vlxxviet mms desi xnxx

অস্ট্রেলিয়ার জাতীয় খেলা কি? 

0
Rate this post

অস্ট্রেলিয়ার জাতীয় খেলা কি?

অস্ট্রেলিয়ানদেল খেলাধুলার জন্য বেশ পরিচিত একটি দেশ সারাবিশ্বে। অস্ট্রেলিয়ায় অনেক জনপ্রিয় খেলা রয়েছে। অস্ট্রেলিয়ার জাতীয় খেলা কি এর উত্তর বেশ পরিচিত মানুষের কাছে। কারণ অস্ট্রেলিয়ার জাতীয় খেলা হল ক্রিকেট। অন্যান্য খেলাগুলোর মধ্যে রয়েছে অস্ট্রেলিয়ান ফুটবল এবং রাগবি। 

অস্ট্রেলিয়ানরা ক্রিকেট, রাগবি লীগ রাগবি ইউনিয়ন, হকি, ওয়াটার পোলো এবং বাস্কেট বলের মত খেলায় বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে অনেকবার। 

পশ্চিমা বিশ্বে সবচেয়ে বেশি পরিমাণে যে খেলাটি খেলা হয় সেটি হচ্ছে। আর দুটি দল ও প্রতিটি দলে ১১ জন অংশগ্রহণকারী নিয়ে এই খেলাটি অনুষ্ঠিত হয়।

বর্তমানে ক্রিকেট শুধু অস্ট্রেলিয়ার জাতীয় খেলা নয় এটি অস্ট্রেলিয়ার গ্রীষ্মকালীন খেলা হিসেবেও বেশ পরিচিত। সবচেয়ে মজার বিষয় হচ্ছে যে অস্ট্রেলিয়ান জনসংখ্যার ২৫ মিলিয়ন জনগণের মধ্যে ৬.২৫ শতাংশ জনসংখ্যা সক্রিয়ভাবে ক্রিকেট খেলায় অংশগ্রহণ করছেন।

অস্ট্রেলিয়ার জাতীয় খেলা কি? 

আরো দেখুনঃ

সমাপ্তি: অস্ট্রেলিয়ার জাতীয় খেলা ক্রিকেট, অস্ট্রেলিয়ানদের মাঝে বেশ জনপ্রিয় এবং অস্ট্রেলিয়ান জনগণদের মধ্যে এই খেলায় অংশগ্রহণকারীর সংখ্যাও অনেক বেশি। 

অস্ট্রেলিয়ার জাতীয় খেলা কি এই টাইটেলটি নিয়ে সাজানো হয়েছিল আমাদের আজকের আর্টিকেলটি। আশা করছি আপনি আপনার প্রশ্নের উত্তর পেয়েছেন। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex