vlxxviet mms desi xnxx

ডেনমার্ক বনাম অস্ট্রেলিয়া লাইভ ম্যাচ 2022 | অস্ট্রেলিয়া বনাম ডেনমার্ক লাইভ ম্যাচ

0
Rate this post

ডেনমার্ক বনাম অস্ট্রেলিয়া লাইভ ম্যাচ 2022 | অস্ট্রেলিয়া বনাম ডেনমার্ক লাইভ ম্যাচ সাইট এর মাধ্যমে দেখার উপায় | Denmark vs Australia Live Match 2022

ডেনমার্ক তাদের অভিষেক ম্যাচ আর শুরু করেছিল তিউনিশিয়ার সাথে। অভিষেক ম্যাচে তারা নিজেদেরকে টিকিয়ে রাখার লড়াইয়ে ম্যাচটিতে কোন গোল করতে না পারলেও ড্র করেছেন। 

অপরদিকে অস্ট্রেলিয়া আর প্রথম ম্যাচটি ছিল বিশাল এক হার। অস্ট্রেলিয়া ফ্রান্সের সাথে ১-৪ চার গোলের বিশাল ব্যবধানে হেরেছিল। ডেনমার্ক অভিষেক ম্যাচে কোন গোল করতেন না পারলেও তারা যে নিজেদেরকে টিকিয়ে রাখতে সর্বোচ্চটা দিবে অস্ট্রেলিয়ার সাথে সেটা তো পূর্ব ধারণা করা যায়। এখন দেখার বিষয় যে পরবর্তী ম্যাচে তারা কি করেন।

“D” গ্রুপের সর্বশেষ ম্যাচটি হল অস্ট্রেলিয়া বনাম ডেনমার্কের। ডেনমার্ক বনাম অস্ট্রেলিয়া লাইভ ম্যাচ কিভাবে দেখব বা কোন টিভি চ্যানেলে। আপনাদের এই প্রশ্নের উত্তর নিয়ে সাজানো হয়েছে আজকের পোস্টটি। 

আরো দেখুন:

ডেনমার্ক বনাম অস্ট্রেলিয়া লাইভ ম্যাচ বাংলাদেশ সময়সূচি

গ্রুপ “D” এর ছয়টি খেলার মধ্যে চারটি খেলাই সম্পূর্ণ হয়ে গেছে। আর রয়েছে মাত্র দুটি ম্যাচ। একটি তিউনিশিয়ার সাথে ফ্রান্সের আরেকটি অস্ট্রেলিয়ার সাথে ডেনমার্কের। বাংলাদেশের বসে কাতার বিশ্বকাপের এই শেষ ম্যাচটি আপনি  দেখতে পাবেন ৩০ শে নভেম্বর, বুধবার রাত ঠিক ৯:০০ টায়।  

ডেনমার্ক বনাম অস্ট্রেলিয়া পরিসংখ্যান

ডেনমার্ক ২০২২ ফিফা বিশ্বকাপের জন্য খুব সহজেই যোগ্যতা অর্জন করেছে। ডেনমার্ক এখন ষষ্ঠ ফুটবল বিশ্বকাপে অংশগ্রহণ করছে ২০২২ কাতার বিশ্বকাপে। 

২২ নভেম্বর তাদের প্রথম খেলায় তারা তিউনিশিয়ার সাথে গোলশূন্য ড্রতে খেলাটি শেষ করেছে এবং পরের ম্যাচে ডিফেন্ডিং ফ্রান্সের কাছে ২-১ গোলে হেরেছে। পরবর্তী ম্যাচে তাদেরকে অবশ্যই জয়ী হতে হবে সেমিফাইনালে নিজেদের নাম উঠানোর জন্য। ডেনিশরা পঞ্চম বারের মতো নকআউটে উঠবে যদি তারা এই ম্যাচটিতে জয় পায়। বিশ্বকাপে অংশগ্রহণের পর থেকে মাত্র একটি খেলা বাদে তারা সবকটি বিশ্বকাপেই নকআউট পর্বে পৌঁছেছিল। 

অপরদিকে অস্ট্রেলিয়া বিশ্বকাপে টানা ১১ বারের মত অংশগ্রহণ করছে। অস্ট্রেলিয়ার বিপক্ষে এখন পর্যন্ত মোট চার বার খেলেছে ডেনমার্ক। চারটি খেলার মধ্যে দুইটিতে তারা জয় পেয়েছে। বিপরীতে অস্ট্রেলিয়া জিতেছে মাত্র একটি ম্যাচ, আরেকটি ড্র হয়েছে। যদিও ডেনমার্ক কিছুটা এগিয়ে কিন্তু অস্ট্রেলিয়া কিন্তু বেশ শক্তিশালী খেলোয়াড় নিয়ে তৈরি একটি দল।

ডেনমার্ক ৬ ফেব্রুয়ারি ২০১৭ তে প্রথম অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচে অংশ নেয় যেখানে ৩১ ব্যবধানে তারা জয় লাভ করে। তারপর আরো তিনবার তারা মুখোমুখি হয়। কিন্তু পরিসংখ্যান বলছে তারা এই চারবার ছাড়া তেমন একে অপরের মুখোমুখি হয়নি।

ডেনমার্ক বনাম অস্ট্রেলিয়া লাইভ ম্যাচ সাইট এর মাধ্যমে দেখার উপায়

ফুটবল অনুরাগীদের হাতে থাকা সহজবোধ্য ডিভাইস মোবাইলের কারণে আজকাল ফুটবল দেখা আরো সহজ হয়ে গেছে! ফুটবলপ্রেমীরা টিভি সেটের সামনে বসে খেলা দেখার চেয়ে বেশি অনলাইন সাইটগুলোতে বা প্ল্যাটফর্মগুলোই বেশি পছন্দ করেন। 

অস্ট্রেলিয়া বনাম ডেনমার্কের লাইভ ম্যাচ টি আপনি খুব সহজে নির্দিষ্ট ওয়েবসাইটের স্ট্রিমিং করে দেখতে পারবেন। অনলাইনে এমন অনেক সাইট রয়েছে যারা তাদের সাইটে এই লাইভ ফিফা বিশ্বকাপের ম্যাচগুলোর সরাসরি সম্প্রচার করবে।

আপনি এখানে প্রতিটি খেলার লাইভ সহ অস্ট্রেলিয়া বনাম ডেনমার্ক লাইভ ম্যাচ খেলার আগে সব ধরনের ধারণা বিস্তারিত বিষয় থাকবে। 

এখানে দেখুন: কাতার বিশ্বকাপ লাইভ ম্যাচ

চলুন জেনে নেই সেই সাইটগুলো কি কি..

  • Social442 TV
  • Facebook Live
  • Stream2Watch
  • Sportrar.TV
  • Hotstar
  • Sporticos
  • SonyLIV
  • Batman Stream
  • Live TV
  • Eplsite.Football
  • Livesoccer TV
  • MyCujoo TV
  • MyP2P
  • WatchESPN
  • Sport Plus

ডেনমার্ক বনাম অস্ট্রেলিয়া লাইভ ম্যাচ অ্যাপ স্ট্রিমিং করে দেখা (App Screaming)

বাংলাদেশ ও বাংলাদেশের বাহিরে এমন অনেক অ্যাপ রয়েছে যেগুলো তো শুধু খেলারই লাইফ সম্প্রচার করা হয়। সারা পৃথিবীতে যত বাঙালি রয়েছেন তারা নিজেদের ফোনে এই ইন্সটল করে তার মাধ্যমে খেলা সরাসরি সম্প্রচার দেখতে পারেন। জন্য আপনাকে নির্দিষ্ট একটি প্লে স্টোর (Play Store) থেকে ডাউনলোড করতে হবে। এরমধ্যে সবচেয়ে জনপ্রিয় লাইভ সম্প্রচার করার ক্ষেত্রে যে অ্যাপটি বেশি ব্যবহৃত হয় সেটি হল টফি (Toffee)অ্যাপ। এই অ্যাপটি ছাড়াও আপনি আরেকটি অ্যাপ ব্যবহার করতে পারেন সেটি হচ্ছে মোবড্র (Mondro) অ্যাপ।

সমাপ্তি: ২০২২ কাতার বিশ্বকাপে সকল ফুটবল সমর্থকদেরই ইচ্ছা তার দলই যেন বিশ্বকাপে জয়ী হয়। আর সে লক্ষ্যে প্রতিটি দলই তাদের নিজেরদের সেরাটা দিয়ে মাঠে খেলে চলছে। বিশ্বকাপের পাশে নিজেদের নাম যোগ করা। ইতিমধ্যে গ্রুপ পর্বের সকল ম্যাচগুলোই শেষের পথে একটা দুইটা বাদে। কারণ গ্রুপ পর্বে খেলার মাধ্যমে প্রমাণিত হবে পরবর্তী নকআউট পর্বে কে খেলবেন।

ডেনমার্ক বনাম অস্ট্রেলিয়া ম্যাচটি খুবই আলোচনা সমালোচনার একটি ম্যাচ। দুই দলই নিজেদের জায়গা থেকে খুবই শক্তিশালী। মাঠে যেকোনো সময় যে কোন ঘটনা ঘটতে পারে। তাই দেখার বিষয়টি ডেনমার্ক বনাম অস্ট্রেলিয়া লাইভ ম্যাচ টি কেমন হয়। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex