করে আপনি খুব সহজেই Alim 1st year book download করে নিতে পারবেন।

প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আসসালামু আলাইকুম, আশা করি আপনি অনেক ভাল আছেন। এবং আল্লাহর অশেষ রহমতে আমিও অনেক ভালো আছি। তো আপনি যদি আলিম ১ম বর্ষে অধ্যায়ন করে থাকেন। তাহলে আজকের এই আর্টিকেল টি আপনার জন্য অনেক বেশি প্রয়োজনীয়। কারণ আজকের এই আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাকে আলিম ১ম বর্ষের বই ডাউনলোড করার উপায় গুলো জানিয়ে দেওয়ার চেষ্টা করব।

আরো দেখুনঃ জিপিএ, সিজিপিএ গ্রেডিং পদ্ধতি.

দেখুন বিভিন্ন সময় আমাদের অনলাইন থেকে বই ডাউনলোড করার প্রয়োজন হয়ে থাকে। কিন্তু আপনি একজন আলিম ১ম বর্ষের ছাত্র হয়ে। যখন গুগল এর মধ্যে আপনার প্রয়োজনীয় বই গুলো ডাউনলোড করার চেষ্টা করবেন। তখন আপনি কোন ওয়েবসাইটের মধ্যে সেই প্রয়োজনীয় বই গুলো কে খুঁজে পাবেন না। কারন আমার দেখা মতে এখন পর্যন্ত কোন ওয়েবসাইট পূর্ণাঙ্গ ভাবে আলিম ১ম বর্ষের বই পাবলিশ করে নি। আর আপনি যাতে এই বিভ্রান্তির মধ্যে না পড়েন সে কারণে মূলত আজকের এই আর্টিকেল টি লেখা হয়েছে। তো যেহেতু আপনি আলিম ১ম বর্ষের বই ডাউনলোড করতে চান। সেহেতু অবশ্যই আপনাকে আজকের পুরো আর্টিকেল টি মনোযোগ দিয়ে পড়তে হবে। তাহলে আর দেরি না করে চলো সরাসরি মূল আলোচনা তে ফিরে যাওয়া যাক।

আলিম ১ম বর্ষের বই ডাউনলোড

আমরা সবাই জানি যে, বর্তমান সময় হলো উন্নত প্রযুক্তির যুগ। আর এই সময়ে আমরা চাইলে আমাদের পড়াশুনার যাবতীয় কাজ গুলো। এই উন্নত প্রযুক্তির মাধ্যমে সম্পন্ন করতে পারব। যেমন, বর্তমান সময়ে একজন শিক্ষার্থী চাইলেই তার হাতের কাছে থাকা মোবাইল ফোন অথবা কম্পিউটারের মাধ্যমে লেখাপড়া করতে পারবে। তবে সে জন্য অবশ্যই তাকে প্রয়োজনীয় বই এর পিডিএফ ফাইল সংগ্রহ করতে হবে। ঠিক তেমনি ভাবে আপনি যদি আলিম ১ম বর্ষের অধ্যায়নরত শিক্ষার্থী হয়ে থাকেন। এবং আপনি যদি নিজের মোবাইল ফোনের মাধ্যমে আপনার প্রয়োজনীয় বই গুলো পড়তে চান। তাহলে অবশ্যই আপনাকে সবার আগে আলিম ১ম বর্ষের বই ডাউনলোড করতে হবে।

আর যখন আপনি এই বই গুলো ডাউনলোড করতে পারবেন। তখন আপনি নিজের ঘরে বসে মোবাইল ফোন অথবা কম্পিউটার এর মাধ্যমে বই পড়তে পারবেন। তো আজকের এই আলোচনা মাধ্যমে আমি আপনাকে অবশ্যই আলিম ১ম বর্ষের বই ডাউনলোড করার উপায় গুলো সম্পর্কে বিস্তারিত বলবো। তবে তার আগে আপনাকে একটি গুরুত্বপূর্ণ বিষয় সম্পর্কে জেনে নিতে হবে। আর সেই গুরুত্বপূর্ণ বিষয় টি হলো, প্রথমে আপনাকে আলিম ১ম বর্ষের বইয়ের তালিকা দেখে নিতে হবে। আর যখন আপনি এই তালিকা দেখবেন তখন আপনি বুঝতে পারবেন যে। আলিম ১ম বর্ষের জন্য কি কি বই রয়েছে। চলুন এবার তাহলে Alim 1st year book list দেখে নেওয়া যাক।

আলিম ১ম বর্ষের সাধারণ বিভাগের বইয়ের তালিকা

আমাদের মধ্যে এমন অনেক শিক্ষার্থী রয়েছে। যারা মূলত আলিম প্রথম বর্ষের সাধারণ বিভাগে পড়াশোনা করছেন। তো তাদের মধ্যে এমন অনেক শিক্ষার্থী থাকবেন। যারা আসলে বুঝতে পারে না যে, চলতি বর্ষে তাকে আসলে কোন কোন বই গুলো পড়তে হবে। আর আপনি যদি এই ধরনের সমস্যার সম্মুখীন হয়ে থাকেন। তাহলে এবারের আলোচনা টি আপনার জন্য অনেক বেশি প্রয়োজনীয়। কারণ এবার আমি আপনাকে জানিয়ে দেওয়ার চেষ্টা করব যে। আলিম ১ম বর্ষে সাধারণ বিভাগে কোন কোন বই রয়েছে। আর আপনি যদি আলিম ১ম বর্ষের সাধারণ বিভাগের বইয়ের তালিকা দেখতে চান। তাহলে আপনাকে নিচের টেবিলে নজর রাখতে হবে।

আরবি প্রথম পত্র আল ফিকহ প্রথম পত্র
কুরআন মাজিদ ইসলামের ইতিহাস
আরবি দ্বিতীয় পত্র ইংরেজি দ্বিতীয় পত্র
হাদীস ও উসূলুল হাদীস তথ্য ও যোগাযোগ প্রযুক্তি
বালাগাত ও মানতিক আল ফিকহ দ্বিতীয় পত্র
বাংলা প্রথম পত্র
বাংলা দ্বিতীয় পত্র
ইংরেজি প্রথম পত্র

তো উপরে আপনি যে তালিকা দেখতে পাচ্ছেন। সেটি মূলত আলিম ১ম বর্ষের সাধারণ বিভাগের বইয়ের তালিকা। এবং এখানে যে বইয়ের নাম গুলো উল্লেখ করা হয়েছে, সে গুলো আবশ্যিক বই। তবে এর বাইরে ও কিন্তু আপনাকে আরো কিছু অপশনাল বই এর নাম জেনে নিতে হবে। আর এবার আমি আপনাকে সেই অপশনাল বইয়ের নাম গুলো জানিয়ে দেওয়ার চেষ্টা করব। আর আপনি যাতে খুব সহজেই বুঝতে পারেন। সে কারণে এবার আমি সেই অপশনাল বইয় এর তালিকা টি পুনরায় টেবিল আকার উল্লেখ করলাম।

পৌরনীতি ও সুশাসন প্রথম ও দ্বিতীয় পত্র অর্থনীতি প্রথম ও দ্বিতীয় পত্র।
ফার্সি / উর্দু প্রথম ও দ্বিতীয় পত্র

আলিম ১ম বর্ষের বইয়ের তালিকা থেকে যে সকল অপশনাল বিষয় রয়েছে। সে গুলো উপরে উল্লেখ করা হয়েছে। তবে এখানে একটা কথা বলে রাখা ভালো যে। এই অপশনাল বিষয় গুলোর মধ্যে আপনি যে কোনো একটি নিয়ে পড়তে পারবেন। এখন আপনি আসলে কোনটি কে অপশনাল হিসেবে বেছে নিবেন। সে টা সম্পূর্ণ আপনার উপর নির্ভর করবে।

আলিম ১ম বর্ষের বিজ্ঞান বিভাগের বইয়ের তালিকা

এবার আমি আপনাকে আলিম ১ম বর্ষের বিজ্ঞান বিভাগের বইয়ের তালিকা দেখানোর চেষ্টা করব। মূলত যারা আলিম এ পড়াশোনা করছেন। তারা বেশ ভালো করে জানেন যে, অন্যান্য বিভাগ গুলোর মত আলিম এর ক্ষেত্রে বিজ্ঞান বিভাগ বেশ গুরুত্বপূর্ণ। আর আপনি যদি এই বিজ্ঞান বিভাগে লেখাপড়া করেন। তাহলে অবশ্যই আপনাকে যথেষ্ট গুরুত্বের সাথে পড়াশোনা করতে হবে। এবং আপনি যাতে খুব ভালোভাবে পড়াশোনা করতে পারেন। সে কারণে মূলত এবার আমি আপনার সাথে আলিম ১ম বর্ষের বিজ্ঞান বিভাগের বইয়ের তালিকা শেয়ার করব। যাতে করে আপনি পরিষ্কার ভাবে জানতে পারেন যে। আলিম ১ম বর্ষের বিজ্ঞান বিভাগ নিয়ে পড়তে হলে কোন কোন বিষয় গুলো থাকবে। তো চলুন এবার তাহলে আলিম ১ম বর্ষের বিজ্ঞান বিভাগের বইয়ের তালিকা দেখে নেওয়া যাক।

আল ফিকহ প্রথম পত্র বাংলা প্রথম পত্র
আরবি কুরআন মাজিদ
হাদীস ও উসূলুল হাদীস বাংলা দ্বিতীয় পত্র 
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি পদার্থবিজ্ঞান প্রথম পত্র
ইংরেজি প্রথম পত্র রসায়ন প্রথম পত্র
ইংরেজি দ্বিতীয় পত্র রসায়ন দ্বিতীয় পত্র
পদার্থবিজ্ঞান প্রথম পত্র

প্রিয় শিক্ষার্থী বন্ধুরা, উপরের টেবিলে আপনি আলিম ১ম বর্ষের বিজ্ঞান বিভাগের বইয়ের তালিকা দেখতে পাচ্ছেন। তবে এই বিষয় গুলো ছাড়াও আরো বেশ কিছু অপশনাল বিষয় রয়েছে। যে অপশনাল বিষয় গুলো সম্পর্কে আপনার অবশ্যই জেনে রাখতে হবে। চলুন এবার তাহলে আলিম ১ম বর্ষের বিজ্ঞান বিভাগ এর অপশনাল বিষয় গুলো সম্পর্কে জেনে নেওয়া যাক। সে জন্য আপনাকে নিচের টেবিলে নজর রাখতে হবে।

জীববিজ্ঞান প্রথম ও দ্বিতীয় পত্র উচ্চতর গণিত প্রথম ও দ্বিতীয় পত্র
আরবি দ্বিতীয় পত্র ও ফিকহ দ্বিতীয় পত্র

তো উপরের টেবিল থেকে আপনি যে আলিম ১ম বর্ষের বিজ্ঞান বিভাগ এর অপশনাল বইয়ের তালিকা দেখতে পাচ্ছেন। মূলত এই বিষয় গুলোর মধ্যে আপনাকে যে কোনো একটি বিষয় কে অপশনাল হিসেবে নির্ধারণ করতে হবে। আর আপনি আপনার সুবিধা এবং চাহিদা মত যে কোন একটি বিষয় যে অপশনাল হিসেবে রাখতে পারবেন।

আলিম ১ম বর্ষের মুজাব্বিদ-ই মাহির বিভাগের বইয়ের তালিকা

এতক্ষণের আলোচনা থেকে আপনি আলিম এর বিভিন্ন বিভাগের বইয়ের তালিকা সম্পর্কে জানতে পেরেছেন। তো এই তালিকা গুলো জানার পাশাপাশি অবশ্যই আপনাকে আলিম ১ম বর্ষের মুজাব্বিদ-ই মাহির বিভাগের বইয় এর তালিকা সম্পর্ক জেনে নিতে হবে। কেননা অন্যান্য বিভাগের যেমন গুরুত্ব রয়েছে। ঠিক তেমনি ভাবে আলিম এর মুজাব্বিদ-ই মাহির বিভাগের সমান গুরুত্ব রয়েছে। আর আমাদের মধ্যে যারা আলিম এর মুজাব্বিদ-ই মাহির বিভাগে পড়াশোনা করছেন। তাদের জন্য এবারের আলোচনা টি খুবই প্রয়োজনীয়। তো আর দেরি না করে চলুন আলিম ১ম বর্ষের মুজাব্বিদ-ই মাহির বিভাগের বইয়ের তালিকা সম্পর্কে জেনে নেওয়া যাক।

বাংলা দ্বিতীয় পত্র আরবি
বাংলা প্রথম পত্র আল ফিকহ প্রথম পত্র
কুরআন মাজিদ হাদীস ও উসূলুল হাদীস
ইংরেজি প্রথম পত্র ইংরেজি দ্বিতীয় পত্র
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি কেরাতে তারতীল
তাজভীদ প্রথম পত্র কেরাতে হাদর
তাজভীদ দ্বিতীয় পত্র

উপরের আলোচনা থেকে আপনি আলিম ১ম বর্ষের মুজাব্বিদ-ই মাহির বিভাগের বইয়ের তালিকা দেখতে পাচ্ছেন। তবে এ গুলো হলো আবশ্যিক বিষয় যে গুলো আপনাকে অবশ্যই পড়তে হবে। তবে এর বাইরেও আপনি আরো বেশ কিছু অপশনাল বিষয় হিসেবে দেখতে পারবেন। আর এই আবশ্যিক বিষয় গুলো সম্পর্কে জানার পাশাপাশি। আপনাকে আপনার বিভাগে থাকা অপশনাল বিষয় গুলো সম্পর্কে জেনে নিতে হবে। আর আপনি যদি আপনার বিভাগের অপশনাল বিষয় গুলো সম্পর্কে জানতে চান। তাহলে আপনাকে নিচের টেবিলের নজর রাখতে হবে।

আরবি দ্বিতীয় পত্র ও ফিকহ দ্বিতীয় পত্র অর্থনীতি
পৌরনীতি ও সুশাসন ফার্সি / উর্দু

উপরোক্ত টেবিল থেকে আপনি আলিম ১ম বর্ষের মুজাব্বিদ-ই মাহির বিভাগের অপশনাল বইয়ের তালিকা দেখতে পাচ্ছেন। তবে এখানে মোট চার টি বিষয় রয়েছে। এখন এ গুলোর মধ্যে আপনি যে কোনো একটি কে আপনার অপশনাল সাবজেক্ট হিসেবে নির্ধারণ করতে পারবেন। আর আপনি আসলে কোন সাবজেক্ট কে অপশনাল হিসেবে নির্ধারণ করবেন। সেটা সম্পূর্ণ আপনার নিজের উপর নির্ভর করবে।

আলিম ১ম বর্ষের বই F&Q

Q: ইন্টারনেট ব্যবহার করার দিক থেকে শীর্ষে রয়েছে কোন দেশ?

A: বর্তমান সময়ে গোটা বিশ্বজুড়ে ইন্টারনেট ব্যবহার করা হয়ে থাকে। তবে তার মধ্যে চীন রয়েছে সবার শীর্ষে। কেননা চীনে বসবাস করি জনসংখ্যার অধিকাংশই ইন্টারনেট ব্যবহার করে থাকে। তবে শুধুমাত্র চীন ইন্টারনেট ব্যবহার করার শীর্ষে অবস্থান করে নেই। বরং চীনের পরে রয়েছে যুক্তরাষ্ট্রের অবস্থান। যেখানে অধিক মানুষ ইন্টারনেট ব্যবহার করে থাকে।

Q: ইন্টারনেট ব্যবহার করার জন্য জনপ্রিয় ব্রাউজার এর নাম কি?

A: সময়ের সাথে সাথে যেমন ইন্টারনেট ব্যবহারকারী সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। ঠিক তেমনি ভাবে সেই ব্যবহারকারীদের সুবিধার কথা চিন্তা করে। প্রতিনিয়ত নতুন নতুন ইন্টারনেট ব্রাউজার এর আবিষ্কার হচ্ছে। তবে অন্যান্য সব ব্রাউজারের মধ্যে বর্তমান সময়ে বেশ কিছু ইন্টারনেট ব্রাউজার রয়েছে। যে গুলোর জনপ্রিয়তার শীর্ষে রয়েছে। যেমন: Google Chrome, Opera mini, UC browser, Firefox ইত্যাদি।

Q: বর্তমান সময়ে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া গুলোর নাম লিখুন

A: যেহেতু বর্তমান সময় হলো ইন্টারনেটের যুগ। সেহেতু এই সোশ্যাল মিডিয়ার সংখ্যা বেশি হবে এটাই স্বাভাবিক। কেননা মানুষ এখন বিভিন্ন ধরনের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ব্যবহার করে। কারণ এই সোশ্যাল মিডিয়া গুলোর মাধ্যমে খুব সহজেই দেশের এক প্রান্ত থেকে বিশ্বের অপর প্রান্তে যোগাযোগ স্থাপন করা যায়। আর এমন সব জনপ্রিয় সোশ্যাল মিডিয়া গুলোর মধ্যে অন্যতম হলো, Facebook, Whatsapp, Twitter, Linkedin ইত্যাদি।

Q: ইন্টারনেটের মাধ্যমে চিকিৎসা পদ্ধতিকে কি বলা হয় তাকে?

A: আমরা ইন্টারনেট বলতে শুধুমাত্র নেট ব্রাউজিং কে বুঝে থাকি। আদতে বিষয় টা তেমন নয়। বরং আজকের দিনে ইন্টারনেটের মাধ্যমে বিশেষ একটি চিকিৎসা পদ্ধতি বের হয়েছে। আর সেই উন্নত চিকিৎসা পদ্ধতি কে বলা হয়ে থাকে, টেলি মেডিসিন।

Q: উইকিপিডিয়া কত সালে প্রতিষ্ঠিত হয়?

A: ইন্টারনেটের মধ্যে যে সকল ওয়েবসাইট রয়েছে। তার মধ্যে সবচেয়ে হাই অথরিটি যুক্ত ওয়েবসাইট হল উইকিপিডিয়া। মূলত এটি হলো এমন এক ধরনের ওয়েবসাইট। যেখানে বিশ্বের বিখ্যাত ব্যক্তিদের সম্পর্কে বিস্তারিত লেখা থাকে। এর পাশাপাশি বিভিন্ন বিষয়ে বিশ্বস্ততার সহিত অনেক তথ্য সম্পর্কে জানতে পারা যায়। আর এই জনপ্রিয় এবং বিশ্বস্ত ওয়েবসাইট উইকিপিডিয়া এর প্রতিষ্ঠাতা হয়েছিল ২০০১ সালে।

Q: স্প্যাম মেইল কাকে বলে?

A: যদি আপনি একজন নিয়মিত ইন্টারনেট ব্যবহারকারী হয়ে থাকেন। তাহলে অবশ্যই আপনি কোনো না কোনো সময় এই স্প্যাম নামক শব্দের সাথে পরিচিত হবেন। আর তখন আপনার মনে প্রশ্ন জাগবে যে এই স্প্যাম আসলে কি। তো এটি হলো এক ধরনের অনাকাঙ্ক্ষিত ইমেল। যা শুধুমাত্র মানুষ কে বিভ্রান্ত করার জন্য পাঠানো হয়ে থাকে। আর এই ধরনের অনাকাঙ্ক্ষিত ইমেইল কে বলা হয়ে থাকে স্প্যাম মেইল।

Q: youtube কি?

A: ইউটিউব হল বিশ্বের জায়েন্ট কোম্পানি গুগলের একটি প্রোডাক্ট। আর এই ইউটিউব নামক প্ল্যাটফর্মটি তে শুধুমাত্র ভিডিও শেয়ারিং করা হয়ে থাকে। আর সে কারণেই মূলত ইউটিউব কে একটি ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম বলা হয়। যেখানে আপনি শুধুমাত্র ভিডিও কনটেন্ট দেখতে পারবেন। এবং এটি একটি উন্মুক্ত প্ল্যাটফর্ম। যেখানে একজন মানুষ খুব সহজেই তার ব্যক্তিগত ভিডিও গুলো পাবলিশ করতে পারে।

Q: ফেসবুকের সদর দপ্তর কোথায় অবস্থিত?

A: বর্তমান সময়ে আমরা সবাই ফেসবুক ব্যবহার করে থাকি। এবং আমরা অনেকেই জানি যে এই ফেসবুকের প্রতিষ্ঠাতা হল মার্ক জাকারবার্গ। তবে আপনি কি জানেন এই ফেসবুকের সদর দপ্তর কোথায় অবস্থিত। যদি আপনি এই বিষয় টি সম্পর্কে না জেনে থাকেন। তাহলে শুনুন, এই ফেসবুকের সদর দপ্তর  ক্যালিফোর্নিয়া তে অবস্থিত।

Q: বাংলাদেশে কবে সর্বপ্রথম ইন্টারনেট চালু হয়?

A: আমরা অনেকেই বলি যে আমাদের বাংলাদেশ এখন ডিজিটাল হয়েছে। কেননা বর্তমান সময়ে বাংলাদেশে বিভিন্ন উন্নত প্রযুক্তি ব্যবহার করা হয়। তবে এই উন্নত হওয়ার সূচনা ঘটেছিল কখন। সে সম্পর্কে আমরা অনেকেই জানিনা। তো আমাদের বাংলাদেশে সর্বপ্রথম ইন্টারনেট চালু হয়েছিল ১৯৯৬ সালে। আর তখন থেকে এখন অব্দি ব্যাপক পরিমাণে ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা বেড়ে যাচ্ছে।

আলিম ১ম বর্ষের বই ও কিছু কথা

প্রিয় শিক্ষার্থী বন্ধুরা, আমাদের মধ্যে এমন অনেক শিক্ষার্থী রয়েছেন। যারা মূলত আলিম ১ম বর্ষের বই ডাউনলোড করতে চায়। সেই সাথে অনেকেই আছেন যারা মূলত আলিম ১ম বর্ষের বইয়ের তালিকা সম্পর্কে জানতে চায়। তো আপনি যদি এ বিষয় গুলো সম্পর্কে জানতে চান। তাহলে আলোচিত এই আলোচনা টি আপনার জন্য অনেক বেশি প্রয়োজনীয়। কারণ আজকের আর্টিকেলে আমি আপনাকে দেখিয়ে দিয়েছি যে। কিভাবে আপনি আলিম ১ম বর্ষের বই ডাউনলোড করবেন। এর পাশাপাশি আমি আপনাকে আলিম ১ম বর্ষের বইয়ের তালিকা গুলো দেখিয়ে দিয়েছি।

আর আপনি যদি শিক্ষা বিষয়ক সকল ধরনের আপডেট সবার আগে পেতে চান। তাহলে অবশ্যই আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করবেন। কেননা আমরা প্রতিনিয়ত বিভিন্ন বিষয় নিয়ে এই ওয়েবসাইটে নিয়মিত আর্টিকেল পাবলিশ করি। আশা করি আজকের এই আর্টিকেল থেকে আপনি অনেক উপকৃত হয়েছেন। আর এই ধরনের হেল্পফুল তথ্য পেতে হলে অবশ্যই আমাদের সাথে থাকার চেষ্টা করবেন। পুরো আর্টিকেল টি পড়ার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য অসংখ্য ধন্যবাদ।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex