vlxxviet mms desi xnxx

ব্রাজিল বনাম ইতালি পরিসংখ্যান ২০২৪

0
Rate this post

ব্রাজিল বনাম ইতালি পরিসংখ্যান ২০২৪ । Brazil vs Italy Stats 2024 | ব্রাজিল বনাম ইতালি কোন দল বেশি শক্তিশালী?

আজকে আমরা আপনাদের সাথে শেয়ার করব ব্রাজিল বনাম ইতালি পরিসংখ্যান। তার আগে কিছু কথা বলতে বলে নিতে চাই, কাতার বিশ্বকাপ ২০২২ এর উন্মোদনা ইতিমধ্যে সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে। ব্রাজিল বিশ্বকাপের প্রথম ম্যাচ জয় দিয়েই শুরু করেছে। প্রথম ম্যাচে তারা সার্বিয়াকে ২-০ গোলে পরাজিত করে। ব্রাজিলের অনেক দলের বিরুদ্ধে এমন অসংখ্য রেকর্ড রয়েছে যা আমরা অনেকে জানিনা।

আমাদের মধ্যে কে এমন অনেকে আছে যারা ব্রাজিল বনাম ইতালি পরিসংখ্যান সম্পর্কে জানে না। তবে পরিসংখ্যান দেখলে বোঝা যায় যে ব্রাজিল বনাম ইতালি বেশ কয়েকবার মুখোমুখি হয়েছে। যতবারই দেখা হয়েছে কেউ কাউকে বিন্দু পরিমাণ ছাড় দেয় নিই। কোন বার জিতেছে ইতালি আবার কোন বার জিতেছে ব্রাজিল। আবার অনেক সময় ম্যাচ ড্র হয়েছে। চলুন তাহলে দেখে নিই ব্রাজিল বনাম ইতালি পরিসংখ্যান।

ব্রাজিল বনাম ইতালি ঐতিহাসিক ম্যাচগুলো

১৯৩৮ সালের ২৬ শে জুন ব্রাজিল বনাম ইতালি মধ্যকার প্রথম ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রথম ম্যাচে ইতালি ব্রাজিলকে ২-১ গোলের ব্যবধানে হারায়। দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হয় ১৯৫৬ সালের ২৫ এপ্রিল। এই ম্যাচেও ব্রাজিল ইতালির কাছে ৩-০ গোলের বিশাল ব্যবধানে হেরে যায়।

ব্রাজিল ইতালির বিপক্ষের প্রথম জয়লাভ করে 1956 সালের 1 জুলাই। ব্রাজিল ২-০ গোলের ব্যবধানে ইতালির বিপক্ষে জয়লাভ করে। ইতালির বিপক্ষে ব্রাজিলের সবচেয়ে বড় জয় ৪-১ গোলে। ১৯৭০ এবং ১৯৭৬ সালে ব্রাজিল ইতালের বিপক্ষে ৪-১ গোলের ব্যবধানে জয়লাভ করে। এখন পর্যন্ত এটাই সব থেকে বড় জয় ইতালির বিপক্ষে। সর্বশেষ ব্রাজিল এবং ইতালি মুখোমুখি হয়েছিল ২০১৩ সালের ২২ জুন। সেই ম্যাচে ব্রাজিল ৪-২ গোলের ব্যবধানে ইতালের বিপক্ষে জয়লাভ করে।

ব্রাজিল বনাম ইতালি পরিসংখ্যান ২০২৪ | Brazil vs Italy Stats 2024

ব্রাজিল বনাম ইতালি ফুটবল ইতিহাসে মোট ১৬ বার একে অপরের মুখোমুখি হয়েছে। এরমধ্যে ব্রাজিল জিতেছে মোট নয় বার এবং ইতালি জিতেছে পাঁচবার। বাকি দুই ম্যাচ ড্র হয়। নিচে ব্রাজিল বনাম ইতালি পরিসংখ্যান দেওয়া হল:

তারিখ/সময়দলগোলবিজয় দলপ্রতিযোগী
২৬ জুন ১৯৩৮ব্রাজিল বনাম ইতালি১-২ইতালিফিফা বিশ্বকাপ
২৫ এপ্রিল ১৯৫৬ব্রাজিল বনাম ইতালি০-৩ইতালিআন্তর্জাতিক প্রীতি ম্যাচ
১ জুলাই ১৯৫৬ব্রাজিল বনাম ইতালি২-০ব্রাজিলআন্তর্জাতিক প্রীতি ম্যাচ
১২ মে ১৯৬৩ব্রাজিল বনাম ইতালি০-৩ইতালিআন্তর্জাতিক প্রীতি ম্যাচ
২১ জুন ১৯৭০ব্রাজিল বনাম ইতালি৪-১ব্রাজিলফিফা বিশ্বকাপ
৯ জুন ১৯৭৩ব্রাজিল বনাম ইতালি০-২ইতালিআন্তর্জাতিক প্রীতি ম্যাচ
৩১ মে ১৯৭৬ব্রাজিল বনাম ইতালি৪-১ব্রাজিলদ্বি-শতবর্ষ ম্যাচ
২৪ জুন ১৯৭৮ব্রাজিল বনাম ইতালি২-১ব্রাজিলফিফা বিশ্বকাপ
৫ জুলাই ১৯৮২ব্রাজিল বনাম ইতালি২-৩ইতালিফিফা বিশ্বকাপ
১৪ অক্টোবর ১৯৮৯ব্রাজিল বনাম ইতালি১-০ব্রাজিলআন্তর্জাতিক প্রীতি ম্যাচ
১৭ জুলাই ১৯৯৪ব্রাজিল বনাম ইতালি১-০ব্রাজিলফিফা বিশ্বকাপ
৮ জুন ১৯৯৭ব্রাজিল বনাম ইতালি৩-৩ড্রফরাসি টুর্নামেন্ট
১০ই ফেব্রুয়ারি ২০০৯ব্রাজিল বনাম ইতালি২-০ব্রাজিলআন্তর্জাতিক প্রীতি ম্যাচ
২১ জুন ২০০৯ব্রাজিল বনাম ইতালি৩-০ব্রাজিলফিফা কনফেডারেশন কাপ
২১ মার্চ ২০১৩ব্রাজিল বনাম ইতালি২-২ড্রআন্তর্জাতিক প্রীতি ম্যাচ
২২ জুন ২০১৩ব্রাজিল বনাম ইতালি৪-২ব্রাজিলফিফা কনফেডারেশন কাপ

 ব্রাজিল বনাম ইতালি কোন দল বেশি শক্তিশালী?

বর্তমানে শক্তির বিচারে দুই দলই বেশ শক্তিশালী। তবে ব্রাজিল ইতালির চেয়ে সামান্য হলেও এগিয়ে রয়েছে শক্তির বিচারে। তাছাড়া ব্রাজিল বনাম ইতালি পরিসংখ্যান দেখলে বোঝা যায় যে ব্রাজিল ইতালি থেকে বেশ এগিয়ে রয়েছে। কারণ ১৬ বারের দেখায় ব্রাজিল ৯ বার জিতেছে। অন্যদিকে ইতালি দিয়েছে মাত্র পাঁচ বার।

তবে খেলায় দুটি দল নিজেদের  সর্বোচ্চ দিয়ে খেলে থাকে। এর মধ্যে খেলায় হার-জিত থাকবে। যেকোনো এক দল তো জিতবে। তাই খেলার মাঠে তো আর পরিসংখ্যান দেখে হার-জিত নির্ধারণ করা সম্ভব নয়। যে দল ভালো খেলবে সে দলে জিতবে। 

আরো দেখুন:

ব্রাজিল বনাম ইতালি লাইভ ম্যাচ ২০২৪ | Brazil vs Italy Live Match 2024

ফিফা ফুটবল বিশ্বকাপ ২০২২ এ ইতালি এবার কোয়ালিফাই করতে পারেনি। তারা বাছাই পর্ব থেকেই বাদ পড়ে যায়। যেটা আসলে খুবই দুঃখজনক। কারণ ইতালির মতো একটি দল এবারের বিশ্বকাপে খেলতে পারছে না। কিন্তু ইতালি ২০২০ সালে ইউরো চ্যাম্পিয়ন হয়েছিল। তাই কাতার বিশ্বকাপে ব্রাজিল বনাম ইতালির দেখা হওয়ার কোন সম্ভাবনাই নেই। তবে বিশ্বকাপের পরে যদি ব্রাজিল বনাম ইতালির কোন খেলা হয়, তাহলে আমরা তার পরিসংখ্যান আপডেট করে দিবো।

সর্বশেষ কথা: আশা করি আপনারা যারা এতদিন ধরে ব্রাজিল বনাম ইতালি পরিসংখ্যান সম্পর্কে জানতেন না তারা সবটুকু জানতে পেরেছেন। তবে এই পোস্ট নিয়ে যদি আপনাদের কোন জিজ্ঞাসা থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। কাতার বিশ্বকাপ ২০২২ এর নিয়মিত আপডেট পেতে সবার আগে আমাদের ওয়েবসাইটে করুন। আমরা নিয়মিত খেলার আপডেট করে থাকি। তাছাড়া আজকের এই পোস্টটি আপনার আপনার আশেপাশে যেসব ব্রাজিল সাপোর্টাররা আছে, তাদের তাদের সাথে শেয়ার করুন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex