vlxxviet mms desi xnxx

আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া লাইভ ম্যাচ 2022 | অস্ট্রেলিয়া বনাম আর্জেন্টিনা লাইভ ম্যাচ

0
Rate this post

আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া লাইভ ম্যাচ পূর্ব কথা | আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া লাইভ ম্যাচ ফেসবুকে দেখার উপায় | Argentina vs Australia Live Match 2022

সৌদি আরবের কাছে হেরে দুঃস্বপনের মতো বিশ্বকাপ শুরু হলেও মেক্সিকো ও পোল্যান্ড কে ২-০ ব্যবধানে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছে লিওনেল মেসির দল। অন্যদিকে অস্ট্রেলিয়ার বিশ্বকাপের শুরুটা হতাশা দিয়ে শুরু হলেও ডেনমার্ক ও তিউনিসিয়ার বিপক্ষে জয় নিয়ে তারা দ্বিতীয় পর্বে এসেছে। সুতরাং মানসিকভাবে তারা অনেক আত্মবিশ্বাসী। যার ফলে বিশ্বকাপের নক আউটে একটা দুর্দান্ত প্রতিদ্বন্দ্বিতায় পরিপূর্ণ একটা লড়াইয়ের আঁচ পাওয়া যাচ্ছে এখনই। 

আরো দেখুন:

আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া লাইভ ম্যাচ সময়সূচি 

কাতারের আল রায়ানে অবস্থিত আহমেদ বিল আলী আহমেদ স্টেডিয়ামে ৪ ডিসেম্বর রাত ১ টাই অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় এই ম্যাচ।

আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া লাইভ ম্যাচ পরিসংখ্যান 

দলজয়পরাজয়ড্র
আর্জেন্টিনা৫ টি১ টি১ টি
অস্ট্রেলিয়া১ টি৫ টি ১ টি

মোট ২ বার বিশ্বকাপে দেখা হয়েছে আর্জেন্টিনার সাথে অস্ট্রেলিয়ার। যেখানে একবার ১-১ গোলে ড্র ও ১-০ ব্যাবধানে জয়লাভ করে আলবিসেলিস্তারা।

আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া লাইভ ম্যাচ দেখার উপায় 

আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া  লাইভ ম্যাচ টিভিতে বাংলাদেশে টি-স্পোর্টস ও জি টিভি তে সরাসরি দেখা যাবে। তাছাড়া অনলাইনে পেইড মাধ্যমের রয়েছে Rabbithole, Binge,Toffee, Bioscope এর মতো অনলাইন প্ল্যাটফর্ম যেখানে নির্দিষ্ট সময় বা টুর্নামেন্টের জন্য নির্দিষ্ট অর্থ দিয়ে সাবস্ক্রিপশন প্যাক কিনতে হয়৷ 

তাছাড়া ওয়াইফাই ব্যবহারকারীদের  লাইভ স্ট্রিমের ক্ষেত্রে আরও কিছু ওয়েবসাইট আছে যেমন Beinmatch.com ও Yallashoot.com অন্যতম।  আরও কিছু অনলাইন অ্যাপ আছে যেগুলো প্লে-স্টোরে ও গুগল থেকে সরাসরি ডাউনলোড করা যায়। আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া  ফ্রি লাইভ ম্যাচ দেখার জন্য অ্যাপগুলো হলো : 

আপনি এখানে প্রতিটি খেলার লাইভ সহ অস্ট্রেলিয়া বনাম আর্জেন্টিনা লাইভ ম্যাচ খেলার আগে সব ধরনের ধারণা বিস্তারিত বিষয় থাকবে।   

এখানে দেখুন: কাতার বিশ্বকাপ লাইভ ম্যাচ 2022.

  1. Dora TV
  2. Live NetTV Apk
  3. Durbin TV
  4. HD Streamz
  5. Yacine TV
  6. koora Live Tv
  7. Stream IndiaTv
  8. Oreo Tv
  9. Thop TV pro
  10. Ten Spots Live Tv
  11. Aos TV
  12. BDiX Livr Tv
  13. Redbox TV
  14. Kingobd Sports

তাছাড়া বিশ্বব্যাপী দক্ষিণ আমেরিকা অঞ্চলের দেশ গুলো তে TYC, TV Globo, Red Uno, ভারতীয় উপমহাদেশে Viacom.com, পাকিস্তানে Ary Digital Network, ইউরোপে Fox, Sky Sports ইত্যাদি

দক্ষিণ আমেরিকার দেশ ব্রাজিলে TV Globo ও Casimiro তে দেখাবে, অপরপক্ষে চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনায় TVP ও TYC স্পোর্টস ম্যাচ দেখাবে। Red Uno অন্যতম এক্ষেত্রে। ইকুয়েডরে টেলিজিমানোস এব উরুগুয়ে তে ম্যাচ সম্প্রচার করবে Antel, Canal, Telecode ও Tyc Sports চ্যানেল।

  • অস্ট্রেলিয়ায় SBS এ ম্যাচ দেখাবে সরাসরি সম্প্রচার করবে। 
দেশ সম্প্রচার মাধ্যম
সুইজারল্যান্ডSGR, SSR 
পর্তুগাল RTP,SIC,Sports TV & TV
জার্মানি ,SIC,Sports TV & TVI
স্পেনRTVE ও Mediapro
যুক্তরাজ্যBBC, ITV, S4C
পোল্যান্ডTVP
  • উত্তর আমেরিকার সম্প্রচারের দায়িত্বে আছে, 
দেশসম্প্রচার সত্ত্ব
যুক্তরাষ্ট্র Fox sports, Telemundos
কানাডাBell Media
মেক্সিকোSky, Televisia ও TV Azteka

আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া লাইভ ম্যাচ ফেসবুকে দেখার উপায়

ফেসবুকের মাধ্যমেও ফিফা বিশ্বকাপ ২০২২ এর লাইভ ম্যাচ স্ট্রিমিং দেখা যাবে। ফেসবুক আইডিতে ঢুকে সার্চ অপশনে গিয়ে ফিফা বিশ্বকাপ ২০২২ এর লাইভ ম্যাচ বা Fifa world Cup 2022  লিখে সার্চ করলে বেশ কিছু পেইজ এবং গ্রুপে লাইভ স্ট্রিমিং করার সুযোগ থাকছে।

তাছাড়া Sofascore, Footmob, Aiscore, Espn, Livescore এর মতো ওয়েবসাইট গুলোতে ম্যাচের লাইভ স্কোর এবং পরিসংখ্যান দেখা যায়।

আরো দেখুনঃ সরাসরি ফুটবল খেলা দেখার সফটওয়্যার.

আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া লাইভ ম্যাচের শেষে

বিশ্বকাপে বড় দল গুলোর বিপক্ষে তুলনামূলক কম শক্তিশালী দল গুলো যেভাবে রুখে দিচ্ছে, সেক্ষেত্রে অস্ট্রেলিয়ার মানসিক ভাবে আত্মনির্ভরশীল না থাকার কোনো সম্ভাবনা নেই। লিওনেল মেসি কী নিজের স্বপ্ন ছোঁয়ার পথে আরও একধাপ এগিয়ে যাবেন না-কি এখানেই মহাতারকার বিশ্বকাপ স্বপ্ন শেষ হচ্ছে, সেই অপেক্ষায় থাকবে গোটা পৃথিবী। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex