vlxxviet mms desi xnxx

ব্রাজিল বনাম অস্ট্রেলিয়া পরিসংখ্যান ২০২৩

0
Rate this post

ব্রাজিল বনাম অস্ট্রেলিয়া পরিসংখ্যান ২০২৩ । Brazil vs Australia Stats 2023 । ব্রাজিল বনাম অস্ট্রেলিয়া কোন দল বেশি শক্তিশালী?

আপনাদের মধ্যে অনেকে ব্রাজিল বনাম অস্ট্রেলিয়া পরিসংখ্যান জানতে চান। এই দুই দলের মধ্যে শক্তির বিচারে ব্রাজিল অনেক বেশি এগিয়ে। তাছাড়া ইতিমধ্যে কাতার বিশ্বকাপ ২০২২ শুরু হয়ে গেছে। ব্রাজিল কাতার বিশ্বকাপে তাদের প্রথম ম্যাচ জয় দিয়ে শুরু করে। অন্যদিকে অস্ট্রেলিয়া ও বেশ ভালো অবস্থানে রয়েছে এবারের বিশ্বকাপে। কিন্তু অতীত পরিসংখ্যান দেখলে আমরা দেখতে পাই যে ব্রাজিল এবং অস্ট্রেলিয়া বেশ কয়েকবার মুখোমুখি হয়েছে। এই মুখোমুখি লড়াইয়ে জয়ের দিক থেকে ব্রাজিল এগিয়ে। চলুন তাহলে জেনে নিই ব্রাজিল বনাম অস্ট্রেলিয়া পরিসংখ্যান

আরো দেখুন:

ব্রাজিল বনাম অস্ট্রেলিয়া ঐতিহাসিক ম্যাচগুলো

ব্রাজিল বনাম অস্ট্রেলিয়া এই দুই দলের প্রথম দেখা হয় ১৯৯৮ সালের ৭ই জুলাই। দ্বি-শতবর্ষ গোলকাপের ম্যাচ খেলতে নেমেছিল দুই দল। ব্রাজিল ১-০ গোলের ব্যবধানে অস্ট্রেলিয়ার বিপক্ষে জয় লাভ করে। ব্রাজিল অস্ট্রেলিয়ার বিপক্ষে সর্বোচ্চ দুইবার ৬-০ গোলের ব্যবধানে জয়লাভ করে। প্রথমবার ৬-০ গোলে জয়লাভ করে ১৯৯৭ সালের ২১ ডিসেম্বর। দ্বিতীয়বার ৬-০ গোলে জয়লাভ করে ২০১৩ সালের ৭ সেপ্টেম্বর।

ব্রাজিলের বিপক্ষে অস্ট্রেলিয়ার সবচেয়ে বড় হার ছিল এই দুই ম্যাচ। ব্রাজিল বনাম অস্ট্রেলিয়া পরিসংখ্যান ঘাটলে, অস্ট্রেলিয়া প্রথম বার ব্রাজিলের বিপক্ষে ২০০১ সালে ৯ জুন, ১-০ গোলের ব্যবধানে জয়লাভ করে। এই দুই দল সর্বশেষ মুখোমুখি হয়েছিল ২০১৭ সালের ১৩ জুন আজাদী প্রীতি ম্যাচ খেলতে। ব্রাজিল ৪-০ শূন্য গোলের ব্যবধানে জয়লাভ করে সেই ম্যাচ।

ব্রাজিল বনাম অস্ট্রেলিয়া পরিসংখ্যান ২০২৩ | Brazil vs Australia Stats 2023

ফুটবল ইতিহাস ঘাটে আমরা দেখতে পাই ব্রাজিল এবং অস্ট্রেলিয়া এই দুই দল মোট আট বার মুখোমুখি হয়েছে। আট বারের এই দেখায় ব্রাজিল ছয়টি ম্যাচ যেতে অস্ট্রেলিয়া একটি ম্যাচ যেতে এবং একটি ম্যাচ ড্র হয়। নিচে ব্রাজিল বনাম অস্ট্রেলিয়া পরিসংখ্যান বিস্তারিত দেওয়া হল:

তারিখ/সময়দলগোলবিজয়ী দলপ্রতিযোগী
৭ জুলাই ১৯৮৮ব্রাজিল বনাম অস্ট্রেলিয়া১-০ব্রাজিলদ্বি-শতবর্ষ গোলকাপ
১৭ জুলাই ১৯৮৮ব্রাজিল বনাম অস্ট্রেলিয়া২-০ব্রাজিলদ্বি-শতবর্ষ গোলকাপ
১৪ ডিসেম্বর ১৯৯৭ব্রাজিল বনাম অস্ট্রেলিয়া০-০ড্রফিফা কনফেডারেশন কাপ
২১ ডিসেম্বর ১৯৯৭ব্রাজিল বনাম অস্ট্রেলিয়া৬-০ব্রাজিলফিফা কনফিডেশন কাপ
৯ জুন ২০০১ব্রাজিল বনাম অস্ট্রেলিয়া০-১অস্ট্রেলিয়াফিফা কনফেডারেশন কাপ
১৮ জুন ২০০৬ব্রাজিল বনাম অস্ট্রেলিয়া২-০ব্রাজিলফিফা বিশ্বকাপ
৭ সেপ্টেম্বর ২০১৩ব্রাজিল বনাম অস্ট্রেলিয়া৬-০ব্রাজিলআন্তর্জাতিক প্রীতি ম্যাচ 
১৩ জুন ২০১৭ব্রাজিল বনাম অস্ট্রেলিয়া৪-০ব্রাজিলআন্তর্জাতিক প্রীতি ম্যাচ

ব্রাজিল বনাম অস্ট্রেলিয়া কোন দল বেশি শক্তিশালী?

ব্রাজিল বনাম অস্ট্রেলিয়া পরিসংখ্যান দেখলে দেখা যায় যে ব্রাজিল এবং অস্ট্রেলিয়া মধ্যে মোট আটটি ম্যাচ অনুষ্ঠিত হয়। কিন্তু আটটি ম্যাচের মধ্যেই ব্রাজিল ম্যাচে জয় লাভ করে। তাছাড়া বর্তমান পারফরম্যান্স দেখলে, অস্ট্রেলিয়া থেকে ব্রাজিল দল অনেক বেশি শক্তিশালী। ব্রাজিল মোট পাঁচবার বিশ্বকাপ জয় লাভ করে। তাছাড়া তাদের দলে রয়েছে বেশ কিছু তারকা তারকা খচিত খেলোয়াড়।

বিশ্বের এক নম্বর গোলকিপার এলিসন বেকার রয়েছে এই ব্রাজিল দলে। নেইমার ভেনিসিয়াস জুনিয়ার, রিচার্লিসন, দানি আলভেস এর মত খেলোয়াড়। তাছাড়া কাতার বিশ্বকাপ ২০২২ এ বিশ্বকাপ জয়ের দৌড়ে অন্য সব দলের থেকে ব্রাজিল এগিয়ে। কিন্তু অস্ট্রেলিয়া দলে তেমন কোন তারকা খচিত খেলোয়াড় নেই। তাছাড়া ফিফা ওয়ার্ল্ড রেংকিং এ অস্ট্রেলিয়ার অবস্থান ৩৮। অন্যদিকে ওদিকে ব্রাজিল ফিফা ওয়ার্ল্ড রেংকিং এ এক নম্বর দল। তাই শক্তি মত্তার বিচারে সবসময় ব্রাজিল এগিয়ে থাকবে এবং অতীত পরিসংখ্যান  দেখলেও ব্রাজিল দল এগিয়ে রয়েছে।

ব্রাজিল বনাম অস্ট্রেলিয়া লাইভ ম্যাচ ২০২৩

কাতার বিশ্বকাপে ব্রাজিল পড়েছে জ গ্রুপে। অস্ট্রেলিয়া পড়েছে ডি গ্রুপে। তাই গ্রুপ পর্বে ব্রাজিল বনাম অস্ট্রেলিয়া খেলা হওয়ার কোন সম্ভাবনা নেই। পরের রাউন্ডের খেলায় দুই দলের দেখা হলেও হতে পারে, তবে সেখানে সম্ভাবনা অনেক কম। কারণ ব্রাজিল পয়েন্ট টেবিলে বেশ ভাল অবস্থানে রয়েছে। অন্যদিকে অস্ট্রেলিয়া কে পরের রাউন্ডে যেতে হলে শেষ ম্যাচ ডেনমার্কের সাথে জিততে হবে বা ড্র করতে হবে। পরিসংখ্যান একটু বেশ কঠিন অস্ট্রেলিয়া জন্য।

সর্বশেষ কথা: আজকের এই পোষ্টের মাধ্যমে ব্রাজিল বনাম অস্ট্রেলিয়া পরিসংখ্যান সম্পর্কে সকল তথ্য জানতে পেরেছেন। এই প্রশ্নের যদি আপনাদের কোন মতামত থাকে তাহলে কমেন্ট বক্সে অবশ্যই কমেন্ট করে জানাবেন। আমাদের দক্ষ টিম অবশ্যই সঠিক উত্তর দিয়ে আপনাদের সাহায্য করবে। বর্তমানে চারদিকে কাতার বিশ্বকাপের উন্মাদনা ছড়িয়ে পড়েছে। প্রিয় দলের সাপোর্টাররাও উল্লাসে মেতে উঠেছে। তাই কাতার বিশ্বকাপের যাবতীয় তথ্য সবার আগে পেতে আমাদের ওয়েবসাইটে ভিজিট করুন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex