vlxxviet mms desi xnxx

লরিয়েন্ট কোন দেশের ক্লাব?

0
Rate this post

লরিয়েন্ট কোন দেশের ক্লাব? | লরিয়েন্ট ফুটবল ক্লাবের প্রতিষ্ঠাতা কে? | Lorient Which Country Club?

জনপ্রিয় ফরাসি অ্যাসোসিয়েশন ফুটবল ক্লাব হল লরিয়েন্ট ফুটবল ক্লাব। এই ক্লাবটি বর্তমানে লিগ-১ খেলে থাকে। আজ আমরা লরিয়েন্ট কোন দেশের ক্লাব সে-সম্পর্কে জানবো।

লরিয়েন্ট কোন দেশের ক্লাব?

লরিয়েন্ট ফুটবল ক্লাবটি ফ্রান্সে অবস্থিতফ্রান্সের লরিয়েন্ট শহরে এই ক্লাবের দেখা মেলে। ক্লাবটির পুরো নাম ফুটবল ক্লাব লরিয়েন্ট ব্রিটানি সাউথ। আর ডাকনাম গুলো হলো- লেস মারলাস, লে এফ. সি. এল. ও লেস ট্যাঙ্গোস এট নোইর্স।

লরিয়েন্ট ফুটবল ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

লরিয়েন্ট ফুটবল ক্লাব নিজেদের যাত্রা শুরু করেছিল আজ থেকে ৯৬ বছর আগে। ১৯২৬ সালের ২রা এপ্রিল লরিয়েন্ট ফুটবল ক্লাব প্রতিষ্ঠিত হয়েছিল। 

লরিয়েন্ট লা মারি স্পোর্টিভ থেকে এই ক্লাবটি গঠন করা হয়েছিল। এই ক্লাবটি ম্যাডাম কুইসার্ডের থেকে সেন্ট এটিনির ছেলে জোসেফ কর্তৃক প্রতিষ্ঠিত হয়েছিল।

ক্লাবটির বর্তমান প্রেসিডেন্ট হলেন লোইক ফেরি। এই ক্লাবের মালিকানাও এখন তার। বর্তমানে প্রধান কোচ হিসেবে আছেন রেজিস লে ব্রিস।

ক্লাবটি বিশ্ব মঞ্চে খুব ভালো খেলছে। ঘরোয়া ফুটবলে একবার করে লীগ ২, National Championship, ফরাসি কাপ জিতেছে ক্লাবটি। তাছাড়া-ও কোপা ডে লা লিগা ও ট্রফি দেস চ্যাম্পিয়নে ১ বার করে রানার্স আপ হয়েছে।

আরো দেখুনঃ

আঞ্চলিক খেলায় Division of Honour-এ ৫ বার চ্যাম্পিয়ন হয় এই ক্লাব।  আর, কোপা দে ব্রিটানি-তে ৬ বার চ্যাম্পিয়নের তকমা জিতে নেয় এই ক্লাব। এছাড়াও আরো বেশ কিছু সম্মাননা আছে এই ক্লাবের। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex