vlxxviet mms desi xnxx

আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া পরিসংখ্যান ২০২৪

0
Rate this post

আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া পরিসংখ্যান 2024। Argentina vs Australia Stats 2024।আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া! কে বেশি শক্তিশালী?

আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া পরিসংখ্যান অনুযায়ী ফুটবল জগতে এ পর্যন্ত আর্জেন্টিনা ও অস্ট্রেলিয়ার মুখোমুখি লড়াই হয়েছে মোট সাত (৭) বার। যার মধ্যে ১ টি ম্যাচ ড্র হয়েছে, আর্জেন্টিনা জয় লাভ করেছে ৫ টি ম্যাচে এবং অস্ট্রেলিয়া জয় লাভ করেছে ১ টি ম্যাচে। তাই বলা যায় শক্তির বিচারে আর্জেন্টিনা দল অনেক বেশি এগিয়ে। তাছাড়া বর্তমানে আর্জেন্টিনার দল অনেক ভালো ফর্মে রয়েছে। সুতরাং আজকে আমরা আপনাদের সাথে আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া পরিসংখ্যান নিয়ে আলোকপাত করবো। সেখানে আপনারা কত তারিখে কোন দল কয়টি গোল করেছিল ইত্যাদি সম্পর্কে জানতে পারবেন। চলুন শুরু করা যাক

আরো দেখুন:

আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া ঐতিহাসিক ম্যাচগুলো

পরিসংখ্যান অনুযায়ী দেখা যায়, ৭ বারের মধ্যে শুধু প্রথম বার অনুষ্ঠিতভিসেন্টেনিয়াল গোল্ড কাপ- এ ১৯৮৮ সালে আর্জেন্টিনা অস্ট্রেলিয়ার কাছে ১-৪ গোলে হেরে যায়। এছাড়া ১৯৯৩ এর FIFA World Cup এ একটি হাড্ডাহাড্ডি লড়াই এর পর আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়ার ম্যাচটি ড্র হয়। বাকি ৫টি ম্যাচের ফলাফলই আর্জেন্টিনার সপক্ষে ইঙ্গিত দিচ্ছে। সর্বশেষ এই দুই দল ২০০৭ সালে ১ই সেপ্টেম্বর মুখোমুখি হয়েছিল। সেখানে আর্জেন্টিনা দল ১-০ গোলের ম্যাচটি জয়লাভ করে নিয়েছিল।

 আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া পরিসংখ্যান ২০২৪

আর্জেন্টিনা মাত্র সাত বার অস্ট্রেলিয়া মুখোমুখি হয়েছে। তবে বেশিরভাগ ম্যাচই আন্তর্জাতিক প্রীতি ম্যাচ এবং ফিফা বিশ্বকাপ ম্যাচ। চলুন আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া পরিসংখ্যান দেখে নিই।

খেলার সময়দলের নামখেলার ফলাফলস্কোর বোর্ডপ্রতিযোগিতার নাম
১৪ জুলাই, ১৯৮৮আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়াLose১-৪ভিসেন্টেনিয়াল গোল্ড কাপ
১৮ জুন, ১৯৯২আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়াWin২-০আন্তর্জাতিক প্রীতি ম্যাচ
৩১ অক্টোবর, ১৯৯৩আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়াDrawn১-১ফিফা বিশ্বকাপ ম্যাচ
১৭ নভেম্বর, ১৯৯৩আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়াWin১-০ফিফা বিশ্বকাপ ম্যাচ
৩০ জুন, ১৯৯৫আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়াWin২-০আন্তর্জাতিক প্রীতি ম্যাচ
১৮ জুন, ২০০৫আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়াWin৪-২ফিফা কনফেডারেশন কাপ
১১ সেপ্টেম্বর, ২০০৭আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়াWin১-০আন্তর্জাতিক প্রীতি ম্যাচ

 আরো দেখুন:

আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া! কে বেশি শক্তিশালী?

ফিফা র‍্যাংকিং অনুযায়ী বর্তমানে আর্জেন্টিনা ফুটবল দল ৩ নং অবস্থান আছে। অন্যদিকে অস্ট্রেলিয়া ফুটবল দল ৩৮ নং অবস্থানে রয়েছে। আর্জেন্টিনা অস্ট্রেলিয়া পরিসংখ্যান দেখলে বোঝা যায় যে, শক্তিমত্তার দিক থেকে আর্জেন্টিনার দল অস্ট্রেলিয়া থেকে অনেক বেশি এগিয়ে আছে। তবে যে কোন খেলায় অনিশ্চিত। তাই যেকোনো সময় আমরা আপত্তি শুধু যেকোন ফলাফল দেখতেই পারি। কিন্তু বর্তমানে অস্ট্রেলিয়া ফুটবল দলও একটি যোগ্যতা সম্পন্ন দল। একমাত্র অস্ট্রেলিয়া ফুটবল দল ইতিহাসে দুটি কনফেডারেশন কাপ, ৪ টি OFC Nations Cup, AFC Asian Cup জিতেছে।

আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া লাইভ ম্যাচ ২০২৪

কাতার বিশ্বকাপ ২০২২ আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া দেখা হওয়ার সম্ভাবনা নেই বললেই চলে। কারণ পরিসংখ্যান বলছে অস্ট্রেলিয়া কখনোই গ্রুপ পর্ব পার হতে পারেনি। তবুও খেলা যেহেতু অনিশ্চিত বলা যায় না কখন কি হতে পারে। যদি আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া খেলা হয় তাহলে আমরা অবশ্যই পরিসংখ্যান আপডেট করে দিব।

আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া পরিসংখ্যান ও কিছু কথা

আপনারা এতদিন ধরে যারা আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া পরিসংখ্যান জানতে চাচ্ছিলেন আশা করি তারা সবটুকু তথ্য জানতে পেরেছেন। যদি কোন জিজ্ঞাসা থাকে তাহলে অবশ্যই কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন। আমরা যথাযথ উত্তর দেওয়ার চেষ্টা করব। তাছাড়াআপনি একজন ফুটবল ভক্ত হয়ে থাকলে ফুটবল জগতের পরাশক্তি আর্জেন্টিনার নাম আপনার কাছে অপরিচিত হবার কথা নয়। অস্ট্রেলিয়ার বিপক্ষে তাদের অসাধারণ কিছু জয় রয়েছে। নিয়মিত ফুটবল বিষয়ক সর্বশেষ তথ্য জানুন আমাদের ওয়েবসাইট থেকে। ধন্যবাদ!

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex